খালাকে চোদার গল্পঃ পার্ট ২

আগের পর্ব

ফ্রেশ হয়ে রান্না ঘরে রান্না শেষ করলাম।


দুপুরে খাওয়া দাওয়ার পর নানি আমাকে বলল কিরে রেহানার কি হয়েছে,,সকালেও ঘুম থেকে দেরিতে উঠলো এখন দেখলাম খুঁড়িয়ে হাঁটছে,,তোর মা ফোন করে বলল রেহানা অসুস্থ,,আমি জিজ্ঞাস করলাম বলল কিছু হয়নি বিষয় টা কি তুই একটু দেখ তো,,আমি বললাম আরে তুমি চিন্তা করো না আমি দেখব,মনে হয় মন খারাপ,যাও চিন্তা করো না আমি ঠিক করে দিব।নানি হেসে আমার মাথায় হাত বুলিয়ে দিলো।


এরপর আমি খালার রুমে গেলাম দেখলাম খালা শুয়ে আছে, আমি তার মাথায় হাত বুলিয়ে দিলাম বললাম সরি,,সে কিছু বলল না আমি বললাম তুমি একটু ঘুমানোর চেষ্টা করো আমি তোমাকে ম্যাসাজ করে দিচ্ছি।সে বলল আমার যেখানে ব্যথা সেখানে ম্যাসাজ করবে কে?আমি বললাম ও তাই বলো তাহলে সেখানেও করে দিচ্ছি।আমি রেডি হচ্ছি দেখে খালা ভয় পেয়ে বলল তুই কি আমাকে মেরে ফেলবি নাকি,তোর ওটার গুতা খেয়ে তো আমার ওখানে ব্যথা হয়েছে এখন আবার ওটা ডুকলে আমায় হাসপাতাল নিতে হবে। আমি বললাম যাহদুষ্টু আমি কি তোমাকে এখন করব নাকি আমি তো শুধু ম্যাসাজ করে দিব,দেখবে আরাম পাবে,তুমি শুধু চুপ থাকো দেখো আমি কি করি।এই বলে আমি নানির রুমে গেলাম নানিকে বললাম তোমার ব্যথার মলম টা দাও তো খালা নাকি বাথরুমে পরে পায়ে ব্যথা পেয়েছে একটু মালিশ করে দেই ভালো হয়ে যাবে।নানি আমাকে মলম দিলো বললো আমি আসবো নাকি?আমি বললাম আরে ধুর তুমি ঘুমাও আমি আছি না ।


এরপর খালার রুমে আসলাম তার পায়ের কাছে বসে ম্যাক্সি উপরে উঠাতে লাগলাম,খালা তাড়াতাড়ি বাধা দিতে চাইলো আমি বললাম চুপচাপ শুয়ে থাক আমি মালিশ করে দিচ্ছি।তুমি যেটা ভাবছো সেটা না,সেটা যাতে রাতে আরামে করতে পারি তার জন্য তোমাকে রেডি করতে হবে না।খালা মুখ ভেংচি কেটে বলল আমি আর তোর ওটা নিতে পারবো না।আমি রাতে দরজায় খুলবো না।আমি বললাম সেটা রাতে দেখা যাবে তুমি এখন চুপচাপ শুয়ে থাক বলে আমি ম্যাক্সি টা উপরের উঠিয়ে দিলাম আর বললাম শব্দ করলে কিন্তু মুনীয়ার ঘুম ভাঙ্গবে তখন আমাকে দোষ দিয়ো না।


তারপর আমি আঙ্গুলে মলম লাগিয়ে তার ভোঁদার মধ্যে মালিশ করতে লাগলাম,হালকাভাবে তাকে আঙ্গুলি করতে লাগলাম তার ক্লিটোরিস টা নাড়তে লাগলাম।একটা আঙ্গুল তার ভিতরে ঢুকিয়ে দিলাম আর বের করতে লাগলাম আর অন্য আঙ্গুল তার ক্লিটোরিস নাড়তে লাগলাম বললাম তোমার ভোদাটা অনেক সুন্দর ।


