গরম কড়াই আর নেতানো বেগুন- পর্ব ২ ।

আগের পর্ব 

পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদনচন্দ্র দাস মহাশয়ের আর যেনো বিশ্রাম নেই। ধ্বজভঙ্গ পোষ্য ভ্রাতুষ্পুত্রকে বিবাহ দিয়ে তার নববধূকে ও তার বিধবা শাশুড়ীমাতাকে ভোগ করবার কামঘন সিরিজ।


মদনবাবু সম্পূর্ণ উলঙ্গ হয়ে, বাথরুমের ভিতর আলো জ্বালা অবস্থায় এক মনে দুই চোখ বুঁজে- বাথরুমের দরজা -র দিকে পিছন ফিরে ওনার ভাইপো সুবিনয়-এর কামপিপাসী সহধর্মিনী তরলা-বৌমা’র সুদৃশ্য গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টাতে ওনার সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ল্যাওড়াখানা ঘষে ঘষে ঘসর ঘসর করে হস্তমৈথুন করে চলেছেন নিস্তব্ধ রাতে। বাথরুমের দরজা ভিতর থেকে ছিটকানি বন্ধ করতে বেমালুম ভুলে গেছেন । ইসসসসসসস্। এদিকে ভেড়ুয়া সুবিনয়বাবু -র কাছ থেকে যৌনসুখ থেকে বঞ্চিত হয়ে একটা পাতলা গামছা উদলা শরীরে কোনোরকমে জড়িয়ে তরলা পেচ্ছাপ করতে বাথরুমের দিকে অগ্রসর হোলো ওদের বেডরুম থেকে ।


পা টিপে টিপে বাথরুমের দরজা-টার একদম কাছে এসে তরলা বন্ধ দরজার ঠিক বাইরে কান পেতে শোনার চেষ্টা করতে লাগলো কাকাবাবু মদনের কন্ঠস্বর । এ কি ? দরজার পাল্লা দুটো-র ঠিক মাঝখানে একটা সরু এক চিলতে গ্যাপ। আলো ভিতর থেকে আসছে। কাকাশ্বশুর মশাই কি তাহলে টয়লেটের দরজার ছিটকিনি ভিতর থেকে আটকাতে ভুলে গেছেন? না– উনি ইচ্ছে করে আটকান নি। দরজার দুটো পাল্লার মধ্যবর্তী সরু ফাঁক দিয়ে পর্যবেক্ষণ করে তরলা যা দেখতে পেলো– তাতে তরলাবৌমার নিঃশ্বাস যেন আটকে এলো– এ কি ? কাকাশ্বশুর তরলা-র গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টা নিয়ে ওনার পুরুষাঙ্গটাতে সমানে ঘষছেন আর আহহহহহহহহ আহহহহহহ করছেন।


ইসসস্ কাকাবাবু এ কি করছেন ? আহহহহহহহহ তরলা– আহহহহহহহহ তরলা করতে করতে নিজের ভাইপোর বৌ-এর অমন সুন্দর গোলাপী রঙের কাটাকাজের পেটিকোটে নিজের অসভ্য-টা ঘষে চলেছেন। কি অসভ্য খুড়শ্বশুরমশাই । ইসসসসসসসসস্ — তা হলে কি খুড়শ্বশুরের মনে ধরেছে তাঁর সুন্দরী বৌমাকে? দেখি তো কতোক্ষণ ধরে খুড়শ্বশুরমশাই ওনার অসভ্য-টা আমার পেটিকোটে ঘষেন। একদম আওয়াজ করা চলবে না। একটু ঘাড় কাঁত করে – একটু পজিশন বদলিয়ে তরলা দেখবার চেষ্টা করলো যে তার খুড়শ্বশুরের অসভ্য-টা দেখতে পারা যায় কিনা। ওনার অসভ্য-টার সাইজ কি রকম ? একটু দেখতে পারলে হোতো । কিন্তু কিছুই দেখতে পাওয়া যায় না । কেবলমাত্র ওনার কালচে বাদামী রঙের ছোপ-ছোপ মার্কা পাছা আর নীচে দুলতে থাকা ওনার লোমশ অন্ডকোষ দেখা যাচ্ছে। বেশ হৃষ্টপুষ্ট অন্ডকোষ কাকাশ্বশুরের । ইসসসসসসসসস কাঁচা পাকা লোমে ঢাকা।

