বন্ধুর দিদির মেয়ের সাথে

আমি মেদিনীপুরের এক ছোটো শহরে থেকে পড়াশোনা করতাম। আমাদের বাড়ী ওই শহর থেকে প্রায় দু ঘন্টার রাস্তা। ওই সময় আমার কয়েক জন বন্ধু ছিল যাদের বাড়ির সাথে আমার খুব গভীর সম্পর্ক ছিল। সেই রকম এক বন্ধুর নাম রুপম। রুপমের ছোড়দির নাম অনন্যা। অনন্যাদির বয়স তখন ছিল তিরিশের একটু বেশী, এক মেয়ে আর এক ছেলে। অনন্যাদির মেয়ে রুপা, বয়স তখন প্রায় ষোলো (রুপার সাথে আমি জড়িয়ে পড়ি যখন ওর বয়স আঠারোর একটু বেশি)। মেয়েটি বেশ সুন্দর দেখতে আর চেহারাও বেশ আকর্ষনীয় ছিল।


অনন্যাদির বিয়ে একটু কম বয়সে হয়েছিল তাই তাই মেয়ের সাথে মায়ের বয়সের ফারাক খুব বেশি ছিল না। আমি হায়ার সেকেন্ডারি পড়েছি ওখান কার কলেজে। যখন কলেজ থাকতো না তখন আমার আর এক বন্ধুদের দোকানে আড্ডা দিতাম। দোকানটা ছিল মেয়েদের সাজগোজের জিনিসপত্রের। ওই দোকানে আড্ডা দেবার একটা বড় কারন ছিল, প্রচুর সুন্দরী অল্প বয়সী মেয়েদের আনাগোনা ছিল। অনন্যাদি প্রতিদিন ওই দোকানের সামনের রাস্তা দিয়ে রুপাকে স্কুলে ছাড়তে যেত। প্রায় দিনই মা মেয়ে দোকানে এসে অল্পসল্প গল্প করতো আমাদের সাথে।


রুপা তখন ক্লাস টেনে পড়ে, ওর দিকে তাকাতে খুব ভালো লাগতো কিন্তু খুব একটা সাহস হোতো না। তখনকার দিনে এখনকার ছেলে মেয়েদের মতো আমরা পাকা ছিলাম না। কোনো কিছু করার আগে ভয় হোতো যদি কেউ কিছু বলে।


এর পর আমি হায়ার সেকেন্ডারি পাশ করার পর কোলকাতার কলেজে ভর্তি হলাম কিন্তু প্রতি মাসেই সুযোগ পেলে চলে যেতাম বন্ধুদের টানে। ওখানে গিয়ে দু চারদিন কাটিয়ে আবার ফিরে আসতাম কোলকাতায়। যে কদিন ওখানে থাকতাম চুটিয়ে আড্ডা দিতাম। প্রায়দিন অনন্যাদির বাড়ীতে যেতাম গল্প করতে। অনন্যাদি খুব ভালোবাসতো আমাকে তাই ওদের বাড়ীতে গেলে খুব খুশি হোতো। রুপা আর ওর ভাই জয় দুজনেই আমার খুব ন্যওটা ছিল, ওদের নিজের মামারা খুব গম্ভীর ছিল বলে আমাকে নিজের মামাদের থেকেও বেশী পছন্দ করতো।


এইভাবে বছর দুয়েক কেটে গেল, আস্তে আস্তে আমার যাওয়াও কমে যাচ্ছিল পড়াশোনার চাপে। এর মাঝে রুপার মামা মানে আমার বন্ধু রঞ্জন ও কোলকাতায় চলে এল মেরিন রেডিও নিয়ে পড়াশোনা করতে। ওদের একটা বাড়ী আছে বেহালা সোদপুর অঞ্চলে। ওখানে আমরা দু বন্ধু থাকতাম, মাঝে মাঝে আমার বন্ধুর বাড়ীর লোকজন আসতো। বিশেষ করে পূজোর সময় সবাই এলে খুব আনন্দ করতাম। অনন্যাদি ও ছেলে মেয়েকে নিয়ে আসতো। আমরা সবাই হইচই করে সারা রাত প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে বেড়াতাম। এর মধ্যে রঞ্জনের সাথে পাশের বাড়ির সুমি বলে একটা মেয়ের সম্পর্ক হয়েছে।


সুমি যেমন দেখতে সুন্দরী তেমনি ফাটাফাটি চেহারা। রাস্তা দিয়ে যাবার সময় আশে পাশের লোকজন ওকে যেন চোখ দিয়ে গিলে খেত। অনেকেই হয়তো সুমিকে কল্পনা করে নিজের বিছানার চাদরে ভারতবর্ষের ম্যাপ বানাতো বা বাথরুমের ড্রেনে নিজের না জন্মানো সন্তান সন্ততিদের ভাসিয়ে দিতো। আমিও বাদ ছিলাম কিন্তু বন্ধুর প্রেমিকা বলে যতটা সম্ভব আড়ালে আবডালে চুরি করে দেখতাম, মাঝে মাঝে যে হস্তমৈথুন করতাম না তাও নয়, তবে কখোনোই রঞ্জনের সামনে নয়। এক রবিবার বিকেলে ঘুম থেকে উঠে চা বানিয়ে আমি আর রঞ্জন খাচ্ছিলাম


রঞ্জন জিজ্ঞেস করলো আমি কোথাও বেরোবো কিনা। যেহেতু আমরা দুজনেই সব সময় এক সাথে বেরোতাম তাই জিজ্ঞেস করলাম…কেন? রঞ্জন বললো আজ সন্ধের মুখে সুমি আসবে। বুঝলাম সুমি এলে কি হতে পারে। মনে পড়ে গেল এর ঠিক দিন তিনেক আগে রঞ্জন সুমিকে নিয়ে ভিক্টোরিয়া ঘুরতে গিয়েছিল। হঠাত ঝড় আর তার সাথে বর্ষায় দুজনে কাক ভেজা হয়ে ফিরেছিল যখন সন্ধে হয়ে গেছে। সুমি বাড়ি না গিয়ে রঞ্জনের সাথে বেশ কিছুক্ষন ছিল। লোডশেডিং থাকায় ওরা একটা মোম বাতি জ্বালিয়ে রেখেছিল।


