গরম কড়াই আর নেতানো বেগুন- পর্ব ৩

আগের পর্ব

মদনবাবু-র লুঙ্গী-আবৃত চিৎ হয়ে শুয়ে থাকা শরীরে হলুদ নাইট ল্যাম্প-এর পীতাভ আলো পড়ে – – সেই আলোর কিয়দংশ হলুদ রঙের কাটাকাজের পেটিকোট পরা( তরলা বৌমা আবার পেটিকোট-টা কিছুটা তুলে পরেছে ৩৮ + ডি সাইজের ডবকা ডবকা ম্যানাযুগল ঢেকে রেখে) শরীরে প্রতিফলিত হচ্ছে। শালা, এখন কি ব্লু ফিল্ম হবে না? — না– ইয়েলো জার্নালিসম হবে।

তরলা খুড়শ্বশুর মদনবাবু-র শোবার ঘরের দরজার ছিটকিনি বন্ধ করে এদিক পানে মদনের বিছানার ধারে এসে একেবারে কানের কাছে মুখখানা নিয়ে ফিসফিস করে বললো-‘” কাকাবাবু– সময় খুব কম– খুব টেনশন হচ্ছে — একদম হুটোপাটি-:- আওয়াজ কোরবেন না। আপনি আমার গোলাপী সায়া-তে বাথরুমে লুকিয়ে আপনার “অসভ্যটা” , ওরকম দরজা ভেজিয়ে- ছিটকিনি না আটকিয়ে– ঘষাঘষি করছিলেন কোন্ আক্কেলে? আপনার কি মাথা খারাপ হয়ে গেছে নাকি? যদি আপনার ভাইপো হঠাৎ বাথরুমে হিসি করতে চলে আসতো– আর– ঠিক আমি যা শুনতে পেলাম — আমার নাম বারবার আওড়িয়ে আওড়িয়ে আপনি ঐরকম আমার সায়া-তে আপনার অসভ্য -টা আপনি ঘষাঘষি করছিলেন — এই দৃশ্য দেখতে পেতো– তখন কি সাংঘাতিক কান্ড-টা ঘটে যেতো– বলুন তো। ” একটানা কথা-গুলো বলে তরলা বিছানার ঠিক ধারে খুড়শ্বশুরের পাশে ঘনিষ্ঠভাবে বসে , খুড়শ্বশুরের সাদা কাশফুলের বনের মতোন বুকে পাকা লোমের ভিতরে তরলা তাকোমল


তার কোমল আঙুলগুলো ইলিবিলি কাটতে লাগলো। মদনবাবু-র শরীরে শিহরণ হতে আরম্ভ হয়ে গেছে ততোক্ষণে । উনি কল্পনাও করতে পারেন নি -:- যে, আজ এই গভীর রাতে তাঁর ভাইপো নপুংশক ধ্বজভঙ্গ সুবিনয় -এর রূপোসী বৌ তরলা তার উপোসী গুদুসোনাটা হলুদ রঙের সুন্দর কাটাকাজ-এর নকশা করা পেটিকোট-এর নীচে ঢেকে রেখে তার কামুক লম্পট বিপত্নীক মাগীখোর খুড়শ্বশুরমশাই-এর বিছানাতে একদম গা ঘেঁষে বসে তাঁর পাকালোমে ঢাকা বুকের লোমের মধ্যে হাতের নরম নরম আঙুল দিয়ে ইলিবিলি কাটবে গভীর নির্জন রাতে ।


তরলা বৌমা পড়েছে মহাধন্দে । মাত্র ত্রিশ- পঁয়ত্রিশ মিনিট আগে নিজের বিছানাতে আজ রাতে স্বামী-র সাথে একেবারেই অতৃপ্ত কামলীলার কথা তরলা-র চোখে ফ্ল্যাশব্যাকের মতোন ভেসে উঠলো। নিজের বেডরুমে একটা ৪৫ বছর বয়সী রুগ্ন- পুরুষ (তার পতিদেব সুবিনয়) আর এই ঘরে এক নিষিদ্ধ পরিবেশে তার ৬৭ বছর বয়সী বলিষ্ঠ শরীর এবং অসাধারণ সুপুষ্ট লম্বা ও মোটা পুরুষাঙ্গের মালিক তার কাকাশ্বশুর মশাই মদনবাবু । কিছুক্ষণ আগে বাথরুমেতে লুকিয়ে লুকিয়ে বৌমার গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টাতে ঐ পুরুষাঙ্গটা খিঁচবার দৃশ্য নিজের চোখে তরলা দেখেছে। তার মানে একটাই– বিপত্নীক কাকা-শ্বশুরমশাই মদনবাবু বৌমা তরলা-কে কাছে এবং বিছানাতে ঘনিষ্ঠভাবে পেতে কামনা করেন। ওদিকে একটা প্রধান চিন্তা। আপাততঃ ঢোঁশ-ঢোঁশ করে ঘুমিয়ে থাকা স্বামী সুবিনয়বাবু যদি জেগে যায় । সেজন্য কাকাশ্বশুরের ঘরেতে এখন রাত প্রায় দেড়টা নাগাদ চুপিচুপি পুরোপুরি কামলীলা করা খুব-ই বিপজ্জনক । কিন্তু তরলা বৌমার গুদটা একটু একটু ভিজতে আরম্ভ করেছে– কাকাশ্বশুরকে হলদে রঙের ডিমলাইটের মায়াবী শীতল – পরিবেশে, খালি গায়ে শুধুমাত্র লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে ধোন উঁচিয়ে শুয়ে থাকতে দেখে। তরলা-র আজকে-ও স্বামী কাছে অতৃপ্তা। সে সব কথা তরলা-র মনে হতে লাগলো বারবার। যদি তাড়াতাড়ি করে কাকাশ্বশুরের লুঙ্গী সরিয়ে যদি ওনার কালচে-বাদামী রঙের ঠাটানো পুরুষাঙ্গটা ও টসটসে অন্ডকোষ ফার করে হাতে নেওয়া যেতো। কিন্তু বৌমা খুড়শ্বশুরের ধোন -বিচি হাতে নিয়ে কচলাকচলি করছে– ব্যাপার- টা ভাবতেই তরলা খুবই লজ্জা পেলো। ইসসসসসসসসস্। আর কেউ যদি- বিশেষকরে স্বামী সুবিনয়বাবু যদি ঘুণাক্ষরেও টের পায়– সাংঘাতিক পরিণতি হতে পারে- ভেবে– তরলা দোনোমনা করতে লাগলো- কাকাশ্বশুরের লুঙ্গী নিজের হাতেই এক টান মেরে খুলে এখন ওঁকে পুরো ল্যাংটো করে দিতে।