তরলাবৌমার ওদিকে বেশ পেচ্ছাপ পেয়ে গেছে– ওর তলপেটটা টনটন করছে। কিন্তু খুড়শ্বশুর মহাশয় মদনবাবু-র ওর পেটিকোটে “অসভ্য”-টা সমানে খিঁচে চলেছেন ।। বিরামহীন ভাবে। মুখ দিয়ে ” তরলা ” “তরলা ” ” আহহহহহ আহহহহহ” আওয়াজ করে চলেছেন। নির্ঘাত উনি ওনার বৌমা তরলা-র অমন সুন্দর গোলাপী কাটাকাজের পেটিকোটে টা নষ্ট করবেন ফ্যাদা ঢেলে। তার মানে একটা কথা জলের মতোন পরিস্কার যে- এই বুড়ো কাকাবাবু তরলাবৌমার নধর শরীরখানা কামনা করেন। নিজের বর সুবিনয় একটা ভেড়ুয়া। বাঁড়া আর শক্ত হয় না। আর কোনোও দিন-ও শক্ত হবে না। তা গোপনে যদি খুড়শ্বশুরমশাই মদনবাবু-র দৃষ্টি আকর্ষণ করে ওনার বিছানাতে যাওয়া যায়— ক্ষতি কিসের ? কিন্তু অ্যাপ্রোচ করবে নিজের কাকাশ্বশুরকে? আচ্ছা এখন যদি আস্তে করে দরজার পাল্লা ঠেলে বাথরুমে ঢুকে পড়ে কাকাবাবু-কে হাতেনাতে ধরা যায়? আপনি আমার পেটিকোটে কি করছেন ? উফফফফফফ্। তরলাবৌমার গুদে যেনো আগুন জ্বলে উঠলো।

আহহহহহহহহহহ তরলা

আহহহহহহহহহহ তরলা

আহহহহহহহহহহ তরলা

মদনবাবু-র চোখ দুটো বুঁজে ওনার সুন্দরী বৌমার সুন্দর গোলাপী কাটাকাজের পেটিকোটে ধোন খেঁচা।

আর অপেক্ষা করা চলে না। তোয়ালে জড়ানো আধা-উলঙ্গ তরলা মনস্থির করে ফেললো– যা হবার হোক গিয়ে যাক্— বাথরুমের ভেজানো দরজার পাল্লা দুটো নিঃশব্দে দুই হাত দিয়ে সরিয়ে তরলা ঐ আধাল্যাংটো অবস্থায় সরাসরি বাথরুমের ভিতর ঢুকে উলঙ্গ কাকাশ্বশুর মদনবাবু-কে জাপটে ধরে ফেলবে। ঐ ম্যাদামারা স্বামী সুবিনয়বাবু এখন নিস্তেজ হয়ে ঘুমোচ্ছে। কারণ একবার ভুচভুচ করে বীর্য্য উদ্গীরণ করে সুবিনয়বাবু কেলিয়ে পড়েন। যেমন ভাবা– তেমন কাজ — তরলা মেনিবিড়ালের মতোন আস্তে আস্তে পা টিপে টিপে বাথরুমের দরজা একটু আলগা করেই সোজা কাকাশ্বশুর মদনবাবু-র পিছনে গিয়ে দুই হাতে শক্ত করে মদনবাবু-কে পিছন থেকে জাপটে ধরে ফেললো । আচমকা এইরকম একটা ব্যাপার মদনবাবু কল্পনাও করতে পারেন নি। “কে কে” বলামাত্র মদনবাবু আর কিছু বলতে পারলেন না। তরলা বৌমার বলিষ্ঠ ডান হাত-খানা ততোক্ষণে মদনবাবু-র মুখ সজোরে চেপে ধরেছে। শাঁখা- বালা- চুরি-র ঝিনঝিন আওয়াজে মদনবাবু টের পেলেন — পিছনে তো বৌমা তরলা। এ রাম। কি লজ্জার কথা । ইসসসসসসসস্। মদনবাবু এদিকে ঘুরে তরলা বৌমার দিকে তাকাতে-ই– তরলা— ” একদম চুপ করে থাকুন। একেবারে আওয়াজ করবেন না। আমার পেটিকোট খুব পছন্দ হয়েছে দেখছি আপনার ” অকস্মাৎ নীচের দিকে তাকিয়ে স্থির হয়ে গেলো তরলা । ইসসসসসসসসস্ খুড়শ্বশুরমশাই -এর অসভ্য-টা কি মোটা আর লম্বাটে ধরনের। পুরো একটা দানব । কাঁচা-পাকা লোমের মধ্যে ঝুলছে খুড়শ্বশুরের একটা টসটসে বিচি।

” আমি তো আপনাকে খুব আদর করতে চাই কাকাবাবু । দুষ্টু কোথাকার — আমার পেটিকোটে আপনি আপনার ধোন খিঁচছেন? ইসসসসসসসস- কি অসভ্য আপনি”?