মোমবাতির স্নিগ্ধ আলোয় সুমির ভেজা জামা কাপড় পরা শরীরের যৌবন যেন আরো মোহময়ী দেখাচ্ছিল। রঞ্জন নিজেকে আর আটকাতে পারে নি…সুমিকে জড়িয়ে ধরে আদর করতে থাকে। সুমিও চুপ করে না থেকে রঞ্জনের ডাকে সাড়া দেয়। এক সময় দুজনে একে অপরের সব জামা কাপড় খুলে ফেলে দিয়ে আদিম খেলায় মেতে উঠতে চায় কিন্তু দুজনেরই কারুর এর আগে কোনো অভিজ্ঞতা না থাকায় আর খুব বেশী উত্তেজনার ফলে আসল কাজটাই করতে পারে নি। রঞ্জনের মুখেই পুরো ঘটনাটা শুনেছিলাম।


রঞ্জনের খুব আফশোষ হচ্ছিল এমন একটা সুযোগ পেয়েও কিছ করতে না পারার জন্য। আমাকে চুপ করে থাকতে দেখে রঞ্জন বলল তুই বারান্দাতে লুকিয়ে থেকে জানলার ফাঁক দিয়ে দেখতে পারিস কিন্তু কোনো আওয়াজ করবি না। আমি এক কথায় রাজী হয়ে গেলাম। সুমির মতো সেক্সি মেয়েকে নিজের চোখে উলঙ্গ অবস্থায় দেখবো ভাবতেই আমার সারা শরীর ঝিম ঝিম করে উঠল। আরো ঘন্টাখানেক পর আমার প্রতিক্ষার অবসান হল। দরজায় টোকা শুনেই আমি বারান্দায় গিয়ে জানালার ফাঁক দিয়ে উঁকি দিলাম। সুমি ঘরে ঢোকার পর রঞ্জন দরজাটা বন্ধ করে দিল।


সুমি আজ একটা কালো স্কিন টাইট টপ আর গাউন পরে এসেছে, ওর টুকটুকে ফরসা শরিরের সাথে ওর ড্রেস এত সুন্দর মানিয়েছে যা বলার মতো বোধ হয় আমার ভাষা নেই। আমাদের ঘরটাতে একটা সোফা আর একটা বড় খাট ছিল। রঞ্জন সুমিকে নিয়ে সোফাতে বসে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল, সুমি ওর গলার দুদিকে হাত দিয়ে আরো কাছে টেনে নিজের বুকে চেপে বলল…সোনা…আমাকে আদর কর…………


Live নীল ছবি…


সুমিকে বুকে জড়িয়ে ধরে রঞ্জন ওর নরম গোলাপী ঠোঁট দুটো আলতো ভাবে চুষে যাচ্ছিল। সুমি দু চোখ বুজে রঞ্জনের গলা জড়িয়ে ধরে আছে, ঠিক যেন আদুরে মিনি বেড়াল আদর খাচ্ছে। রঞ্জনের ডান হাত আস্তে আস্তে সুমির উদ্ধত বুকের উপরে নেমে এল। সুমির ঘন নিশ্বাসের সাথে সাথে ওর বুক দুটো ওঠানামা করছিল, একটু দূর থেকে হলেও বোঝা যাচ্ছিল ওর স্তনব্রিন্ত আস্তে আস্তে দৃড় হয়ে উঠছে। প্রেমিকের হাতের ছোঁয়া পেয়ে যেন ঘুমন্ত আগ্নেয়গিরি জেগে উঠছে। রঞ্জন এবার ওর ঠোঁট ছেড়ে কপালে আর গালে চুমু খেতে খেতে ওর বুক দুটোকে পালা করে মুচড়ে ধরে টিপছিল।


তারপর কানের লতিতে আলতো কামড় দিয়ে সুমিকে আরো যেন অবশ করে ফেলল…মেয়েটার আর বোধহয় কিছু করার ছিল না…সারা শরীরটা বেঁকে চুরে উঠল…মুখ থেকে ওর নিজের অজান্তেই অস্ফুট শিতকার বেরিয়ে এল…আআ…আঃ…মাগো…। দুহাতের নখ দিয়ে প্রেমিকের কাঁধ খিমচে ধরল।

হতভাগ্য আমি চোখ বড় বড় করে দেখছি কিভাবে ওরা যৌন উন্মাদনায় একে অপরের শরীর নিয়ে খেলছে। আমার বুকের ভেতরে যেন দশটা হাতি দাপিয়ে বেড়াচ্ছে। নিজেই নিজের বুকের ভিত রের দিম দিম আওয়াজ শুনতে পাচ্ছি।


আমার এক হাত প্যান্টের ভেতরে নিয়ে গিয়ে আমার খোকাবাবুকে সামলানোর আপ্রান চেষ্টা করছি। ভাবছি কখন সুন্দরী সুমির নরম সেক্সি শরীরটা জামাকাপড়ের অন্তরাল থেকে আত্মপ্রকাশ করবে। ওর সুডৌল ভরাট স্তন, মেদহীন পেট, সুগভীর নাভি, তলপেটের ঠিক নিচে দুপায়ের সন্ধিস্থলে সেই অজানা অচেনা যোনী, মসৃন পা দেখার জন্য আর যেন আমি মরে যাচ্ছিলাম। সুমি এখন সোফার উপরে আধশোয়া, রঞ্জনের এক হাত ওর পায়ের উপরে আলতো ভাবে ছুঁয়ে ছুঁয়ে যাচ্ছে…সাথে সাথে ওর গাউনটা একটু একটু করে গুটিয়ে উপরের দিকে উঠে যাচ্ছে।