খালা কিছু বলল না মাথা উঠিয়ে দেখি সে মুখে হাত চাপা দিয়ে মাথা এদিক সেদিক নাড়ছে।আমি আঙুলের গতি বাড়ালাম সে আমার আমার হাত ধরার চেষ্টা করলো আমি সরিয়ে দিলাম আর গতি বাড়ালাম সে রস খসালো।তার বুক হাপরের মত উঠানামা করতে লাগলো।আমি আবার তাকে মলম দিয়ে মালিশ করতে লাগলাম সে জল খসিয়ে চুপ করে আমার দিকে তাকিয়ে থাকলো।আমি আরো কিছুক্ষণ মালিশ করে বললাম এবার ঘুমানোর চেষ্টা করো আর ওষুধ খেয়েছো?সে আস্তে সায় দিল আমি বললাম ঠিক আছে ঘুমাও আমি যাই।উঠে যাওয়ার সময় তার দুধ গুলি টিপে দিলাম।তারপর আমার রুমে এসে ঘুমিয়ে পড়লাম।


সন্ধ্যায় মুনিয়ার ডাকে আমার ঘুম ভাঙ্গলো আমি উঠে বললাম করে তোর মায়ের কি খবর??সে বলল আম্মু এখনো ঘুমাচ্ছে, আমি বললাম ঠিক আছে তাকে ডিস্টার্ব করিস না তুই নানির কাছে পড়তে বস আমি দেখছি তোর আম্মুর কি অবস্থা।মুনিয়া আস্তে মাথা নেড়ে চলে গেলো। আমি উঠে ফ্রেশ হয়ে খালার রুমে গেলাম দেখলাম সে ঘুমাচ্ছে আমি নাস্তা এনে তাকে ডাক দিলাম সে উঠে আমাকে দেখে আবার ঘুমাতে চাইলো আমি বললাম নাস্তা করে নাও পরে আবার ঘুমাও আর এখন কেমন বোধ করছ?খালা কিছু বলল না চুপচাপ উঠে বাথরুমে চলে গেল দেখলাম হাঁটতে কষ্ট হচ্ছে এখনো খুঁড়িয়ে হাঁটছে।আমি ভাবলাম নাহ্ ভুল হয়ে গেছে দুপুরে করাটা ঠিক হয়নি।যাক রাতে আর করবো না হাত মেরে রাত পার করে দিব আর সকালে তো চলেই যাব নাহ্ সত্যি ভুল হয়ে গেছে।এরপর খালা বের হয়ে আসলো আমি বললাম ব্যথা কমে নাই।খালা বলল একটু কমেছে।আমি বললাম খেয়ে রাতে ঘুমালে দেখবে ভালো হয়ে যাবে।আর আমি সকালে চলে যাব। বিকালে অফিস স্থলে চলে যাব ছুটি শেষ।তোমার সাথে সকালে দেখা নাও হতে পারে।


ঠিক আছে বিশ্রাম করো।বলে আমি চলে আসলাম।রাতে খাবার টেবিলে খালাকে দেখলাম না আমি চুপচাপ খেয়ে আমার রুমে চলে গেলাম।মোবাইলে একটা এক্স চালু করে হাত মারতে লাগলাম।তারপর শান্তি হলে ফ্রেশ হয়ে ঘুমানোর চেষ্টা করলাম।কিন্তু ঘুম আর আসে না।নিজেকে মনে মনে গালি দিতে লাগলাম দুপুরে না করলেই পারতাম খালা তো রাতে দিতে রাজি ছিল। দুর।


এইসব চিন্তা করতে করতে ঘুমানোর চেষ্টা করলাম।হঠাৎ দরজায় টোকা পড়ল।আমি অবাক হয়ে শুয়ে থাকলাম।আবার টোকা পড়ল এবার আমি নিশ্চিত ওপাশে কেউ আছে।আমি উঠে দরজা খুললাম দেখি খালা দাড়িয়ে আছে।আমি দরজা খোলার সাথে সে আমার রুমে ডুকে পড়ল আর দরজা আটকে দিলো।আমি বললাম তুমি এখানে।সে বলল তোর জন্য চলে আসলাম কালকে চলে যাবি একটু খেদমত না করলে তো বলবি খালা কিছু করে নাই।পরে তোর মা আবার আমাকে বকবে।আমি বললাম তুমি আছো?তোমার না ব্যথা করছে?সে বলল ও তোর চিন্তা করতে হবে না আগে আমার আগুন নিভা।


