জঙ্গল হয়ে গেল আমাদের ঘর পর্ব ৪

আগের পর্ব

সরদার একজনকে পাঠালো যে সত্যি ন্যাংটো হয়েছে কিনা দেখে আসতে। কিছু না করার থাকতেই সুতপার মা-বাবা ল্যাংটো হল । সে কি মোটা ধোন ও বাঁড়া আমি ও সুতপা দুজনে দেখে অবাক সর্দারের মোটা বাঁড়া কেও, যেন ছাড়িয়ে যাচ্ছে । যেমন মোটা পারা বাড়া তেমন বাড়ার পাশে তোর সরু দরীর মতন মোটা মোটা সেরা । বাড়ার মাথাটাই কারো গুদে ঢুকলে গুদ ফেটে যাবে । আর চোখের সামনে মেয়েকে ন্যাংটো দেখে এই অবস্থা ।


শাশুড়ি তো কোনদিন এরকম ল্যাংটো হয়নি আমাদের সামনে তাই সে কুঠিরের অন্যদিকে দুধে আর গুদে হাত ঢাকা দিয়ে ঘুরে দাঁড়িয়ে আছে । পিছন থেকে শাশুড়ির বিশাল ফরসা গার দেখে আমি মনে মনে ভাবছি কতইনা চুদেছে খানকির ছেলে এই বাঁড়া দিয়ে । এমন সময় দেখি সরদার এসে দাঁড়িয়েছে আমাদের সামনে ,আমাদের কোন অসুবিধা হচ্ছে নাকি জানতে এসেছে। কিছু কথা বলার পর বেরিয়ে যাবার সময় ভালোবাসা জানিয়ে সরদার শশুরের সামনেই সুতা পাকে কিস কোরে গুদে আঙুল ঢুকিয়ে চুম দেয় ।


সুতপা ও আমার কাছে এটা নরমাল । সুতপা সরদারকে মুখের ভেতরে জিভ দিয়ে কিস খাওয়া দেখে সুতপার বাপের বাড়া অলরেডি থারু হয়ে গেছে । বিদায় জানিয়ে সরদার চলে গেল । সুতাপা আমি ও ওর বাবা কথা বলছিলাম আর লক্ষ্য করছি সুতপা দেখছি ওর বাবার বাড়ার দিকে একভাবে তাকিয়ে আছে যেনো তাকিয়ে তাকিয়ে চোদনের অনুভূতি নিচ্ছে । সুতপার বাবার বারা খাম্বা সিরাজউদ্দ মোটা বাড়া । সুতপা মনে মনে ভাবছে যে এরকম বারা আমাদের বাড়িতেই ছিল আগে জানলে । কিছু করে হলেও অন্তত মা-বাবার চোদোন দেখতাম । আর সুতা পাও এখানে থেকে চোদনখোর হরনী সেক্সি মাগি হয়ে গেছে । সুতা পাওয়ার বাবার বাঁড়ার দিকে তাকিয়ে বসে আছে হালকা আলোতে সুতপার মাই গুলো চকচক করছে ।


গভীর দৃষ্টিতে সুতোপা তাকি আছে মনস্টার টাইপের বাপের বাঁড়ার দিকে । আমি মনে ভাবলাম এখানে থেকে বাড়ার চোদোন খেয়ে বাড়ার খিদা বেড়ে গেছে আমার ভাবনা শেষ হওয়ার আগেই দেখি। সুতপা বাঁড়া দেখতে দেখতে কখন যে এগিয়ে গিয়ে আমার সামনেই সুতপা , সুতপার বাপের বাঁড়া হাতে করে নিয়ে প্রথমে বাড়ার মোটা অংশটা মুখে দিয়ে মুখে পড়ে দিয়ে চুষতে লাগলো । মুখ থেকে বাড়াবার করে সুতপা হাতে নিয়ে দেখে যে একটা আস্ত শিরা যুক্ত মুগুরের মত বাড়া সুতপার কচি নরম হাতে পড়ে আছে সুতপা অনুভব করছে যে প্রায় ৫০০ ওজনের এক ভারী দড়ির মতন সেরাযুক্ত মনস্টারের মোতো কালো বাড়া, ওর হাতের ছোঁয়াতে আরো ফুলে ফেপে উঠছে । । তারপরে ধেন ভাঙ্গতে আমি বললাম কি করছো এটা । সুতপা বলে যে আমি এখানে থেকে যেন রেন্ডি বেসা মাগি হয়ে গেছি ।


