নিশোর সারপ্রাইজ সপ্তম পর্ব

আগের পর্ব

দ্বিপা এবার একরকম কেদে উঠে বললো, মরে গেলাম আমি, আমি আর পারবোনা ম্যাম, আমি সেন্সলেস হয়ে যাচ্ছি কেমন যেন?? বলতে বিলতেই দ্বিপা চোখ মুখ খিচে রেখে আমাকে নিয়ে বাথটপেবের কিনারায় এলিয়ে পড়লো। নিশ হেসে দিলো, ইয়াং মেয়েরা তোমাকে সামলাতে পারবেনা কখনোই। ওরা হুশ হারাবে স্বাভাবিক। দ্বিপার চোখে মুখে পানি দিতেই সে জেগে উঠতে থাকলো। একটা সময় নিশোকে বললো- ম্যাম, একঘন্টা ব্রেক নিয়েছিলাম আপনার জন্য। নিশো জবাব দিলো- কেবল ২০/২৫ মিনিট হবে তুমি জয়েন করেছ। দ্বিপা কৌতুহল নিয়ে জিজ্ঞেস করল- ম্যাডাম!! স্যারকে বের করেছেন?? তারপর লাজুকতা নিয়ে আমার দিকে তাকালো। নিশো আর আমি দুজনেই হাসলাম।


দ্বিপা নিজেই বললো-;স্যারের বাড়া দেখে মনে হচ্ছেনা যে, স্যার মাল ফেলেছেন। দিপার মুখে মাল ফেলার কথা শুনেই নিশো আমার বাড়া দ্বিপার গুদ থেকে টেনে বের করে ঝাকাতে ঝাকাতে বললো- এই দুস্টু এই!! মেয়েটা তোমার বিচির মাল পেতে চাইছে…দেবে নাকি ওকে?? দিতে চাইলে দাও ওকে।


আমি নিশোর দিকে তাকালাম- নায়ায়াহ মাই বেবি গার্ল,, মাল আমি তোমাকে দেবো, তুমি তোমার গুদ পোদ বুবস পেট নাভি ঠোট যেখানে চাইবে সেখানেই ফেলবো। কথাটা শুনে দ্বিপার মন খারাপ হলো যেন…নিশো সেটা বুঝতে পেরে দ্বিপাকে বললো- মন খারাপ করেনা মেয়ে…তোমার স্যার আমার পোদের সুখ না নিয়ে মাল ফেলবে না….তুমি তোমার স্যারেকে একটু কেয়ার করবে…ও আমার পোদের সুখ না নিয়ে বিচির রস ছাঢ়বেনা। দিপা অবাক হয়ে বললো, স্যারকে আপনি পোদে নিতে পারবেন ম্যাম?? এত মোটা ধোন??


নিশো হেসে বল্লো- জাস্ট প্লে উইথ হিজ বলস। প্লিজ হিজ বলস, হি উইল প্লিজ ইউর ওয়ালেট। তারপর নিশো দেয়ালে হাত ঠেকিয়ে পাছা বের করে হাটু ভাজ করে দাঁড়িয়ে বললো- এইইইইই ছেলেএএএ….অনেক হয়েছে, আসো এবার!!! নিশো দ্বিপাকে বলো ওর ডিকটা একটু সাক করে দাওনা.. আর প্লিজ স্পিট অন মাই এস হোল দিপা?? বাধ্য মেয়ের মতো আমার বাড়া চুষে একগাদা থুতু নিশোর পোদের ফুটোয় লেপ্টে দিয়ে বললো- আমার বিশ্বাস হচ্ছেনা ম্যাম। তারপর নিশো আমার দিকে তাকিয়ে বললো- দুস্টু ছেলেটা এখন সুখ নেবে তাইনা?? বলতে বলতে বাড়ার মুন্ডপোদের ভিতর গিলে নিয়ে বললো- কাম অন দিপা, লার্ন হাউ টু বিকাম আ রিয়েল ওমেন। দিপা অবাক চোখে তাকিয়ে নিজের গুদে ফিংগারিং করতে লাগলো।