” বৌমা আমাকে ক্ষমা করো। তোমার দুটি পা ধরছি। ” মদনবাবু ফিসফিস করে বললেন ।

” ঠিক আছে– ঠিক আছে– আপনাকে লুঙ্গীটা পরিয়ে দেই। আপনি আস্তে আস্তে পা টিপে টিপে বাথরুমের থেকে বার হয়ে সোজা আপনার বিছানাতে চলে যান। আমার ভীষণ টয়লেট পেয়েছে। যান তো এখন। দরজা বন্ধ করবেন না। আপনার ভাইপো যেন একদম টের না পায় । দেখি আপনার ধোনটা। ইসসসসসসসসসসস কি সুন্দর আপনার অসভ্যটা” বলে তরলা বামহাতে খুড়শ্বশুরের ঠাটানো সুসুমনাটাকে কপাত করে ধরে কচলে কচলে বললো –“উফফফফফ্ কি সুন্দর আপনার সোনা-টা। এখন চুপ করে গিয়ে শুয়ে পড়ুন কাকাবাবু । আমি আপনার ভাইপো-টা-কে দেখে আপনার ঘরে আসছি। একদম আওয়াজ করবেন না। যান। ”

মদনবাবু-কে যত্ন করে লুঙ্গী পরাতে পরাতে তরলা ফিসফিস করে বললো– ” কি সুন্দর আপনার বিচিখানা” বলে হাত বুলোতে লাগলো। আধা উলঙ্গ তোয়ালে ঢাকা বৌমা তরলাকে মদনবাবু একবার কাছে টেনে হামি দিতে চেষ্টা করলেন। বুদ্ধিমতী তরলাবৌমা মদন খুড়শ্বশুরকে কোনোরকমে নিরস্ত করে বাথরুমের বাইরে বের করে দিয়ে ভিতর থেকে দরজার ছিটকিনি বন্ধ করে কমোডে মুততে বসলো। মহিলাদের গুদে লোম থাকলে পেচ্ছাপ বার হবার সময় একটা অদ্ভূত আওয়াজ হয়- ছুরছুরজুরজুর করে। মদনের কানে আওয়াজ যেতেই মদন একটু থমকে দাঁড়িয়ে বৌমা তরলা-র হিসু করবার ব্যাপার কল্পনা করতে করতে ওনার ধোনটা ঠাটিয়ে তুললেন। এখানে আর দাঁড়িয়ে থাকা নিরাপদ নয় একেবারে। সোজা উনি নিজের ঘরের দিকে গিয়ে দরজা ভেজিয়ে রেখে বিছানাতে শুইয়ে পড়লেন। ঘড়িতে রাত একটা। ঢং করে একটা ঘন্টা পড়লো। ঘাপটি মেরে বিছানাতে পরে রইলেন– তরলা বৌমা কি একবার আসবে এই গভীর রাতে তার খুড়শ্বশুরের কাছে?


ওদিকে তরলা পেচ্ছাপ সমাপন করলো। এখন ভাবছে যে কাকাশ্বশুরের ঘরে একবার যেতে হবে। আজ একবার একটা ট্রেলার হয়ে যাক্। পরে এই ধোনকুমার খুড়শ্বশুরের অসভ্য-টা চেখে দেখবে মুখে নিয়ে খুব চুষবে । উফফফফফফ্ কে বলবে আটষট্টি বছর বয়স কামুক খুড়শ্বশুরের । কি সুন্দর লম্বা আর মোটা ওনার কামদন্ডটা ।


