নিশোর সারপ্রাইজ চতুর্থ পর্ব

আগের পর্ব

নিশো আবার জিজ্ঞেস করলো? এবার কান্নাজড়িত কন্ঠে জিজ্ঞেস করলো। আমি উত্তর দিলাম- লজ্জ্বায় বলতে পারিনি, তুমি ভুল বুঝবে আমায়। আমাকে জড়িয়ে ধরে নিশো বল্লো- নির্জন রিসোর্টের নির্জন রুমে আমার পোদের সুখ দিতে চেয়েছিলাম তোমাকে….সেই আক্ষেপ ভুলিনি আমি। অন্য পুরুষের বউ হয়ে, তোমার কাছে সেই আক্ষেপটা নিজের মুখে বলতে লজ্জ্বায় মরে যাচ্ছিলাম আমি…..কিন্তু কয়েক বছর আগে যে কথা দিয়েছিলাম সেটা তোমার মনে এত গভীরে আবেগে আগলে রেখেছো দেখি?!! আমার চোখের দিকে তাকিয়ে নিশো বল্লো- দাঁড়াও হিল জুতাটা একটি পরি…তোমার ভালো লাগবে হয়তো।


উচু হিল জুতাটা পরার কারনে নিশোকে আরো টল লাগছিলো। সাথে ওর কোমর থেকে পাছাটা একটু উচু হয়ে বেরিয়ে পড়লো। হেডলাইটের মত ওর পোদের মাংসল পাহাড়দুটো আমার দিকে তাকিয়ে রইলো যেন। চোখেমুখে আমার লালসা বুঝতে পেরে নিশো বল্লো- জায়ায়ায়ান!!! পোদের সুখ নিতে তড়পাচ্ছ তুমি তাই না? আমি আসবো জানার পর থেকেই তুমি আমার পোদের সুখ নিয়ে ফ্যান্টাসি করছো। আর আমি সেটা বুঝতে এত সময় নিয়ে নিলাম? এত দেরি হলো তোমার খায়েশ বুঝতে আমার? এতক্ষন কতনা কস্ট পেয়েছে ছেলেটা মনে মনে?? আমার ধোনের উপর ওর পোদ চেপে ধরে ঘসাঘসি করতে করতে জিজ্ঞেস করলো- জান, ও জান, জানগো??? হুম শুনছি সোনা? বলো?


তারপর পোদ ফাক করে পোদের ফুটোয় বাড়ার মুন্ডিটা চেপে ধরে জিজ্ঞেস করলো- এটার কুমারিত্ব হরন করবে তাই তো? ওঃহ জায়ায়ান বলে রিপ্লাই দিলাম। নিশো আমাকে উতসাহ দিয়ে বল্লো- যখন এই সুখের কথা দিয়েছিলাম, তখনকার চেয়ে এখন ইজিলি এই সুখ দিতে পারবো আর তুমিও ইজিলি নিতে পারবে। এই সুখ চাও সেটা একটা টেক্সট করে বল্লেও আমি শুরুতেই পুরন করে দিতাম। এয়ারপোর্টে একবার তোমার তাকানো দেখে সন্দেহ হচ্ছিল যে- আজকে কাপড় খুলেই পোদ মারার নেশায় মত্ত তুমি। কিন্তু আদতে কিছুই বুঝতে দাওনি। তাই আমিও বুঝতে পারিনি সোনা, আই আম রিয়েলি সরি মাই সোনা ছেলে। কোতুহলী হয়ে জানতে চাইলাম- এই সুখটা এখন ইজিলি পাবো কেন?? চাপা হেসে নিশো উত্তর দিলো- পেটে বাচ্চা থাকার সময় পাছা চওড়া হয় বাচ্চাকে জায়গা করে দিতে। আর পাছা চওড়া হওয়ার সাথে সাথে বাচ্চা হবার আগে আগে গুদ পোদের ফুটো একটু বড় হয়ে যায়। গুদের ফুটো ধীরে ধিরে আগের অবস্থায় ফিরলেও, পোদের সেই আনকোরা টাইট অবস্থাটা আর থাকেনা। তাই এখন তোমাকে পোদের সুখ দেওয়া সহজ হবে আমার জন্য।


