গরম কড়াই আর নেতানো বেগুন-পর্ব ৪

আগের পর্ব 

মদনবাবু একটু আগেই একেবারেই অপ্রত্যাশিতভাবে আজ গভীর রাতে বাথরুমে পেচ্ছাপ করতে গিয়ে, তাঁর পুত্রবৎ ভাইপো সুবিনয় ও বৌমা তরলা-সুন্দরী-র বেডরুমের বন্ধ-দরজা -র পাশ দিয়ে করিডোর অতিক্রম করে টয়লেটে যাবার সময় দুজনা( সুবিনয় + তরলা ) -র মধ্যে কথাকাটি এবং বৌমা তীব্র মুখঝামটা( তার স্বামী সুবিনয়) শুনে বুঝতে পেরেছেন যে কামুকী মাগী তরলা তার স্বামী সুবিনয়বাবু-র যৌনক্রিয়া -র সময়ে একদম সুখ পায় না। বাথরুমে ঢুকে বাথরুমের দরজা-টার ভিতরকার ছিটকিনি বন্ধ করতে বেমালুম ভুলে গিয়েছিলেন।


কাপড় কাঁচা -র গামলা-তে তরলা বৌমার ছেড়ে রাখা গোলাপী রঙের সুন্দর কাটাকাজ-এর পেটিকোট- ম্যাচিং করা ব্রেসিয়ার ও প্যান্টি দেখে ভীষণ রকম কামোত্তেজিত হয়ে তরলাবৌমার গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টা হাতে নিয়ে লুঙ্গী খসিয়ে একমনে দুই চোখ বুঁজে “তরলা”, “তরলা” করে অস্ফুট স্বরে শিৎকার ধ্বনি দিতে দিতে ঐ পেটিকোটে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কামদন্ডটা খিঁচছিলেন। একটু পরেই ভীষণ রকম পেচ্ছাপ পাওয়ার জন্য কোনোরকমে একটা তোয়ালে দিয়ে উলঙ্গ শরীরখানা ঢেকে তরলা-বৌমা বাথরুমের সামনে আসবার পর একদম হকচকিয়ে গিয়ে আবিষ্কার করেছিলো যে তার খুড়শ্বশুর মদনবাবু-র কন্ঠস্বর এবং বাথরুমের দুই পাল্লার কাঠের দরজার পাল্লা ছিটকিনি ভিতর থেকে বন্ধ করা নেই।


নিজের নিঃশ্বাস বন্ধ করে খুব সন্তর্পণে ভেজানো দরজার বাইরে থেকে আস্তে করে পাল্লা খুব সামান্য একটু খুলে যা দৃশ্য দেখে ফেলেছিলো তরলা– যে– এমন দৃশ্য দেখতে হবে- কল্পনাও করতে পারে নি তরলা। পিতৃতুল্য গুরুজন কাকাশ্বশুরের এ কি কান্ড। পা দুটোর কাছে বাথরুমের ফ্লোরে ওনার লুঙ্গী দলামোচা হয়ে পড়ে আছে- আর- দরজার দিকে পাছা ওনার। উনি একমনে বৌমা তরলা-র গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টাতে খসর খসর খসর করে ধোন আর বিচি ঘষছেন আর হস্তমৈথুন করছেন। ৬৭ বছর বয়সী পিতৃতুল্য মানুষটি তরলা-র সায়া-তে ওনার ঠাটানো ল্যাওড়াখানা খিঁচতে খিঁচতে ” আহহহহহহহহহ তরলা তরলা আহহহহহহ কি ভালো লাগছে” বিড়বিড় করে চলেছেন।

তারপর তো ইতিহাস ।

যাই হোক- ঘড়িতে রাত আড়াইটা প্রায়।

এরপর কি হোলো?