সুমির পায়ের পাতা আর আঙ্গুল তার সাথে সাথে উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছে। সুমির পায়ের অনেকটাই এখন দেখা যাছে, গাউনটা আর একটু উঠলেই ওর মসৃন থাই এর প্রায় পুরোটাই দেখা যাবে। সুমি ওর পা দুটো একটু একটু করে ফাঁক করছে আবার মাঝে মাঝে থাই দুটো একসাথে চেপে ধরছে আর তার সাথে সাথে ওর শরীরের নিচের দিকটা ঝাঁকুনি দিয়ে উঠছিল। ওর দুপায়ের মাঝের আগ্নেয়গিরি যে একটু একটু করে লাভা ছড়াতে শুরু করেছে…যে আগ্নেয়গিরির লাভার আকর্ষনে ঝাঁপ দিয়ে পুড়ে মরতে চেয়ে সারা পৃথিবীর পুরুষ সব কিছু করতে প্রস্তুত।


আমি আর কিছু ভাবছিলাম না হয়তো…এক দৃষ্টে তাকিয়ে ছিলাম…কখন ওই নরম কোঁকড়ানো লোমে ঢাকা তিনকোনা আগ্নেয়গিরি আমার দুচোখের সামনে ভেসে উঠবে। রঞ্জনের আর এক হাত সুমির গলা জড়িয়ে আছে আর সুমি নিজের নরম বুকে ওর মাথা চেপে ধরে চুলে আঙ্গুল দিয়ে বিলি কাটছে। ওর চোখ বন্ধ…ঠোঁট দুটো অল্প ফাঁক হয়ে আছে… মাঝে মাঝে তির তির করে কেঁপে উঠছে…কখোনো বা নিচের ঠোঁট দাঁত দিয়ে চেপে ধরে শরীরের উত্তেজনা প্রকাশ করছে।


এতক্ষনে আমার অপেক্ষার অবসান হল…সুমির গাউন এখন ওর কোমর ছাড়িয়ে আরো উপরে চলে গেছে। বেবি পিঙ্ক সিল্কের লেসের ছোট্ট প্যান্টি ওর টুকটুকে ফরসা শরীরের বিশেষ কিছু আড়াল করতে পারে নি…শুধুমাত্র সেই গোপন জায়গাটা ঢাকা থাকলেও কিছুই গোপন ছিল না…লেসের ভেতর দিয়ে ওর পুরুষ্ট খুব অল্প লোমা ঢাকা যোনী প্রায় পরিস্কার দেখা যাচ্ছিল। তলার দিক টা ভিজে গিয়ে বেবি পিঙ্ক এখন ডিপ পিঙ্ক হয়ে গেছে। পুরুষ্ট নরম যোনীর অতল গভীর খাদের মাঝে প্যান্টিট ঢুকে গিয়ে সেই বিপজ্জনক খাদকে আরো প্রকট করে তুলেছে…


রঞ্জন এবার জায়গা পালটে সুমির পাশে আধশোয়া অবস্থায়…উপরের টপটা এখন আর কোমর অব্দি নেই…উঠে গেছে বুকের ঠিক নিচ পর্যন্ত…সরু কোমর আর মসৃন পেটের মাঝে সুগভীর নাভি…অদ্ভতু মাদকতায় ভরা…আমি তো কোন ছার…স্বয়ং মদনদেব ও প্রেমের তীর ছুঁড়তে ভুলে গিয়ে নিজেই হয়তো হস্তমৈথুন করছেন এখন। রঞ্জন এক হাত ওর বুকের উপরে রেখে নাভিতে চুমু খেল, আর এক হাত তখন বেবি পিঙ্কের আড়াল থেকে আস্তে আস্তে করে সেই অজানা হিরের খনি উন্মোচল করতে ব্যাস্ত। নাভিতে চুমু খেতেই সুমির সারা শরীর থর থর করে কেঁপে উঠল।


তারপরই এক টানে বেবি পিঙ্ক অবস্থান পালটে কোমর থেকে থাই এর মাঝ বরাবর পৌঁছে গেছে। ঈশ্বর…কি দেখলাম…সেই অজানা অচেনা হিরের খনি নাকি আগ্নেয় গিরি আমি জানিনা…আমার চোখের সামনে সর্ম্পুন উন্মুক্ত যোনী মেলে ধরে এক অর্ধনগ্ন মানবী নাকি দেবী শুয়ে আছে। অদ্ভুত সুন্দর…ঈশ্বর যেন নিজের হাতে গড়েছেন মেয়েটাকে। যতটা বড় হতে পারে ভেবেছিলাম তার থেকেও বড় আর ফোলা সেই কামকুন্ড। নরম কালো অল্প কোঁকড়ানো লোমে ঢাকা, দেখে মনে হয়…কোনোদিন কামানো হয়নি।


প্রসস্ত উপত্যকা যেখানে হঠাত ঢালু হতে শুরু করেছে সেখানেই শুরু হয়েছে সেই অতল গভীর গিরিখাদ…কি অদ্ভুত মিল প্রকৃতির সঙ্গে…পাপড়ি দুটো একেবারে পাশাপাশি জোড় বেঁধে একটা সরল রেখা তৈরী করে নিচের দিকে চলে গেছে। একেবারেই যে অনাঘ্রাতা ফুলের মত নিস্পাপ যোনী সেটা ওই জোড় বাঁধা দেখেই বোঝা যাচ্ছে। বেশ ভেজা ভেজা পাপড়ী দুটো দেখে মনে হচ্ছে ঠান্ডা মাখন লাগিয়ে দেবার পর গরমে গলে চারদিক ভিজিয়ে ফেলেছে…


সুমি পা ভাঁজ করে সেই ছোট্টো আবরন খুলে ফেলে দিতে সাহায্য করে পা দুটো একটু ফাঁক করে দিল। ফুলের কুঁড়ির মতো ছোটো ভগাঙ্কুর এবার পাপড়ীর ফাঁক দিয়ে উঁকি মেরে তির তির করে কেঁপে কেঁপে যেন বলল…কই এসো… আমাকে দেখো…স্পর্স কর…চুম্বন কর।


