জঙ্গল হয়ে গেল আমাদের ঘর পর্ব ৭

আগের পর্ব

তারপরে আমরা হেলিকপ্টার থেকে নেমে ঘরে এসে সবাই ফ্রেশ হয়ে গেলাম , ওদিকে সুতো পাও ফ্রেশ হয়ে গেছে । ওখানে কাদা মাটি লেগে থাকাতে সুতপার গায়ের রং অতোটাও বোঝা যাচ্ছিল না। কিন্তু এখানে এসে যেন আরেক রূপ পেল সুতপা। এইখানে এসে যেমন তেমন করে শাড়ি পড়েছে অনেকদিন শাড়ি পড়েনি সেই জন্য শাড়ি পরা ভুলে গেছে । সেটা আমি বুঝতে পারলাম সব সময় নীরবস্ত্র খুলে থাকা দুধ ঝুলতো সুতোপার বুকে কিন্তু এখানে এসে ব্রা পরাতে দুধের যেন আরেক রকম সেফ পেল ।


পারফেক্ট গোল গোল সাইজের দুধ বুকের উপর ফুলে বেরিয়ে আছে । যাইহোক আমরা সবাই এখানে ভদ্র সমাজে আগে যেমন ছিলাম তেমন ভাবে রয়ে গেলাম । কিন্তু কিছুদিন যাওয়ার পর আমার সেই আদিবাসী গ্রামের কথা লাগালাগির দিনগুলো মনে পড়ছে , তারপর তো এখানে নতুন নতুন মহিলা দেখে আরো সেক্স করার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে আমার , নতুন বলতে আমাদের গ্রামেরি চেনাজানা লোকজন,তোমরা তো জানো ওখানে থেকে আমরা সবাই লাগালাগি করতাম কিন্তু এখানে পরিবেশটা একদমই আলাদা। একদম ভদ্র সমাজ , আমি মনে মনে ভাবছি যে সুতপা শশুর শাশুড়ি এরা সব এত কিভাবে কন্ট্রোল করে আছে , আমি ভাবলাম আমারে নিত্য চোদনের কারণে আমারই অভ্যাস খারাপ হয়ে গেছে ।


এই মনে করে , বাড়ির বাইরে বেরোলাম অনেকদিন পর , কারণ পাঁচ বছর ঘন জঙ্গল অন্ধকার গ্রামে থেকে একটা এমন অভ্যাসে পরিণত হয়ে গেছে যে এখানের দিনের বেলা আলো যেন আমার চোখে লাগছে অনেকটাই । আমার সাথে সাথে শশুর শাশুড়ি সুতপা এরাও বাড়ি থেকেন বের হয়নি অনেকদিনই , আমি বাড়ির বাইরে বেরোলাম , বাড়ির বাইরে বেরোতে লাইটের একটু অসুবিধা হলেও বেরো তেই ,দেখি যে রোহনের মা , ঘোমটা দিয়ে দাঁড়িয়ে আছে কোনদিন ঘোমটা ছাড়া দেখিনি ।


শ্বশুর শাশুড়ি সবাইকে খুব সম্মান করে রোহনের মা , এরা সবাই খুব ভদ্র তারপরে আর একটা বাড়ি এগিয়ে যেতে দেখছি যে রিক্তা বৌদি ও তার স্বামী দাঁড়িয়ে আছে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার দিকেই দেখছে আর চুপু চুপু কি সব বলছে । কারণ আমরা এতদিন বাড়িতে না থাকার কারণে নানা রকম মন্তব্য করছে । ওরা তো সবাই ভেবেছিল আমাদেরকে হয়তো জঙ্গলে বাঘ ভাল্লুকে ছেড়ে খেয়ে নিয়েছিল । তাই একটু অবাক চোখেই দেখছে , । রিক্তা বৌদি অনেক বড়লোক বাড়ির ভদ্র বউ তার স্বামী রেলে চাকরি করে । ওরা আমাদেরকে খুব ভালবাসত , যাই হোক ওদের সাথে কিছু কথা বলে এগিয়ে গেলাম , আমাদের দু একটা বাড়ির পরে ভবনের মা আর ভবন দাঁড়িয়ে আছে , একদম হাউস ওয়াইফ হালকা মাগুরের রং স্তনগুলো মোটামুটি , আর কেমন তোমাদেরকে বিবরণে বলতে পারবো না কারণ সব সময় এমন ভাবে কাপড় গায়ে ঢেকে রাখে যেকোন কারোরি বলা মুশকিল , প্রায় দু কিলোমিটার মতন এগিয়ে এসেছি হেঁটে হেঁটে , খুব ভালো লাগছে । এমনিতে আমাদের গ্রামটা খুব শান্ত পরিবেশ , গ্রামের একদম শেষের বাড়ি হচ্ছে ভৌমিক পরিবার আমাদের গ্রামের সবথেকে বড়লোক বাড়ি বাড়িতে তিনজন থাকে , ভৌমিক বাবু ও তার বউ ও তার একমাত্র মেয়ে । ভৌমিক বাবুর বউ খুবই সুন্দর ও সেক্সি , যেমন ফিগার তেমন গার, তেমন পোদ পাছা , তেমনি সুন্দর তার মেয়ে ।