আজ রাতে খাওয়া-দাওয়া-র পাট চুকে যাবার পরেতে রান্নাঘর- খাবার টেবিল থেকে সমস্ত এঁটো-বাসনপত্র তুলে , মেজে ধুইয়ে- সব মুছে সব একটাকে নিজ নিজ স্থানে রেখে নিজে একবার ভালো করে স্নান করে গায়ে সুগন্ধী পাউডার দিয়ে শুতে এসেছিলো বিছানাতে তরলা পাতলা হাতকাটা গোল-গলা নাইটি ও পাতলা কাটা কাজের পেটিকোট পরে। তরলা সংসারের সমস্ত কাজ একা হাতে করে অত্যধিক পরিশ্রমের জন্য বিছানাতে শোবার কিছুক্ষণের মধ্যেই তরলা-র দু-চোখে ঘুম এসে গেছিলো। তরলা-র ফর্সা ফর্সা দুই পা থেকে নাইটি ও পেটিকোট উঠে গেছে হাঁটু অবধি। বড় বড় ডবকা ব্রেসিয়ার-হীন স্তনযুগল পাতলা নাইটির ভিতর থেকে ফুটে উঠেছে । ঘরে এ-সি-মেশিন চলছে। কিছুক্ষণের ভিতরে স্বামী সুবিনয়বাবু শুতে এলো। বেডরুমে এসেই বৌ তরলা-র নরম লদলদে শরীর থেকে সুগন্ধী ল্যাভেন্ডার ডিউ পাউডারের গন্ধ পেলো সুবিনয়। বেডরুমের শীত শীততাপনিয়ন্ত্রিত পরিবেশে ও গোলাপী নাইট-ল্যাম্পের মোহময়ী আবহে, বিছানার ওপর প্রায়-ঘুমিয়ে পড়া বিশ্রামরত আলগা পোশাকের স্ত্রী তরলা-কে একপ্রকার জোর করেই জাগিয়ে তুলে কামলালসা চরিতার্থ করতে গেলো। তরলা-র মোটেই ইচ্ছা ছিলো না দুর্বল ও শীঘ্রপতনের রোগী স্বামী সুবিনয়বাবু-র সাথে সেই একঘেঁয়ে যৌন- কলা করতে– শরীর অত্যধিক ক্লান্ত থাকার ফলে। স্বামী-র ক্রমাগত বায়নার কাছে অবশেষে হার মানল তরলা। স্ত্রী তরলার শরীর থেকে সুবিনয়বাবুর জোর করে নাইটি খুলিয়ে চটকাচটকি করে শুধু মাত্র কাটাকাজের পেটিকোট-পরা তরলা-র শরীর গরম হয়ে উঠলো। তরলা-র ফর্সা ফর্সা পা দুখানা ও হাঁটু দুখানা থেকে পেটিকোটখানা আরোও কিছুটা ওপরে গুটিয়ে তোলাতে যখন কলাগাছের মতো ফর্সা একজোড়া উরু অনাবৃত হয়ে পড়লো- সুবিনয় পাগলের মতোন স্ত্রীর উরুযুগলে চুমাচাটি করার ফলেতে তরলা কামার্ত হয়ে উঠেছিলো। তরলা তার স্বামীর রুগ্ন ছোটো পুরুষাঙ্গখানা ও অন্ডকোষ কচলাকচলি করতেই যৌন-দুর্বল সুবিনয়বাবুর পুরুষাঙ্গটার একেবারে গোড়াতে বীর্য্য চলে এলো। কোনোরকম ফোর-প্লে সুবিনয়বাবু করতে পারে না- তার বীর্য্য উদ্গীরণ হয়ে যায় ফুচফুচ করে। আজকে-ও রাতে এর ব্যতিক্রম হোলো না। যথারীতি সুবিনয়-এর আজো-ও রাতে তর সইলো না। বৌ তরলা-র উন্মুক্ত ডবকা ডবকা দুধুজোড়া র ওপর কিছুক্ষণ হামলাহামলি করে- কিসমিস দুটো একটু চুষে-ই – হতভাগ্য সহধর্মিনী তরলা-কে সেরকম আদর না করেই- তরলা-র শরীরের ওপর উঠে , তার দুই-থাই দুদিকে সরিয়ে সুবিনয় আধাশক্ত ছোটো সরু পুরুষাঙ্গটা তরলা-র অসাধারণ সুন্দর হাল্কা কালো কোঁকড়ানো লোমে ঢাকা চমচমে গুদুসোনার মধ্যে প্রবেশ করাতে চেষ্টা করলো ।

“ওগো ঢুকাতে পারছি না তো তরলা”।


“তো আমি কি করবো শুনি?”


“আমাকে একটু হেল্প করো না সোনা”


” আমি তো ঘুমিয়ে পড়েছিলাম। শুধু শুধু আমার ঘুম ভাঙিয়ে আমাকে কচলাকচলি করে আমার শরীরটাকে তাঁতিয়ে তুলে– এখন-বাবু-র লাগানোর ইচ্ছা হয়েছে-কিন্তু ‘ছ্যাদা’রর ভিতর তার ‘যন্ত্র’ ঢোকাতে পারছে না । এখন আমার হেল্প করে দিতে হবে।

এইসব ভাবতে ভাবতে তরলা-র মনেতে অকস্মাৎ একটা বেপরোয়া মনোভাব সৃষ্টি হোলো।


যা হবার হবে– আজ আমি কাকাবাবু-র লুঙ্গী সরিয়ে একবার ওনার এই অসাধারণ সুন্দর “অসভ্য”-টা নিজের হাতে নেবো- ওকে আদর করবো আমার হাতের আঙুল দিয়ে খুব আদর করবো কাকাবাবু-র “অসভ্য”-টাকে। মদনবাবু-র আর তর সইছে না ।

মনে একটা চাপা উত্তেজনা । এক-ই বাড়ীতে সন্তানের মতোন মানুষ করে তোলা ভাইপো সুবিনয়। তার সহধর্মিনী তরলা ও ওদের একমাত্র পুত্র সন্তান- ক্লাশ থ্রি-তে পাঠরত কার্তিক।