কথা বলতে বলতে নিশো সোফায় ডগি পজিশনে আমাকে বল্লো- আসো বাচ্চা, আমার পোদের ফুটোটা একটু চুষে দাও…..চুশে চুষে একটু রসিয়ে দাও পোদের ফুটো…তারপর নিজের মতো করে সুখ নিও তুমি….। আমি ওর পোদ চেটে চুষে হাপিয়ে গেলাম…..থু করে একদলা থুতু নিশোর পোদের ফুটোয় মেরে উঠে দাড়ালাম। আমার চোখে তাকিয়ে নিশো বল্লো- আসো, এবার আমার পোদের সুখ নাও তুমি জান। আশা করি একটু দেরিতে হলেও ভালো লাগবে তোমার। বাড়াটা পোদের ফুটোয় ঠেসে ধরে একটু একটু করে চাপ দিচ্ছি…কয়েক মিনিট চেস্টার পরে ফট করে শব্দ হলো…ওমাহাঃ করে ককিয়ে উঠে নিজেই আবার নিজেকে সামলে নিয়ে বল্লো- না কিছুনা, ইটস অলরাইট। একটু পেইন সহ্য না করলে হয় নাকি। আমাকে বলতে লাগলো – জান, টের পেয়েছ তোমার বাড়ার মুন্ডিটা আমার পোদের ফুটোয় ঢুকে গেছে??? কি সুখ হচ্ছে একটু হলেও?? বিন্দুমাত্র হলেও তোমার ফ্যান্টাসির ফিল বাস্তবে ফিল করছোনা জান? বলো? উত্তর দাওনা প্লিজ। প্লিজ জান প্লিজ, বলোনা কিছু???




আমি নিশোর চেহারা আমার দিকে ফিরিয়ে ঠোটে চুমু খেতে খেতে বল্লাম- নিশোওওওও, আমার বাচ্চাদের মতো হিসু করে দিতে ইচ্ছে করছে এখন। মুন্ডিটা একটু ঢুক্তেই পোদের গরমে আমার সারা শরীরে ঝিনঝিন করছিলো। এখন একটু করে পোদের ভেতরে বাড়া ঢুকছে, আর একটু করে আমি মোমের মতো গলে যাচ্ছি যেন। আবেগের তড়পানিতে তোমাকেও কিছু বলার ক্ষমতা হারিয়ে যাচ্ছে যেন। এমন সময় নিশো বল্লো- একটু থামো প্লিজ….আমি থামতেই জিজ্ঞেস করলো- পুরোটা ঢুকেছে?? পুরোটা পোদের ফুটোয় নিতে চাই আমি।


নিশোর ডান স্তন মুঠোয় নিয়ে চেপে ধরে বল্লাম- ও মেয়েয়েএএএএএ…..এত বীভৎস সুখ আমি জীবনে কারো কাছে পাইনি….এত্ত সুখ এত্ত সুখ এত্ত সুখ মেয়েদের পোদে লুকানো আছে কে জানতো……আমার দিকে গাড় বাকা করে তাকিয়ে রইল নিশো…..আমার সুখ পাওয়া দেখে খুশিতে ওর চোখ ভিজে গেল….ছলছল চোখে বল্লো, আমি পোদের ফুটোয় তোমার ধোনের ঠাপ উপভোগ করতে চেস্টা করছি। একটু রয়েসয়ে দাও পোদে। আমি আস্তে আস্তে নিশোর পোদে বাড়া ঠাপিয়ে সুখ কুড়াচ্ছি। একটা আঙুলে নিশোর গুদের ক্লিট রগড়ে দিচ্ছি।


মেয়েটা ওর দুটো আঙুল নিজের গুদে ভরে ফিংগারিং করছে। মন করতে করতে সোফায় নিজের মাথা ঠেসে ধরে পোদে আমার ঠাপ নিতে নিতে বলছে – তোমার এতবড় ধোট আমার পোদে নিতে পেরে কি খুশি লাগছে বোঝাতে পারবোনা জান তোমাকে। আমার পোদ মারতে কেমন লাগছে এখন? নিশো বল্লো, এই শোন, শোননা!!! বলো…!! এই জানো! আমার পোদের ওখানটায় কেমন যেন ভিজে যাচ্ছে। বললাম গুদের পানি পোদের ফুটোয় যেয়ে এমন ফিল দিচ্ছে। বল্লো, ওয়াওও সেকারণেই তোমার বাড়া ইজিলি নিতে পারছি।