আমি আর দেরি করলাম না ঝাপিয়ে পড়লাম খালার উপরে তার এবং আমার সব কাপড় খুলে ফেললাম শুরু করলাম তার ঠোঁটে কিস করা।সেও রেসপন্স করেতে লাগলো।আমি তার দুধে নেমে আসলাম।কামড়ে কামড়ে দুধ খেতে লাগলাম আর ধোণ তার গুদে ঘষতে থাকলাম।তার কামরসে আমার ধোনে ভিজতে লাগল আমি দেরি না করে ধোণ সেট করে ঠাপ দিলাম,পুরো ধোন একঠাপে ঢুকে গেলো সে আহ্ করে শীৎকার দিয়ে উঠলো।আমি ঠাপ শুরু করলাম সে আঃ আঃ আঃ আঃ ইস আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আঃ উঃ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ ইস ইস ইস আহ্ শব্দ করতে লাগলো আমি বললাম নানি উঠে যাবে তো ।সে বলল কালকে তো উঠে নাই।


আমি বললাম কালকে তো একটা ঘুমের ওষুধ বেশি খাইয়ে দিয়েছিলাম।সে বলল সমস্যা নাই আজকে আমি একটা বেশি খাইয়ে দিয়েছি।উঠবে না।আমি বললাম তুমি সত্যি একটা জিনিস বলেই রামঠাপ শুরু করলাম সে আঃ আঃ আঃ ইস আহ্ ওহ্ আস্তে আস্তে আস্তে মাগো জ্বলে যাচ্ছে প্লিয আস্তে কর আমি তো চলে যাচ্ছি না।দুপুরের মতো তাড়াতাড়ি শেষ করিস।আমি বললাম আরে শুরু তো করি।বলেই জোর ঠাপ দিতে লাগলাম ঠাপ থাপ থাপ থাপ থাপ থপাস থপাস থপাস থপাস থপাস ঠাপ দিতে লাগলাম সে জল খসিয়ে দিল।


আমি আরো জোড়ে ঠাপ দিতে লাগলাম সে আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ ওহ্ মাগো আস্তে ঠাপ দে ব্যথা লাগছে প্লিয আস্তে কর আমি মরে যাবো আমি বললাম আরে ম্যাগী মরবি না ইচ্ছা করে এসেছিস আজ ভোদা ফাটাবোই বলেই ঠাপ দিতে লাগলাম সে আঃ উঃ উঃ আঃ আঃ আঃ ইস আহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওরে আমায় ছাড় আমি ভুল করেছি তোর কাছে এসে আমায় ছাড় আমি আর পারছিনা প্লিয আমাকে ছেড়ে দে আমি পারবো না প্লিজ আমাকে ছেড়ে দে আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ ওহ্ মাগো ওহ্ আহ্ আহ্ ওহ্ মম্ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইস ইস আহ্ আহ্ ওহ্ আহ্ ওহ্ লাগছে।আমি আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে গুদ থেকে ধোণ বের করে নিলাম এরপর তাকে উপুড় করে ডগি স্টাইলে নিয়ে আসলাম আর ধোণ ঢুকিয়ে দিলাম তারপর ঠাপ দিতে লাগলাম সে জোরে জোরে চিতকার দিতে লাগলো আমি তার চুলের মুঠি ধরে মরণ্ঠাপ দিতে লাগলাম থপাস থপাস থপাস থপাস থপাস আওয়াজ হতে লাগল সে হাত পিছনে নিয়ে আমার ঠাপের গতি কমাতে চাইলো।


আমি চুল ছেড়ে হাত দুটি পেঁচ দিয়ে ধরে তাকে আরও বাকা করে ভোদাটাকে পিসতে লাগলাম সে আমকে রিকোয়েস্ট করলো ছেড়ে দিতে আমি আরো জোড়ে ঠাপ দিতে লাগলাম সে কান্না করতে লাগলো বলল আমি মরে যাব আমাকে ছেড়ে দে আমি আর পারছিনা প্লিয আমাকে ছেড়ে দে আমি তোর পায়ে ধরি ছেড়ে দে প্লিয আমি পারছিনা প্লিয আহ্ আহ্ ওহ্ মম্ আঃ আঃ আঃ  উঃ উঃ আঃ আঃ আঃ আঃ ইস আহ্ ওহ্ মাগো আমি মরে যাচ্ছি । আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আস্তে কর প্লিয আমার লাগছে প্লিজ ছেড়ে দে আমি আর পারছিনা আমার ভিতরে জলে যাচ্ছে প্লিয আমাকে ছেড়ে দে।


