সুখের সন্ধানে-২

আগের পর্ব

ববিতা দরজা খোলার পর হিমুকে দেখে অবাক হয়ে গেল। এতো রাতে কেন এসেছে হিমু? তাকে দেখেই বা এমন অদ্ভুত লাগছে কেন? কি হয়েছে সন্ধ্যাই? কিন্তু এইসব প্রশ্ন হিমুকে করাই আগেই সে থতমত খেয়ে গেল কারণ দরজা দিয়ে এগিয়ে এসেছে হিমু এবং নিজের ঠোঁট ডুবিয়ে দিয়েছে ববিতার ঠোঁটে।

এই আকস্মিক আক্রমণের জন্য প্রস্তুত ছিল না ববিতা। কিন্তু সে যে কিছু ভাবতো তার আগেই অনেক দিন পর নিজের ঠোঁটে পুরুষের ঠোটের ছোয়া পেয়ে জেগে উঠেছে তার ভিতরের কামনার আগুন। সেও সমান ভাবে সারা দিতে শুরু করেছে হিমুর সাথে। কামড়ে ধরছে হিমুর ঠোঁট, নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছে হিমুর ঠোটে, কখনো হিমুর জিভ নিজের মুখে নিয়ে চোষা শুরু করছে। হাত নিয়ে চলে হিমুর মুখে, মাথার পিছনের চুলে হাত বোলাচ্ছে। হিমুও ডুবে যাচ্ছে ববিতার ঠোঁটে। কমলার কোয়ার মতো ঠোঁট দুটোকে কামড়ে চুষে সব রস খেয়ে ফেলতে চাইছে।


এইরকম ভাবে পাঁচ মিনিটের বেশি সময় ধরে একে অপরের ঠোঁট চোষার পর হাপিয়ে ওঠে তারা থামলো কিছুক্ষণ। কামনার আগুনে ববিতার জোরে জোরে নিশ্বাস নিচ্ছে। এতক্ষণ পর হিমুর সম্বিত ফিরলো, সে যেন এতক্ষণ কোন শক্তি দ্বারা চালিত হয়েছে, সেই শক্তিই তাকে নিয়ে এসেছে ববিতার কাছে। সম্বিত ফেরার পর অপরাধ বোধ ছেয়ে গেল হিমুর মনে। সে মাথা নিচু করে থাকলো

ববিতা:-থামলে কেন?

হিমু:-ঠিক হচ্ছে এটা?

ববিতা:-কেন ঠিক হচ্ছে না?

হিমু:-তোমার সাজানো সংসার, বাচ্চা……


কিছু বলার আগেই হিমুকে আবার চুমু খেতে শুরু করলো ববিতা। হিমু প্রথমে সারা না দিলেও সেও এবার সমস্ত দুঃখ, অপরাধ বোধ ভেঙে শরীরের আগুন নেভাতে ঝাপিয়ে পড়লো। ববিতাকে ঠেলতে ঠেলতে দেওয়ালের কাছে নিয়ে গিয়ে শুরু হলো দুজনের ঠোঁটের যুদ্ধ।

চুমু খেতে খেতে হিমু তার হাত টা নিয়ে গেল ববিতার দুধের উপর। ঘুমাতে যাওয়ার জন্য ববিতা পরে ছিল একটা নাইটি ভিতরে ছিল না কোন ব্রা। 34 সাইজের অল্প ঝোলা কিন্তু পুরোপুরি ভরাট সেই দুধে হাত দিয়ে হিমুর বাড়া প্যান্টের উপর দিয়ে আরও শক্ত হয়ে খোচা দিতে লাগলো ববিতার পেটে। জোরে দুধ টেপা শুরু করতেই ববিতার মুখ দিয়ে আহ: করে শব্দ বের হয়ে আসলো। এবার হিমুর ঠোঁট ছেড়ে আস্তে আস্তে নিচে নামতে লাগলো সে। চুমু দিতে লাগলো হিমুর গলাতে , খুলে ফেললো হিমুর গেঞ্জি, হিমুর চওড়া বুকে নিজের মাথা রাখলো। এটাই যেন চাইছিল হিমু, সেও ববিতাকে নিজের বুকের মধ্যে আকড়ে ধরলো।

