জঙ্গল হয়ে গেল আমাদের ঘর পর্ব ৩

আগের পর্ব 

এমন সময় সর্দার ঝুঁকে ধন বের করে পায়ের বল প্রয়োগ করে বেশ জোরে ধনটা গুদের একদম অভ্যন্তরে গেঁথে দিলো। সুতপার জরায়ুর মুখে ধাক্কা পড়লো এবং সর্দার সুতপার কাঁধের নিচে হাত দিয়ে তাকে শক্ত করে জড়িয়ে ধরে থাপ দিলো । এতে সর্দারের ধনটা সুতপার গুদের এত ভিতরে পৌঁছে গেলো যা আগে কেও দেয়নি।কিছুক্ষন পর সরদারের ধোনটা কাঁপতে লাগলো। সুতপা বুঝে গেলো সরদারের হবে এখন । সুতপা বলল না দয়া করে ভিতরে ফেলো না প্লিজ। সরদার সুতপার চুলের মুঠি ধরে টেনে , এরপর একগাদা থক–থকে গরম বীর্য আগ্নেয়গিরির লাভার মতো সুতপার অরক্ষিত গুদের ভিতরে পড়তে থাকলো। জন্তুর মতো শব্দ করে সর্দার নড়াচড়া বন্ধ করে সুতপার উপর শুয়ে পড়লো ।


সুতপা গুদের ঝাকুনিতে চিৎকার করে উঠলো “ সন্তুষ্টিকর হাসি হেসে সর্দারের উপর থেকে উঠলো , দেখা গেলো সুতপার গুদ থেকে সাদা ক্ষীরের মতো বীর্য বয়ে মাটিতে পড়ছে।


সরদার ও আর তার ন্যাতানো মালে ভেজা বাঁড়া পেটের ওপর পড়ে আছে সরদারের। কাত হয়ে মরার মতন পড়ে রইল । আর একদিকে সুতপা এইমাত্র চোদা ফাঁক হয়ে যাওয়া গুদ নিয়ে একই বিছানায় দুধ উঁচু করে ক্লান্ত হয়ে পরে আছে আর মুখ ,পদ ,গুদ , মাই, লাললাল ছাপা দাগ হয়ে গেছে ।সুতপা তাকিয়ে আছে সর্দারে নেতিয়ে থাকা কালো দৈত্ত বাড়ার দিকে। তারপর অঞ্জনকে দেখে সুতপা বললো “আই এম সরি , আমাকে ভুল বুঝ না” অঞ্জন উত্তরে বললো “আমিও সরি আমিও তো মজা নিয়েছি , সদ্দার গামে গিয়ে সুতপা কে চোদার ব্যাপারটা বল্লো যাদের যাদের সুতাপাকে চোদার ইচ্ছা তাদের বাঁড়া রেগে গেল ‌। পরের দিন সকালে সর্দার ও গ্রামের কিছু লোক এসে হাজির হলো আমাদের কুটিরে সামনে । হাতে তরোয়াল ও ফালা নিয়ে । এদেরকে দেখে বুঝতে পারলাম যে সুতপাকে সবাই চুদতে এসেছে ।


সুতপা আর আমি মুখ দেখাদেখি করছি আমার ও সুতপার মুখেও দুজনের হালকা খুশির চিহ্ন । আমরা সেদিন রাতে আলোচনা করছি লাম সরদারের আর আমাদের কথা বলছি আমি ও সরদার আর একবার থ্রিসাম করবো তাতে সুতাপাও রাজি হয় । আমাদের সেক্স যে কত ভালো ছিল জানো আলাদা একটা দুনিয়া ।আদিবাসীদের বললাম তোমাদের অস্ত্র লাগবেনা তোমরা সবাই ঘরে এসো বলার সাথে সাথে সুতপা মনে মনে ভাবছে আজকে আমি প্রচুর চোদোন খাব। সবাই আমার বউয়ের উপর ঝাঁপিয়ে পড়ল কেউ গুদ চোষছে কেউ মাই টিপছে, কেউ আবার আমার বইয়ের মুখে বাড়া ভরে দিয়ে চোদোন দিচ্ছে সবাই গোল করে দাঁড়িয়ে চোদোন দিচ্ছে আমিও তাদের সাথে সুতপা কে চোদোন দিচ্ছি ।


সুতাপা আউ আ উ আ আ আ উউউ আআআ করছে । সুতপাকে যখন চোদন দিচ্ছি ওদের এই দলের একটা মেয়ে সুতপার গুদ থেকে বাঁড়া বার করে চুষে দিচ্ছে । এরা কেউই এত ফর্সা মাই মোটা গুদ চোপরা মোটা পথ দেখেনি। তাই বেশ করে চোদোন দিচ্ছে । জানলা দিয়ে আদিবাসীর সরদারের মেয়ে বিবাহিত উগি দিয়ে আমার বাঁড়া দেখছে তাকে ডেকে এনে আমি চোদোন দিচ্ছি। সুতপা আমাকে আর ওই মেয়ের চোদোন দেখে আরো চোদোন খাচ্ছে আর আর উ আ আআআআহহহহ আ আ পক পক পক পক আ আ উফ ঊ হু পক পক পচ পচ করে চুদছে। এবার ওদের কাছে থাকা দড়ি দিয়ে সুতপার পায়ে, মাইয়ে টাইট করে দড়ি বেঁধে দিয়ে সুতাপাকে ঝুলিয়ে অন্ধকার গাছে ঘেরা গ্রামের মাঝখানে নিয়ে এসে ফেলল ।