মদনবাবু-র কাছে অতো গভীর রাতে তরলা বৌমা -র মা ৫৩ বছরের বিধবা সুন্দরী ভদ্রমহিলা মালতীদেবী ঐরকম গোল-গলা – পাতলা স্লিভলেস্ ছাপা ছাপা নাইটি পরা– এবং ভেতরে সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোট– আর– ইষৎ ঝুলে পড়া সুপুষ্ট স্তনযুগল এইরকম স্তন দু-খানা দেখিয়ে কামোত্তেজক একখানা নিজস্বী ছবি হোয়াটস্ অ্যাপ-এ পাঠিয়ে মদনবাবু-র ঘুমের দফারফা করে ছাড়লেন।

“কি করছেন বেয়াইমশাই? এখনও ঘুমোন নি ? আমিও কিন্তু জেগে ।”

এ কি ? মদনবাবু শোওয়া ছিলেন লুঙ্গী-র গিট্ আলগা করে বিছানাতে । একটু আগে প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে তরলাবৌমা-র সাথে এক অপূর্ব অথচ অপ্রত্যাশিত “খেলা” চলেছে এই বিছানাতে– ধ্বজভঙ্গ নপুংশক ভাইপো সুবিনয় -এর কুম্ভকর্ণের মতোন গভীর ঘুমের সুবাদে– সেই রেশ এখনো মদনবাবু-র কাটে নি।


এর মধ্যে তরলা বৌমা-র মা – মদনবাবু-র বেয়াইনদিদিমণি মালতীদেবী-র এইরকম কামজাগানো নিজস্বী-ছবি-সহ হোয়াটস্ অ্যাপ বার্তা যেন মদনবাবু-র মনে – মানস-চক্ষে এক অসাধারণ ছবি ফুটিয়ে তুলতে আরম্ভ করলো রাত আড়াইটার সময়–মদনের শোবার ঘরের ভেজানো দরজা ঠেলে ভিতরে এসেছেন পা টিপে টিপে নিঃশব্দে তরলা বৌমা-র মাতৃদেবী– মদনবাবু-র বেয়াইনদিদিমণি। পরনে হাতকাটা গোলগলার পাতলা স্লিভলেস্ নাইটি আর সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোট। গুটি গুটি পায়ে বেয়াইমশাই মদনবাবু-র বিছানার একদম কাছে এসে যেন মালতীদেবী মদনবাবু-র লুঙ্গী-টার ভিতর ওনার কোমল ফর্সা ডান হাত -খানা ঢুকিয়ে দিয়ে, হাতের অনামিকা দিয়ে বেয়াইমশাই মদনবাবু-র ঠাটানো চেংটুসোনাটাতে টোকা মারছেন, মুখে দুষ্টু দুষ্টু হাসি দিয়ে। মদনবাবু যেন পাগল হয়ে গেছেন- – বয়সের গাম্ভীর্য — বেয়াইমশাই সুলভ ব্যক্তিত্ব এক লহমায় দূরে সরিয়ে ফেলে দুই হাতে শক্ত করে ধরে ফেলেছেন বেয়াইনদিদিমণির আকর্ষণীয় কোমড়খানা– এক ঝটকায় টান মেরে বেয়াইনদিদিমণির নরম কোমল লদলদে শরীরখানা নিজের খোলা অনাবৃত পাকা লোমে ভরা বুকেতে আঁছড়ে ফেললেন ।


মদনবাবু দ্বিতীয় ম্যাসাজ পেয়ে ভীষণ রকম কামোত্তেজিত হয়ে পড়লেন। ওনার লুঙ্গী-র ভিতরে ফনফন করে নড়ে উঠলো ওনার অসভ্য-টা । সাথে সাথে নীল রঙের চেক চেক লুঙ্গী র সামনেটা একেবারে তাঁবুর মতোন উঁচু হয়ে উঠলো । ইসসসসসসসসস্।


