বন্ধুর কাছে বউকে শেয়ার করার গল্প-৩য় পর্ব

আগের পর্ব

সেতু চলে যেতেই দেবাশীষ আমার বুকের উপর শুয়ে পরে আমাকে আদর করতে করতে অনেক ধন্যবাদ জানালো আমার এতো সুন্দর সেক্সি বউকে ওর সাথে শেয়ার করার জন্য আমি বললাম তোমাকে ও অনেক ধন্যবাদ আমাকে এমন একটা সুখময় অভিজ্ঞতা দেওয়ার জন্য আজকের পর থেকে সেতু শুধু আমার একার বউ না সেতু এখন থেকে আমাদের দুজনার বউ তোমার যখন খুশী যেভাবে খুশী তুমি সেতুকে চুদবে তাহলে আমি অনেক খুশী হবো ।

কথা বলতে বলতে বুঝতে পারলাম দেবাশীষের বাড়াটা আবার শক্ত হয়ে উঠেছে কিন্তু হঠাৎ করে সেতু ডাকা ডাকি শুরুকরেদিলো তাই দুজনে খাওয়ার ঘরে চল্লাম দেবাশীষের বাড়াটা শক্ত হয়ে আছে তাই হাঁটার সময় ওর দুই উরুতে বাড়ি খাচ্ছে এই অবস্থা দেখে সেতু হাসতে হাসতে বলতে লাগলো অয়াও সোনাবাবু তো আবার রেডি হয়েগেছে সাথে সাথে দেবাশীষ বললো তোমার আদর পেতে চাইছে বলতেই সেতু দেবাশীষের বড়াটা হাতে করে ধরে মুন্ডিটার উপরে একটা কিস্ দিয়ে দিলো এবং বললো সারারাত পড়ে আছে আদর করার জন্য এখন দয়াকরে খেয়ে নাও তোমরা l

সবাইমিলে গল্প করতে করতে রাতের খাওয়া শেষ করলাম এবং সেতুকে বল্লাম আর একবার চা করতে সবার জন্য আমি আর দেবাশীষ এসে সোফয় বসে টিভি দেখতে লাগলাম কিছুক্ষন পর সেতু চা নিয়ে আসলো উদোম হয়ে থাকা সেতুর পাছা আর দুধের দোলন দেখতে দেখতে আমাদের দুজনার বাড়াই আবার শক্ত হয়ে উঠলো আমাদের এই অবস্থা দেখে সেতু হাসতে লাগলো ।

চা শেষ হতেই সেতু এসে আমাদের আমাদের দুজনের মাঝখানে বসেপড়লো তারপর দুই হাতে আমাদের বাড়া দুইটা নিয়ে আস্তে খেচতে লাগলো আর আমরা দুজনে সেতুর বড় বড় দুধ দুইটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর দেবাশীষ সেতুর গুদের মধ্যে আঙ্গুল দিয়ে খেলতে লাগলো কিছুক্ষনের মধ্যে সেতুর নিশ্বাস ভারি হয়ে এলো দুধের বোট গুলো শক্ত হয়ে উঠেছে তাই আর দেরি নাকরে দেবাশীষ উঠে দাড়িয়ে ওর শক্ত হয়ে থাকা বিশাল বাড়াটা সেতুর মুখে ঢুকিয়ে দিলো আর সেতু পাগলের মত করে চুষতে লাগলো সেতু অনেক চেষ্টা করতে লাগলো দেবাশীষের পুরো বাড়াটা মুখের মধ্যে নিতে কিন্তু কিছুতেই পারতেছিলোনা তাই দেবাশীষ দুই হাত দিয়ে সেতুর মাথাটা শক্ত করে কয়েকবার চেষ্টা করার পরে একঠাপেই পুরো বাড়াটা সেতুর গলার মধ্যে ঢুকিয়ে দিলো আর সেতুর জিবটা বের হয়ে এসে দেবাশীষের বিচিতে এসে লাগলো ।

দেবাশীষ আস্তে আস্তে করে ঠাপাতে লাগলো এবং কিছুক্ষন পর পর বের করে আবার পরো বাড়াটা গলার মধ্যে ঢুকায়ে ঠাপাতে লাগলো যাতে করে সেতুর নিঃশ্বাসের কষ্ট না হয় এভাবে প্রায় ১০ মিনিটের মত সেতুর মুখ চুদলো দেবাশীষ তারপর সেতুর মুখথেকে বাড়াটা বেরকরে এনে আমার মুখের কাছে ধরলো এবং সেতুর মুখে মধ্যে জিব ঢুকিয়ে সেতুর জিব ও ঠোঁট চুষতে চুষতে পাগলের মতো আদর করতে লাগলো আমিও খুবই যত্ন দেবাশীষের বাড়াটা চেটে চেটে পরিষ্কার করতে লাগলাম কিছুক্ষন পর দেবাশীষ সেতুকে ডগিস্টাইলে উপুড়করে আমার বাড়াটা সেতুর মুখে ঢুকিয়ে দিলো এবং দেবাশীষ সেতুর পেছন থেকে ওর গুদ ও পাছার ছিদ্র একই সাথে চাটতে লাগলো ।