রঞ্জন এবার উঠে সুমির গাউন টা খুলে দিয়ে ওর পা দুটো সোফার নিচে ঝুলিয়ে দিয়ে মেঝেতে বসে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে যোনীতে চুমু খেল…সাথে সাথে আবার সেই অদ্ভুত শরীরের ঝাঁকুনি দিয়ে একটা যেন আর্ত শিতকার বেরিয়ে এল সুমির মুখ থেকে। দুহাত বাড়িয়ে রঞ্জনের চুল মুঠি করে ধরে ওর মুখটা নিজের উন্মুক্ত যোনীতে চেপে ধরে কোমর তুলে তুলে ধাক্কা দেবার সাথে সাথে রগড়ে দিতে শুরু করল। আঃ মাগো…আঃ…আঃ…আঃ…উহঃ…সোনা…আআর পারছি নাআআ…মেরেএ… ফেলএ… আমাকেএ…


রঞ্জনের জিব এখন সুমির যোনী পাপড়ির ফাঁকদিয়ে ভেতরে ঢুকে আবার বেরিয়ে আসছে। সুমির সারা শরীর উত্তেজনায় বেঁকে চুরে উঠছে তারসাথে সাথে, ওর মাথাটা এখন আর সোফার উপ্র নেই…শরীরের উপরের অংশ এখন ধনুকের মতো বেঁকেউঠে এসেছ…ওর নিজের শরীরের উপরে আর কোনো নিয়ন্ত্রন ছিল না…ক্রমাগত মাথা এপাশ করছে আরকোমর তুলে তুলে রঞ্জনের মুখে ধাক্কা মেরে যাচ্ছে…তার সাথে এক নাগাড়ে উঃ আঃ আঃ আওয়াজকরে যাচ্ছে। রঞ্জন একভাবে যোনী লেহন করতে করতে হাত বাড়িয়ে সুমির নিটোল স্তন দুহাতেমুঠো করে মুচড়ে মুচড়ে টিপছিল।


স্তনের বোঁটা দুটো চরম উত্তেজনায় শক্ত হয়ে গেছে। মিনিটপাঁচেক ওইভাবে একসাথে যোনি চোষন আর স্তন মর্দনের ফলে সুমি আর নিজেকে আতকে রাখতে পারলোনা। ওর শিতকার তখন গোঙ্গানিতে পরিনত হয়েছে। সারা শরীর অসম্ভব ঝাঁকুনি দিতে দিতে আঃআঃ আঃ আঃ আঃ আওয়াজ করে হঠাত কোমর তুলে সজোরে রঞ্জনের মুখে ধাক্কা মেরে প্রায় আধ মিনিটমতো উরূসন্ধি রগড়ে গেল। তারপর আস্তে আস্তে ওর শরীর টা শিথিল হয়ে সোফার উপরে পড়ে গেল।জোরে জোরে নিশ্বাসের সাথে সাথে ওর ভরাট স্তন ওঠানামা করতে থাকল।


রঞ্জন ওর দুপায়ের ফাঁকথেকে উঠে বাথরুম থেকে ঘুরে এসে এক এক করে নিজের জামাকাপড় খুলে সোফার পাশে দাঁড়ালো।ততক্ষনে সুমি বোধহয় একটু নিজেকে সামলে নিয়েছে। এক দৃষ্টে রঞ্জনের শক্ত হয়ে যাওয়া খোকাবাবুরদিকে তাকিয়ে ছিল। ওর চোখে মুখে এক অদ্ভুত আলোর ঝিলিক খেলে যেতে থাকল…বোধ হয় রঞ্জনেরবেশ বড় সাইজের লিঙ্গটা দেখে মনে মনে ভীষন আনন্দ পাচ্ছিল…হয়তো ভাবছিল এত বড় জিনিষটাওকে সত্যিকারের দেহ মিলনের অসীম সুখ দিতে পারবে…


সুমি রঞ্জনের হাত ধরে নিজের বুকে টেনেনিয়ে চুমু খেল…ওর হাত দুটো রঞ্জনের পিঠের উপর বোলাতে বোলাতে বলল…তুমি না ভীষন পাজী…ওরকম ভাবে কেউ গুদ চোষে…আর মাই টেপে…আর একটু হলেই বোধ হয় মরেই যেতাম।


সুমির মতো মেয়ের মুখে গুদ মাই কথাট গুলোশুনে আমি বোধ হয় নিজের কান কেই বিশ্বাস করতে পারছিলাম না। মফস্বল শহর থেকে এসেছি…কোলকাতারমেয়েরা অনেক বেশি স্মার্ট জানতাম কিন্তু এতটা কোনোদিন ভাবিনি।


তোমার ভালো লাগে নি?


ধ্যাত…আমি কি বলেছি ভালো লাগেনি। গুদচুষতে চুষতে জোরে জোরে মাই টিপলে সব মেয়ের ই ভালো লাগে…বুঝলে। এই…শোনো না…তোমার বাঁড়াটাচুষে দেব? রঞ্জন ও বোধ হয় সুমির মুখে গুদ বাঁড়া এসব শুনে একটু অস্বস্তিতে পড়ে গিয়েছিল।নিজেদের মতো করে খিস্তি খাস্তা করতাম ঠিক ই কিন্তু কোনো মেয়ের মুখে শুনতে অভ্যস্ত ছিলামনা।সুমি বোধ হয় বুঝতে পেরেছিল ব্যাপার টা…রঞ্জনের শক্ত বাঁড়া টা ওর নরম হাতে নিয়ে নাড়াতেনাড়াতে বলল…তুমি ওরকম মুখ করে আছো কেন। যেটা করছি সেটা মুখে বলতে অসুবিধা কি আছে।