আমার একটা ঠাপ পোদে গেথে দিয়ে বল্লাম- হবে হয়তোঅওঅঅঅঅঅঅ……বাড়ার অর্ধেকে মাল উঠেও ফুটো পর্জন্ত এলোনা…..গোটা দশেক ঠাপ দিলে মাল ধোনের ফুটোয় চলে আসবে বুঝতেছি…..এমন সময় প্যায়ায়ায়ায়া…..। যাহ…..বাচ্চাটা উঠে গেলো…..। ওর পোদে বাড়া ঢোকানো আমার…সেটার দিকে তাকিয়ে নিশো বল্লো একটু বের করবে প্লিজ.. বাচ্চাটার দুধের নেশা চেপেছে আবার….তোমার আজকে সময়জ্ঞ্যান হারিয়ে গেছে সোনা….তাকিয়ে দেখি ১২ টা বাজে।


বিছানায় শুয়ে নিশো বাচ্চাটাকে বুকের ভেতর নিয়ে দুধ খাওয়াতো লাগলো। বাচ্চার মুখে দুধ পুরে রেখেই আমাকে বল্লো- বাচ্চাটাকে আমি দুধ খাওয়াচ্ছি….তুমি চাইলে আমাকে পেছন থেকে করতে পারো। আমি লোভীর মত নিশোর পিছন থেকে ওর পোদের ফুটোয় বাড়া গেথে দিলাম। ওই পজিশনে প্রথম একটু অসুবিধা হলেও বাড়া পোদে ঢুকে যাবার পর আগের মতোই ইজি হয়ে যাচ্ছিলো ধিরেধিরে।


একদিকে নিশাত ওর বাচ্চাকে বুকের দুধ খাওয়াচ্ছে, অন্যদিকে পোদ মেলে দিয়ে আমার ধোনের বিচির দুধ বের করতে পোদ মারা খাচ্ছে। ভাবতে ভাবতে ওকে জিজ্ঞেস করলাম- বাচ্চার বাবা এমন সুখ চায়নি কখনো?? আমার দিকে তাকিয়ে জবাব দিলো- আমার পোদের কুমারিত্ব তোমাকে দিলাম সেটা বিশ্বাস হয়নি তোমার??


আমি ওর চোখে তাকিয়ে বললাম, এমন পাছা পেলে যেকোন পুরুষ পোদের সুখ নিতে ভুল করবেনা। নিশো উত্তর দিলো- কয়েকদিন বায়না করেছিলো…আমি দেব দিচ্ছি করে ভুলিয়ে ভালিয়ে ওর মাল আউট করে ফেলতাম….আর বলতাম এই যাহ ফেলে দিলে??? এখন কেন মাল বের করলে?? আমার পোদের সুখে মাল ফেলবে বলেছিলে যে?? ও পরাজিত হাসি দিয়ে বলত- আরেকদিন পোদের সুখ জোর করে হলেও নিয়ে নেব দেখবে….সেটা আর হয়ে ওঠেনি তার। বাচ্চাটা হবার পর থেকেই অন্য মেয়েদের নিয়ে ফুর্তি করেই কুল পায়না। আমাকে দেখবে কখন??

আমি নিশোর পোদে বাড়া ঠাপিয়ে যাচ্ছি….নিশোকে আমার চোখে তাকিয়ে থাকতে বললাম….তাকিয়ে আছে আমার চোখে নিশো…আমি ওর চোখে তাকিয়ে হিতাহিতজ্ঞানশুন্য মানুষের মতো বল্লাম- এমন করে কেউ সুখঃহ দিলে কেউ বাচতে পারে নাকি নিশোও?? বলোওও এত সুউউউখেয়েয়েয়ে কেউ স্বাভাবিক থাকেএএএএএ নাকিইইইইই??? মাতালের মত কথা জড়িয়ে গেল শেযের দিকে……আমার মাতলামির দশা দেখে নিশো প্রাউডলি বল্ল- ফাইনালি আই হ্যাভ ডান ইট বেবি…..মাই এস ইজ ইউরস।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url