সেতু খুবই মজা পাচ্ছিলো হঠাৎ দেবাশীষ সেতুর পাছার ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বললো অয়াও অনেক সুন্দরতো সেতুর পাছার ছিদ্রটা , আমি বললাম হ্যা আজ থেকে তো সেতু আমাদের দুজনেরই বউ তাই সেতুর সবকিছু তো আমাদের তোমার যেটা ভালো লাগে তুমি খেতে পারো কথাটা শুনে সেতু অনেক খুশী হলো এবং আমার বাড়াটা আরো জরে জরে চুষতে লাগলো ওইদিকে দেবাশীষ তার দুইটা আঙ্গুল অলরেডি সেতুর পাছার ছিদ্রের মধ্যে ঢুকিয়ে সেতুর পুটকিটা ইজি করার চেষ্টা করতেছে কিছুক্ষন পর সেতুকে উঠিয়ে বসালাম এবং দুজনে মিলে সেতুর দুধ দুইটা চাপতে চাপতে অনেক আদর করতে লাগলাম এবং সেতুও আমাদের দুজনের বাড়া দুইটা ধরে খেচতে খেচতে দুজনকে অনেক আদর করতে লাগলো

সেতুকে আদর করতে করতে হঠাৎ দেবাশীষ সেতুর গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দেখলো সেতুর গুদ রেস ভিজে আছে তাই সেতুর গুদ থেকে আঙ্গুল টা বের করে সেতুর মুখে ঢুকিয়ে দিলো আর সেতু তার গুদের রসে ভেজা দেবাশীষের আঙ্গুল টা চুষে চুষে খেতে লাগলো সেতুকে আস্তে করে দেবাশীষের কোলে শুইয়ে দিয়ে সেতুর রসে গুদটা চাটতে লাগলাম আরামে সেতুর চোখ বুজে আসতেছিলো তাই দেবাশীষ নিচু হয়ে সেতুর ঠোঁট দুটো চুষতে লাগলো আর সেতুর দুধ দুইটাকে আস্তে আস্তে চাপতে লাগলো।

কিছুক্ষনের মধ্যে সেতুর নিশ্বাস ভারি হয়ে উঠলো তাই আমি আর দেরি না করে আমার বাড়াটা সেতুর রসাল গুদের মুখে সেটকরে আস্তে করে একটা ঠাপ মেরে পুরো বাড়াটা সেতুর রসে ভেজা গরম গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম।

দেবাশীষের কোলে শুইয়ে সেতুকে চুদতে যেন অন্যরকম আনন্দ লাগতেছিলো ১৫ মিনিট ঠাপানোর পর মনে হলো সেতুর গুদের ভেতরটা আস্তে আস্তে সক্ত হয়ে উঠছে এবং আমার বাড়াটাকে কামড়ে ধরছে বুঝতে পারলাম সেতু জল খসাবে তাই একটু জরে জরে ঠাপাতে লাগলাম কয়েকটা ঠাপ মারতেই সেতু জল খসাতে শুরু করলো সেতুর গুদ থেকে আমার বাড়াটা বেরকরে এনে সেতুর মুখে ঢুকিয়ে দিলাম সেতু সুন্দর করে চেটে চেটে খেতে লাগলো তারপর সেতুর মুখ থেকে আমার বাড়াটা নিয়ে দেবাশীষ চুষতে লাগলো আর সেতু ও নিচে থেকে আমার বিচি দুটো চুষতে লাগলো।

দুজনের এমন মধুর চোষনে আমি যেনো পাগল হয়ে যেতে লাগলাম হঠাৎ শরীরের মধ্যে যেন একটা ঝাঁকুনি দিয়ে উঠলো আর সাথে সাথেই দেবাশীষের মুখের মধ্যে মাল আউট করে দিলাম।

দেবাশীষ চুষে চুষে আমার সব মাল খেয়ে ফেললো তার পর আমার বাড়াটাকে ওর মুখ থেকে বেরকরে সেতুর মুখের কাছে ধরতেই সেতু চকাস চকাস করে কয়েকটা কিস্ দিলো ওদিকে সেতুর রসালো পাছা চোদার জন্য দেবাশীষের বাড়ার অবস্থা অনেক খারাপ হয়ে আছে তাই সেতুকে আদর করতে করতে বললো লক্ষীবউ আমার এবার যাও একটু ঘী গরম করে নিয়ে এসো ওটা দিয়ে অনেক মজা করে আমরা দুইজনে মিলে তোমার রসাল পাছাটা অনেক মজাকরে চুদবো তাহলে দেখবে তোমার পাছায় একটুও ব্যাথা লাগবেনা বলতেই সেতু লক্ষী মেয়ের মত একটা বটিতে করে ঘী গরম করে নিয়ে এসে নিজের হাতে আমাদের দুজনের বাড়ায় চপচপে করে ঘী মাখিয়ে দিলো এবং বেডের উপরে গিয়ে ডগি স্টাইলে পাছাটা উঁচু করে শুয়ে পড়লো।