ভাইপো-র আনকন্ট্রোলড্ ডায়বেটিস রোগে পুরুষ-ক্ষমতা একেবারে তলানিতে। বৌমা তরলা অতৃপ্তা সহধর্মিনী সুবিনয়বাবু-র। উফফফফফ্ বৌমা আজ গভীর রাতে নিজেদের শোবার ঘরে স্বামী সুবিনয়বাবু-র আর্দ্ধেক-এর-ও কম কাম-কলা ভোগ করে কেলিয়ে পড়ে থাকা স্বামীকে মুখ ঝামটা মেরে একটা তোয়ালে দিয়ে কোনোরকমে নিজের উলঙ্গ শরীরখানা জড়িয়ে বাথরুমে এসেছিলো পেচ্ছাপ করে , স্বামীর পাতলা জল-জল বীর্য্য নিজের যৌনাঙ্গ থেকে পরিস্কার করতে । তরলা কি একবার-ও ভেবেছিলো যে – অতো রাতে বাথরুমের ভিতর দরজা ভেজানো অবস্থায় তার আপন কাকাশ্বশুরকে ঐরকম ভাবে একে বারে উলঙ্গ অবস্থায় দরজার দিকে পেছন ফিরে তরলা বৌমার ছেড়ে রাখা গোলাপী রঙের সুন্দর কাটাকাজ-এর নকশা করা পেটিকোট-এ মধ্যে ওনার “অসভ্য”-টা ঘষতে ঘষতে খিঁচতে খিঁচতে “তরলা”, “তরলা” করে অস্ফুট স্বরে শিৎকার করবেন।


কাকাবাবু চাইছেন আমাকে ভোগ করতে – কিন্তু লোকলজ্জার ভয়ে উনি এগিয়ে আসতে পারছেন না ওনার বৌমাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে বিছানাতে এনে আদর করতে। আজ তরলা খুড়শ্বশুরের লাজলজ্জা ভেঙে দেবে। আগামীকাল নয়– আজ-ই এই রাত পৌনে দুটোর নিঝুম রাতে।

ভেবে-ই তরলাবৌমা একদম পাশে চিৎ হয়ে শুয়ে থাকা কাকাশ্বশুরমশাই মদনবাবু-র অনাবৃত বুকের উপর নিজের হলদে সায়া পরা শরীরখানা এলিয়ে দিলো। মদনবাবু-র সারা শরীরে যেন ৪৪০ ভোল্টের বিদ্যুৎ প্রবাহ বয়ে গেলো যেনো। উফফফফফফফফফ্ ল্যাভেন্ডার ডিউ পাউডারের সুগন্ধ— বৌমাসোনা তরলা-র কোমল শরীরখানা তাঁর বুকে – এলোকেশী তরলা-কে কাকাশ্বশুর মদন দুই-হাতে আষ্ঠেপৃষ্ঠে আলিঙ্গন করে তরলা-র নরম লদলদে শরীরের মধ্যে নিজেকে মিশিয়ে দিলেন।

” ওফফফফফ্– কাকাবাবু ” “আহহহহহহ্ ”

“এতোদিন কেনো এভাবে আপনার কাছে টেনে নেন নি ” ” দেখি তো আপনার ও-টা ” বলেই কামার্ত বৌমা তরলা খুড়শ্বশুরের নীল চেক চেক লুঙ্গী র গিট-টা-র শক্ত বাঁধন কাকা-শ্বশুরমশাই-এর কোমড়-বন্ধনী থেকে আলগা করে দিলো।

“ও বৌমা— আমার সোনা- – – আমার কোন্ টা দেখতে চাইছো সোনা?”

-বলেই মদনবাবু-র ডান-হাত বৌমা তরলা-র পিঠ বেয়ে নীচে নেমে হলদে কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানার ওপর দিয়ে চলে গেলো বৌমা সোনা-র লদকা-পাছাখানা-র ওপর। লদকা পাছা-ওয়ালী মাগী পেলে-ই মদনবাবু মাগী-র পাছা টিপে টিপে তারপর পাছার খাঁজে আঙুল ডলাডলি করতে থাকেন। এক্ষেত্রে-ও তার ব্যতিক্রম হোলো না। কামুক খুড়শ্বশুরমশাই-এর বলিষ্ঠ হাতে পাছা-টেপন খেতেই তরলা ঝাঁকুনি মেরে উঠে কোনোরকমে বললো —

“টিপুন না আমার পেছনটা– কি সুন্দর লাগছে আমার– আহহহহহ্- ভালো করে কাকাবাবু টিপতে থাকুন – আপনার ওটা আদর করবো আমি – আওয়াজ করবেন না প্লিজ- উফফফফফফফ্ মাগো — ”

মদনবাবু পাগল হয়ে গেছেন মোটামুটি- তরলা -বৌমা এখন আর স্নেহের বৌমা নয় যেনো- শুধু মাত্র পেটিকোট-পরা সোনাগাছি-র খানদানী এক পিস্ বেশ্যামাগী। উনি বৌমা তরলামাগী-র হলুদ পেটিকোটের উপর দিয়ে কপাত কপাত কপাত করে লদকা সুপুষ্ট তরভুজ-কাটিং টিপতে টিপতে -তাঁর ডানহাতের দুটো আঙুল তরলা-র পাছার খাঁজে গুঁজে দিয়ে ভয়ানকভাবে কবলাকবলি করতে শুরু করলেন।

“বৌমা আমার কোন -টা দেখার জন্য এতো ব্যস্ত হয়ে উঠছো ”

” আহাহহহা ন্যাকা আমার – কিছু-ই যেন বোঝেন না যেনো– আ-আপনার আ-আপনার জিনিষটা ” “ভীষণ রকম কিউট আপনি — খুব দুষ্টু আপনি — আমার পিঙ্ক-সায়া-টা-তে যেটা ঘষছিলেন টয়লেটে লুকিয়ে লুকিয়ে ”

বের করে ওকে আমি দেখবো ”

“” আমার কি বের করে দেখবে মামণি ?””— বলে মদনবাবু- ওনার ডান হাত-খানা যতটা সম্ভব নীচে নামিয়ে বৌমার হলুদ সায়া নীচ থেকে গোটানোর চেষ্টা করতে লাগলেন।


“” শয়তান কোথাকার– আমার মুখ থেকে শোনবার কি সখ আমার দুষ্টু-কাকাবাবু-র — হিহিহিহিহি — আপনার বাঁড়া-সোনা-টাকে আমার চাই “”


বৌমা-র মুখে “বাঁড়াসোনা” কথাটা শোনামাত্র-ই মদনবাবু নিজের বিছানা থেকে পাছাখানা একটু উপরে তুলে ধরলেন। লুঙ্গী আলগা করে ফেলেছে বৌমা তরলা। এক টান মেরে খুলে ফেলে দিলো কাকাশ্বশুরের লুঙ্গীটা কামার্ত তরলা। ইসসসসসসসসসসসসস্ কাকাশ্বশুরের লম্বা মোটা পুরুষাঙ্গ- টা কাঁপতে কাঁপতে বের হয়ে ফোঁস ফোঁস করে উঠলো। তরলা আজ এই প্রথম—– ভাবতে পারছে না —– কি করবে এই “নিষিদ্ধ পরপুরুষের কামদন্ড”-টা নিয়ে। ওফফফফফ্ কি অসাধারণ সুন্দর- মোটা- লম্বা – কালচে-বাদামী রঙের ঠাটানো পুরুষাঙ্গটা। মোসলমান পুরুষের মতোন আবার ছুন্নত করা খুড়শ্বশুরমশাই-এর কামদন্ড-টা।