তুমিকি করবে একটু পরে? আমার গুদে তোমার ওই লাঠির মতো অতবড় বাঁড়াটা ঢুকিয়ে আচ্ছা করে চুদবে।তোমাকে দিয়ে গুদ চোদাবো…আর…বললে কি অসুবিধা আছে বলো? তুমি এসোতো…আর ভালো লাগছে না…তোমারবাঁড়া চুষে এক বার ফ্যাদা না বের করে দিলে সেদিনের মতো চুদতে গিয়ে ও পারবে না…গুদেবাঁড়া ঢোকাতে না ঢোকাতেই মাল ঝরিয়ে দেবে…আর আমাকে বাড়ি গিয়ে মোমবাতি নিয়ে গুদের কুটকুটুনিকমাতে হবে।


রঞ্জন কে সোফাতে বসিয়ে দিয়েসুমি মেঝেতে হাঁটু মুড়ে বসে ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল…ঠিক যেন আইস ক্রিমখাচ্ছে। সুমির ফরসা বড় বড় পাছা টা ঠেলে পেছন দিকে বেরিয়ে ছিল…আমার থেকে হয়তো বড় জোরপাঁচ ফুট দূরে…দু পায়ের ফাঁক দিয়ে ওর রসে ভেজা গুদের কোয়া ঠেলে পেছন দিকে বেরিয়ে এসেছে…গুদটা ফাঁক হয়ে গিয়ে গুদের রসে ভেজা ডিপ পিঙ্ক কালারের ফূটো দেখা যাচ্ছিল…ইচ্ছে করছিলআস্তে আস্তে ঘরে ঢুকে ওকে কিছু বুঝতে না দিয়ে হঠাত করে গুদে আমার বাঁড়াটা ঢুকিয়ে চুদেদিই। নেহাত বন্ধুর প্রেমিকা তাই ইচ্ছে থাকলেও কিছু করার ছিল না।


নিজেকে সামলাতে সামলাতেওদের কান্ডকারখানা দেখতে লাগলাম। রঞ্জন চোখ বন্ধ করে সুমির কাঁধ ধরে বাঁড়া চোষাচ্ছেআবার মাঝে মাঝে কাঁধ থেকে হাত নামিয়ে সুমির মাই দূটোকে পালা করে টিপছে। একটু আগে সুমিগোঙ্গাচ্ছিল আর এখন রঞ্জন আঃ উঃ আওয়াজ করছে। সুমি বাঁড়াটা চুষতে চুষতে এক হাত দিয়েওর বিচি দূটোকে আস্তে আস্তে চটকে দিচ্ছিল।খুব বেশি সময় লাগলো না…মিনিট চার পাঁচ যেতেনা যেতেই রঞ্জন সুমির মাই দুটো মুচড়ে ধরে বাঁড়াটা ওর মুখের মধ্যে ধাক্কা মেরে ঢুকিয়েদিয়ে কোমর নাড়াতে শুরু করল…সুমির বোধ হয় দম আটকে যাচ্ছিল একভাবে বাঁড়াটা মুখে ঢুকিয়েরাখার জন্য।


রঞ্জনের ফ্যাদা বেরোনো শেষ হবার পরও সুমি ওর মুখে বাঁড়াটা নিয়ে বসে ছিল…তারপরআস্তে আস্তে করে বাঁড়া টা মুখ থেকে বের করে মাথাটা সোফাতে কাত করে ঠেকিয়ে দিয়ে মুখটাঅল্প ফাঁক করে বসে দম নিল কিছুক্ষন…তারপর ঢোঁক গিলে বোধ হয় পুরো ফ্যাদাটাই গিলে নিল।ওর মতো একটা অপুর্ব সুন্দরী মেয়েকে ল্যাংটো হয়ে বসে বাঁড়া চুষে ফ্যাদা খেতে দেখার সৌভাগ্যবোধ হয় খুব কম জনেরই হয়েছে।


এত সময় শুধু সুমির শরিরের বর্ননা দিয়েগেলাম। মহিলা পাঠকদের কথাও ভাবা উচিত ছিল। রঞ্জনের শরীর টা ঠিক আর পাঁচ টা সাধারন চেহারারলোকের মতো নয়। ছোটোবেলা থেকে ফুটব্ল খেলে আর ব্যায়াম করে চেহারা টা গ্রিক ভাস্কর্যেরমতো করে রেখেছে। প্রায় পাঁচ ফুট সাত ইঞ্চি লম্বা, চওড়া বুক কাঁধ, সরু মেদহীন কোমর,পা দুটো শরীরের সাথে মানানসই আর তার সাথে আস্ত লম্বা আর মোটা ডান্ডা, আমরা বন্ধুবান্ধবরাওকে ঘোড়ার বাঁড়াওয়ালা বলে পেছনে লাগতাম।


তোর ওই অস্বলিঙ্গ কোনো মেয়েই গুদে নিয়ে চোদাতেপারবে না বললেই রেগে গিয়ে বলত…একটা মেয়ে নিয়ে আয়…পারবে কি পারবে না নিজের চোখে দেখতেপাবি। আমরা বলতাম তুই নিজে নিয়ে এসে চুদে দেখা না…আরো রেগে গিয়ে বলতো…শালারা…বিয়ে কর…তারপরতোদের সামনেই তোদের বউ গুলোকে কে চুদে দেখাবো। তারপর দেখবি তোদের কে দিয়ে আর গুদ মারাবেনা।


কিছুক্ষন বিরতির পর শুরু হল ফাইনাল খেলা,বিরতির সময় রঞ্জন আর সুমি পাশাপাশি শুয়ে। সুমির নরম হাতের মুঠোয় রঞ্জনের অস্বলিঙ্গআস্তে আস্তে নিজের চেহারা নিচ্ছে আর ওদিকে রঞ্জনের এক হাত সুমির গুদে আংলি করছে আরএক হাত ডাঁসা মাই ময়দা মাখার মতো টিপে চটকে যাচ্ছে। রঞ্জনের বাঁড়ার মুখ থেকে রস বেরিয়েসুমির হাত চটচট করছিল…


কি অবস্থা দেখো…একবার চুষে চুষে ফ্যাদাবের করে দিলাম…তাও আবার রস ঝরছে…


রঞ্জন ও কম যায়না, সুমির গুদ থেকে আঙ্গুলবের করে ওর ঠোঁটে ঘষে দিয়ে বলল…শুধু আমার রস বেরোচ্ছে আর তোমার রস ঝরছে না? আর, রসযদি না বেরোয় তাহলে তোমার কচি গুদে আমার বাঁড়া ঢোকাতে পারবে?