আবার মদন বাবু র মুঠোফোন এ— মালতী দেবী-র হোয়াটস্ অ্যাপ বার্তা এলো ।


“কি বেয়াইমশাই? কি করছেন এতো রাতে? আপনি ঘুমোন নি? আমি কিন্তু এখনও জেগে। কিছুতেই ঘুম আসছে না। যা গরম পড়েছে। তাই ভাবলাম– আপনার খবর নেই– আপনার শরীর কেমন আছে এই প্রচন্ড গরমে । “- মালতী লিখে পাঠিয়েছেন বেয়াইমশাই মদনবাবু-র উদ্দেশ্যে । সাথে নিজের এমন একটা নিজস্বি ছবি মালতীদেবী পাঠিয়েছেন — সেটা দেখে মদনবাবু-র শরীরে ৪৪০ ভোল্টের বিদ্যুৎ-প্রবাহ বয়ে গেলো । ভদ্রমহিলা ওনার নাইটি খুলে ওনার সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা ওনার ইষৎ ঝুলে পড়া সুপুষ্ট স্তনযুগল-এর ওপরে দড়ি বেঁধে একটা সেল্ফি ছবি এবং আরেকটি ডাইরেক্ট ফটোগ্রাফি করে পাঠিয়েছেন বেয়াইমশাই মদনবাবু-র উদ্দেশ্যে ।


উফফফফফফফ্ সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানার ভিতর থেকে ফুটে উঠেছে ভদ্রমহিলা-র দুই স্তনের দুই বোঁটা । মদনবাবু জাস্ট পাগল হয়ে গেছেন । ঘরেতে সামসুং স্প্লিট এয়ারকন্ডিশন মেশিন চলছে-২২ ডিগ্রী সেলসিয়াস-এ। তাও মদনবাবু ঘামতে লাগলেন।

আবার একটা হোয়াটস্ অ্যাপ বার্তা–“কি হোলো বেয়াইমশাই? কোনো সাড়াশব্দ নেই কেনো আপনার ?


মদনবাবু ছবিখানা বড় করে দেখতে দেখতে বাম হাত দিয়ে লুঙ্গী-র গিট্ পুরো আলগা করে দিয়ে উঁচু হয়ে থাকা “তাঁবু” কে ফোকাস্ করে


একটি সরাসরি ছবি মুঠোফোন-এ তুলে রাখলেন।


“না না আমি আছি বেয়াইনদিদিমণি। যা বলেছেন আপনি– অসহ্য গরম পড়েছে “– মদনবাবু হোয়াটস্-অ্যাপ-এ উত্তর লিখে পাঠালেন। যেনো কতো ভদ্র সভ্য একজন ৬৭ বছর বয়সী ভদ্রলোক। মালতীদেবী কি জানেন ? যে গত এক ঘন্টা ধরে তাঁর বেয়াইমশাই-এর কান্ড এই বিছানাতে তাঁর একমাত্র রূপসী কন্যা তরলা-র উপোসী গুদটা হলুদ রঙের কাটাকাজের পেটিকোট গুটিয়ে তুলে কিভাবে চুমাচাটি করে বৌমা তরলা-র গুদের রস খালাস করিয়ে সেই রস কুত্তার মতোন চেটে চেটে খেয়েছেন? আর- তার আগে চুপি চুপি বাথরুমে তাঁর একমাত্র বিবাহিতা কন্যা রূপসী তরলা-র গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টা হাতে নিয়ে ওতে ওনার চেংটুসোনাটা খিঁচেছেন?