ঠিক নীচে কালচে বাদামী রঙের টসটসে এক জোড়া “লিচু”। চারিদিকে কাঁচা-পাঁকা লোম। ডানহাতে বৌমা তরলা খুড়শ্বশুরের “অসভ্য”-টা খপ করে ধরে ফেললো। কি গরম হয়ে গেছে।


মদনবাবু বিহ্বল পুরোপুরি । নরম , কোমল ফর্সা ডানহাত দিয়ে ওনার ঠাটানো “অসভ্য”-টাকে ধরেছে বৌমা- কামপিপাসী তরলা-সুন্দরী। পরনে শুধুমাত্র বুক-ঢাকা হলুদ রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোট। মদন -খুড়শ্বশুরের পায়ের দিকে মুখ করে ওনার-ই বিছানাতে আধা-শোওয়া পজিশনে তরলা-সুন্দরী । একটি ছোট্ট শিশু যেমন কোনোও নতুন খেলনা পেলে সেটিকে হাতে ধরে নিয়ে নেড়েচেড়ে দেখে অবাক বিস্ময়ে ও অপার আনন্দে– তরলা বৌমা মদন-খুড়শ্বশুরের উত্থিত পুরুষাঙ্গটা ডান হাতে মুঠি করে ধরে আস্তে আস্তে মোলায়েম করে নাড়াচাড়া করছে। বামহাতে সরাসরি এইবার মদন-খুড়শ্বশুরের টসটসে অন্ডকোষ হাতে নিলো তরলা। আবার অবাক হবার পালা তরলা-সুন্দরী-র। প্রমাণ সাইজের বারুইপুরের যেন এক পিস্ পেয়ারা। নরম আঙুলে ইলিবিলি করছে তরতাজা অন্ডকোষ-টা-র চারিদিকে কাঁচাপাঁকা লোমের মধ্যে ।

তরলা বৌমার পাছা হলুদ রঙের কাটাকাজের পেটিকোট-এর আবরণে লুকিয়ে আছে। মদনবাবু-র ডান হাত নীচের দিকে নেমে যাচ্ছে ক্রমশঃ। উনি আর নিজেকে সামলাতে পারছেন না। ওদিকে মনে মনে টেনশান– সুবিনয় উঠে পড়ে যদি।


কিন্তু সময় অল্প। বৌমা তো লাজলজ্জার মাথা খেয়ে এই রাত সোয়া একটার সময় তার ঘুমন্ত স্বামীকে ফেলে , ওদের বিছানা থেকে উঠে- – উদলা শরীরে একটা কামোত্তেজক হলুদ রঙের কাটাকাজের পেটিকোট তার ডবকা ডবকা দুধুজোড়া-র ওপরে বেঁধে অপেক্ষা-রত খুড়শ্বশুরের বেড রুমে চুপিচুপি চলে এসে হাজির । একটু আগে হিসু করতে গিয়ে অতৃপ্তা বৌমা যা দৃশ্য দেখেছে- কাকাশ্বশুরকে বাথরুমে তার ছেড়ে রাখা কাটাকাজের গোলাপী রঙের পেটিকোট-টা র মধ্যে ধোন খিঁচতে।

বৌমা -কে কোনোও লজ্জা- কোনোও দ্বিধা আটকে রাখতে পারে নি। বৌমা জানে এখন তার পতিদেবতা সুবিনয়বাবু ঘুম থেকে উঠবে না- শীঘ্রপতন ও যৌনদুর্বল ডায়াবেটিক রোগী তার স্বামী একবার বীর্য্য উদ্গীরণ করে দিলে- কেলিয়ে পড়ে নিস্তেজ হয়ে যায়– বৌমা তরলা বছরের পর বছর দেখে আসছে। তাই আজ সাহস করে চুপিচুপি সে ও রকম


একটা শুধু হলুদ রঙের কাটাকাজের পেটিকোট পরে বুকে তার সুপুষ্ট স্তনযুগলের ওপর বেঁধে- দু পা তে রূপোর মল্ পড়ে এসেছে গোপন ও নিষিদ্ধ অভিসারে কামুক লম্পট বিপত্নীক মাগীখোর খুড়শ্বশুর মদনের কাছে।

মদনবাবু ভাবলেন – আজ প্রথম এই রকম অপ্রত্যাশিত ভাবে এসে পড়া সুযোগ- – একে ওনার হাতছাড়া করা নিছক বোকামি। উনি চোখ মেলে দেখলেন যে এতোক্ষণে কামপিপাসী তরলাবৌমা– — উফফফ্ — সম্পূর্ণ হামাগুড়ি পজিশনে কাকাশ্বশুরের দিকে তার লদকা পেটিকোট-ঢাকা লদকা পাছাখানা বাগিয়ে খুড়শ্বশুরের তলপেটের কাছে মাথা নামিয়ে ওনার ঠাটানো “অসভ্য”-টাকে ডান হাতে ও ওনার টসটসে ”অন্ডকোষ”-টাকে বামহাতে ধরে “খেলা করছে”।

তরলা সুন্দরীর ফর্সা ফর্সা পা দুটো রূপোর মল্-বাঁধা – – মদনের উলঙ্গ শরীরের দুপাশে দু হাঁটুতে আধাআধি ভাঁজ করা। নিস্তব্ধ রাতে শীততাপনিয়ন্ত্রিত শোবার ঘরে এক বিছানার ওপর দুজনে — ৬৭ বছর বয়সী খুড়শ্বশুরমশাই মদনবাবু এবং ৩৭ বছর বয়সী ভাইপোবৌমা তরলা।


মদনবাবু কালবিলম্ব না করে সরাসরি তরলা বৌমার হলুদ কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা দু হাত দিয়ে ধরে ধীরে ধীরে উপরে গুটিয়ে তুলতে লাগলেন। উফফফফ্। হলুদ রঙের নাইট-ল্যাম্পের মায়াবী আলোতে হলুদ কাটাকাজের বিয়াল্লিশ সাইজের পেটিকোট কি সুন্দর লাগছে– বৌমার ফর্সা ফর্সা কলাগাছের মতোন থাইদুখানা——— উফফফফফফফফ্। মদনবাবু-র ঠাটানো “অসভ্য”-টাকে ডানহাতে মুঠো করে ধরে ওটাকে তরলাবৌমা তার নাকের খুব কাছে নিয়ে এসে মুন্ডিটার গন্ধ শুঁকে শুঁকে তৈরী হচ্ছে মুখ লাগানোর জন্য। নরম গোলাপী রঙের জিহ্বা বার করলো তরলাবৌমা– আস্তে আস্তে তরলা — তার নরম জিহ্বা একবার ঠেকালো খুড়শ্বশুরমশাই মদনবাবু-র “অসভ্য “-টার মুন্ডিটাতে।

