জঙ্গল হয়ে গেল আমাদের ঘর পর্ব ৫

আগের পর্ব

এরপর পরের দিন সকালে শাশুড়ি সুতপার কাছ থেকে আগের যেসব ঘটনা ঘটেছে সব কথা জেনেনিলো ,কিভাবে সুতপাকে ধরে এনে চোদোন দিলো , কিভাবে ভদ্র সুতপা এখানে এসে চোদনখোর মাগি হয়ে গেল সব কথায় জানলো সুতপার মা ।, সুতপাও সব কথা বিস্তারে জানালো শাশুড়িকে । বুঝলাম কথা শুনে একটু কামুক হয়ে পড়েছে শাশুড়ি , তোমরা জানো এর আগে এই আদিবাসী গামে আসার আগে পর্যন্ত শশুর শাশুড়ি ভদ্র ও সুশীল মানুষ ছিল , আমি ও সুতপা যখন শহরপল্লী গামে থাকতাম কম্পিউটারে বা বই এর মাধ্যমে সেক্সের নানারকম পজিশন সেক্স করার পদ্ধতি জানতাম‌ , কিন্তু শশুর ও শাশুড়ির কাছে এসব সেক্সের পজিশন নতুন ,শশুর ,শাশুড়ি যখন কথা বলছিলো তখন আড়াল থেকে সব কথাই শুনেছি ওরা বাংলা পজিশন ছাড়া কিছু জানতো না ।


ওদের কাছে ত্রিসাম করাতে সেক্সের উত্তেজনা দশগুণ বেড়ে যায় । শাশুড়ি শশুরকে বলছিলো যে যখন আমাকে আদিবাসী লোকরা ঝুলিয়ে চোদোন দিচ্ছিল , তখন সে কতটা মজা পেয়েছে , আরো মজা বেড়ে যায় যখন জামাইয়ের হাতে চোদোন খায় । কথা বার্তারা সুনে আমি বুঝলাম আদিবাসী গামে এসে ওরা যেন স্বর্গ খুঁজে পেয়েছে। যাইহোক ন্যাংটো থাকার কারণে শাশুড়িকে সবসময় আমার চোখের সামনে ল্যাংটো ঘোরাফেরা করতে দেখছি। , আমি কোনদিন জানতে পারতাম না যে শাশুড়ির এইরকম মিডিয়াম ছিপচাপ শরীর ও শাড়ির ভিতরে এত ডবকা পাছা ও এত সেক্সি গাঁড় থাকবে। এত মোটা গাঁড় জুসি থল থলে পোদ , যখন শাশুড়ি হেঁটে যায় তখন বড় কুমরোর মোতো গোল পোদ চোখের সামনে থল থলে পাছা ও পোদ নরে নরে যায় । তখন মনে হয় কি অপূর্ব দৃশ্য দেখছি আমি ,আমি যদি না এখানে আসতাম কোনদিনই জানতে পারতাম না যে শাড়ির ভেতরে এত কামার্ত দেহ থাকবে ।


প্রথমে শাড়ি খোলাতেই তো আমার দেখে বাঁড়া দিয়ে মাল ঝরে যাওয়ার অবস্থায়। একদম হালকা মেধ যুক্ত পেট পেটের উপর গভীর গর্ত গর্তে নাভি, সেক্সি কোমর ও পা পায়ের নিচে চোপরা সাড়ে ৮ ইঞ্চি বরো রসালো গুদ ।যাইহোক চোখের সামনে এত বড় পাছা ও গাড় দেখে তো আমি কিছুতেই থাকতে পারছিলাম না। আমি থাকতে না পেরে হঠাৎ শাশুড়িকে পেয়ে পিছন দিক দিয়ে ধরে যখন পোদে বাড়াটা ভরতে যায় তখন পিছন দিক দিয়ে শাশুড়ি, আমার বাড়াটা মুঠো করে ধরে বললো, এটা ঠিক নয় আগের মতন থাকবো আমরা। যতই আমরা সেক্স কোরে থাকে না কেন । শাশুড়ি একটু হলেও কিন্তু বোধ করছে । জামাইয়ের সামনে ল্যাংটো থাকতে লজ্জা পাচ্ছে ।থলথলে গাঁড় ও পাছা আমার চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছে শাশুড়ির ।


