নিশোর সারপ্রাইজ ষষ্ঠ পর্ব

আগের পর্ব

দ্বিপা থুতুর দলাটা বাড়ার মুন্ডিতে মাখিয়ে দিলো….. নিশোকে বললো, আমি আপনার হাবির ডিকটা স্লুপি করে দিচ্ছি ম্যাম…..নিশো রিপ্লাই দিলো, ওয়াসাম করছো দ্বিপা। তারপর নিশো আমার বিচি ছেড়ে পাছার খাজ চাটতে লাগলো, আর একসাথে আমার বিচি কাপিং করতে থাকলো। দ্বিপা কেবল হ্যান্ডজব দিচ্ছে, মাঝে মাঝে আমার চোখে তাকিয়ে লজ্জ্বাবতির মতো চোখ সরিয়ে ফেলছ্ব, আবার তাকাচ্ছে,….ইশারায় জানতে চাচ্ছে তার হাতের কাজ কেমন লাগছে আমার। আমি কেবল চোখ বন্ধ করে মুখ হা করছি সুখের অত্যাচারে। দ্বিপাও আমার অভিব্যক্তিকে নোটিশ করে আরো ফিল দিতে ওর ঠোট, চোখ, মুখের এক্সপ্রেশন চেঞ্জ করছে। মাঝে মাঝে দ্বিপা ওর মুখটা কিঞ্চিৎ হা করে বাড়ার মুন্ডির কাছে এমন ভাবে নিয়ে আসছে যেন এখনি ব্লো জব দিতে শুরু করবে, ওর নাকের পাটা ফুলে উঠছে ক্রমাগত।


দ্বিপার এমন স্টেপ নিশো খেয়াল করতেই বেশ কড়া কন্ঠে বললো- নোওঅঅ দিপা, নো…..আই জাস্ট আস্কড ফর হ্যান্ডজব অ্যান্ড সাম ফানি চ্যাট….নাথিং মোর আই উইড পে ফর….দিপা অন্যদিকে মুখ ঘুরিয়ে বললো- সরি ম্যাম, আই ডিনন্ট মিন টু গেট পেইড ফর এনিঠিং এক্সট্রা। নিশো খিলখিল করে হেসে বললো…..দুস্টু মেয়ে কোথাকার….বি মাই বেস্টি ফর ফর লাইফ। তারপর সামনে এসে আমাকে জিজ্ঞেস করলো – দ্বিপা তোমাকে ব্লোজব দিতে চাইছে হাবিইইই….ও মুচকি হাসলো, আমি নিশোর দিকে তাকিয়ে বললাম, প্লিইইইইজ্জজ নিশোওওও মেক মি কাম। বাচ্চা মানুষের মত শান্ত করো আমাকে প্লিইইইজ্জজ। আমার আর সহ্য হচ্ছেনা এই অভাবনীয় সুখের অত্যাচার….কথা শেষ না হতেই দ্বিপা বাড়ার মুন্ডিটা ওর মুখে নিয়ে একটু চুষে দিয়েই বল্লো- জাস্ট হোল্ড ইউর লোড ফর কাপল অফ মিনিটস। ওরএলস ইউ উইল রিগ্রেট ইট। নিশো আমার দিকে অপলক তাকিয়ে রইলো….ওর ডান হাতে আমার বিচি এলোমেলো করে আদর করছে, বাম হাত দিয়ে পাছার খাজে সুরসুরি দিচ্ছে….আর আমার চোখে চোখ রেখে জানতে চাইছে- ও জান, ও জান?? দ্বিপার বুবস দেখতে ভীষন খায়েশ লাগছে তাই না?? আচ্ছা, তুমি কি প্যান্টের উপর থেকেই দ্বিপার পাছাটা একটু ধরতে চাও???


আমি কেপে উঠতেই নিশো বল্লো, দেখেছ কি খায়েশ উনার?? সাথেসাতগে দ্বিপা বলো, উমহুউ ম্যাডাম, এটা তো ডিল ছিলোনা। নিশো বল্লো, ইয়াং লেডু, ইউ আর সাকিং মাই হাবিস ডিক…এটাও ডিলের পার্ট ছিলোনা। তুমি না চাইলে আমার হাসব্যান্ড তোমার শরীর ভুলেও চুয়ে দেখবেনা ইয়াং লেডি। দ্বিপা একটু অফেন্ডেদ ফিল করলো….তারপর নিজেই বললো, সরি ম্যাম। আসলে আমি ডিউটি আওয়ার থেকে এক ঘন্টা ব্রেক নিয়ে এসেছিতো, তাই ভাবছিলাম….নিশো বললো, ছেলেটা তোমার ন্যুড এস দেখতে চায়নি, আমি ওকে কেবল স্পর্শ করবে কিনা জানতে চেয়েছি। দ্বিপা লাজুকতা নিয়ে মুখ অন্যদিকে ঘুরিয়ে বললো- স্যার ইউ মে ফিল হোয়াটেভার ইউ নিড, জাস্ট ডু ইট, জাস্ট টেক মি এজ ইউ নিড স্যার…..।