দেবাশীষ বাটি থেকে আঙ্গুলে করে ঘী নিয়ে সেতুর লাল পুটকিতে ভালোকরে মাখিয়ে নিলো এখন পুটকির ছিদ্রটা একটু খুলে গেছে তাই দেবাশীষ তার বাড়ার মাথাটা সেতুর পাছার ছিদ্রের সাথে সুন্দর করে সেটকরে নিয়ে আস্তে করে একটা চাপদিতেই বাড়ার অর্ধ্কটার মতো পচ করে ঢুকে গেলো সেতুর পাছার ভেতরে এবং সত্যিই সেতু একটুও ব্যাথা পেলোনা ! তাই আরএকটা চাপ দিতেই পুরো ৭ ইঞ্চি বাড়াটাই ঢুকে গেলো।

এবার দেবাশীষ একটু ঝুকেপড়ে সেতুর দুধ দুইটা ধরে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলো অনেক মজা পাচ্ছিলো দেবাশীষ সেতুর পাছা চুদতে তাই আরামে ওর চোখ দুটো বন্ধ হয়ে আসতেছিলো আমি অবাক হয়ে দেখতে ছিলাম যে এতো সুন্দর করে দেবাশীষ সেতুর পাছা চুদতেছিলো যে সেতু একটুও ব্যাথা পাচ্ছিলোনা প্রায় ২০-২৫ মিনিট ঠাপানোর পর জরে জরে কয়েকটা ঠাপদিয়েই সেতুর পছাটোকে শক্ত করে দেবাশীষের বাড়ার সাথে চেপেধরে আহ্….আহ্… আহ্…. করতে করতে প্রায় ১ মিনিট ধরে মাল ঢালতে লাগলো সেতুর পাছার ভিতরে।

কিছুক্ষন পর আস্তে আস্তে দেবাশীষের বিশাল বাড়াটা সেতুর পাছা থেকে বের করনিলো পাছার ছিদ্রটা এখন অনেকটা খুলে গেছে তাই আমিও আমার বাড়াটা সেতুর পাছায় সেটকরে একটা চাপ দিতেই পুরো বাড়াটাই ঢুকে গেলো সেতুর পাছার মধ্যে তার পর সেতুর কোমরটা ধরে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম পরম আনন্দে সত্যিই অনেক ভালো লাগতেছিলো সেতুর নরম পাছাটা চুদতে অনেক মজা পাচ্ছিলাম কখন যে ১০ -১৫ মিনিট পার হয়েগেছে বুঝতেই পারিনি মাল আউট হওয়ার সময় হয়ে এসেছে তাই একটু জরে জরে ঠাপাতে লাগলাম সেতুও ওর পাছা দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগলো তাই জরে জরে কয়েকটা ঠাপদিয়ে বাড়াটা সেতুর পাছার মধ্য চেপেধরে মাল ঢেলে দিলাম আহ্ কি যে শান্তি ….

সেতু উঠে বাথরুমে চলেগেলো এবং দেবাশীষ আমাকে জড়িয়ে বলতে লাগলো সত্যই তোমরা অনেক ভালো আমি তোমাদের ছেড়ে থাকতেই পারবোনা আমি বললাম তুমি আমাদের ছেড়ে আবার কোথায় যাবে ভুলে যেওনা আজথেকে তুমি ও সেতুর বর তাই তুমি চাইলে তোমার ধর্মের রীতি অণুযায়ী ও সেতুকে কোন একটা মন্দিরে নিয়ে গিয়ে সেতুর শীথীতে সিঁদুর পরিয়ে দিয়ে বিয়ে করে নিতে পারো আমি নিজেই তোমাদের বিয়ে দেবো আজথেকে এটাই হবে তোমার বাসা তুমি কোথাও যাবেনা।

সেতু পেছন থেকে আমাদের সব কথা শুনে বাচ্চা মেয়ের মতকরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগলো আমি দেবাশীষ বললাম এবার যাও কোথায় যাবে দেবাশীষ এগিয়ে গিয়ে সেতুকে জড়িয়ে পাগলের মতো আদর করতে লাগলো এবং এবং বার বার বলতে লাগলো প্লিজ সেতু লক্ষীটি আমার তুমি এভাবে কেদোনা আমি তোমাদের ছেড়ে আমি কোথাও যাবেনা প্লিজ লক্ষীটি আমার বলতে বলতে সেতুকে কোলেকরে তুলে এনে বেডের উপর শুইয়ে দিয়ে অনেক আদর করতে লাগলো দেবাশীষ আমি ও সেতুর পাশে গিয়ে শুয়ে পড়লাম সেতুকে আদর করতে লাগলাম আমাদের দুজনার আদর খেতে খেতে সেতু ঘুমিয়ে গেলো তাই সেতুকে জড়িয়ে ধরে আমরা দুজনেও ঘুমিয়ে গেলাম।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url