মদনবাবু পা টিপে টিপে বাথরুম থেকে নিজের শোবার ঘরে ফিরে গেলেন। এমন একটা অপ্রত্যাশিত ঘটনা ঘটে যাবে– মদনবাবু কল্পনাও করতে পারেন নি । বেশ উনি ভাইপো-বৌমা তরলা-সুন্দরীর কামোত্তেজক গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টাতে ওনার লুঙ্গী খুলে নির্জন রাতে বাথরুমে ওনার ঠাটানো ল্যাওড়াখানা খিঁচছিলেন– সামান্য একটা ভুল– বাথরুমের দরজা-টার ছিটকিনি ভেতর থেকে বন্ধ করে যে ধোন খিঁচবেন বৌমার পেটিকোটে– দরজার ছিটকিনি আটকাতে বেমালুম ভুলে গেছেন– আর কখন যে বৌমা তরলা ঐরকম একটা তোয়ালে জড়ানো আধাল্যাংটো শরীরটা নিয়ে বাথরুমে পেচ্ছাপ করতে এসে পড়বে–:– মদনবাবু ঘুণাক্ষরেও টের পান নি। বৌমার কাছে তিনি একেবারে হাতেনাতে ধরা পড়ে গেলেন। বৌমা তরলা-র লদলদে শরীরখানা উফফফফফফ্– সুগন্ধী ল্যাভেন্ডার ডিউ পাউডারের গন্ধ– এলোচুল– কোদলা কোদলা ম্যানাযুগল- লদকা পাছাখানা কল্পনা করতে করতে মদনবাবু নিজের ঘরে বিছানাতে লুঙ্গী পরা অবস্থায় শুইয়ে ছটফট করতে লাগলেন। মুঠোফোন-এ ঘড়িতে রাত একটা পাঁচ। বাথরুম থেকে করিডোর দিয়ে নিজের ঘরে ফিরে আসবার সময় তাঁর ভাইপো ধ্বজভঙ্গ সুবিনয়-এর ফড়ফড়থ – ফড়ফড়থ- ফড়ফড়থ করে নাক ডেকে অঘোরে ঘুমোচ্ছে– মদনবাবু কান খাঁড়া করে একটু আগে শুনে এসেছেন। বৌমা তরলাকে ভালো করে লাগাতে না লাগাতেই সুবিনয় বীর্য্য উদ্গীরণ করে দিয়ে কেলিয়ে পড়ে অঘোরে ঘুমিয়ে আছে। বৌমা তরলা ঐরকম ধ্বজভঙ্গ স্বামীটার কাছে যৌনসুখ থেকে বঞ্চিত হয়ে একে রেগে অগ্নিশর্মা হয়ে আছে। এক ঝলক হলেও বৌমা তরলা , খুড়শ্বশুর মদনবাবু-র আখাম্বা চেংটুসোনাটা আর থোকাবিচিটাকে ঠিক একবার মেপে নিয়েছে।


মদনবাবু-র শোবার ঘরে হলুদ নাইট ল্যাম্প জ্বলছে। শীততাপনিয়ন্ত্রিত পরিবেশে সুশীতল পরিবেশে কামুক লম্পট বিপত্নীক মাগীখোর মদনবাবু খালি গায়ে শুধুমাত্র লুঙ্গী পরা অবস্থায় বিছানাতে অপেক্ষা করছেন- ওনার নীল চেক চেক লুঙ্গী তাঁবু খাটিয়ে রয়েছে । কখন তাঁর ভাইপো নপুংশক সুবিনয় -এর কামপিপাসী বৌ তরলা আসবে তাঁর বিছানাতে। বৌমা তরলা-র নির্দেশ অনুসারে মদনবাবু ওনার শোবার ঘরে দরজা আবজিয়ে রেখেছেন ছিটকিনি না বন্ধ করে। পিন-ড্রপ সাইলেন্স । পাড়ার দুটো লেড়ীকুত্তা ঘৌ ঘৌ ঘৌ করে সেই সাইলেন্স ভেঙে খানখান করে দিলো। পাঁচ মিনিট- দশ মিনিট- পনেরো মিনিট প্রায় হতে চললো। মদনবাবু-র ধৈর্যের পরীক্ষা চলছে– কখন তরলা বৌমার আগমন হবে তাঁর শয়নকক্ষে ।

অকস্মাৎ মদনবাবু-র শোবার ঘরের অনতিদূরে ছুন-ছুন-ছুন আওয়াজ আসছে যেনো । মদনবাবু-র প্রশ্বাস- নিঃশ্বাস দ্রুত গতিতে চলছে- বুকের বামদিকে হৃৎপিন্ড দপ-দপ-দপ-দপ করে গতিবেগ বৃদ্ধি করছে। দরজার পাল্লা দুটো আস্তে করে খুলে গেলো- এক অপূর্ব সুন্দর কাটাকাজ করা হলুদ রঙের পেটিকোট পরা এলোকেশী রমণী শ্রীমতী তরলাবৌমার আগমন—- উফ্– হলুদ রঙের কাটাকাজের পেটিকোট-টা-র সাদা দড়িটা তরলাবৌমার ডবকা ডবকা ম্যানাযুগল-এর উপর বাঁধা । নাকে রূপোলী নথ চিকচিক করছে । তরলা বৌমার শরীর থেকে ল্যাভেন্ডার ডিউ পাউডারের গন্ধ উমমমমমম করে আসছে- যেন – বার্তা দিচ্ছে-