ওয়ার্মআপ হয়ে যেতেই খেলোয়াড়েরা উঠে পজিশাননিল। রঞ্জন চিত হয়ে শুয়ে পা দুটো দুদিকে ছড়িয়ে দিল।ওর বাঁড়াটা সোজা উপরের দিকে তাককরা। পাশে বসে সুমি ভেসলিন নিয়ে বেশ মন দিয়ে ভালো করে বাঁড়াতে লাগাচ্ছে। সুমির খোলাচুল কিছুটা পিঠের দিকে আর কিছুটা সামনে বুকের উপরে। ঘন কালো চুলের ফাঁক দিয়ে ওর ভরাটমাই দেখতে দারুন ভালো লাগছিল। মুখের উপর থেকে অবাধ্য চুল সরাতে সরাতে ও এবার কিছুটাভেসলিন পা ফাঁক করে নিজের গুদেও লাগিয়ে নিল। ওর সারা মুখে কামনা যেন ঝরে ঝরে পড়ছিল।


একটা মেয়ে চোদানোর আগে যখন শুধু পা ফাঁক করে শুয়ে না গিয়ে নিজেই উপযাজক হয়ে কন্ডোমলাগানো বা সুমি যেটা করছে তা সত্যিই দেখার মতো।সুমি এবার উঠে রঞ্জনের কোমরের দুপাশেহাঁটু মুড়ে এক হাত দিয়ে বাঁড়া টা ধরে গুদের মুখে লাগিয়ে কিছুক্ষন রগড়ালো। রঞ্জনের মুখদেখেই বোঝা যাচ্চিল কেলানো বাঁড়ার মুন্ডিতে নরম রসালো গুদের ঘষা পেয়ে কি আরাম পাচ্ছে।


প্রথম বার বলে সুমিকে নিচে ফেলে ওর গুদে বাঁড়া না ঢুকিয়ে সুমি উপরে থেকে আস্তে আস্তেকরে গুদে বাঁড়া ঢোকানোর বুদ্ধি টা সুমিই দিয়েছিল যাতে ও নিজের অবস্থা বুঝে বাঁড়া টাগুদে নিতে পারে। এটা অবশ্য পরে রঞ্জনের কাছ থেকে শোনা।


কিছুক্ষন গুদের মুখে বাঁড়াটারগড়ানোর পর সুমি গুদে বাঁড়া টা লাগিয়ে বলল এই তুমি আমার কোমরটা চেপে ধর। রঞ্জন দু হাতদিয়ে সুমির কোমর চেপে ধরে নিচ থেকে অল্প চাপ দিল।সাথে সাথে সুমিও অল্প চাপ দিতে বাঁড়ারমুন্ডিটা পচ করে গুদে ঢুকে গেল। সুমির চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে ধরল…ওর মুখ থেকে হালকাআওয়াজ বেরোলো…আউঃ মাগোঃ। মিনিট খানেক সুমি চোখ বুজে ওই অবস্থায় থাকার পর বোধহয় প্রথমগুদে বাঁড়া ঢোকানোর ব্যাথা কমে গেল।


রঞ্জনের হাত দুটো চেপে ধরে আবার একটু চাপ দিল,একটু থেমে আবার একবার হালকা চাপ দেওয়াতে বাঁড়ার ইঞ্চিখানেক গুদে ঢুকল…রঞ্জন ওর কোমরছেড়ে হাত বাড়িয়ে বোঁটা চুনোট করতে করতে বলল…আর চাপ না দিয়ে তুমি আস্তে আস্তে ঠাপাও…ঠিকহয়ে যাবে…একটু পরে আর লাগবে না।সুমি মিনিট পাঁচেক আস্তে আস্তে ঠাপ মারার পর বোধহয় ওরগুদে বাঁড়াটা সয়ে গিয়েছিল। ও এবারে একটু জোরে চাপ দিতেই বাঁড়ার অর্ধেক টা গুদে ঢুকেগেল।


সুমি এবারে রঞ্জনের বুকের উপর শুয়ে পড়ল। পাগলের মতো চুমু খেতে খেতে কামনা ভরাগলায় বলল…তুমি নিচ থেকে চেপে চেপে ঢোকাও…কেমন একটা করছে আমার। রঞ্জন আস্তে আস্তে তলঠাপ দিয়ে চুদতে শুরূ করল…সুমি উঃ আঃ আঊঃ আঃ করে আওয়াজ করছিল। বেশ কিছুক্ষন ঠাপানোরপর সুমি বাঁড়া টা গুদে চেপে ধরে বলল…কোমরে ব্যাথা করছে…তুমি আমার উপরে এসো।


সুমির গুদে বাঁড়া টা ঢুকিয়ে রেখেই রঞ্জনপালটি খেয়ে ওর উপরে চলে এল…উঃ…লাগছে তো…একটু আস্তে করলে হোতো না। রঞ্জন কোনো কথা নাবলে দু হাতে সুমির ডাঁসা মাই দুটো কচলাতে কচলাতে চুদতে শুরু করল…পেছন থেকে দেখচি সুমিরগুদ বাঁড়াটাকে পুরো কামড়ে ধরে আছে। বাঁড়াটা ঠিক পিস্টনের মতো গুদে ঢুকে আবার বেরিয়েআসছে…ঠাপের সাথে সাথে রঞ্জনের বিচি সুমির গুদের ঠিক নিচে থপাস থপাস করে আছাড় খাচ্ছে…উ”মাগোঃ…আঃ আঃ আঃ…ক র…আঊ…আঃ…সুমি শিতকার দিতে দিতে গুদ তুলে তুলে চোদাতে লাগল…