এই গ্রামেতে একটি রেওয়াজ আছে , আদিবাসী গ্রামের রেওয়াজ অনুযায়ী বাড়ির যেকোনো পুরুষ এই গামের পছন্দ মতন যে কোনো লোককে ডেকে এনে বাড়ির যে বড় মহিলার তাকে দিয়ে চোদন দেওয়ার আমন্ত্রণ দিতে হবে এটাই নিয়ম , আমাদের দুজনের মধ্যে যেকোনো কাউকে শশুর বা আমি গিয়ে আমন্ত্রণ দিতে হবে । এর আগের বছর তো সুতপাকে নিয়ে ফেস্টিভাল করেছিল । এই ফেস্টিভ্যালের নিয়ম অনুযায়ী , যেহেতু শাশুড়ি আমাদের বাড়ির বড় মহিলা তাকে সবাইএর সামনে চোদোন খেতে হবে এটাই নিয়ম। ;


শাশুড়িকে বলাতে প্রথমে তো আমার সামনে চোদোন খেতে রাজি হয়না শাশুড়ি , তারপর সুতপা বলে যে এই ফেস্টিভ্যালের নিয়ম না পালন করলে এই গ্রামের থাকতে দেবে না কাউকে , । তা শুনে এক প্রকার অসহায় হয়েই রাজি হলো শাশুড়ি , শাশুরির চোদোন খাওয়ার ইচ্ছা থাকলেও আমায় দেখে কেন জানিনা লজ্জা ও কিন্তু বোধ করছে। জামাইয়ের সামনে শাশুড়ি পা ফাঁক করে দিয়ে অন্য লোকের হাতে চোদোন খাবে এইটা জামাই দাঁড়িয়ে দেখবে এইটা ভেবে হয়তো লজ্জা পাচ্ছে । আমার সামনে এরকম ভাবে চোদোন খেতে ইচ্ছা নাই , যথারীতি শশুর আমন্ত্রণ করে এলো শাশুড়ির পছন্দ অনুযায়ী এক আদিবাসী শক্তিশালী পুরুষকে । পরের দিন রাতেই অনুষ্ঠান শুরু হলো ।


শাশুড়িকে পায়ে,হাতে গারে ,গুদে , ৩২ সাইজের দুধে কলক্কা ডিজাইন করে সুন্দর ভাবে সাজিয়ে আনলো , উফ কি শাশুড়িকে সেক্সি ও সুন্দর লাগছে কি বলব , যেন ঐ লোকটার বদলে আমি গিয়ে গনোচোদন দিই , তারপরে পাশে দাঁড়িয়ে থাকা লোকদের পাশে দাড়িয়ে দাড়িয়ে শাশুড়ির চোদোন খাওয়া দেখছি , তারপরে সে কি চোদোন । নারকোল পাতা দিয়ে ঘেরা মন্ডপের মতন জায়গার মাঝখানে শাশুড়ি ও আদিবাসী লোকটা , শাশুড়িকে কাঠের টেবিলের মতন জায়গায় তুলে পা দুটো ফেরকা করে দিয়ে বরো তরোয়ালের মতন বাড়া দিয়ে চোদোন শাশুড়ির , বড় বড় মাই গুলো চোদোনের থাপে থলাক থলাক করে আমার চোখের সামনে ঝুলছে শাশুড়ির।


চোদোন দেখছি আমরা দাঁড়িয়ে , ওদিকে শ্বশুর ও সুতপা দুজনেই দাঁড়িয়ে একসাথে চোদা দেখছে , শাশুড়ির সেক্সি চিৎকার আ উ আ আআআআ ঊঊ আশা চিৎকার ও দৃশ্য দেখে , শশুর, সুতপার পেছুন দিক দিয়ে টাইট স্পঞ্জের মতন মাই গুলো ধরে চটকাচ্ছে আর গুদে আঙুল দিয়ে গুদের রস বারকোরচে সুতপার । এদিকে আমি শাশুড়ির চোদোন দেখে , বাড়া ধরে দাঁড়িয়ে আছি ।


শাশুড়ি আমার দিকে চেয়েই চোদোন খাচ্ছে ,আমাকে দেখে এমনভাবে সেক্সের অঙ্গভঙ্গি করছে যে আদিবাসী লোকটা চোদেনে চুদছি আমি । উফ্র চোদোন খোর শাশুড়ির সে কি চোদোনের থাপ খাওয়া, আমায় দেখে চোদোন খাচ্ছে নিজের দু হাতে মাঈ গুলো চটকাচ্ছে আর এক হাতে দুধের বোঁটা রোখরাছে চোদোনের নেসাতে মাঝে মাঝে ফর্সা গারে থাপ্পর মারছে , একবার থাপ্পর মারতে গারটা দুবার থলাক,থলাক কোরে দুলে যাচ্ছে ।