” উফফফফফ ” — মদনবাবু-র মুখ থেকে বের হোলো শুধু এই শব্দটা।


মদনবাবু ততোক্ষণে উল্টোদিকে মুখ করে হামাগুড়ি দিয়ে বসে থাকা বৌমা তরলা-র হলুদ পেটিকোট পুরো কোমড় অবধি গুটিয়ে তুলে দিয়েছেন——” ওফফফফফফ্ ” “কাকাবাবু ” ” কি করছেন ” ” কেবল দু-দু- দুষ্টুমি” এই বলে তরলা বৌমা তার খুড়শ্বশুরের “অসভ্য” টা জিহ্বা দিয়ে ওপর থেকে নীচ– নীচ থেকে উপর চাটন দিতে লাগলো। লালারসে মাখামাখি করে দিলো বৌমা তার কাকাশ্বশুর-এর পূরোপুরি ঠাটানো “অসভ্য” -টা-কে।

মদনবাবু পাগল হয়ে গেলেন– ওফফফ্ তরলা বৌমা কি সুন্দর চাটছে তাঁর কামদন্ডটা । উনি তরলা বৌমার লদকা ফর্সা পাছাখানা উন্মোচিত করে ফেলেছেন। বলিষ্ঠ খড়খড়ে দুই হাতে শক্ত করে ধরে বৌমা তরলা-র লদকা পাছাখানা মলামলি করা আরম্ভ করলেন ।ষ

“ওফফফফফ্ – ওফফফফফ্– আমমমমমমম- ইসসসসসসসস্ কি করো সোনা” তরলা-বৌমা “আপনি”” থেকে “তুমি” বলতে আরম্ভ করে দিয়েছে তীব্র কাম উত্তেজনাতে । খুড়শ্বশুরের অসভ্য-টা চাটতে চাটতে ।

মদন– “” আহহহ্ আহহহ্ কি যে ভালো লাগছে সোনামণি– তোমার মুখে ‘তুমি’ করে বলতে শুনতে-তোমাদের এতো বছর বিবাহ হয়ে গেছে– এতোদিন কখনো আমাকে ‘তুমি’ করে বলো নাই- ‘আপনি’ করে বলে এসেছো”

“”উমমমমম্– আজ রাত থেকে তুমি-ই আমার প্রাণেশ্বর– তুমি-ই আমার পতিদেবতা– তুমি-ই আমার নাগর– দেখি সোনা – আমার ‘মদনসোনা’- তোমার ‘রসকদম্ব’ মুখে নিই- উফফফ্ – আগামীকাল-ই – তোমার এখানকার দুষ্টু দুষ্টু লোমগুলো কামিয়ে দেবো – দাও সোনা মদনমোহন- তোমার রসকদম্বটা মুখে নেই”– তরলা একথা বলে আরোও একটা কথা বললো – যা

শুনে খুড়শ্বশুরের অন্ডকোষ-টা আরোও টাসিয়ে উঠলো–‘

“” উমমমমমমম- মদন

করো মোর পাছা-মর্দন “”


খুড়শ্বশুরমশাই মদনবাবু-র “অসভ্য”‘-টা ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব করে চোষা দিতে আরম্ভ করলো বৌমা তরলা ।


আহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহহ

আহহহহহহহহহহহহহহহহহ

“তুমি কি সুন্দর চুষছো গো বৌমা? আমার সোনা-বৌমা ওগো ওগো ”

মদনবাবু কাতড়াতে লাগলেন- তরলা বৌমা-র বাঁড়াচোষা উপভোগ করতে করতে । ওনার ঠিক সামনে- হামাগুড়ি দিয়ে উল্টোদিকে মুখ করে তরলা বৌমার ফর্সা লদকা পাছা- – পাছার বাম অংশে একটা ছোট্ট বাদামী রঙের তিল আছে– উফফফফফ্ – তরলাবৌমা-র গুদুসোনার চারিদিকে হালকা করে ছাঁটা কোঁকড়ানো লোমের কিছু অংশ পাছার তলদেশে সামনে থেকে কিছুটা পেছনে দৃশ্যমান। হলুদ রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা কোমড় অবধি গুটিয়ে তোলা ।

তরলা খুড়শ্বশুরের ঠাটানো- লালারসে ভেজা পুরুষাঙ্গটা চুষতে চুষতে জীভের ডগা দিয়ে মুন্ডিটার চেরামুখ-এ গুঁতো মারছে। মুখ থেকে খুড়শ্বশুর মদনের বাঁড়া বার করে ফিসফিস করে বললো–“একদম আওয়াজ কোরো না মদনসোনা– আমার মিনসেটার ঘুম ভেঙে যেতে পারে। দেখি মদনসোনা- তোমার থোকাবিচিটাকে উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু করে আদর করে দেই” বলে মদনবাবু-র কাঁচা-পাকা লোমে ঢাকা থোকাবিচিটাকে মুখে নিয়ে ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ করে চুষতে লাগলো। মদনবাবু বৌমা তরলা-র গুদুসোনার ভিতর তাঁর ডান হাতের দুটো মোটা আঙুল দিয়ে ডলতে আরম্ভ করলেন । “ইসসসসসসসসসসস মদন – তুমি আমার গুদটা নিয়ে কি শুরু করে দিলে- আহহহহহহহহহহ ওফফফফফফফফফফ শালা সুবিনয়- দেখে যা ঘুম থেকে উঠে-তোর কাকাবাবু-র বিছানাতে তোর কাকাবাবু কি সুন্দর করে আমার পোদু আর গুদু নিয়ে খেলা করছে — শালা ধ্বজভঙ্গ মিনসে– আমার জীবনটাকে তো শেষ করে দিলি– দ্যাখ্ হারামজাদা — তোর কাকাবাবু তোর বৌ-এর কি সুন্দর পুটকি আর গুদিটা আদর করছে”