একটু পরেইবাঁড়াটা গুদ থেকে বেরিয়ে আসার সাথে সাথে আঠালো ফ্যানার মতো কিছু বেরিয়ে আসতে শুরু করলগুদের ভেতর থেকে…সাথে সাথে চোদাচুদির পচ পচ পচাত আওয়াজ হচ্ছিল…সুমি ঘাড় কাত করে বালিশেমুখ ঘষতে ঘষতে শরীর টাকে বিভিন্ন ভাবে মোচড় দিয়ে, তল পেট উঁচু করে ধরে গুদ মারানোরসুখে ভাসছিল…নির্লজের মতো আউ…উ…ক র…উ…আঃ উম…আউ……আওয়াজ করতে করতে চোখ বুজে দাঁত দিয়েনিজের ঠোট কামড়ে ধরে কোমর এদিক ওদিক করে নাড়িয়ে বাঁড়া টা কে গুদে চেপে ধরছিল…


একটু পরেইসুমির গলা থেকে গোঁ গোঁ করে আওয়াজের সাথে সাথে ওর শরীর টা অসম্ভব ঝাঁকুনি দিতে শুরুকরল…নিচ থেকে সজোরে তলঠাপ দিয়ে বাঁড়া টা গুদে পুরো ঠেসে ধরে পা দিয়ে রঞ্জনের কোমর কাঁচিকরে আটকে ধরে কোমর এদিক ওদিক নাড়িয়ে গুদের ভেতরে বাঁড়াটা যেন পিষে ফেলতে চাইছিল…সুমিপা দিয়ে রঞ্জনের কোমর আটকে রাখাতে ও আর ঠাপ মারতে পারছিল না…গুদের ভেতরে বাঁড়া টাকেপেষাই হতে দিতে দিতে ও সুমির মাই দুটো কে জোরে জোরে মোচড় দিতে শুরু করল।


বেশী সময় লাগলোনা…গুদের রস ঝরা শুরু হতেই…সুমির গলা থেকে আর্ত একটা আওয়াজ বেরিয়ে আসার সাথে সাথে ওরশরীরের ঝাঁকুনি কমতে কমতে স্থির হয়ে গেল। পা দুটো শিথিল হয়ে যাওয়ার সাথে সাথে ও ঘাড়কাত করে জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল। এতক্ষন এক নাগাড়ে টাইট গুদে ঠাপ মেরে রঞ্জন ও হাঁপিয়েগিয়েছিল…ও সুমির বুকে মুখ গুঁজে শুয়ে পড়ল। মিনিট দুয়েক ওই ভাবে থাকার পর দম নিয়ে রঞ্জনআবার ছোট ছোট ঠাপ মেরে চুদতে শুরু করল। সুমি ওকে বুকে চেপে ধরে চুমু খেতে খেতে বলল…আস্তেআস্তে কর…না হলে তোমার তাড়াতাড়ি হয়ে যাবে।


মিনিট দুয়েক আস্তে আস্তে চোদার পর…রঞ্জনেরচোদার স্পিড একটু একটু করে বাড়তে শুরু করল…সুমি চোদাতে চোদাতে আঃ উঃ করছিল কিন্তু সেইআগের মতো নয়…একটু যেন কম…বোধ হয় একবার গুদের রস খসিয়ে ওর গুদের কুটকুটুনি কমেছে। রঞ্জনেরবিচি দুটো গুদের আঠালো রসে ভিজে গিয়ে চটাত চটাত করে সুমির পাছায় ধাক্কা মারছিল।


রঞ্জনের বোধহয় ফ্যাদা বেরোনোর সময় হয়েআসছিল…জোরে জোরে গুদে বাঁড়া ঠেসে ঠেসে চুদছিল…সুমি হঠাত ওকে জাপটে ধরে বলল…এই…একটুথামো…ওই অবস্থায় রঞ্জন চাইছিল না থামতে কিন্তু সুমি ওকে জোর করে থামিয়ে দিয়ে বলল…বেরকরে নাও…আমি উপরে যাবো…রঞ্জন অনিচ্ছা সত্বেও সুমির গুদ থেকে বাঁড়া টেনে বের করে নিয়েপাশে শুয়ে পড়ল…সুমি উঠে ওর রুমাল টা দিয়ে নিজের গুদ আর ওর বাঁড়াটা ভালো করে মুছে নিয়েবাঁড়ার মুন্ডিতে আলতো করে জিব দিয়ে চেটে দিয়ে বলল…আমি মুখে নিচ্ছি…তুমি জোরে জোরে ঠাপমেরে আমার মুখে মাল বের করে দাও…


রঞ্জনের বোধ হয় মাথা গরম হয়েছিল…এক ঝটকায় সুমি কে শুইয়েদিয়ে ওর মুখে বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করল…সুমি ঠোট দিয়ে বাঁড়াটা চেপে ধরে হাত বাড়িয়েরঞ্জনের বিচি দুটো কচলে দেওয়াতে রঞ্জনের বেশী সময় লাগলো না…কয়েক বার ঠাপানোর পরই সুমিরমুখের ভেতরে বাঁড়া পুরোটা ঠেসে ধরে কোমর ঝাঁকিয়ে ঝাঁকিয়ে মাল বের করে দিয়ে ওর উপরেপড়ে গেল…সুমির মাথা পুরো রঞ্জনের তলায়…দম নিতে পারছিল না বলে ওকে দু হাত দিয়ে ঠেলেসরিয়ে দিয়ে জোরে নিশ্বাস নিতে নিতে ঢোঁক গিলে ফ্যাদা খেয়ে নিল…কিছুটা ফ্যাদা ওর মুখেরপাশ দিয়ে বেরিয়েও এল।