” আমি পেচ্ছাপ করতে গিয়েছিলাম বাথরুমে বেস্ক্রাইনদিদি। ” মদনবাবু খচরামি করে উত্তর লিখতে লিখতে ওনার নীল চেক চেক লুঙ্গী সরিয়ে ওনার ঠাটানো চেংটুসোনাটা বার করে রেখেছেন।

মালতী দেবী-ও কম যান না।

” ও আচ্ছা– আপনি পেচ্ছাপ করতে বাথরুমে গিয়েছিলেন। আমি ভাবলাম যে আপনি আমার পাঠানো ছবি দেখে অন্য কিছু করছিলেন। হি হি হি হি। ”

উফফফফফফ্ বেয়াইনদিদিমণির তো রস কম না-‘-‘- মদনবাবু-র ল্যাওড়াখানা-র অবস্থা আরোও ভয়ানক হয়ে উঠলো। টুক টুক করে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে গোটা দুই তিনটা নিজের ঠাটিয়ে ওঠা ল্যাওড়াখানা-র ছবি নিজের মুঠো ফোনে মদনবাবু তুলে নিলেন।


” যা গরম পড়েছে – আমি তো নাইটি খুলে ফেলেছি। শুধুমাত্র সায়া পরে আছি। বেয়াইমশাই, আপনি এখন কি পরে আছেন? খুব দেখতে ইচ্ছে করছে আপনার এখনকার ছবি। একটা ছবি পাঠান না আপনার এখনকার ?” মালতী দেবী এই বার্তা হোয়াটস্ অ্যাপ এ বেয়াইমশাই মদনবাবু-র উদ্দেশ্যে পাঠাতেই…………

” উফফফফফফফফ্ ” করে ছোট্ট একটা বার্তা হোয়াটস্ অ্যাপ এ লিখে মদনবাবু পাঠিয়ে দিলেন মালতী-দেবী-কে। সাথে একটা ❤️ ইমোজি।

ও প্রান্তে মালতী দেবী ততোক্ষণে নিজের সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা অনেকটা- প্রায়- হাঁটু-দুখানার ওপর অবধি তুলে ফর্সা ফর্সা পা দুখানা এবং ওনার হাঁটু দুখানা র উপরে সংলগ্ন ভরাট ভরাট ফর্সা থাই এর নিচের অংশ– ফোকাস্ করে একটা ছবি তুলে মদন-বেয়াইমশাই-কে ডেসপ্যাচ করে দিলেন।

” গরমে মনে হচ্ছে এই সায়া- টা- ও খুলে ফেলে দেই ” নীচে ক্যাপশন দিলেন তিপ্পান্ন বছর বয়সী সুন্ধরী বিধবা মালতীদেবী।

” তাই নাকি বেয়াইনদিদি?আপনার পেটিকোটের নীচে প্যান্টি পরা আছে তো ? পেটিকোট খুলে ফেলে দিন না বেস্ক্রাইনদিদিমণি । ”

মদনের হোয়াটস্ অ্যাপ বেয়ে বেয়ে যেনো তরলাবৌমা-র এই সুন্দরী বিধবা মাতৃদেবী-র বিছানার দিকে এগিয়ে যাওয়া ।

” আপনার কি মাথা খারাপ হয়ে গেছে? এই গরমে সায়া-র নীচে আবার আমি প্যান্টি পরে থাকবো? আমার ‘ওখানটা’ তো ঘেমে জ্যাবজ্যাব করবে বেয়াইমশাই । ” মালতী দেবী ভারচুয়ালী যেন তাঁর ৬৭ বছর বয়সী বিপত্নীক বেয়াইমশাই-এর বিছানার দিকে শুধুমাত্র পেটিকোট পরা অবস্থায় এগিয়ে আসছেন।

রাত প্রায় তিনটে ।

দুই প্রবীন নর-নারী — বেয়াইমশাই মদনবাবু এবং বেয়াইনদিদিমণি মালতীদেবী- কাম উথলে উঠছে হোয়াটস্ অ্যাপ-এ।


“কি হোলো বেয়াইমশাই? আপনার একটা ছবি দিন এখনকার। খুব দেখতে ইচ্ছে করছে আমার এখন ❤️”