ছেলে বুড়ো সবাই মিলে চুদছে । সুতপার মাইএতে টাইট করে দড়ি বাধার ফলে লাল আপেলের মতন বেরিয়ে আছেমাই গুলো একজন জিভ দিয়ে সুতপার বোটা গুলো চুষছে । সুতপা সবার ধন নিচ্ছে। একজন আদিবাসী লোক ৭ ইঞ্চি বাড়া নিয়ে যখন সুতপাকে চুদছে সুতপা তখন নিজের বড় দুটো মাই নিয়ে আদিবাসী লোকটার মুখে চেপে ধরে চোদোন খাচ্ছে। সে যেন বিশাল চোদোন রাজ্য । সুতোপাকে সবাই চাটছে কেউ আঙুল চাটছে কেউ পোদ চাটছে কেউ বা পুলি চাটছে গুদ চাটছে , সুতপার গোটা শরীরে মুখে লালে মালে ভর্তি কেউ বা আবার নাভির ভিতরে মুখ দিয়ে পড়ে আছে । এরা কেউই কোনদিন ভাবেনি যে এত ডবকা মালকে চুদতে পাব । সবাই চোদেনে কারণ সুতপার হট সেক্সি ফিগার ও বড় মাই দেখে । অর্ধেক লোকেই । দেখেই বাড়া দিয়ে মাল ঝরে গেছে । কারণ সুতপা এত উত্তেজিত করে দিয়েছে সবাইকে চোদনের ট্যালেন্টে ও ফিগার দেখিয়ে ।


সুতপার গায়ে এক এক করে সবাই মাল ফেলে ছে সুতপা যেন এই গ্রামের বেস্সা রেন্ডি মাগি । এই কুড়িজনের একটা ছোট্ট গ্রামে সুতাপাখে এভাবে যার যখন ইচ্ছা হয় সে তখন সেখানেই চোদে। সুতপার ও যখন চোদোন খেতে ইচ্ছা হয় ঘুরতে ঘুরতে যেকোনো কারো বাড়িতে গিয়ে চোদোন খেতে পারে কারো । আমারও যাকে যখন ইচ্ছা হয় আমিও চুদি । আমরা দুজনেই এই সেক্সের দুনিয়ায় আমরা থেকে যায় । বছরখানেক হলো আমরা এখানেই থাকি । আমরাও এদের মতন বস্তাহীন পোশাকে ঘুরে বেড়াই । আর সুতপা আর আমি এখানে থেকে এমন হয়ে গেছি যে ।


নতুন লোকের অথবা মেয়ের গুদ বা বাড়া দেখলেই নেওয়া চাই। কারণ আমাদের ডেইলি অভ্যাসে পরিণত হয়ে গেছে চোদার। বলতে পারো একপ্রকারের নেশা । আর সুতপা তো বাঁড়া দেখলে হিংসোর মতন ঝাঁপিয়ে পরে বাড়ার দিকে । কারণ সুতপা গোটা গ্রামের চোদোন খেয়েছে । আগের থেকে দেখতে সুন্দর ও মাই গুলো আরো বড় হয়ে গেছে। আর অনেক বেশি হর্নি হয়েছে। একদিন রাতে শুয়ে থাকতে থাকতে সুতপা বলে আমার না আরো বড় বাড়া নিতে ইচ্ছা করছে । কিন্তু সর্দারের ১০ ইঞ্চি বাঁড়া ভালো লাগছে না । তারপরে এইগামের সবারই ৮ ইঞ্চি না হলে সাত ইঞ্চি বাড়া মন খারাপ করে বোল্লো। জঙ্গল হয়ে গেল আমাদের ঘর ২ । পরবর্তী পার্ট


আমরা বাইরে দুনিয়ার কথা সব ভুলে যাই । আমরা একদিন সিকারে বেরোই । শিকার করতে করতে বাসা ছেড়ে নদীর পাড়ের দিকে পৌঁছে যায় হঠাৎ দেখি কে দুজন এগিয়ে আসছে । দেখতে পাই সুতপার মা ও বাবা । অনেকদিন বাড়ি না যাওয়ায় সুতপার মা ও বাবা খুঁজতে আসে । সুতপার মা-বাবা আমাদের দিকে অবাক । আমরা ওদের চিনতে পারি সুতপার মা বলে এতদিন তোমরা হারিয়ে গিয়েছিলে ।