নিশো বল্লো, তুমি আমার পোদের কুমারিত্ব হরন করলে…. তোমার সুখ হলেই আমি খুশি…. পোদের সুখে কোন পুরুষ মাল ঢালছে সেটা নারী হিসেবে ভাবতেও গর্ব হচ্ছে আমার। আমি ধীর গতিতে নিশোর এস ফাক করছি, নিশো দিয়ালে দুহাত ঠেকিয়ে উম্মম আয়ায়াহ উউউফফ আয়ায়াহ অওহহহ সোনায়ায়া আউউউউফ উম্মায়া উহহহুউউ আউউউউউ উফফফফফ এই এই আস্তে চোদ জান প্লিজ একটু আস্তে ঠাপাও আমার পোদে…এত মোটা ধোন পোদের ফুটোয় নেওয়া চারটিখানি কথা না…সফটলি আমার পোদের ফুটোর সুখ নাও বাচ্চায়ায়হ….আমি নিশোর পাছার ফর্সা মাংসের দলা দুহাতে খামছে ধরে ওর এস ফাক করছি….নিশো ঘাড় ঘুরিয়ে মাঝে মাঝে জিজ্ঞেস করছে- কেমন লাগছে জান?? কেমন ফিল পাচ্ছো আমার টাইট পোদে? এই সোনা ছেলে? বলোনা আমার পাছার ফুটো চুদে কেমন সুখ লাগছে???


উত্তর দিলাম – নিশোওঅঅঅঅ তোমার পোদের সুখে দ্বিপার গুদের সুখ ভুলে যাচ্ছি। নিশো কামুকি হাসি দিয়ে দিপার দিকে তাকালো….দিপা আমার বিচিতে সুরসুরি দিচ্ছিল তখন… ওকে বল্লো, ইয়াং লেডি, তুমি স্যারের কথায় মাইন্ড করোনা আবার….পোদের সুখে ও আসলে পাগল হয়ে যায়। দিপা বিচি চুষতে চুষতে রিপ্লাই করলো- আই ক্যান আন্ডারস্টান্ড ম্যাম….পর্ন মুভিতে এতকাল দেখেছি…আজ চোখের সামনে কাউকে কোন মেয়ের এস ফাক করতে দেখে আমার গুদে জল ঝরছে ম্যাম। নিশো হাসলো…আমাকে জিজ্ঞেস করলো- জান, ও জান!! আর কতক্ষন লাগবে তোমার??


অস্পষ্ট কন্ঠে বললাম, এই তো হয়ে এসেছে প্রায়। নিশো আমার মাল ফেলার সময় ঘনিয়ে এসেছে বুঝতে পারলো….দিপাকে বললো, ইয়াং লেডি!! তুমি ওর মালের ফিল পেতে চাইলে তোমার স্যুট শার্ট খুলে আসো এক্ষুনি…নতুবা নস্ট হয়ে যাবে কিন্তু। দিপা আমার বিচি চোষা বাদ দিয়ে ছুটে বেরিয়ে গেল….১০/১৫ সেকেন্ডের ভেতর পুরো উলংগ হয়ে আবার বাথরুমে ঢুকলো। নিশো ওর দিকে তাকিয়ে বললো- তোমার বুবস তো দারুন দেখতে। এই ছেলে এই!! মেয়েটার দুধের দিকে তাকিয়ে দেখোনা? ভীষন সুঢৌল আর টাইট দুধ, ভরাট বুকের সাথে খয়রী নিপলস শক্ত হয়ে চাগিয়ে আছে। নিশো বললো- দিপা!! আমার হাসব্যান্ডকে তোমার বুবস খেতে দেবে একটু?? দিপা এসে ওর বাম দুধ আমার মুখে পুরে দিয়ে বললো- নেন স্যার, ইচ্ছেমতো খান আপনি। দিপা ওর ডানহাতে Ok সাইন বানিয়ে আমার বাড়ার শ্যাফটের উপর আগুপিছু করছে…