আমি বললাম তুমি না আগুন নিভাতে এসেছো আমি আগুন নিভিয়ে দিব।সে বলল আমার ভুল হয়েছে তুই আমাকে ছেড়ে দে।তারপর টানা কয়েকটা রাম ছাগল দিয়ে ছেড়ে দিলাম সে দপাস করে পরলো আর পচাৎ করে ধোণ বের হয়ে আসলো।সে বলল লক্ষিতি সকালে তো দ্রুত হয়ে গেছে এখন কি হলো।আমি বললাম আমি মনে করেছি তুমি আসবে না তাই হাত মেরে ফেলেছি এখন আমার দেরি হবে ।


বলেই তাকে উপুড় করে বিছানার সাথে চেপে ধরে ঠাপ দিতে লাগলাম সে আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ করতে লাগলো আমি টানা ঠাপ দিয়ে গেলাম এরমধ্যে সে জ্ঞান হারালো আমি তাকে কোবরা পজিসন নিলাম তার জ্ঞান ফিরল কিন্তু ঠাপ বন্ধ হলো না সে কান্না করতে লাগলো বলল আমি মরে যাব আমাকে ছেড়ে দাও আমি আর পারছিনা প্লিয আমাকে ছেড়ে দাও আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ মাগো আস্তে দেও না আমি পারছিনা প্লিয প্লিয আহ্ আঃ আঃ আঃ ইস আহ্ ওহ্ আঃ উঃ উঃ মাগো ওহ্ আহ্ আঃ আঃ অক অক অক অক তার গলা ধরে আসলো বুজলাম আবার জ্ঞান হারাবে।


আমি থামলাম না স্পীড বাড়াতে লাগলাম সে আহ্ ওহ্ আস্তে করতে করতে জ্ঞান হারালো আমি আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে ধোন বের করে নিলাম।এরপর পানি দিয়ে তার জ্ঞান ফিরালাম আর বললাম তুমি এত দুর্বল কেনো সামান্য ঠাপ সহ্য করতে পারছ না বার বার জ্ঞান হারাচ্ছো।সে বলল তোর এটা এতো মোটা যে আমার খবর হয়ে যাচ্ছে।আমি আর পারবো না প্লিজ আমাকে ছেড়ে দে আমি পরে আবার আসবো।আমি বললাম তা হবে না একবার আসছো যখন শেষ না করে ছাড়ছি না।তুমি একটু রেস্ট করো আমি ঘুরে আসি।এই বলে রুম থেকে বের হয়ে আসলাম।নানিকে দেখলাম ঘুমাচ্ছে ।মুনিয়াও ঘুমাচ্ছে।ভাবলাম আজকেই খালার পোড টা মারবো কিন্তু এখন যে অবস্থা তাতে পোদ মারতে গেলে সারা বাড়ি মাথায় উঠাবে।নাহ্ এবার খালি গুদ মেরে শান্তি থাকতে হবে।পরেরবার পাছা মেরেই ছাড়বো।


কিছুক্ষন পর রুমে গেলাম দেখলাম সে শুয়ে আছে আমি বললাম ভাবলাম আজ তোমার পাছা মারবো কিন্তু তোমার যা অবস্থা তাতে আমার আসা আর পূরণ হলো না। পরের বার কিন্তু পাছা ঠিকই মারবো আজ খালি গুদ মাইরে ছেড়ে দিব।খালা বলল তুই পরে যা ইচ্ছা তাই করিস আজ আমাকে ছেড়ে দে আমি আর পারছিনা প্লিয আমাকে ছেড়ে দে বলতে বলতেই আমি তার পা ফাঁক করে তাকে চেপে ধরে জোর ঠাপ দিতে লাগলাম শুরুতেই মরণ ঠাপ শুরু করলাম সে আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ মাগো আস্তে আস্তে আঃ আঃ ইস আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওরে মারে আমি শেষ প্লিয আস্তে আস্তে আঃ আঃ ইস ইস ইস ইস আহ্ আহ্ ওহ্ মম্ আঃ আঃ আঃ উঃ আমি তাকে জাপটে ধরে ফুল স্পিডে ঠাপ দিতে লাগলাম।