আহহহহহহহহহ

উফফফফফফ্


মদন-খুড়শ্বশুরের উদ্দাম খেলা শুরু হয়ে গেছে, উল্টোদিকে মুখ করে- সায়া-গোটানো বৌমা তরলা-সুন্দরী-র পাছার ফুটো ও গুদুর তলদেশ মদনবাবু হাতের আঙুল- ঠোঁট জোড়া- গোঁফ দিয়ে এমন মলামলি করা আরম্ভ করেছেন– তরলাবৌমার হালত ক্রমশঃ খারাপ হতে লাগল। তরলা চেষ্টা করছিলো মদন-খুড়শ্বশুরের মুখের নাগাল থেকে যতটা-সম্ভব নিজের পাছার ফুটো ও গুদুসোনা-টা তফাতে রাখতে। ভয়ানক সুরসুরি লাগছে কাকাশ্বশুরের ঝ্যাটামার্কা পাকা গোঁফ ও পুরুষ্ট ঠোঁট জোড়া দিয়ে আঘাতের ফলে পায়ুছিদ্র ও যোনিদ্বার-এর তলদেশে । এ ভদ্রলোক পাক্কা মাগীখোর ও লম্পট। ভাইপো সুবিনয় -এর দুর্বল পুরুষত্ব ও যৌন-দুর্বলতার ব্যাপারটা যে ভাবেই হোক জেনে গেছেন- এবং- বিপত্নীক এই কামুক লম্পট মাগীখোর ভদ্রলোক নির্ঘাত কামপিপাসী ‘ – ‘ স্বামী-সুখ থেকে বঞ্চিতা গৃহবধূ তরলা-রাণীকে ভোগ না করে ছাড়বেন না। এইসব ভাবতে ভাবতে তরলা-র যৌন-উত্তেজনা তীব্রতর হচ্ছে– তরলা কাকাশ্বশুরের লোমশ থোকাবিচিটাকে সরাসরি মুখের ভিতর ঢুকিয়ে নিলো– ওরে বাপরে বাপ– ওনার থোকাবিচিটার কি সাইজ– কোথায় ওর পতিদেবতা সুবিনয়বাবু-র অপূষ্ট রিঠা-র বিচি সাইজের মতোন অন্ডকোষ– আর– কাকাশ্বশুরের কি সুন্দর– টসটসে অন্ডকোষ টা। তরলা-র মুখের ভিতর আর জায়গা নাই কাকাশ্বশুরের বিচি মুখে নেবার পর। উলুপ উলুপ উলুপ উলুপ উলুপ উলুপ উলুপ করে বৌমা তরলা খুড়শ্বশুরের অন্ডকোষ-টা চুষতে লাগলো।

“” বৌমা বৌমা বৌমা আহহহহহহহহ্ কি করো সোনা — কি করো গো দুষ্টুসোনা বৌমা– অমন করে আমার বিচি চুষো না গো- – আ-আ- আ- আহহহহহহহহহহহ– উফফফফফফফফফ্ —

ইসসসসসসসসসসসসসসস-” এরকম সুখের জানান দিতে লাগলেন মদনবাবু । উনি হাতের আঙুল দিয়ে খুব সুন্দর করে বৌমা তরলা-র হালকা লোমশ গুদুরাণী ডলাডলি করতে করতে আঙুল বৌমার গুদুরাণীর আরোও ভিতরে ঢুকিয়ে খচগচখচখচখচখচখচখচখচখচখচ করে খিঁচতে খিঁচতে তরলা-র অবস্থা খারাপ থেকে আরোও খারাপ করতে লাগলেন। তরলা বৌমার মুখের ভিতর মদনবাবু-র অন্ডকোষ লালারসে মাখামাখি হয়ে এবার মৃদুভাবে কাঁপতে কাঁপতে একবার ছোটো- একবার বড়- একবার ছোটো- একবার বড় হতে আরম্ভ করলো । তরলা বৌমা বুঝতে পারছে– কাকাশ্বশুরের কিছুক্ষণের মধ্যেই ফ্যাদা বার হয়ে আসবে। কোথায় পতিদেব সুবিনয়-এর খড়ি-গোলা জলের মতোন পাতলা ফ্যাদা– আর– কাকাশ্বশুরের যা এক পিস্ বিচি– সাংঘাতিক থকথকে ফ্যাদা বার হবে– তরলা বৌমা পরপুরুষের এই থকথকে বীর্য্য এক ফোটা-ও নষ্ট হতে দেবে না। শেষ বিন্দু অবধি সে তার খুড়শ্বশুরের বীর্য্য পান করে গিলবে। বিচি মুখের ভিতর থেকে কোনোরকমে বের করে তরলা বৌমা খুড়শ্বশুরের ধোনখানা মুখে নিয়ে ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ করে চুষতে লাগল।।।


“”আহহহহহহহহহহ বৌমা বৌমা বৌমা – আমি আর পারছি না যে সোনা-আ-আ-আ-আআআহহহ বেরুবে বেরুবে এখনি”” “” মুখ থেকে বার করো ইসসসসসস্”


“” ফ্যালেন — ফ্যালেন — কাকাবাবু—আপনার মাল আমার মুখের ভেতর ফ্যালেন “”

“আরে কি বলো কি সোনা — তোমার মুখে কি করে ফেলি– তুমি – আমার ওপর থেকে নেমে তোমার পেটিকোট-টা খুলে ধরো আমার বাঁড়াতে- তোমার পেটিকোটটাতে মাল ফেলবো “”

” না- আমার অমন সুন্দর সখের পেটিকোট নষ্ট করবেন না- আমার মুখের ভিতর ফ্যালেন- আমি আপনার ধাতু-রস গিলে খাবো ” “” আহহহহহহহ উফফফফফ্ কাকাবাবু ‘ আমি আর পারছি না তো– আমার তো হয়ে যাবে “”


মদনবাবু-র বিছানা কাঁপতে আরম্ভ করলো যেনো ।

“” বৌমা– ও বৌমা– আর তো ধরে রাখা যাচ্ছে না গো– আমার ধোন এমন করে চুষছো- যে-কোনো মুহূর্তে সোনা-বৌমা-র মুখের ভিতর আমার মাল আউট হয়ে যাবে– কি সুন্দর চুষছো আমার ধোন-খানা— ঊফফফফফফ্ বৌমা– তোমার গুদুসোনাটার ভেতরটাতে বেশ রস আসছে সোনা। “” বলে- খুড়শ্বশুরমশাই মদনবাবু জোরে জোরে খচখচখচখছখচখচখচখচ করে বৌমা তরলা-র গুদু – খানা আঙলি করতে করতে একবার নিজের ডান হাতের আঙুল-দুখানা তরলা-র গুদুর ভিতর থেকে বের করে সোজা নিজের মুখের ভিতর নিয়ে ভাইপো-বৌ-টার গুদুর রস চাটতে লাগলেন । নোনতা নোনতা পিছলা পিছলা রাগরস- – – তরলা বৌমা-র— উফফফফফ্। এরফলে মদনবাবু-র অন্ডকোষ-এর নরম দেওয়ালটা কাঁপতে লাগলো— তরলা মদনের বাঁড়া মুখে রেখে বুঝতে পারলো যে তার কোমল থুতনি-তে তার খুড়শ্বশুরের অসভ্য কালচে-বাদামী লোমশ অন্ডকোষ-টা ঝনঝনঝনঝন করে আঘাত করছে। সাতষট্টি বছর বয়সী কামুক লম্পট বিপত্নীক মাগীখোর খুড়শ্বশুরমশাই যে বিশাল পরিমাণ গরম থকথকে ফ্যাদা এখন যে কোনোও মুহূর্তে ভলাত ভলাত ভলাত করে আউট করবেন আমার মুখের ভেতর– এই ভেবে তরলা-র গুদু-র গহ্বর থেকে কলকলকলকল প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ প্লচ আওয়াজ করতে করতে রাগরস আসা আরম্ভ হোলো।