নিশো তখন দ্বিপাকে বললো, তোমার স্যার বলস সাক করা লিক করা দারুন এঞ্জয় করে। বিয়ের পরে ওর বিচি চেটে চুষে দেবার খুশিতেই কয়েক ভরি গয়না গিফটব করেছিলো আমাকে। শুনে দ্বিপা বললো, স্যার তো ভীষন রোমান্টিক তবে…বলেই আমার বিচি ওর মুখের ভিতর পুরে চুষতে লাগলো…আর নিশোকে জিজ্ঞেস করলো- এইভাবে সাক করব ম্যাম- বলেই মুখের ভেতর থেকে চকাস করে পুরো বিচি বের করে দিলো। নিশো, থাটস গ্রেট সাকিং হর্নি গার্ল বলে দ্বিপাকে এপ্রিশিয়েট করলো। দ্বিপা বিচি চুষছে, আর এবার নিশো আমার বাড়া আইসক্রিমের মতো চেটে চুষে দিতে দিতে বললো- জান! ওওঅঅ জান!! ফ্লাইট কিন্তু ৭ টার সময়??

দ্বিপা হুট করে বললো, ইটস জাস্ট ১ টা বাজে ম্যাম। নিশো দ্বিপাকে ধমক দিয়ে বললো- লাস্ট ১.৩০ ঘন্টায় তোমার স্যার একফোটা মাল ফেলেনি বুঝতেছ তুমি….দ্বিপা অবাক হয়ে বললো, কি বলছেন ম্যাম?? আপনি তো ভীষন লাকি ওয়াইফ যিনি এমন রেয়ার পুরুষ স্বামী হিসেবে পেয়েছেন। নিশো একটু কনভিন্স হয়ে বললো, এনিওওয়ে হানি, জাস্ট মেক হিম কাম। আমি নিশোর বুবস চটকাতে চটকাতে বললাম, আই নিড ইউর পুসি মাই লেডি….দ্বিপা ভাবলো ওকে বলেছি….অবাক আর লাজুক হয়ে বলে উঠলো, এটা অনেক বাড়াবাড়ি হয়ে যাবে স্যার….নিশো হেসে বল্লো, ও আমাকে বলেছে, তোমাকে নয় দ্বিপা। দ্বিপা এবার চরম লজ্জ্বা পেয়ে আমার চোখে তাকিয়ে বললো সরিইই স্যার।


তারপর আমার একটা বিচি ওর দুই ঠোটের ভিতর লজেন্সের মতো চুষতে চুষতে বলল- আই এম এট ইউর সার্ভিস স্যার….নিশকে বললো- ম্যাম, আমি আপনার হ্যাসব্যান্ডকে স্যাটিসফাই করতে যা করতে হয় রাজি আছি। জাস্ট এলাউ মি ইফ হি নিডস…বলতে বলতে দ্বিপা কামুকি চোখে বিচির নিচে মুখ রেখেই আমার দিকে তাকাল….আমি নিজের অজান্তেই হ্যা সুচক মাথা নাড়লাম..। নিশো সেটা খেয়াল করলো….তারপর আমার কানে ফিসফিস করে বললো- মেয়েটার পেট বাধিওনা…. তারপর নিশো দ্বিপাক্ব বলবো- ও কন্ডম পছন্দ করেনা, তোমার আপত্তি থাকলে দরকার নেই।


দ্বিপা ওর প্যান্ট আর প্যান্টি খুলে রুমের ভেতর ছুড়ে দিলো… তারপর আমার দিকে তাকিয়ে বললো- স্যার যদি আমাকে ফাক করতে চান তো জাস্ট গো এহেড। নিশো আমাকে বললো, কি চুদবে দ্বিপাকে???? বহুদিন পর কচি মেয়ের কাছাকাছি সুখ পেলেও পেতে পারো?? চুদবে দ্বিপাকে? নাকি আমার এস ফাক করবে??….. জিজ্ঞেস করতে করতেই দ্বিপা ওর দুইপা আবার কোমরের দুপাশে রেখে গুওদটা বাড়ার উপরে এনে সফটলি একটা পুশ দিতেই আমি উউউউউম্মমহ করে উঠলাম। আর দ্বিপা আমাকে বলতে লাগলো- স্যার, ম্যাডাম আপনার কাছে কিছু জানতে চাইছেন…এন্সার করেন প্লিইজ।