চপ চপ চপ চপ শব্দে চোদোন খেতে খেতে গুদথেকে বাঁড়া বার করে চুষছে , আর যেভাবে আমার দিকে তাকিয়ে চুষছে যেন আমারই বাঁড়া চুষে দিচ্ছে শাশুড়ি , । মাঝে মাঝে চুষতে চুষতে মুখ থেকে লালা ও ফ্যাদা যুক্ত বারা নিয়ে নিজের গালে ও মুখে থাপ্পর মারছে মোটা ও লম্বা বাঁড়া দিয়ে । এতে আরো হট ,হর্নি সেক্সি লাগছে খানকিমাগী কে । আমি মনে মনে ভাবছি যে কেউ যেন ওর জমে থাকা বন্ধ গুদের দরজা খুলে দিয়েছে ।পাশে দাঁড়িয়ে থাকা আদিবাসীরা শাশুড়িকে দেখে সবাই হ্যান্ডেল মেরে মাল বের করছে। কেউ কেউ তো নিজের বউকে চূদছে ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়েএই । আমি সবার দিকে তাকিয়ে দেখলাম সবার চোখে একটাই নেশা যে আমার শাশুড়িকে চুদবে ।


চোদা অনুষ্ঠান শেষ হলো , বাড়ি আসতেই শশুর শাশুড়িকে একটা কুঠিরে ডেকে এনে ফেদা লাগা গুদটা চাটতে চাটতে চোদোন শুরু শ্বশুরের । শশুর চুদছে আর মুখে গালাগালি দিচ্ছে। বলছে নেই খানকিমাগী চোদোন খা কুত্তার বাচ্চা দেখ তোকে কেমন চুদছি, তোর পোদ মেরে ফাঁক করে দেবো আজকে খানকিমাগী শুয়ারের বাচ্চা ফেদা খেকো , তোর গুদে এত রস জানলে তোকে দিন রাত চুদতাম খানকিমাগী , আদিবাসী লোকটা যখন তোকে পিছন দিক দিয়ে চুদছে তখন আমি মনে মনে ভাবছি যে আমার বাড়াটা তোর মুখে পড়ে দিয়ে চোদোন দিই খানকিমাগি । আ আ আ আ আ আ আ আ ঊ ঊ উ উ উঊউ চোদোন দাও আরো জোরে জোরে চোদোন দাও , শাশুড়ি শশুর কে বলছে ।


শাশুড়ির মুখে প্রায় দু কাপ মোতো মাল ফেলে দিয়ে চুদার শেষ করল । তারপর ক্লান্ত শাশুড়ি চোদোন খাওয়ার পর আমার পাশ দিয়ে গুদ আর মুখ পরিষ্কার করার জন্য যেতে গিয়ে চোদোন খাওয়া গরম দাবনাটা আমার বাড়াই ঠেকিয়ে দিয়ে চলে গেল । , শাশুড়ি কে ৩৫ বছরের যুবতী লাগছে , অনুষ্ঠান থাকাকালীন আমাদের কুঠিরের সামনে ভির ছিল , কিন্তু অনুষ্ঠানে তিন দিন বাদে আমাদের বাড়ির পাশ দিয়ে চারজন লোক সব সময় ঘোরাফেরা করছে । আগেই বলেছি আদিবাসী লোকরা কোনদিন এত ফর্সা গারো পাছা দেখেনি। এর আগেযেমন সুতপা কে চুদেছে । তেমনি আমার শাশুড়ির গাঁড় মারার জন্য আদিবাসী লোকরা কুঠিরের আশেপাশে ঘুরে বেড়াচ্ছে । কারণ সর্দারের আদেশ , আছে ওরা নতুন এসেছে এখন এত রকমের বারা নিতে পারবে না ।