আমার অনেকদিনের ইচ্ছা যে ভৌমিক বাবুর মেয়ে বা ওর বউকে লাগানোর । মেয়ের বিয়ে হয়ে গেছে বরের সাথে ঝগড়া সেই জন্য এই বাড়িতেই থাকে । ভৌমিক বাবুর বউকে দেখলে মনে হয় যেন এক্ষুনি ধরে চূদেদিই , আমি মনে মনে ভাবছি যে কি সব ভাবছি , ওদের বউ মেয়ের গায়ে হাত দেয়া তো দূরের কথা , ওদের বাড়িতে ঢুকতে গেলেও যোগ্যতা ও অকাত থাকা চাই। দূর থেকে দারিয়ে দেখিই চলে এলাম বাড়িতে । সুতপা ওর আগের পুরাতন কাজে এতটাই ব্যস্ত হয়ে গেছে যে আমার সাথে কথা বলার সময় নাই । আমার তো গ্রামের মহিলাদের দেখে চোদনের ইচ্ছা প্রবল হয়ে গেছে । যদি এই গ্রামটা আদিবাসীদের মতনই হতো হয়তো সবাইকে চুদতে পেতাম ।


আমি শাশুড়িকে তো এর আগে অনেকবার চুদেছি তাই শাশুড়ির বাড়ির দিকে গেলাম শাশুড়িকে চুদতে ঘরে ঢুকে দেখলাম সাওয়ারের আওয়াজ বুঝলাম যে গোসল করছে , বাথরুমের দরজা না দিয়ে দরজার উল্টো দিকে দাঁড়িয়ে মাথাটা নিচু করে পায়ে সাবান মাখছে , নিচু হওয়াতে শাশুড়ির গুদটা কচি মাগিদের মতন লাগছে । তার পর আমরা যেহেতু এর আগে সেক্স করেছি আমি বাইরে প্যান্ট জামা খুলে একবারে উলঙ্গ হয়ে বাথরুমের ভেতরে ঢুকে পড়লাম কিছু না বলেই আমার রডের মত বাড়াটা শাশুড়ির গুদে গেঁথে দিয়ে তিনবার চারবার থাপাতে শুরু করে দিলাম শাশুড়ি বুঝতে না পেরে ঘুরে দেখে যে আমি । আমার দিকে ঘুরে দারাতে বাড়াটা সপাত শব্দে বেরিয়ে এলো । আমাকে বলল আমাদের এর আগে কি কথা বার্তারা আর মিটিং হয়েছিল তুমি কি সব ভুলে গেছো । আমরা আর জঙ্গলে নেই। যাও চলে যাও এক্ষুনি ,।


আমি শাশুড়ির দুধটা ছেড়ে দিলাম।মনে মনে গালাগালি দিচ্ছি আর বলছি ইই বাড়া এখানে এসে কি সবাই চোদাচুদিই ছেড়ে দিলো না কি ? বাড়ি থেকে বেরিয়ে পড়লাম তারপর মনে পড়লো যে আমি প্যান্ট জামাই পড়িনি কারণ সবই অভ্যাসের কারণে ভুলে গিয়েছিলাম । তারপরে প্যান্ট জামা পড়তে আবার বাড়ির ভেতরে ফিরে গেলাম শাশুড়ি বলল তুমি এসেছ ভালোই হয়েছে ,আমাদের বাড়ি ফেরার সময় সরদার আমাকে যখন চুদছিলো তখন তোমাকে একটা পাথর দিতে বলেছিল সেটা দেয়া হয়নি এটা নিয়ে যাও বলেই একটা চকচকে মসৃণ হালকা ডায়মন্ড কালারের সবুজ পাথর দিলো পাথরটা দেখে বুঝলাম যে এই পাথরটা সরদারের গলায় সব সময় ঝুলতো, আমাকে শাশুড়ি বলল তুমি ওর মেয়েকে একবার বাঁচিয়েছিলে, সেই জন্য তোমার প্রতি খুশি হয়ে এই জিনিসটা তোমাকে উপহার দিলো , আর সরদার বলে নাকি এটাই আমারি প্রাপ্য এই পাথরটা নাকি আমার আগের জন্মের ।


তখনো শাশুড়ি উলঙ্গ শাশুড়ি কথা বলছে আর আমি ওর গুদের দিকে তাকিয়ে আছি, শাশুড়ি আমার চোখের দিকে দেখল আমি বললাম করতে দেবেন না , ঠিক আছে আমি আপনার গুদটা চুষতে পারি ? শাশুড়ি বলল ঠিক আছে চুষে দাও। তোমার শ্বশুর আসার আগে । আমি দেরি না করে দু চারবার চুষতে লাগলাম , শাশুড়ি বলল ঠিক আছে এবার উঠে পড়ো । শাশুড়ির সর্দারের পাথর দেয়ার কথাগুলো বলছে , কথা শুনে মনে মনে ভাবছি যে যত সব উল বাল কথা , সর্দার কাছে তো একটা সোনার মূর্তি ছিল সেটা দিল না একটা পাথর ধরিয়ে দিল বারা আমার হাতে । আর কিছু না বলে পাথরটা নিয়ে বেরিয়ে এলাম । স্মৃতি হিসেবে পাথরটা সব সময় আমার পকেটে রাখতাম ।