রঞ্জন হাত পা ছড়িয়ে শুয়ে আছে…বাঁড়া টাএক টু নেতিয়ে গেছে…সুমি ওর কোমরে পা তুলে দিয়ে গুদটা আস্তে আস্তে রগড়াচ্ছিল আর সাথেসাথে এক হাত দিয়ে বাঁড়াটা নাড়াতে নাড়াতে বলল…এই…রাগ কোরোনা…খুব ইচ্ছে করছিল আরো একবারগুদের রস খসাতে…


পরের বার চোদার সময় না হয় রস খসাতে…তোমারমুখে না ফেলে গুদে ফেললে কি অসুবিধা ছিল…


ঠিক আছে বাবা…এবারে তুমি আমার গুদেই ঢালবে…আমিকিছুক্ষন তোমার উপরে চড়ে করার পর নিচে চলে গেলে যত জোরে পারো চুদে চুদে গুদ ভর্তি করেফ্যাদা ঢেলে দিও…


কিছুক্ষনের মধ্যেই রঞ্জনের বাঁড়া আবারদাঁড়িয়ে যেতেই সুমি উপরে চড়ে এক হাত দিয়ে বাঁড়াটা ধরে গুদের মুখে লাগিয়ে নিয়ে কোমরচেপে পুরোটা গুদে ঢুকিয়ে নিয়ে চুদতে শুরু করল…তার পরের ঘটনাটা মোটামুটি আগের মতোই…এবারেসুমি একবারের জায়গায় দুবার গুদের রস খসানোর পর রঞ্জন গায়ের জোরে চুদে চুদে ওর গুদেফ্যাদা ঢেলে ভাসিয়ে দিয়েছিল।


এর পর থেকে সপ্তাহে অন্তত একদিন সুমিএসে চুদিয়ে যেত…রোজ না হলেও মাঝে মাঝে আমার কপালে ওদের চোদাচুদি দেখার সুযোগ হয়ে যেতকিন্তু আমি পড়লাম আর এক সমস্যায়। নিজের চোখে সুমির মতো ডাঁসা মেয়েকে গুদ মারাতে দেখেদেখে নিজেকে সামলানো খুব মুশকিল হয়ে পড়ল। কত আর চটি পড়ে খেঁচে খেঁচে মাল বের করতে ইচ্ছেকরে…কিছুদিন আগে কি একটা কাজে খিদিরপুর গিয়েছিলাম…না জেনেই ওয়াটগঞ্জের বেশ্যাপট্টিররাস্তা দিয়ে যেতে গিয়ে কয়েকটা বেশ কমবয়সী মেয়ে দেখে এসেছিলাম।


একদিন রঞ্জন কে কিছুনা বলেই…বিকেলের দিকে পকেটে কিছু টাকা নিয়ে ওয়াটগঞ্জ গেলাম…বুকের ভেতর টা বেশ ধুকপুককরছিল…রাস্তা দিয়ে যাবার সময় কিছু মেয়ে ডাকলেও ঠিক পছন্দ হোল না…কেমন যেন চেহারা…দেখতেওভালো নয়…একটু এগোতেই একটা বাড়ীর সামনে দেখি কয়েকটা বিভিন্ন বয়সের মেয়ে বসে আছে…এক ঝলকতাকিয়ে তার মধ্যে একটা কম বয়সী মেয়ে দেখে পছন্দ হয়ে গেল। সটান মেয়েটার সামনে গিয়ে বললাম…চলো…


মেয়েটা আমার হাত ধরে উঠে বলল…এসো…আড়চোখেদেখলাম বাকি মেয়েগুলো আমার দিকে তাকিয়ে আছে…তাদের মধ্যে একজনের সাথে চোখাচুখি হতেইচোখ মেরে বলল…মন ভরে লাগাবে কিন্তু…নতুন মাল…টাইট আছে এখোনো…আর একটা মেয়ে পাশ থেকেবলল…যেমন টাইট…তেমন রস…।


মেয়েটা সামনে আর আমি পেছনে ওর ভরাট পাছারদুলুনি দেখতে দেখতে ভেতরে ঢুকলাম…ওর ফ্রকটা হাঁটুর বেশ কিছুটা উপরে থাকায় ফরসা গোলগালথাই অনেক টাই দেখা যাচ্ছিল… ইচ্ছে করছিল…পেছন থেকে জড়িয়ে ধরি। ঘরের ভেতর টা খুবই সাধারন…একটাসস্তার চৌকির উপর বিছানা পাতা…পাতলা তোষকের উপর ফুল ছাপের একটা সস্তার চাদর আর দুটোবালিশ…সস্তা হলেও পরিস্কার। একটা ছোটো আলনা…তাতে কিছু মেয়েদের জামাকাপড় সুন্দর ভাবেগুছিয়ে রাখা আছে…


মেয়েটা আমাকে বিছানায় বসতে বলে দরজার কাছে গিয়ে কাউকে ডেকে জল দিতেবলে ফিরে এসে আমার সামনে দাঁড়িয়ে আমার কাঁধে দুহাত রেখে বলল…তুমি তো জিজ্ঞেস করলে নাকত নেবো? আমার চোখের ঠিক সামনে মেয়েটার ভরাট বুক…প্রায় আমার বুকে ঠেকে আছে…বিশ্বাসইহচ্ছিল না আমি একটা ডাঁসা মেয়ের সাথে এক ঘরে…একটু পরেই মেয়েটা আমাকে দিয়ে চোদাবে। ভীষনভালো লাগছিল…এক বার ও মনে হচ্ছিল না…এত সুন্দর মেয়েটা বেশ্যা…আমি ওকে জড়িয়ে ধরে বললাম…তোমাকেভালো লেগেছে…তুমি যা নেবে তাই দেবো।

একবার নাকি দুবার করবে?

কথা বলতে বলতে আমি ওর পিঠে হাত বোলাচ্ছিলাম…মেয়েটাআমার বুকে নিজের নরম বুক চেপে ধরে বলল…তুমি বোসো…মাসীকে টাকাটা দিয়ে আসি।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url