অনুষ্ঠানের এক মাস পরে শাশুড়ি কুটিরের ভেতর থেকে বাইরে গিয়ে পেচ্ছাপ করার জন্য ফাঁকে বেরোতেই কিছু যুবক গণধর্ষণ করে শাশুড়িকে । সুতপা বললো যে পাশের ঘরে মা শুয়ে আছে তো কালকে রাতে গণধর্ষণের পর । মায়ের গুদটা অনেক ফুলে গেছে । তুমি এখানে থেকে তো অনেক গাছ-গাছড়ার ওষুধ জানো । তাই বলছি মাকে যদি কিছু ওষুধ দিয়ে আসোত ভালো হয়। পাশের ঘরে থাকা শাশুড়িকে দেখতে গেলাম আমি , । কুটিরের এক গায়ে খাটিয়ার ওপরে সেই ন্যাংটো শরীর যেন আরো সেক্সি লাগছে , দেখছি যে সূচালো গোল গোল মাই গুলো হালকা সাইডের দিকে ধসকে আছে এমনিতেই শাশুড়ির গুদটা আদিবাসী লোকেদের কালো বাড়ায় চোদোন খাওয়ার পর গুদটা অনেকটাই পাউরুটির মতো ফুলে গেছে ।


ওদিকে দেখলাম ওদিকের কুঠিরে শশুর সুতোপার ঘরের দিকে এগিয়ে যাচ্ছে ,বাঁড়াটাও ঠাটিয়ে আছে । বুঝলাম সুতপা কে এবার চোদোন দিতে যাচ্ছে , যেন শ্বশুরের আবার যৌবন ফিরে এসেছে আর কেনই বা আসবেনা সুতপার শরীরের বড় মাই ও দুধের ডাবকা পোঁদের বর্ণনা দিয়েছি । তোমরা তো জানো সুতপা কতটা কামত্ত , আমি জানালা দিয়ে দেখলাম যে সুতপা দুধ চুসাচ্ছে শ্বশুরকে দিয়ে সুতপা শ্বশুরের মোটা বারাটা থুতু দিয়ে খেঁচে দিচ্ছে ,আমার বউ ও শ্বশুর তো যখন তখন চোদাচুদি করছে । তারপর আমাকে শাশুড়ি দেখে বলল জামাই এসো পাশে বস, ওরা কি চোদোন চুদেছে খানকির ছেলেরা ।’


আমার কাছে থাকা এলোভেরা জেল এর মতন একটি গাছের পাতা শাশুড়ির গুদে ঘষে দিলাম ঘষার ফলে যেন কেউ থকথকে বীর্য ফেলেছে শাশুড়ির গুদে শাশুড়ির গুদটা আরো সেক্সি লাগছে । আমি তো গুদের দিকে তাকিয়ে আছি আমাকে এই সময় বলে উঠলো যে জামাই একটু আমার গুদটা চুষে দাও। আমিও দেরি না করে শাশুড়ির নরম দাবনাটা টেনে ধরে গুদের ভেতর মুখ দিয়ে চুষতে লাগলাম শাশুড়ি বলে উফ ঊ উ আ আ আ আমিতো সুখে পাগল হয়ে যাচ্ছি । চুষতে চুষতে আমার বাড়াটা শাশুড়ির গুদে ল্যান্ড করার জন্য রেডি হয়ে গেল , আমি কিছু না বলেই শাশুড়ির গুদের ভিতরে যখন বাড়াটা ভরতেই ,

শাশুড়ি বললো , শাশুড়ি জামাইএর মধ্যে এসব করা ঠিক না , তুমি চলে যাও , আমরা যতই এই জঙ্গলে আদিবাসী গ্রামে তে থাকি না কেন , আমরা আর কোনদিন এসব করবো না । যা হয়ে গেছে হয়ে গেছে তুমি ভুলে যাও ।


আমি তো এই কথা শুনে চলে গেলাম । কিছু সময় বাদে । কাজ সেরে এসে আমি ও সুতপা যখন খাটিয়ার ওপর বসে সুতপা আমার বাড়ায় তেল দিয়ে মালিশ করে দিচ্ছে আমার বাঁড়াটাকে শাশুড়ি কামুক দৃষ্টিতে তাকিয়ে তাকিয়ে দেখছিল সেটা আমি একটু লক্ষ্য করেছি । আমি মনে মনে ভাবছি যদি সেক্স করতে ইচ্ছা করে আদিবাসী কোনো লোককে দিয়ে চোদাবে , কারণ আমাকে তো নিজেই এসবের কথা বারণ করেছে । রাতে খাওয়া দাওয়া শেষ করে । শুয়ে পড়লাম আমরা সবাই একসাথে । একসাথে সুবার কারণ কুঠিরের মধ্যে একটাই বড় খাটিয়া তাতে চারজনেরি ভালোভাবে শোয়া যাবে । আর এই জঙ্গলের মধ্যে নিচে সুলে সাপ খোপের ভয় তো আছে । সবাই ন্যাংটো অবস্থায় খাটিয়াতে সুলো একদিকে আমি সুলাম আর এক দিকে সুতপা তার মাঝখানে শশুর ও তার পাশে শাশুড়ি সুলো , আমার বাড়াটা একদিকে নীতিও পড়ে আছে।