“ওগো আমার নাগর,

তোমার বৌমা ডাগর ডাগর ।”

মদনবাবু-র চোখ দুটো স্থির । মাগী হলুদ রঙের কাটাকাজের পেটিকোট পরে এসেছে- মদনের ঘরে আভা হলুদ নাইট ল্যাম্প আর কামদেবী তরলা বৌমার পেটিকোট হলুদ। মদনবাবু-র আর তর সইছে না । মাগী পিছন ফিরে দরজার ছিটকিনি বন্ধ করে দিলো খুব আস্তে করে– যাতে কোনোরকমে টের না পায় সুবিনয় ।


বৌমা যখন বিছানাতে চিৎ হয়ে ধোন লুঙ্গী-র ভিতরে খাঁড়া অবস্থায় কাকাশ্বশুরের দিকে পিছন ফিরে অতি সাবধানে কাকাশ্বশুরের দিকে হলুদ পেটিকোটে ঢাকা লদকা নিতম্বখানা তাক করে কাকাশ্বশুরের বেডরুমের দরজার ছিটকিনি বন্ধ করছিলো– মদনের ছেষষ্টি–বয়স-উর্দ্ধ দুটো চোখ বিস্ফারিত অবস্থায় পর্যবেক্ষণ করলো– কামপিপাসী বৌমা তরলা-র পাছার খাঁজে হলুদ পেটিকোট কিরকম অসভ্যের মতোন ঢুকে আছে। পেটিকোট যখন রমণীর পাছার খাঁজের মধ্যে ঢুকে যায়- – সে দৃশ্য অবলোকন করলে আঠারো থেকে আশি বছর বয়সী যে কোনোও কাম-রসিক পুরুষের মনে ও ধোনে আলোড়ন হবে-ই-ই। মদনবাবু-র ক্ষেত্রে এর কোনোও ব্যতিক্রম হোলো না– ওনার মন ও ধোন বলে উঠলো–“ওরে বেশ্যামাগী রেন্ডী-বৌমা- একটি দরজার ছিটকিনি লাগাতে কতো মিনিট সময় লাগে?” সত্যি কথাটা বললেন না মুখে মদনকাকু– কারণ – – তরলাবৌমা-র কড়া-আদেশ- – একদম আওয়াজ করা চলবে না।


“বৌমা তোমার পে-পে-পেটিকোট – এর সাইজ কতো ? বিয়াল্লিশ সা-সা-সাইজ?”– মদনবাবু তোতলাতে তোতলাতে বললেন–” মামণি- – সু-সু-সু-বিনয় ভালো করে ঘুমিয়েছে তো ?”


দরজায় ছিটকিনি বন্ধ করে-ই, তরলাবৌমা ওর মুখে ওর ডান-হাতের একটি আঙুল রেখে একদম চুপ করে থাকার নির্দেশ দিলো কাকাশ্বশুরের উদ্দেশ্যে ।


নীচের দিকে তাকিয়ে স্থির হয়ে গেলো আবার মদন-কাকাশ্বশুরের চোখ দুটো। একটু আগে যখন মাগী বাথরুমে কেবলমাত্র একটি টাওয়েল শরীরে কোনোরকমে জড়িয়ে আধা-উলঙ্গ অবস্থায় পেচ্ছাপ করতে গিয়ে কাকাশ্বশুরকে তার গুলাবী-পেটিকোটে ওনার ধোন খিঁচতে দেখে হাতে-নাতে ধরে ফেলেছিলো- তখন কিন্তু এই তরলামাগী-র দুই পায়ে মল্ পরা ছিলো না। অথচ– এখন মাগী দুই পা-এ মল্ পরে এসেছে। তাহলে তরলামাগী আজ রেতে-ই কাম-চূড়ামণি- কাকা-শ্বশুর-কে দিয়ে নিজের গুদুসোনাটা চোষাতে চোষাতে বেত-এর মতোন “বেঁকে যাবে “?


গুটি গুটি পায়ে এগিয়ে আসছে মদনবাবু-র বিছানার দিকে– হলুদ রঙের কাটাকাজের পেটিকোট-টা– থুরি- – হলুদ রঙের কাটাকাজের পেটিকোট – পরিহিতা মিনুযুগল ঢাকা কামপিপাসী বৌমা তরলা । উফফফফফ্ — আর – – ছুছুং ছুছুং ছুছুং ধ্বনি। মাগী একদম তৈরী হয়ে এসেছে ।


টিক টিক টিক টিক – রাত একটা পঁচিশ বড় দেওয়াল ঘড়িতে মদনবাবু-র শোবার ঘরে।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url