সুতপা আর আমি দুজনেই ল্যাংটো । সুতপার এত বড় বড় দুধ ও গুদ দেখছে ওর বাবা । মেয়ের এত সুন্দর ফর্সা থল থলে দুধ দেখে চোখ পুরো ছানা বরা জিভ দিয়ে লাল পরার অবস্থায়। সুতপার বাবা মনে মনে ভাবছে এতদিন জামা পরা অবস্থায় দেখেছি । সুতপার বাবা ভাবতে পারেনি যে নিজের মেয়েকে । এইভাবে দেখা সৌভাগ্য হবে । প্যান্টের ভেতর দিয়ে সুতপার বাবার মোটা বাড়াটা জেগে যাচ্ছে সেটা আমি লক্ষ্য করেছি । সুতপার সেক্সি ডাবের আকৃতির দুধের দিকে তাকিয়ে আছে তার বাবা । নদী পাড়ে সূর্যের আলোয় সুতপার দুধের ভোটার চারিপাশে বাদামে কালারের বোটা আরো হট লাগছে ।


আর জামাইয়ের ফর্সা ঝুলন্ত এত সুন্দর বাড়াটা দেখতে থাকছে শাশুড়ি । ওরা যেন কি জন্য এসেছে ভুলে গেছে। হ্যাঁ বলা হয়নি আমি একটা স্বীকার ধরে আছি । আর সুতপার পায়ে একটা বড় কাঁটা ফুকেছে । তাই সুতপা হেঁটে বাসায় যেতে পারছে না । সন্ধ্যে হয়ে এসেছে । তাই আমি শশুরকে বললাম যে সুতাপাকে কোলে তুলে নিন । তারপর শশুর সুতপাকে কোলে তুলতে গিয়ে অজান্তেই একটা আঙুল সুতো পার গুদের ভেতরে ঢুকে যায়। শশুর বুঝতে পারল যে মেয়ের গুদের ভেতর আঙুল ঢুকে গেছে মনে মনে ভাবছে যে কি নরম রসালো একটা স্থানে আমার আঙুলটা প্রবেশ করেছে ।


শশুরের বাঁড়া যেন এবার প্যান্টের ভেতর থেকে ফেটে বেরিয়ে আসবে । আঙুলটা বার কোরে নিয়ে। সুতপার পোদের কাজ দিয়ে হাত গলিএ‌ কোলে তুলে নিল আর একটা হাত সুতপার মাই চেপে আছে। সুতপা বুঝতে পারছে যে বাবা আমার মাইয়ের মজা নিচ্ছে । শশুর মনে মনে ভাবছে ন্যাংটো অবস্থায় মেয়ের গারে ও পোদে হাত দিতে পেরে মনে মনে একটা আলাদাই ফিলিংস হচ্ছে ।


আমরা কুঠিরের দিকে রওনা হলাম। শশুর সুতোপাকে নিয়ে হাঁটছে। সুতপা হোরকে হোরকে নিচের দিকে নেমে যাচ্ছে বলে সুতপা বাবার গলাটা ধরে আছে । তাতে মুখের সামনে দুধ এগিয়ে এসেছে । সুতপার দুধের বোঁটা শ্বশুরের মুখে টাচ হচ্ছে । শশুর মনে করছে যে ও উফ এক্ষুনি জানো দুধগুলোকে কামড়ে ছেড়ে চুষি । আমি শ্বশুরের দিকে তাকাতে শ্বশুর সুতপাকে একটু নিচের দিকে নামিয়ে ধরল । শশুর সুতপার বুকের দিকে তাকিয়ে দেখে যে চোখের সামনে এক যেন দুধের পাহাড় । যত উঁচু নিচু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে সুতপার দুধগুলো জলভরা বেলুনের মতন দুলছে শ্বশুরের মুখের সামনে শ্বশুর এক আলাদাই অনুভূতি পাচ্ছে ।


পিছন দিকে ঘুরেয়ে দেখি শ্বশুর সুতপা কে নিয়ে ক্লান্ত হয়ে গিয়ে একটা গাছের গুড়িতে বসেছে সুতপাকে তখনো ধরে আছে । সুতপার গায়ের ও চোদোন খোর গুদের ঘ্রাণ শশুরের নাকে ঢুকছে শশুর যা করে সুতপার গুদে দিকে ,তাকিয়ে আছে জানো এক্ষুনি চুষে কামড়ে খেয়ে ফেলবে । আর আমি নতুন মহিলা দেখে আমার বারা হাবড়াগার মতন রেগে ঝুলছে । আমি মনে মনে ভাবছি যে এই জঙ্গলে ফেলে জোর করে চুদেদিই শাশুড়িকে কেইবা আমাদের কি করবে । এটা যেন একটা দারুন অ্যাডভেঞ্চার হয়ে যাচ্ছে । গামে ঢুকতে গামের আদিবাসীরা সবাই এগিয়ে এলো । ওদের ভাষায় বললো এরা কারা। আমরা পরিচয় দিলাম কিন্তু এদেরকে থাকার অনুমতি দিচ্ছে না কারণ গ্রামের নিয়ম অনুযায়ী আমাদের সাথে থাকতে গেলে ওদেরকেও নিরবস্ত্রর মানে ন্যাংটো থাকতে হবে তবে ঢুকতে দেয়া হবে ।


সরদারকে ঠিক আছে বলে সুতপার মা ও বাবাকে নিয়ে গেলাম কুঠিরে ।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url