আমি নিশোর পোদ চুদে সুখ নিচ্ছি বেঘরে। ওর পোদ থেকে বাড়ার শ্যাফট বেরুলেই দিপা সেটুকে খেচে দিয়ে আমার চোখে তাকাচ্ছে, আমার কামার্ত অভিব্যক্তি দেখে মজা নিচ্ছে…হুট করে নিশো আমাকে বললো- ও জান, জান!! আমার পোদে সুখ হচ্চেতো…খুউউব্বব হচ্ছে। নিশো বল্লো তাহলে মাল ফেলতে এত দেরি করছো কেন?? আমার বিচি মুচড়ে উঠতে লাগলো…দিপা নিশোকে বলতে লাগলো, স্যারের বলস একেবারে রসে টইটম্বুর করছে ম্যাম। নিশো আমার দিকে তাকিয়ে বল্লো- দিপা মেয়েটা তোমাকে সুখ দেবার চেস্টায় ত্রুটি করেনি কিন্তু। তোমার ধোনের পানি ওর প্রাপ্য বটে। আমি দিপার দুধ মুখ থেকে সরিয়ে জিজ্ঞেস করলাম- আমার মাল কোথায় নিতে চাও দিপা?? এবার ও হতচকিত হলো।


নিশো বললো- এই দিপা, লজ্জা না করে মুখ ফুটে বলো? দিপা জানালো, স্যার যেখানে ঢালতে চান আমার কোন আপত্তি নেই…নিশো বললো, দিপা ওর বিচির রস তোমার গুদে নিয়ে দেখ, সারাজীবন মনে থাকবে তোমার…দিপা তাকিয়ে রইলো… নিশো বললো, সমস্যা নেই পেট বাধাবে না তোমার, পিল নিও…দিপাও উত্তেজনার স্রোতে রাজি হলো।


নিশো আমাকে বললো- আয়েশ করে পোদ মেরে নাও সোনা….তারপর দিপার গুদ মেরে তোমার বাড়ার বিষ ফেলে দিও ওর গুদের ভেতর। আমি কাপতে থাকলাম। নিশো বুঝতে পেরে আমার বাড়া ওর পোদ থেকে জোর করেই বের করে দিয়ে দিপার গুদের চেরায় কয়েটা স্ল্যাপ করলো বাড়া দিয়ে। আমি আয়ায়ায়ায়ায়ায়াহ উউউউউউফফফ উউউউউউউউউউ আমার হয়ে আসছে নিশো প্রায় বলতেই নিশো বাড়াটা দিপার গুদে ঠেসে পুরে দিয়ে বললো- তোমার হয়ে আসছে মানে আরো মিনিট খানেক লাগবে, ততক্ষনে ৭০/৮০ টা ঠাপ দিপার গুদে পড়বে খুব ভালো করে জানি আমি। তোমার বউ বলে কথা।


আমার শেষ মুহুর্তে ধরে রাখতে ভালো লাগে, নিজের সাথেই যুদ্ধ করি কতটা সময় মাল বিচিতে ধরে রাখতে পারি দেখার জন্য। নিজের সাথে যুদ্ধ করতে করতে ততক্ষনে আরো মিনিট খানেক ঠাপাতে লাগে আমার। প্রায় ৩৫/৪০ ঠাপের পরেই দিপা ছর ছর করে গুদের রস ঝরাতে লাগলো। নিশো দিপার গুদের রসে ভিজে থাকা আমার বিচি ঝাকাতে ঝাকাতে বললো- হয়েছে জান, হয়েছে, এবার মাল ঢেলে দাও প্লিজ। দিপাও আমাকে বলতে লাগলো- প্লিজ স্যার, প্লিজ স্যার ফাক মাই পুসি টিল ইউ কাম। আমি দিপাকে বললাম, মাডামকে বেগ করো আমি যেন তোমার গুদে মাল ফেলি।


দিপা নিশোকে রিকোয়েস্ট করতে লাগলো – প্লিজ ম্যাম, প্লিজ!!! প্লিজ ম্যাম, আই বেগ ইউ। আপনার হাজব্যান্ডকে আমার গুদে মাল ফেলতে বলুন না প্লিজ ম্যাম। আমার প্রায় বেরিয়ে যাবে….নিশো বললো- এই ছেলে!!! মেয়েটা এভাবে চাইছে…ওর গুদে মাল ঢেলে দাওনা প্লিজ….প্রথম জোয়ারটা ওর ভেতরে ফেলে তারপর বাড়াটা আমার মুখে দিও। আমি বাকিটা শেষ করবো না হয়। আমি দিপার পাদুটো আরেকটু উচু করলাম। ঠাপের সাথে বিচি দিপার পোদে বাড়ি খেতে লাগলো। বললাম, দিপা!! এই দিপায়ায়াহহহ!!! স্যার আপনি মাল ফেলুন প্লিজ। প্লিজ স্যার আর ধরে রেখেন না।