সুতপা থেমে যায় । শশুর তো আশা থেকে মেয়েকে ল্যাংটো অবস্থায় দেখে যেন হারিয়ে গেছে । তারপরে ওর বাবা না থাকতে পেরে দুধগুলোকে টিপে ধরে বিছানায় ফেলে পক করে ঢুকিয়ে দিতেই সুতপা বাবার বাঁড়ার জোর অনুভব করলো। মোটা শিরা যুক্ত বাড়া যখন সুতপার গুদভেদ করে জরায়ুর গাদিয়ে ডুকছে এক একটা বাড়ার ইঞ্চি ও পড়সো অনুভব করছে সুতপা, মোটা কেঁচোর মতন শিরা গুলো সুতপার গুদের গায়ের লেগে চড় গড়িয়ে ঢুকছে।,সুতপা তখন আ আ উ আ আ আ করছে মোটা বাঁড়া নিয়ে চুদদে থাকে আমার সামনেই ।আ উ আ আ আ আ উউউ আ চোদো চোদো আরো জোর চোর বাবা । পক পক পক পক পক পচ পচ পচ পক পক আ yes । আ আ অঞ্জন আমায় বাঁচাও , খানকির ছেলে কি জোরে চুদছে । চোদ শুয়োরের বাচ্চা । অঞ্জন আমার পোদ মারো তুমি। পোদ মারতে থাকো।


। তোমরা দুজন মিলে আমাকে চুদে ফাক করে দাও, এই বলে পাশে থাকা একটা কাঠের গুড়ির টেবিলে কলসিতে জল ছিল কলসি টা হাতে করে ঠেলে ফেলে দিয়ে সুতপা এক দিকের হেঁটু তুলে পজিশন করে দিলো, দিয়ে বলল yes ড্যাডি কাম, fak মি fak মি প্লিজ । শ্বশুর তখন হাতে করে থুতু লাগিয়ে বাড়াটা দলতে দলতে গিয়ে পিছন থেকে ভরে দিলো সুতাপার গুদে চপ চপ থেপ থেপ শব্দে চুদতে থাকলো yes, Fak মি Fak মি yes yes yes yes yes ওওওও no yes , । daddy yes no no no no daddy । শশুর , উফ তুই কি খানকি মাগি হয়ে গেছিসরে তোকে চুদতে যে এত ভালো লাগবে আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি । জামাই তোকে পুরো খানকিমাগীর মতন করে তুলেছে ।দে তোর দুধগুলো আমার মুখে পুরে দে ফর্সা দুধের সাথে কাটাযুক্ত মাইয়ের বোটা । আমি বললাম চুদুন বেশ করে চোদোন, চুদেদিন খানকিমাগী কে ।


আমার বলাতে শশুর আরো জ্বর জোর করে থাপ দিতে থাকলো সুতপা কে সুতপার গলাটা ঝুলে আছে তক্তপোস থেকে সুতপা আমার দিকে তাকিয়ে আছে আর ওর বাবা সুতপার গলা ধরে সেই বিশাল বাঁড়া দিয়ে থাপ দিচ্ছে সুতপাকে, সুতপার জিভ পেরিয়ে আসছে তক্তপোষ থেকে আমারও মনে হলো যে আমি যে শাশুড়িকে চুদি বাইরে বেরিয়ে দেখি শাশুড়ির পা ফাক করে চোদোন দিচ্ছে আদিবাসী কিছু লোক শাশুড়ির মোটা পাড়া কি বিশাল মোটা পাড়া গাঁড় ফার্সার দেহ । শাশুড়িকে পায়ে হাতে দড়ি বেঁধে আর চোখ বেঁধে ঝুলিয়ে চোদোন দিচ্ছে। শাশুড়ি , এতদিন যে চোদোন খায় নে শাশুড়ি চিৎকার দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে । শাশুড়ি যে এত চোর চোর চিৎকার করছে শ্বশুরের কানেও যায়নি কারণ সে তার মেয়েকে চোদোন দিতে ব্যস্ত । দেখছি ঝুলন্ত অবস্থায় শাশুড়ির গুদ দিয়ে ফেদা বেরিয়ে আসছে


। এত যে জোরে জোরে চুদেছে শাশুড়ি গায়ে পোঁদে লাল দাগ করে দিয়েছে । শাশুড়ি আরো হর্নি হয়ে বলছে চোদো আমাকে চোদো আর মুখটা হা করে আছে যারা চুদেছে মুখে গায়ে মুতে দিচ্ছে গায়ে মুখে মুত পরে গুদটা আরো সেক্সি লাগছে । ঝুলোন্ত চোখ বাধা অবস্থায় আমি গিয়ে চুদতে লাগলাম শাশুড়ি আ আ আ চোদ খানকির ছেলে চোদ গুদির বেটা ফ্যাদাচুদা শুয়োরের বাচ্চা চোদ মামেগো চোদ আ আ আ উউউ আআআ ওও ওওওও ওওওও করে কাঁপছে আর বলছে , দারুন লাগছে চুদেজা খানকির ছেলে তার সাথে জুশি পোদের মাংসগুলো যেন ঝুলে যাচ্ছে । এত সুশীল আর সংস্কারি । বলেই জানতাম শাশুড়িকে, কিন্তু শাশুড়ির মুখে এইসব গালাগালি শুনে আরো চুতে মন যাচ্ছে খানকিমাগী কে । চুঁদতে চদতে শাশুড়ির চোখের পট্টি খুলে যায় সে দেখে অবাক যে জামাই তাকে চুদছে। জামাইয়ের ফর্সা ধন শাশুড়ির কালো গুদের ভেতরে গেতে আছে ।