এইভাবে কিছুক্ষণ থাকার পর হিমুর মধ্যের দুঃখ কে ছেয়ে ফেললো তার কামনার আগুন। সে আবারও চুষতে শুরু করলো ববিতার ঠোঁট। চুষতে চুষতে কোলে তুলে নিলো ববিতাকে। কোলে তুলে চুমু খেতে খেতেই হাটতে হাটতে ববিতা কে নিয়ে গেল শোবার ঘরে। দেখলো খাটে তার মেয়ে অঘোরে ঘুমাচ্ছে, ঘরের মধ্যে সোফায় বসালো ববিতাকে। তারপর টিপতে লাগলো তার দুধ জোড়া, নাইটি না খুলেই উপর দিয়ে বের করে আনলো বাঁদিকের দুধ টা। চাটতে লাগলো দুধ টা জিভ দিয়ে, আর এক হাত টিপতে লাগলো ডানদিকের দুধ। এতোদিন পর দুধে কোন পুরুষের জিভের ছোয়া পেয়ে ছটফট করতে লাগলো ববিতা।

ববিতা:-আহ: হিমু খাও, কতদিন কেউ মুখ দেই না গো, খেয়ে ফেলো হিমু, কামড়াও, কামড়ে দাগ বসিয়ে দাও দুধে।

হিমু এবার দুধ ছেড়ে দুধের বোটা টানতে আর মুচড়াতে লাগলো। হা হয়ে গেল ববিতার মুখ, কামের জ্বালায় ফুলে উঠলো নাকের পাঠা। হিমু দুধ ছেড়ে ববিতার মুখে ঢুকিয়ে দিল দুটো আঙুল, ববিতা বাড়া চোষার মতো করে চুষতে লাগলো আঙুল দুটো।


হিমু এবার ববিতা কে ছেড়ে দাড়ালো। তার বাড়া রীতিমতো ফুসছে,আর রাখা যাচ্ছে না প্যান্টের মধ্যে। ববিতাও বুঝলো কি করতে চাই হিমু। সে নিজেই সোফায় বসে হিমুর ট্রাক প্যান্টের দড়ি খুলে দিয়ে জাঙিয়া সহ নামিয়ে দিল প্যান্ট টা। সঙ্গে সঙ্গে তার মুখের সামনে লাফিয়ে বের হয়ে আসলো হিমুর ৬ ইঞ্চি লম্বা এবং 4 ইঞ্চি ঘের ওয়ালা মোটা বাড়াটা দেখে ববিতার চোখ গোল গোল হয়ে গেল। বাড়াও ডগাটা লাল টকটকে। তা দেখে ববিতা আর শান্ত থাকলো পারলোনা। তার মেহেন্দি লাগানো ফর্সা নরম হাত দিয়ে ধরলো হিমুর বাড়া টা।


তারপর হিমুর চোখের দিকে তাকিয়ে নিজের মুখে ঢুকিয়ে নিল ববিতা হিমুর বাড়া টাকে। প্রথমে শুধুমাত্র বাড়া টাকে জিভ দিয়ে চাটছিল এবার পুরো বাড়া টাকে ঢুকিয়ে নিল মুখের মধ্যে, চেপে ধরে রাখলো নিজের মুখ বাড়ার উপর, হিমুর মুখ দিয়ে প্রথম বার গোঙানি বের হয়ে আসলো। চেপে ধরলো ববিতার মাথা পিছন থেকে। ববিতার ঠোটের পাশ দিয়ে কস বেরিয়ে আসতে লাগলো। মুখ থেকে বাড়া বের করলো ববিতা, তারসঙ্গে বের হলো অনেক থুতু যা তার মুখে ঠোঁটে ছড়িয়ে পড়লো, সেইসব থুতু ববিতা আবার হিমুর বাড়ায় লাগিয়ে দিল। এবার শুরু হলো তার মুখ চোদন। স্লুপ স্লুপ করে বাড়া চোষন শুরু করলে। সে কি চোষন। চোখ উল্টে যেতে লাগলো তার তবুও থামলো না। এইরকম চোষনে স্বয়ং কামদেবেরও মাল বের হয়ে যেত। হিমুরও তার ব্যতিক্রম হলো না। এক ফোটা মালও বাইরে ফেললো না ববিতা। খেয়ে নিল সবটুকু। অনেক দিন পর কোন বাড়া চুষে তার মুখে প্রশান্তির ছাপ থাকলেও। তার চোখ দিয়ে বেড়িয়ে আসতে লাগলো কামনার আগুন। হিমু বসে পড়লো সোফায়। মাল খালি করে তার মাথাটা এখন বেশ হালকা লাগছে তার। তার পাশেই বসলো ববিতা।