মদনবাবু-র আর নিজেকে ধরে রাখা সম্ভব হোলো না। তিনি নিজের প্রথম ছবি- খালি গায়ে শুধুমাত্র লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে– আর– চেংটুসোনাটা ঠাটিয়ে লুঙ্গীর ওখানটা “তাঁবু” খাটিয়ে রয়েছে– এই ছবিটা সরাসরি বেয়াইনদিদিমণি মালতীদেবী-র হোয়াটস্ অ্যাপ-এ পাঠিয়ে দিলেন।

এক মিনিট -ও হয় নি– বেয়াইনদিদিমণি উত্তর দিলেন — “ওয়াও– এ কি অবস্থা করেছেন বেয়াইমশাই? উফফফ্ —- আপনার লুঙ্গী-র ওখানটা ওরকম উঁচু হয়ে আছে কেনো ? ঊফফফফফ্ কি অসাধারণ সুন্দর লাগছে আপনার আদুল গায়ে ছবিটা– কি সুন্দর পাকা- ধবধবে সাদা রঙের লোমে ভরা আপনার বুক। কি কিউট আপনার নোয়াপাতির মতোন ভুঁড়ি । আমার তো এখনি ইচ্ছে করছে এই রাত তিনটের সময় একটি ওলা / উবের ক্যাব ডেকে সোজা আমার মেয়ে-র বাড়ীতে চলে যাই। আপনার তো ‘ওটা’ পুরো দাঁড়িয়ে গেছে দেখছি। প্লিজ বেয়াইমশাই– একবারটি আপনার ওখান থেকে লুঙ্গী-টা সরান না। আপনার ‘ওটা’ দেখতে ভীষণ ইচ্ছে করছে আমার। ”


বেয়াইনদিদিমণি মালতী-দেবী, তথা, বৌমা তরলা-সুন্দরী -র শুধু মাত্র সাদা রঙের ফুলকাটা কাজের সুন্দর পেটিকোট-টা ততক্ষণে অপর প্রান্তে দড়ি-টা আলগা করে পেটিকোট-খানা উপরে তুলে ওনার ঝুলন্ত “লাউ-জোড়ার উপর বেঁধে ফেলেছেন। ফলতঃ- – – মালতী-দেবীর ফর্সা ফর্সা পা দুখানা এবং হাঁটুজোড়া- ও- দুই ফর্সা ভরাট ভরাট উরুযুগল-এর নিম্নভাগ অনাবৃত হয়ে পড়লো । একটু আগে তাঁর বিবাহিতা কন্যা রূপসী তরলা-র কাকাশ্বশুড় মহাশয় মদনবাবু খালি গায়ে শুধুমাত্র লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে ওনার ঠাটানো ল্যাওড়াখানা লুঙ্গী-র ভেতর রেখে লুঙ্গী-র ঐ অংশটা একখানা তাঁবুর মতোন উঁচু করে মালতীকে হোয়াটস্ অ্যাপে যে ছবি পাঠিয়েছেন, সে ছবি দেখে তরলা-র মা ৫৩ বছরের বিধবা ভদ্রমহিলা মালতী-দেবী ভীষণ রকম কামোত্তেজিত হয়ে পড়েছেন। বেয়াইমশাই এই ৬৬- ৬৭ বছর বয়সে ওনার এমন সবল শক্তিশালী চেংটুসোনাটা মেইনটেইন করে রেখেছেন– — সে কথা চিন্তা করতে করতে আর সামলাতে পারছেন না নিজেকে মালতীদেবী । বিশেষ করে, বেয়াইমশাই মদনবাবু-র উত্থিত পুরুষাঙ্গ-টা ( চেংটুসোনা-টা , মালতী দেবী আবার পুরুষাঙ্গ-কে চেংটুসোনা বলে ডাকেন ) সরাসরি উন্মুক্ত অবস্থায় না দেখে , স্থির থাকতে পারছেন না। ইতিমধ্যেই কামের তাড়নায় মালতী-দেবীর আবার সাদা কাটাকাজের পেটিকোটটাতে ওনার গুদুসোনাটা থেকে ফোঁটা ফোঁটা রাগরস পড়ে ভিজে গেছে। তিনি আবার বেয়াইমশাই মদনবাবু-র উদ্দেশ্যে হোয়াইটস। হোয়াটস্ অ্যাপে—“কি ব্যাপার বেয়াইমশাই — আপনি কি ঘুমিয়ে পড়লেন ? প্লিজ বেয়াইমশাই, একবার আপনার ওখান থেকে লুঙ্গী-টা সরিয়ে আপনার জিনিষটা দেখান । ”