তা দেখে শাশুড়ির গুদটা যেন ভেকোমমের মত বারা টানছে শাশুড়ি বলে ও খানকির ছেলে এই বারা দিয়ে আমার মেয়েকে কতই না চুদেছিস আমার মেয়ের কত ভাগ্যবান তাই তোর মতন জামাই পেয়েছে । থামলি কেন চোদ বোকাচোদা। চুদে প্রেগনেন্ট করে দে আমাকে, তোর ছেলে আমি আমার পেটে ধরবো । আমিও শাশুড়ির জুসি পোদ চাগিয়ে ধরে থাপ দিতে লাগলাম। এরই মধ্যে শাশুড়ির গুদে আমার তরল মোটা বট আটার মতন ফেদা ফেলে দিয়েছি , গুদ, টা সব ফ্যাদাটা গিলে খেলো । উফ কি দারুন ধোন তোমার। তোমাকে দেখতাম আর মনে মনে ভাবতাম যে তুমি যদি আমাকে চুদতে । এখানে এসে যেন সব স্বপ্ন পূরণ হচ্ছে । আমি শাশুড়িকে কোলে তুলে নিয়ে চুদতে চুদতে ঘরের দিকে গেলাম ।


ঘরে ঢুকে দেখি সুতপার বাবার ওপরে উঠে সুতপা চুল মুটি ধরে গুদ চুষাচ্ছে ,আর একহাতে শশুর সুতপার নরম বাদামে রঙের মাই ধরে টিপছে, এক দিকের মাইটা টিপে যেন ফাটিয়ে দেবে । এক বিছানায় ফেলে মেয়ে ও মাকে চুদতে লাগলাম । তারপরে সুতপা দুহাতে করে চিরে ধরে আছে গুদটা ,আঙুল দিয়ে অর্গাজম করে দিচ্ছে শাশুড়ি । আর আমি সুতপাকে ফেলে চুদছি আর বলছি খানকিমাগী বাপের চোদোন খেলি রেন্ডি বেসা জোরে জোরে থাপ দিচ্ছি । আর মেয়ের গুদে ফেদ্ধায় ভেজা বাপের বাঁড়া চুষছে শাশুড়ি ‌। তারপরে নিজেই সুতপা পা ফাঁকা করে শুয়ে পড়লো গুদের ভেতরটা লাল হয়ে আছে যেন আরো বাঁড়া খাবে ।


বলল বাবা আর তুমি দুজন মিলে এবার আমার গুদের ভেতরে বাড়া ঢুকাও । সুতপার মাথার দিক দিয়ে শাশুড়ি পা গুলো ফেরকা করে ধরলো আমি ও শ্বশুর একসাথে সুতপার গুদের ভেতর বারা ভরে দিলাম। গুদ ভেদ করে আমার ও শ্বশুরের মোটা বারা একসাথে ধুঁকছে আর বেরোচ্ছে পচ পচ পচ পচ , কচ কচ করে শব্দ হচ্ছে ,কচ কচ করে শব্দের কারণ শশুর ও জামাইয়ের বাঁড়া একসাথে ঘর্ষণ খাচ্ছে । সুতপার গুদটা লাল হয়ে গেছে ।


আর আমি সুতপার মাথার সামনে ওর মায়ের মাই ধরে মুখে নিয়ে চুষছি । শ্বশুরের আর আমার গরম বাড়া, একসাথে টাচ হয়ে ডুকছে সুতপার গুদের ভিতরে। সুতপা বড় করে চিৎকার কারে আ আ আ উ উ ঊ আ চোদ খানকির ছেলেরা চোদ ও ও ও ও ও ও ও ও ও ও আ আ বাপরে ও মাগো, কি চুদছে তোমার স্বামী আর জামাই । আমি বুঝতে পারলাম আমার মাল চলে এসেছে বাড়ায়। শ্বশুরের বাড়া মোটা হয়ে আসছে ।


এবার বুঝলাম যে শ্বশুরেরও মাল পড়বে দুজনে একসাথে সুতপার গুদে গরম মাল বজ বোজিয়ে ঢেলে দিলাম একবারে চোদার পেট হয়ে যাওয়ার মতন ফেদা ডেলেছি আমিও শশুর সুতপাট নিশ্চয়ই পেট হবে । সুতপার গুদ ও দাবনা দিয়ে যে তরল ফ্যাদা পেরিয়ে দাবনায় আসছে সে ফ্যাদা শাশুড়ি চেটে সব সাফ কোরে দিচ্ছে । অবশেষে শাশুড়ি আমার টল বারা পদের পল্লীর ভেতরে জিব গলিয়ে চুষছে ।


বুঝতে পারছি যে শাশুড়ির চোদনে ইচ্ছা জেগেছে একসাথে দুটো বারা নেওয়া । আমি শাশুড়ির পোদের ভেতর বাড়া ঢুকিয়ে চুদতে‌ লাগলাম কখন যে সন্ধ্যে গরিয়ে সকাল হয়ে গেছে । আমরা সবাই টাকা পয়সা বোরিং জীবন থেকে বেরিয়ে এসেছি সুখের চোদন রাজ্যে এই ভাবেই আমরা সবাই একসাথে বসবাস করতে থাকলাম এখানে কোন বাধা বিপত্তি নেই ।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url