আমি ঠাপ দিতে দিতে বললাম, তোমার সুগার ডেডি কেমন চোদে তোমায়?? ওর উত্তরের আগেই আমি- আয়ায়ায়ায়াহ আয়ায়ায়াহ ওওওওওও নিশোওওওওও ও বেবিইইইইইইই আমি আর মাল আটকে রাখতে পারছি না। দিপা বল্লো, কে আটকাচ্ছে আপনাক। আপনার বিচির রস আমার টাইট গুদে ফেলুন না স্যার।দিপার গুদে বাড়াটা বিচি সমেত ঠেসে ধরে নিশোর দুধ লিক করতে করতে বল্লাম- নিশোওওওওওওও!!! ও সোনায়ায়ায়াহহহহহ!!! নিশো যা বোঝার বুঝে নিয়ে বল্লো, দারুণ করে চুদেছ আজ দুটো মেয়েকে….তোমার চোদা খেয়ে দিপা আজীবন মনে রাখবে বাচ্চাহ…হ্যা হ্যা ফেলে দাও…. বিচির রস ঝরিয়ে দাও মেয়েটার গুদে…আমি মালের প্রথম স্রোত দিপার গুদে ঢালতেই দিপা আমাকে উরিইইইই মাগোওও বলে জড়িয়ে ধরতে চাইলো….ওওওও গড, আমার গুদ উপচে মাল পড়ছে ফ্লরে। বললাম এই নিশোওঅঅ….শুনেই নিশো দিপার গুদ থেকে আমার ধোনটা বের করে চুষতে চুষতে আমার চোখে তাকালো।


আমি গলগল করে ওর গলা ভিজিয়ে মাল ফেলতে লাগলাম। নিশো আমার বিচি চেপে চেপে শেষ ফোটা মাল চুষে বের করে নিলো। তারপর মুখ হা করে মুখভর্তি মাল আমাকে দেখালো। সেটা দেখে দিপা বললো- ম্যাম এত মাল কারো বিচিতে থাকে জানা ছিলো না, স্যারতো আমার গুদ উপচে ঢেলেছেন প্রথমে। তারপর নিশো একটা ঢোক গিলে দিপাকে বললো- এভাবে পুরুষকে হ্যাপি করতে হয়। দিপা আর নিশো দুজনে আমার বাড়া বিচি সাক করে ক্লিন করে দিলো। তিনজন মিলে গোসল করছিলাম। আর তখন বাচ্চাটা কেদে উঠতেই নিশো বাচ্চাটার কাছে গেলো।


দিপা আমাকে জড়িয়ে ধরে বল্লো- স্যার, আপনি কি আমার সুগার ড্যাডি কিংবা বয়ফ্রেন্ড হবেন??? আমি দিপার গুদে আঙুল ছুইয়ে বল্লাম- শশশশ, ম্যাডাম ওপাশে। দিপা বল্লো, আপনি আমার হাউজ রেনটা দেখলেই হবে স্যার। আমি দিপার পাছায় থাপ্পড় দিয় বল্লাম- অপেক্ষায় থাকলাম তবে। নিশো এসে বললো- থ্যাংকস দিপা৷ দিপা মুচকি হেসে বল্লো- আজীবন গ্রেটফুল ম্যাম, এমন ভয়াবহ সুখ জীবনেও কল্পনা করিনি। নিশশো বল্লো, তাহলে তোমার স্যারকে পেলে মাঝে মাঝে টেক কেয়ার করো, আই ওন্ট মাইন্ড। দিপা নিশোকে জড়িয়ে ধরলো আনন্দে। আমাকে শাষিয়ে বল্ল- ইয়াং মেয়ে, সামলে করো, পোদের ক্ষুধায় মেরে ফেলোনা। দিপা মুচকি হেসে বল্লো- আমি সামলে নেব ম্যাডাম। দিপা আর নিশো দুজনেই মুচকি হেসে আমাকে জড়িয়ে ধরলো…….।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url