কারণ বেশি বেশি দেরি করলে নানি কখন উঠে যাবে ঠিক নাই।তাই আর দেরি করতে চাইলাম না তার কানে বললাম একটু সহ্য করো আমি তোমাকে ছেড়ে দিব আমার হয়ে যাবে বলে ফুল স্পিডে ঠাপাতে থাকলাম সে কিছু বলতে পারছিল না খালি কোকাতে থাকলো আঃ আঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ আঃ ইস ইস ইস ইস ইস ইস আহ্ ওহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ মাগো আস্তে আস্তে আঃ ইস ইস ইস ইস আহ্ আহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ আহ্ ওহ্ মাগো আমি মরে যাচ্ছি আমি আরো জোড়ে ঠাপ দিতে লাগলাম, খাট কাঁপছে ঠাপের চোটে আমি এবার আর অজ্ঞান হয়োনা আমি তোমার জ্ঞান থাকা অবস্থায় তোমার গুদে মাল আউট করতে চাই।ঠাপের পর ঠাপ দিতে লাগলাম সে আহ্ ওহ্ আহ্ ওহ্ আহ্ আহ্ ওহ্ আস্তে আঃ আঃ ইস ইস আহ্ ওহ্ আহ্ ওহ্ আঃ ইস আমি আর পারছিনা প্লিয তাড়াতাড়ি কর আমি মরে যাচ্ছি প্লিয আমাকে ছেড়ে দাও আমি আর পারছিনা প্লিয তাড়াতাড়ি শেষ কর।


আমি শরীরের সব শক্তি দিয়ে ঠাপ দিতে দিতে তার ভোদায় মাল ছেড়ে দিলাম সেও ভোদা দিয়ে লেওড়াটাকে চেপে ধরে জল খসিয়ে দিল আমি এই অবস্থায় ও আরো কয়েকটা রাম ঠাপ দিলাম তারপর পুরো মাল খালাস করে তার পাশে শুয়ে পড়লাম। দুইজনেই ঘেমে একাকার হয়ে গেছি।দেখলাম ধোণ নামছে না হঠাৎ উঠে আবার ধোণ ঢুকিয়ে দিলাম তারপর আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে আরো কিছুটা মাল ছেড়ে দিলাম তারপর তাকে ছেড়ে দিলাম।


কিছক্ষন পর তাকে কোলে করে বাথরুমে নিয়ে গেলাম 2জনেই পরিষ্কার হলাম তারপর বিছানায় এলাম তাকে বললাম পা ফাঁক করো তোমার ভোদাটা দেখি সে ফাঁক করলো দেখলাম পুরা লাল হয়ে গেছে।আমি বললাম হাঁটতে পারবে সে মাথা নাড়ল ।আমি বললাম দেখি পারো কিনা সে উঠে দাড়াতে পারল কিন্তু হাঁটতে গিয়ে পড়ে যেতে লাগলো আমি ধরে ফেললাম বললাম থাক আমি নিয়ে যাব।আর ঘুমালে ঠিক হয়ে যাবে।এই বলে তাকে কোলে তুলে তার বিছানায় দিয়ে আসলাম আর বললাম পরেরবার কিন্তু পাছা চুদবো সেভাবে তৈরি থেকো। আর তোমার ভোদাটা দেখবে আর আমার ধোণ নিতে কষ্ট হবে না।এই বলে তাকে কিস করে দুধ টিপে আমার রুমে চলে আসলাম ঘুমিয়ে পড়লাম।সকালে খালা ঘুমে থাকতে থাকতে আমি বাড়ি চলে আসলাম আর চাকরী স্থলে চলে আসলাম।


ভালো লাগলে কমেন্ট করবেন। পরবর্তীতে আরো ভালো কিছু গল্প নিয়ে আসবো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url