আমি দ্বিপার টাইট গুদের ফিল নিচ্ছিলাম বেহুশের মতো। নিশো আমার মুখের এক্সপ্রেশন দেখে ওর ডানহাত আমার বিচিতে কাপিং করে রেখে নিজেই জবাব দিলো- ওহহহ মাই দুস্টু বাচ্চায়ায়াহ…কি ভীষন দুস্টু ছেলেটে দেখেছ দ্বিপা?? লোভী, চতুর, লম্পটের মতো চুপিচুপি তোমার টাইট গুদে বাড়া গেথে বেহুশ হয়ে যাচ্ছে। দ্বিপা নিশোর দিকে তাকিয়ে বিজয়নীর হাসি দিয়ে বল্লো, সরি ম্যাম, আপনার হ্যাসব্যান্ডের মতো ধোন আমি বাস্তবে দেখিনি। আমাকে এটার সুখ নিতে দিলে আজীবন গ্রেটফুল থাকবো। নিশো হেসে বলো, ওওঅঅহ।হানি…..জাস্ট ট্রিট মাই হাবি এজ ইউর বয়ফ্রেন্ড এন্ড এঞ্জয় হিম টু দা ফুলেস্ট। দ্বিপা ওর গুদ আমার ধোনের উপর ধীরেধীরে উঠবস করাতে লাগলো…আমার ঘাড়ে, কাধে, কানে, ঠোটে কিস করতে করতে জিজ্ঞেস করলো- আমার গুদ কেমন ফিল করছেন স্যার??? বলুন না প্লিজ। নিশো নিজেই উত্তর দিলো- ডেফিনিটলি ভেরি টাইট দ্যান হিজ ওয়াইফ, তাই না জান??


আমি নিশো আর দ্বিপা দুজনের দিকেই তাকিয়ে বললাম- তোমরা আমাকে খুন করে ফেলবে…। আমি এমন গুদ পোদের সুখের অত্যাচার জীবনে পাইনিইইই ওওঅঅহ বেবিইইই…। নিশো, দ্বিপা দুজনেই আমার দিকে কামুকি হেসে উঠলো। তারপর নিশো আমাকে শাষনের সুরে বললো- ইয়াং দ্বিপাকে নিরাশ করোনা জান। লেট হার এক্সপিরিয়েন্স আ রিয়েল ম্যান…বলেই নিশো আমার বিচি চেপে ধরলো…দ্বিপাকে বললো লিটল গার্ল ফাক হিম হার্ডার। নিশো ২০/২৫ টা কোলঠাপ দিয়েই দুপা ঝাকিয়ে শরীর মুচরে ফেললো…. নিশো আমার বাড়া বিচি হাতিয়ে বললো- ওয়াওওও, নাইস শাওয়ার গার্ল, নাইস শাওয়ার। আমার কোলের উপর গুদের রস ঝরিয়ে আমাকে ঝাপটে ধরে বললো- ওওওফফ মাই ফাকিং গড, এত জলদি কখনো গুদের জল ফেলিনি,নিয় আর এমেজিং স্যার, সাস্ট আনবিলিভেবল ম্যায়ায়াম, ইউর হাবি একটা জেম, জেম।


নিশো গর্বের হাসি দিয়ে দ্বিপার গুদ থেকে আমার বাড়াটা টেনে করতে চাইছে… আমি মুখ ফস্কে বললাম, আরেকটু সময় করতে দাও জায়ায়ান!! দ্বিপাও নিশোর দিকে তাকালো অনুমতির আশায়। নিশো, দ্বিপার গুদ থেকে আমার ঠাটানো সাত ইঞ্চি বাড়া টেনে বের করতে করতে হাসলো…..আমার বিচিতে জোরে একটা থাপ্পর মেরে বলল- এত অস্থির কেন ছেলেটা??? তারপর ধোনের মুণ্ডিটা দ্বিপার গুদের চেরায় মিনিটখানেক ধরে ঘষতে ঘসতে বলল- কি দ্বিপা??? তুমি কি সিংগেল নাকি ম্যারিড??


দ্বিপা কাপতে কাপতে উত্তর দিলো- ওওওহহু ম্যায়ায়াম্মম্ম, প্লিইইজ্জজ্জ, এভাবে টিজ করেন না প্লিইইজ….আমি ডিভোর্স হয়ে গেছে ম্যাম, বিয়েটা জাস্ট ৪০ দিন টিকেছিলো, তারপর ও বাইরে চলে যায় আর ওখানে আরেকটা বিয়ে করে নেয়, আমি নিজেই সরে এসদছিলাম। নিশো দুশটুমি করে জিজ্ঞেস করে- কি বলো দ্বিপায়ায়া?? তাহলে এমন ফিগার সামলাও কিভাবে??? দিপা নিশ্চুপ।


তখন নিশো বাড়া ওর গুদের ঠোটে আরো নাড়িয়ে বলে, কি হলো, উত্তর দাও না কেন নটি গার্ল। দ্বিপা নিশোকে নিজের দিকে টেনে নিয়ে বললো- আমার একটা সুগার ডেডি আছে, উনার সাথে সময় কাটাই সুজোগ পেলে। বাট বিলিভ মি ম্যাম, ইউর হ্যাসব্যান্ড ইস ফ্রম আনাদার ওয়ার্ল্ড। নিশো এবার দ্বিপাকে বললো- নাও, আসল পুরুষের চোদা খেয়ে দেখো….ওর মতো ব্যাটা মানুষ কম পাবে জীবনে… নিশো আর বাড়ার মুন্ডিটা দ্বিপার গুদের চেরায় ঘষতে ঘষতে আবার মেয়েটার গুদের জল খসিয়ে দিলো।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url