বেডরুমের হলদে নাইট-ল্যাম্পের আবছা আলোতে মদন ঠিক তাঁর মুখের সামনে হলদে সায়া গুটিয়ে তোলা খোলা ফর্সা লদলদে বৌমার পাছা। দু হাতে মদনবাবু বৌমা-র ভারী লদকা- পাছা-টা দু-পাশ- থেকে একটু উপরে তুলে ধরলেন মদন- – ইসসসসসসসস্ – বৌমার গুদুসোনার দুই দেওয়ালে আঠা আঠা রাগরস লেপ্টে আছে– — — মাথাটা বালিশ থেকে কিছুটা তুললেন চিৎ হয়ে শুয়ে থাকা কাকাশ্বশুরমশাই মদন। মুখ থেকে নিজের মোটা খড়খড়ে জীভ যতটা সম্ভব লম্বা করে বের করে মদন সোজা তাঁর বৌমা তরলা-র গুদের দু-দেওয়ালে বোলাতে লাগলেন।

স্রুপপপ স্পপপপপ আওয়াজ হতে লাগল- মদনের তার ভাইপো-বৌ-এর গুদু চাটতে চাটতে।

আর—- নীচে, নিজের পাছা ও কোমড় বিছানা থেকে কিছুটা উঠিয়ে তুলে মদনবাবু বৌমা তরলা-র মুখের ভিতর উর্দ্ধমুখী ঠাপন দিতে শুরু করলেন । তরলা – র মুখের ভিতর খুড়শ্বশুরের মোটা -ও- লম্বা ল্যাওড়াখানা খাপে খাপে আটকে আছে যেনো । বৌমা তরলা-র মুখের ভিতর লালারসে ভিজে মদনের ল্যাওড়াখানা স্যাপ-স্যাপ-স্যাপ করছে। ইসসসসসসসসসস। ওদিকে তরলা-র বেডরুমে ওদিকে একা ঘরে তরলা-র ধ্বজভঙ্গ স্বামীটা তরলা-র গুদের ওপর পুচপুচ করে মাল আউট করে সেই যে ঘুমিয়ে পড়েছে— মরা মানুষ -ও যেনো এরকম চির-ঘুম দেয় না।

হায় আজ গভীর রাতে বাড়ীতে এই মদনকাকার বেডরুমে সুবিনয়-এর যৌনসুখ-বঞ্চিতা স্ত্রী তরলা কিভাবে একজন ক্ল্যাসিক্যাল বেশ্যা মাগী-র মতোন একজন বয়স্ক- পরপুরুষ -তার খুড়শ্বশুরের পুরো ঠাটানো ল্যাওড়াখানা ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব করে চুষছে এবং এক-ই সাথে — কোমড় ও পাছা আগুপিছু করে নিজের গুদুসোনাটা কাকাশ্বশুরকে দিয়ে চাটাচ্ছে- চোষাচ্ছে।


আহহহহ আহহহহহহ আহহহহহহ আহহহহহহহহ আহহহহহহহ করতে করতে মদনবাবু বৌমা তরলা-র হলুদ পেটিকোটে ঢাকা কোমড়-এর দুই পাশ দু হাত দিয়ে শক্ত করে ধরে কোমড় + পাছা তুলে তুলে বৌমা-র মুখের ভিতর ঠাপ মারতে মারতে ভলাত ভলাত ভলাত ভলাত করে গরম থকথকে ঘন বীর্য্য উদ্গীরণ করে দিলেন । তরলা-র মুখের ভিতর গরম বীর্য্য-রসে ভরে উঠলো- খুড়শ্বশুরের ” অসভ্য “–টা কাঁপতে কাঁপতে ডিসচার্জ করে দিচ্ছে। তরলা-র পেটের ভেতর খুড়শ্বশুরের অনেকটা বীর্য্য চলে গেলো। মদনবাবু তাঁর ভাইপো-বৌমার গুদের নীচে পোঁতা-র ভিতর মুখ গুঁজে জিহ্বা দিয়ে উলুম উলুম উলুম উলুম করে অপারেশন চাটতে লাগলেন । “উফফফফফফফ্ – উফফফফফফফ আহহহহহহহহহ- অনেক তো আপনার একেবারে ডিসচার্জ হয় কাকাবাবু- কি ঘন মাল আপনার– কি যে সুখ দিলেন কাকাবাবু ” বলে মদনের শরীরের উপর থেকে উঠে বিছানা থেকে নীচে মেঝেতে নেমে , নিজের পরনের হলুদ রঙের কাটাকাজের পেটিকোট ছেড়ে ফেলে পুরো উলঙ্গ হয়ে গেলো। হলুদ রঙের ডিমলাইটে সম্পূর্ণ ল্যাংটো ফর্সা লদলদে বৌমা তরলা-কে এক দৃষ্টিতে মদনবাবু দু-চোখ দিয়ে গিলছেন বিছানাতে শুইয়ে রসমাখা- ধোন ও বিচি কেলিয়ে। হলুদ পেটিকোট দিয়ে নিজের গুদ মুছে তরলা এইবার খুড়শ্বশুরের রসে মাখামাখি পুরুষাঙ্গ-ও-অন্ডকোষ, তলপেট সব মুছোতে লাগলো।

” কাকাবাবু- এই নিন আপনার লুঙ্গী– ঠিক করে পরে নিন। অনেকক্ষণ হয়ে গেছে কাকাবাবু– আমি আবার আপনার ভাইপোর কাছে চলে যাই। ” এই কথা বলে — হলদে পেটিকোট দিয়ে গুদুটা কোনোরকমে ঢেকে মদনবাবু-র শোবার ঘর থেকে বার হয়ে যাবার জন্য উদ্যত হোলো। অকস্মাৎ মদনবাবু-র কাছ থেকে একটা হেঁচকা টান খেয়ে তরলা-বৌমা টাল সামলাতে না পেরে, মদনবাবুর উলঙ্গ শরীরের উপর হুমড়ি খেয়ে পড়ে গেলো।