আমার পাশে দুজন সুয়াতেও শাশুড়ির হালকা ফ্যাট জমা ফাটা ফাটা কোমোরের সাথে উঁচু পাহাড়ের মতন গারটা দেখা যাচ্ছে । অনেক রাত হওয়াতে ঘরটা অন্ধকারে ভরে গেল , হালকা আলোতে দেখতে পাচ্ছি যে শশুরের মুখটা সুতপার দুটো মায়ের মাঝখানে একটা মায়ের চেপে মুখ গুঁজে শুয়ে আছে শ্বশুর , প্রায় ভোর তিনটা নাগাদ শাশুড়ি পেচ্ছাপ করতে গেল , ফিরে এসে অন্ধকারের শাশুড়ি দিক ঠিক না করতে পেরে আমার পাশে শুয়ে পরলো । সবাই এমন ভাবে এলোমেলো করে শুয়েছে যে কে কার মাথা কোন দিকে আছে কেউ জানে না । অনেকক্ষণ বাদে আমার বাঁড়ার কাছে গরম নিঃশ্বাসের অনুভব করলাম , মাথা তুলে দেখি যে শাশুড়ির মুখটা আমার লম্বা সিরা জুটতো মোটা রডের মতন বাড়ার কাছে পড়ে আছে ।


এমনিতে ভোরবেলাতে আমার বাঁড়া একটু রেগে যায় । আমি দেখলাম যে শাশুড়ি আমার বাড়ার দিকে তাকিয়ে আছে মুখের সামনে আমার বাড়াটা থাকার কারণে শাশুড়ি এবার নিজের ধৈর্য শক্তি হারিয়ে, প্রথমে বাঁড়ার উপরে হালকা ভাবে হাত বোলাছিলো , আমার বাড়াটার মুখের সামনে এনে লম্বা নিঃশ্বাস টেনে শুকছে শাশুড়ি । আর আমার বাঁড়ার গন্ধে মগ্ন হয়েগেছে শাশুড়ি, তারপর শাশুড়ির নরম হাতের মুঠোর মধ্যে ধরায় না আমার বাড়াটা, বাড়া আয়তন আর দৈর্ঘ্য দেখে, প্রায় শাশুড়িতো জিভ দিয়ে লাল ঝরছে। লম্বা হাড শক্ত মোটা বাড়াটা মুখে পুড়ে দিয়ে চুষতে লাগলো ।


শাশুড়ির নরম ঠোঁটের পরসোতে আমি কি সুখ পেলাম সেটা বলেও বোঝাতে পারবো না ,প্রফেশনাল খানকির আর রেন্ডি মাগির মতন বাড়া চোষা । শাশুড়ির ধৈর্য ক্ষমতা ভঙ্গ হওয়াতে আমি খুব খুশি হলাম । খাটিয়াতে শাশুড়ির চপচপে গুদ ও গাঁরটা তুলে চোদন শুরু করলাম শাশুড়ি আমাকে জাপটে ধরে গাঁড় নেড়ে নেড়ে চোদোন খেতে লাগলো । পক পক পক পক পচ পচ পচ পচ পক পক পক পচাত পচাত থেপ থেপ শব্দে চোদোন দিতে লাগলাম । এরপর পোদ থেকে বাড়া বার করে শাশুড়ি এমন ভাবে আমার বাড়া চুষছে যেন বাঁড়া কামরে চুষে খেয়ে ফেলবে । আমার কানের কাছে এসে বলল নাও জামাই এবার আমার পোদ মারো মেরে ফাক করে দাও তুমি আজকে আমার গুদ, পোঁদ ফাটিয়ে দাও। আমিও শাশুড়ির চুলের মুঠি টেনে পাকিয়ে ধরে চোদোন দিতে লাগলাম আহহহহহহহ আআআআ উউঊঊউ আ আ আ চোদ রে বাল টা চোদ .. . খাটিয়ার ওপাসে দেখি ওদিকে সুতপা ..

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url