ববিতার মধ্যে এখনও রয়েছে কামনার আগুন। হিমুর বাড়া নিজের গুদে না নিলে সে আগুন কমবে না। হিমু বুঝলো ববিতা ভাবেনি তার এইভাবে বেরিয়ে যাবে।


হিমু:-মন খারাপ করতে হবে না বৌদি। এখনই আবার দাড়িয়ে যাবে।

ববিতা:-আসলে অনেক দিন পর পেলাম তো তাই, বুঝতে পারেনি বেড়িয়ে যাবে।

হিমু:-বের করে ভালো করেছো, এবার আরও হিংস্র হয়ে উঠবে বাড়াটা, সহ্য করতে পারলে হয়

ববিতা:-তুমি শুধু একবার দাড় করাও, তারপর দেখো কতটা সহ্য করতে পারি।

ববিতা হিমুর নেতানো বাড়াটা হাতে নিয়ে চাটতে লাগলো হিমুর ঠোঁট। হিমু খুলে দিলো ববিতার নাইটি। বেরিয়ে পড়লো ববিতার হালকা ঝোলা 34 সাইজের দুধ জোড়া। শরীরের যেখানে যতটা মেদ থাকা প্রয়োজন সেখানে ততটা মেদযুক্ত এক কামদেবী দাড়িয়ে রয়েছে তার রয়েছে , আবার দাড়াতে শুরু করেছে হিমুর বাড়া নিজের থেকে প্রায় ১০ বছরের বড়ো এক গৃহবধূ কে দেখে যে সবসময় নিজেকে ঢেকে রাখতো।হিমুর কোনদিন মনে হয়নি ববিতা এতো আবেদনময়ী, কামুকী শরীর থাকতে পারে।


হিমু:- কি সেক্সি ফিগার বৌদি তোমার, এইসব সম্পদ এতোদিন ঢেকে রাখতে

ববিতা:-সবার জন্য তো না এই সম্পদ।


হিমু এগিয়ে এসে দুই হাতে ববিতার দুই দুধ ধরে তার মাঝে নিজের মুখ গুজে দিল। তারপর আস্তে আস্তে নিচে নামতে লাগলো। নরম ফর্সা হালকা মেদ বহুল পেট চাটতে লাগলো। হাত নিয়ে গেল পিছনে চেপে ধরলো ববিতার ভরাট পাছা ছানতে শুরু করলো। ববিতার সুগভীর নাভিতে জিভ ঢুকিয়ে দিচ্ছে হিমু। হিমুর এই আক্রমণে ববিতার গুদের রস কাটতে শুরু করলো।

হিমু ববিতাকে নিয়ে গিয়ে শুইয়ে দিল খাটে, নামিয়ে আনলো তার প্যান্টি। দুটো আঙুল দিলো গুদে, রসে ভিজে গেছে গুদ, দুটো একসাথে আঙুল ঢুকিয়ে দিল গুদে।


ববিতা:-আঙুল না ওটা ঢোকাও হিমু, আর সহ্য করতে পারছি না আমি।

হিমু:-দাড়াও বৌদি এখনও তো পুরো রাত বাকি।

ববিতা:-সারারাত ধরে ঢোকাও হিমু, তারপর আগুন মিটবে গো আমার

হিমু ববিতার উপরে উঠে তার দু পা ফাকা করে নিজের বাড়া ধরে ববিতার গুদে ঘষা দিতে লাগলো, ববিতা হিমুর পেটের দুপাশ ধরে নিজের দিকে টানতে লাগলো, সে চাইছে হিমু যেন এখনই ঢোকাই তার বাড়া, সে আর সহ্য করতে পারছে না।

হিমুও আর কষ্ট দিতে চাইলো না তাকে। বাড়া ঘষতে ঘষতে হঠাৎ ঢুকিয়ে দিল বাড়া, রসে পিছল ছিল গুদটা, সহজেই ঢুকে গেল অনেক টা,

ববিতা:-আহ, মা গো


পাশে যে নিজের মেয়ে ঘুমিয়ে আসে সেই চিন্তা মাথাতেই আসলো না তার । হিমু আবার একটা ধাক্কা দিল তাতে পুরো বারাটা ঢুকে গেল ববিতার গুদে। প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ দেওয়ার পর ববিতা মজা পেতে শুরু করেছে।

ববিতা:- ঢোকাও হিমু, জোরে ঢোকাও, ছিড়ে ফেলো।

হিমু:-ভালো লাগছে বৌদি?