মদনবাবু আষ্ঠেপৃষ্ঠে তরলাকে আঁকড়ে রেখেছেন– কিছুতেই বৌমা তরলা নিজেকে মুক্ত করে খুড়শ্বশুরের ঘর থেকে নিজের শোবার ঘরে

ফিরে যেতে পারছে না।

“”প্লিজ কাকাবাবু — আমাকে এখন ছেড়ে দিন। অনেকক্ষণ হোলো এসেছি আপনার ঘরে “– এই কথা বলে মদনবাবু র হাতে নিজেকে মুক্ত করে দরজাটা র দিকে এগোতে উদ্যত হোলো।


সুবিনয়-ভাইপো হঠাৎ জেগে গিয়ে যদি বিছানাতে পাশে তার সহধর্মিনী তরলা-কে দেখতে না পায়, মদনবাবু সে কথা চিন্তা করে আর তরলা বৌমা-কে আটকালেন না। তরলা তার গুদের কাছটাতে হলুদ রঙের কাটাকাজের পেটিকোট ধরে রেখে নিঃশব্দে খুড়শ্বশুরের বেডরুম থেকে বার হয়ে গেলো– নিজের শোবার ঘরে একবার উঁকি মেরে দেখে নিলো — — সব কিছু ঠিক আছে- স্বামী সুবিনয় নাক ডেকে অঘোরে ঘুমোচ্ছে । টেবিলের থেকে মুঠোফোন-টা হাতে নিয়ে-ই তরলা চমকে উঠলো। এ কি ? তার বিধবা মা ( সুবিনয়ের শাশুড়ীমাতা) মালতী দেবী এগারো খানা হোয়াটস্ অ্যাপ মেসেজ করেছেন। “হাই– কি করছিস– সুবিনয় কেমন আছে? সুবিনয়ের কাকাবাবু কেমন আছেন ? উত্তর দিচ্ছিস না কেনো ? ঘুমিয়ে পড়েছিস? একটা জরুরী কাজে দুই একদিনের মধ্যে তোদের বাড়ী আসবো- এক সপ্তাহ থাকবো । এখন আর আমাকে উত্তর দিতে হবে না। আগামীকাল সকালে ফ্রি হলে আমাকে টেলিফোন করিস। ”

মালতী মন্ডল – – ৫৩ বছর বয়সী বিধবা ভদ্রমহিলা । স্বামী (তরলা-র বাবা)-র পরলোকগমন হয়েছে বছর দশেক হোলো। সরকারী চাকুরী করতেন তরলা-র পিতা । কর্তব্যরত অবস্থায় পরলোকগমনের ফলে স্বামী-র অফিসে -ই তরলা-র মা মালতী দেবী চাকুরী পেয়েছেন কম্প্যাসনেট গ্রাউন্ড-এ। তেপান্ন বছর বয়স তরলা-র মা মালতীদেবীর। বেশ আধুনিকা এবং বেশ কামুকী। ভ্রু-প্লাক্ করা– রেগুলার বিউটি পার্লারে গিয়ে মোমের আবরণে জেল্লা বাড়ানো শরীর মাখনের মতোন কোমল। স্লিভলেস্ ব্লাউজ পরা- কাটাকাজের সাদা সুদৃশ্য পেটিকোট আর ফিনফিনে পাতলা তাঁতের শাড়ি । লদকা পাছাখানা দোলাতে দোলাতে যখন রাস্তা দিয়ে হেঁটে যান– অনেক পুরুষাঙ্গ তাদের মালিকের জাঙ্গিয়াখানার ভিতর “বিদ্রোহ ঘোষণা ” করে।


এই ভদ্রমহিলা-তথা – বেয়াইনদিদিমণির শরীরের উপর তরলা-র কাকাশ্বশুড় মহাশয় মদনবাবু-র অনেকদিনের নজর।


মদনবাবু শুতে গিয়ে রুটিন-মতোন নিজের মুঠোফোন একবার দেখতে দেখতে গিয়ে-ই চমকে উঠলেন।

এ কি ? বৌমা -তরলা-র মা – অর্থাৎ- মদনবাবু-র বেয়াইনদিদিমণি

চোদ্দ —পনেরো-টা হোয়াটস্ অ্যাপ বার্তা ছেড়েছেন। কি ব্যাপার?

“” সরি– বেয়াইমশাই– আপনাকে একটা কাজে বিরক্ত করে বসলাম। আমার মেয়ে তো মনে হয় ঘুমিয়ে পড়েছে– জামাইবাবাজীবন সুবিনয়বাবু নিশ্চয়ই ঘুমোচ্ছে। একটা-ও উত্তর পেলাম না মেয়ে-র কাছ থেকে। আমি দুই-এক দিনের মধ্যে একটা জরুরী কাজে আপনাদের বাসাতে যাচ্ছি– এক সপ্তাহ মতোন থাকার ইচ্ছা আছে। আগামীকাল ভোরে তরলা-কে যদি জানিয়ে দেন- খুব ভালো হয়। ” লিখেই — হাতকাটা গোল-গলা হলুদ কালো রঙের ছাপা ছাপা নাইটি পরা একটা নিজস্বী ছবি- বিছানাতে উপুড় হয়ে শোওয়া– ফর্সা ফর্সা পা দুখানা হাঁটু-তে আধা ভাঁজ করা। “গিয়ে দেখা হবে আপনার সাথে- ভেবে খুবই ভালো লাগছে আমার । ”

“শুভরাত্রি– ভালো থাকবেন বেয়াইমশাই । ”


মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে ফনফন করে নড়ে উঠলো।

এতো শুক্র তুঙ্গে মদনবাবু-র । কিছুক্ষণ আগে ওনার-ই রূপোসী কন্যার উপোসী গুদুসোনাটা চাটা- পোঁদ শোঁকা- – ল্যাওড়াখানা চুষিয়ে বীর্য্য খাওয়ানো বৌমা তরলা-রাণী-কে দিয়ে । তাও আবার অপ্রত্যাশিতভাবে আজ প্রথম “নাইট-শো”। এর পরে দুই/তিনদিন পরে আরেক পিস্ স্লিভলেস্ নাইটি– ডিজাইন করা পেটিকোট- – ৫৩-বছর বয়সী বেধবা বেয়াইনদিদিমণি মালতী-দেবী এসে এ বাড়ীতে সাত/আট দিন থাকবেন । উফফফফফফফফ্। কি যে ঘটতে যাচ্ছে, সে কথা চিন্তা করতে করতে আর তরলা-র মা মালতী দেবী র ঐ কামোত্তেজক নিজস্বী ছবিটা দেখতে দেখতে মদনবাবু-র ল্যাওড়াখানা ঠাটিয়ে উঠলো।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url