বেয়াইনদিদিমণি মালতী-দেবীর ধৈর্যের পরীক্ষা যেনো চলছে। আবার ম্যাসেজ এলো বেয়াইমশাই মদনবাবু-র উদ্দেশ্যে হোয়াটস্ অ্যাপ-এ–“কি হোলো বেয়াইমশাই? ঘুমিয়ে পড়লেন নাকি আপনি? একবার আপনার লুঙ্গী-টা সরান না আপনার ‘ওখান’ থেকে ?”


মদনবাবু পাগল হয়ে গেলেন- – বৌমা-র মা তো দেখছি নাছোড়বান্দা । আমার ল্যাওড়াখানা না দেখে উনি ছাড়বেন না। মদনবাবু এইবার একটা কাজ করলেন। বিছানা থেকে কোনোরকমে উঠে সোজা গিয়ে তাঁর শোবার ঘরের টিউবলাইট-টা জ্বালিয়ে দিয়ে নিজের লুঙ্গী খুলে ফেলে বিছানাতে লুঙ্গী-টাকে একধারে থুপ করে রেখে বিছানাতে ফিরে এসে চিৎ হয়ে শুয়ে থাকা অবস্থায় নিজের পুরো ঠাটানো ল্যাওড়াখানা-র ছবি এবং নিজের ছেড়ে রাখা নীল রঙের চেক চেক লুঙ্গী-র ছবি নিজের মুঠোফোন-এ তুললেন। প্রথমেই মদন হোয়াটস্ অ্যাপ-এ বেয়াইনদিদিমণি মালতী-দেবীর উদ্দেশ্যে কেবলমাত্র লুঙ্গী র ছবিটা পাঠিয়ে ঘাপটি মেরে বিছানাতে পড়ে রইলেন। এক মিনিট-ও কাটে নি—“উফফফ্ উমমমমমমম্ আমার নটি বেয়াইমশাই– আপনি আপনার লুঙ্গীটা…………….:” ” দেখতে ইচ্ছে করছে খুউউউব আপনাকে একদম একদম এখুনি লুঙ্গী-খোলা অবস্থায় “❤️


মদনবাবু-র ল্যাওড়াখানা তিরতির করে কাঁপছে “”বেয়াইনদিদিমণি– আমি কি ‘নটি’?” এই বার্তা হোয়াটস্ অ্যাপ এ লিখেই ওনার পুরো বুক থেকে দুই পায়ের পাতা অবধি ডাইরেক্ট উলঙ্গ- ল্যাওড়াখানা খাঁড়া করা ছবিটি বেয়াইনদিদিমণির উদ্দেশ্যে প্রেরণ করে দিলেন।

মালতী দেবী সাথে সাথে অপর প্রান্ত থেকে রিপ্লাই দিলেন —

-” ইসসসসসসসসসসসস্ কি অবস্থা করে ফেলেছেন বেয়াইমশাই আপনার নটি-টার— উফফফফফফফফফফফ্ কি সুন্দর– কি সুন্দর — হৃষ্টপুষ্ট আপনার নটি-টা– আমি আর পারছি না যে আমার বাসাতে থাকতে– আমি আমি আআআমি……..?” আর কিছু লেখা এলো না। হঠাৎ– হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্— মদনবাবু পুরো উলঙ্গ হয়ে বিছানা থেকে উঠে পড়ে ছটফট করছেন- শোবার ঘরে দেওয়াল ঘড়িতে রাত তিনটে পঁচিশ– কাঁপা কাঁপা হাতে মদনবাবু পাঠিয়ে দিলেন পুরো ল্যাংটো হয়ে থাকা ওনার ছবি বৌমা তরলা-র মা মালতী দেবী কে। ইসসসসসসসসসসসসসসস