অনেকদিন কেটে গেল কাউকে লাগাইনি একদিন অনেক রাত করে চা খেয়ে বাড়ি ফিরছিলাম হঠাৎ করে এমন সময় ভৌমিক বাড়ির জঙ্গলের পিছনের দিকে রাস্তায় আমার বাইক খারাপ হয়ে গেলো । তেমন রাত হয়নি, ঘড়িতে তখন ১০টা,৫৫ হবে । গাড়িটা ঠিক করে বেরোবো , চোখ গেল ভৌমিক বাবুর বাড়ির জানলার দিকে , তাকাতেই দেখি আবচ্ছা ছাওয়ায় ভৌমিক বাবু ওর বউকে লাগাচ্ছে । এমনিতে ভৌমিক বাবুর বউ এর ওপর আমার অনেকটাই টান আছে , তারপরে সে আবচ্ছা ছাওয়ায় লাগানোর দৃশ্য , হেট হয়ে থাকা ওর বউ , বউএর বুকের নিচে দুধগুলো ঝুলছে আর পিছন দিক দিয়ে ভৌমিক বাবুর লাগাচ্ছে ডগি পজিশনে , হালকা কালো ছায়া হলেও ‌ লাইটের রিফ্রেকশনে বোঝা যাচ্ছে ।


দেখেই তো প্যান্টের ভেতরে তাবুর মতন ফুলে উঠল বাঁড়া টা , রাস্তায় দাঁড়িয়ে, দাঁড়িয়ে পকেটে থাকা পাথরটা হাতে নিয়ে কি করব না করব ভাবছি , একবার পাথরটা হাতে নিয়ে রগরাছি আর মাঝে মাঝে আমার দাতে হালকা ঠুকে শব্দ করছি আর ভাবছি যে কি করে পুরো দৃশ্য টা দেখা যায়। একটা বুদ্ধি এলো যে চুপিচুপি যেয়ে দেখি , যাহোক করে পিছনের গাছ বেয়ে ওদের ঝোলা বারান্দায় উঠলাম সামনে ওদের ঘর । আমি হালকা পা টিপে টিপে গেলাম দরজার সামনে, অল্পো দরজা খোলা ছিল দরজার দিয়ে দেখি রিম্পা কে লাগাছে রিম্পা মানে ওর বউ , রিম্পাকে কি দারুন লাগছে , পাশে বারান্দার দিকে তাকাতেই দেখে অ্যালসেশিয়ান বিশাল কুকুরটা আমার দিকেই হাকরে ছুটে আসছে আমি বুঝলাম যে আজকে আমিতো গেলাম ।


কিছু বুঝতে না পেরে ভয়ে ভৌমিক বাবর ঘরের ভেতরেই ঢুকে গেলাম একদম ভৌমিক বাবুর বউয়ের মুখের সামনেই দাঁড়ালাম । আর তারপর আমার পাশ দিয়ে ছুটে গিয়ে কুকুরটা উঠে পড়ল বিছানার উপর । উঠে ভৌমিক বাবুর চোদোন খাওয়া উলঙ্গ বউয়ের গুদে মুখ আর লম্বা জিভ নিয়ে হ্যাঁ হ্যাঁ সরাপ সরাপ সরাপ করে গুদ চাটতে শুরু করে দিলো কুকুর টা, ফেদা চেটে চেটে খাচ্ছে । আমি অবাক হয়ে গেলাম ! আমি অবাক যে কুকুরটা গুদ চাটছে বলে না , তার থেকেনো বেশি অবাক যে ওরা আমাকে দেখতে পাচ্ছে না কেউই। আমার হাতে থাকা সরদারের দেওয়া পাথরটা কেমন যেন চকচক করছে । আমি বুঝতে পারলাম যে, সবই পাথরটার কামাল । আমি পুরো অদৃশ্য হয়ে গেছি । আমি তো নিজেকে দেখতে পাচ্ছি কিন্তু ওরা আমাকে দেখতে পাচ্ছে না এমনকি কুকুরটাও দেখতে পাচ্ছেনা । আমি এর আগে অনেকবার পাথরটা হাতে নিয়ে ঘষেছি কিন্তু এমন তো হয়নি বুজলাম যে পাথরটা যখন দাঁতে নিয়ে হালকা ঠুকছিলাম তখনেই অদৃশ্য হয়ে গেছি । হয়তো আবার দাঁতে ঠুকতে আমি আবার অদৃশ্য থেকে দৃশ্যমান হব । ভৌমিক বাবুর বউকে কুকুরটার লাল হয়ে যাওয়া বাঁড়া দিয়ে চুদছে । পরবর্তী পর্বে জানবে কিভাবে রিম্পা কে চুদলো কুকুরটা আর এই পাথরটা আসার ফলে আমার জীবনে কি পরিবর্তন হলো ।তোমরা কমেন্ট করলে লিখতে সুবিধা হবে ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url