ববিতা:-কতদিন পর কিছু ঢুকলো আমার এখানে। আহহহহ কি অনুভূতি বলে বোঝানো সম্ভব না। তুমি দাও জোরে জোরে। খুব সুখ, খুব মজা

মুখোমুখি ঠাপে একদম ভিতর পর্যন্ত পৌঁছে যেতে লাগলো হিমু। ববিতা খালি আহ আহ আহ চিৎকার দিচ্ছে আর কোমর এগিয়ে দিচ্ছে । নিজের স্বামী ছাড়া অন্য কেউ তাকে এভাবে চুদবে স্বপ্নেও ভাবেনি ববিতা। যত সময় যাচ্ছে হিমু ক্ষ্যাপা ষাড় হয়ে উঠছে হিমু। হিমু ববিতা কে বিছানায় পুরোপুরি ফেলে দিয়ে ওপর থেকে আড়াআড়ি চুদতে লাগলো। গুদের মুখ হা হয়ে যাচ্ছে ববিতার। আর সুখ? অকথ্য। ববিতা চাদর খামচে ধরে জল ছেড়ে দিলো।

ববিতা:-আহ আহ আহ হিমু ফাটিয়ে দাও। শেষ করে দাও আমায়।

হিমু:-ফাটিয়ে দিচ্ছি তো বৌদি। আরও ফাটাবো। দাসী বানাবো তোমাকে আমার

ববিতা:-যা খুশি বানাও হিমু। শুধু ভাসিয়ে দাও আমাকে। সুখ দাও


হিমু এবার বাড়া বের করে গুদ চাটতে লাগলো। কেউ কোনদিন চাটেনি ববিতার গুদ। সে ভিডিও তে দেখেছে চাটতে, কিন্তু রাজু কোনদিন চাটেনি তার গুদ। গুদে জিভের ছোয়া পেয়ে এক নতুন অনুভূতি জাগলো তার আরও বেড়ে গেল তার উত্তেজনা। উঠে বসলো সে চেপে ধরলো হিমুর মাথা নিজের গুদে।

ববিতা:-আহহ হিমু চাটিয়েও এতো সুখ আগে জানলে চাটিয়ে নিতাম কারো দিয়ে। চাটো হিমু, চাটো

হিমু এবার কোলে তুলে নিলো ববিতাকে,নিয়ে গিয়ে বসালো পাশের এক টেবিলে। ববিতা টেবিলের সব ছড়িয়ে ফেলে পা ফাকা করে বসলো। হিমু আবারও নিজের বাড়া গেথে দিল ববিতার গুদে।

ববিতা:- লাগাও হিমু লাগাও। রাজুও আমাকে এখানে বসিয়ে লাগাতো

হিমু:- লাগাতো না চুদতো?

ববিতা:- চুদতো গো চুদতো। তুমিও চোদো এবার। আহহহ পরপুরুষে এতো সুখ।

হিমু:- তোমাকে সুখে করে দেব আমি ববিতা।

ববিতা:-দিয়েছো গো দিয়েছো। এখন থেকে রোজ আমাকে দেবে।


দুজন দুজনকে চুদতে ব্যস্ত। হিমু যেমন বাড়া ঢোকাচ্ছে বের করছে, ববিতাও এগিয়ে দিচ্ছে নিজের গুদ। এই চোদন যাত্রায় বাধ সাধলো ববিতার মেয়ে। মা মা বলে ডেকে উঠলো সে। হিমু বাড়া বের করে বসে পড়লো টেবিলের পিছনে। ঘুম ভাঙা চোখে অত লক্ষ্য করলো না সে। মেয়েটি ববিতা কে দেখে বললো

“মা তুমি কিছু পড়োনি কেন? ”

ববিতা:-খুব গরম তো সোনা তাই, তুমি ঘুমিয়ে পড়ো, আমি এখানেই আসি।

মেয়েটি আবার চোখ বুজে ঘুমিয়ে পড়লো।

হিমু গিয়ে বসলো সোফাতে। এখনও উপরের দিকে খাড়া হয়ে রয়েছে তার বাড়া। ববিতা তার পাশে এসে দাড়ালো

হিমু:- থামবো? আবার যদি উঠে পড়ে

ববিতা:- না। সামলে নেব ওকে তুমি শুধু চোদো আমাকে।

২য় পর্ব সমাপ্ত

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url