মদনবাবু চমকে উঠলেন। এ কি দৃশ্য দেখছেন মদন তাঁর মুঠোফোন-এর পর্দা-য়? হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ এসেছে স্বয়ং মালতী দেবী— মানে— বেয়াইনদিদিমণির কাছ থেকে । উত্তেজনাতে মদনবাবু-র হাত কাঁপছে- রিসিভ করা মাত্র-ই এক অপ্রত্যাশিত দৃশ্য– বেয়াইনদিদিমণি উন্মুক্ত স্তনযুগল ইষৎ ঝুলে আছে- ফর্সা লদলদে শরীরখানা ৫৩ বছর বয়সী প্রৌড়া ভদ্রমহিলা শুধু মাত্র সাদা রঙের ফুলকাটা কাজের সুন্দর পেটিকোট টা পরে মিটিমিটি হাসছেন— মদনবাবু-র মুখ থেকে কোনো কথা বার হচ্ছে না– এমন কি “হ্যালো” শব্দটা-ও বেরোল না। উফফফফফফফফ্ বেয়াইনদিদিমণির কি বড় বড় দুধুজোড়া– ইষৎ ঝুলে পড়া সুপুষ্ট স্তনযুগল– কালচে বাদামী রঙের অ্যারিওলা —- একজোড়া বাদামী রঙের কিসমিস— উফফফ্– বেয়াইনদিদিমণি হাতের একটা আঙুল দিয়ে নিজের মুখে একদম আওয়াজ করবেন না প্লিজ বলে ইশারা । আরেকটি হাত দিয়ে বেয়াইনদিদিমণি ওনার পেটিকোটের উপর ঠিক গুদের ওপর ডলছেন। প্রথমে আস্তে আস্তে মোলায়েম করে মালিশ করছেন বেয়াইনদিদিমণি ওনার পেটিকোটের উপর দিয়ে ওনার গুদুসোনাটা– ক্রমশঃ জোরে জোরে জোরে– ইশারা করলেন মদন-বেয়াইমশাই-কে ওঁর পুরুষাঙ্গটা ভালো করে দেখাতে– ইঙ্গিত বুঝতে অসুবিধা হোলো না চরম মাগীখোর বেয়াইমশাই-এর ।


মদনবাবু ডানহাতে মুঠো করে ধরে ওনার ঠাটানো ল্যাওড়াখানা নাড়াতে আরম্ভ করলেন । বেয়াইমশাই পুরো ল্যাংটো আর বেয়াইনদিদিমণির শুধু মাত্র সাদা রঙের ফুলকাটা কাজের সুন্দর পেটিকোট পরা । মালতী দেবী — ৫৩ বছরের কামপিপাসী বিধবা মাগী সতী সেজেছে– রাত হোলো সোয়া তিনটে — হোয়াটস্ অ্যাপ ভিডিও কল-এ কেবল মাত্র পেটিকোট পরে দুধুজোড়া দেখিয়ে ৬৭ বছর বয়সী লম্পট কামুক ভদ্রলোক বেয়াইমশাই -এর সাথে হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ এ ভারচুয়াল কামলীলা করছে– পেটিকোটের দড়িটা সতীখানকী সাইড করে বেঁধেছে। গুদের ওপরে থলথলে তলপেটের এক ইঞ্চিও দেখা যাচ্ছে না। আবার ইঙ্গিত করলেন বেয়াইনদিদিমণি মালতী ল্যাংটো বেয়াইমশাই-এর প্রতি–“ওরে বোকাচোদা– তোর আখাম্বা চেংটুসোনাটা হাতে মুঠো করে ধরে খিঁচতে থাক্ মাদারচোদ ” উফফফ্– ট্রিপল-এক্স বেয়াইমশাই আর ট্রিপল-এক্স বেয়াইনদিদিমণি।


মদনবাবু খ্যাচ্ খ্যাচ্ খ্যাচ্ করে ওনার ঠাটানো পুরুষাঙ্গটা ধরে খিঁচতে আরম্ভ করলেন— উফফফ্ — সোনাগাছি-র বয়স্কা মাসীর মতোন নিজের ঠোঁট দাঁত দিয়ে কামড়ে এক চোখ মেরে মালতী-দেবীর পেটিকোটের দড়িটা আলগা হয়ে গেলো— ওফফফফফ্- – লোমের আভাস গুদের উপর– পেটিকোটের অধঃপতন মাঝপথে আটকে গেলো– পেটিকোট যেন বলে উঠলো-‘ ও মদন আসো না- আমি আটকে গেছি মালকিন মালতী-দেবীর লদকা পাছাখানা তে । তুমি হাতে ধরে আমাকে ভূপাতিত করে দাও।

মদনবাবু পাগল হয়ে গেছেন– বলে উঠলেন– ” ও বেয়াইনদিদিমণি– পেটিকোট টা পুরোটা নামান না ”

“” ইসসসসসসস্ কি অসভ্য বেয়াইমশাই আপনি– আপনি এসে আমার পেটিকোট নামিয়ে দিন না– আমার লজ্জা লাগে না বুঝি?”


এরপরে পেটিকোট টা পুরোটা নামালেন মালতী দেবী—–ঊফফফফফফফ্ কে বলবে বেয়াইনদিদিমণি– পুরো-দস্তুর বেশ্যামাগী যেনো। কালচে কোঁকড়ানো লোমের আবরণে আবৃত গুদ। বেয়াইনদিদিমণির গুদ। আর এদিকে উলঙ্গ মাগী দেখে হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ এ মদনবাবু-র ল্যাওড়াখানা খিঁচতে খিঁচতে এক সময় বিচি টাসিয়ে উঠলো । ফোঁটা ফোঁটা মদনরস লেগে আছে সরু সুতোর মতোন মদনের ল্যাওড়াখানার মুন্ডিটা র চেরা মুখে — ও পারে — গোলাপী রঙের জিভ বার করে মালতী-বেয়াইনদিদিমণি চাটছে বেয়াইমশাই-এর চেংটুসোনাটা । ইসসসসসসসসস্ মালতী নিজের বামহাতে মোবাইল ফোন ধরে, ডানহাতের একটা আঙুল দিয়ে নিজের গুদের ভেতর খচখচখচখচখচখচ খচখচখচখচ খচখচখচখচ করে গুদ খিঁচছেন। আহহহহ উহহহহহ আওয়াজ হচ্ছে । দিগবিদিক জ্ঞান শূণ্য হয়ে ৬৭ বছরের লম্পট কামুক বেয়াইমশাই ল্যাওড়াখানা খিঁচতে খিঁচতে আহহহসসসস মালতী মালতী মালতী মালতী মালতী মালতী মালতী করছেন । অপর প্রান্তে মদন ও মদন ও মদন থোকাবিচিটাকে ফোকাস্ করো সোনা– ইসসসসসস্ কতো ফ্যাদা জমিয়েছো গো – মদনসোনা– সব বার করো — আমি দেখতে চাই


আআআআআআআআআআহহহহহহহ


ঘন থকথকে বীর্য্য- ধারা ভলভল ভলভল ভলভল ভলভল ভলভল করে উদ্গীরণ করে দিলেন মদনবাবু ।

মালতী-দেবীর-ও রাগমোচন এক সাথে উমমমমমমমমমমমমম করতে করতে হয়ে গেলো। রাত প্রায় তিনটে পঁয়তাল্লিশ মিনিট ঘড়িতে।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url