জঙ্গল হয়ে গেল আমাদের ঘর পর্ব ৬

আগের পর্ব

খাটিয়ার ওপাশে দেখি সুতপা ও শশুর কখন চোদনের কামারতক আওয়াজে উঠে পড়েছে । শাশুড়িকে একটা পা খাটিয়ার ওপরে তোলে , পিছন দিক দিয়ে গুদের থাপনি দিচ্ছি তখনো ।, শাশুড়ির নরম থলথলে গার আমার তলপেটে থাপ খাচ্ছে । খাটিয়ার উপরে পা তোলাতে সুতপা আর শশুরের ,মুখের সামনে শাশুড়ি ও জামাইয়ের চোদনের ভিউ এসেছে একদম মুখের সামনে ।


নিচে তাকিয়ে দেখি , সুতপা ওর বাবার মুখের ভিতর মুখ ঢুকিয়ে জিব চুসছে আমার বউ পা দিয়ে সাপের মতন জড়িয়ে ধরে আছে শোশুর কে, ও দের মাথার উপর শাশুড়ি কে চুদছি আমি। সুতপা লালা যুক্ত থুতু শাশুড়ির ফাটালো চেরা গুদে দিকে ছুড়ে দেয় । তাতে গুদটা পিছিল হয়েছে অনেকটা, গোটা কুঠিরটা চোদনের গঙ্গানিতে ভরে গেছে , বিশাল চোদোন খাওয়াতে ফরসা শাশুড়ির গাল ,পোদ পাচা , লাল ছাপা ছাপা দাগ হয়ে গেছে , তেমনি সুতপার মুখে বাড়ার চোদনেতে মুখ ঠোট ফুলে লাল হয়ে গেছে । সুতপাট ডাবের মতন ছুছালো কালচে বাদামী রঙের বোটা মাই এগুলো শশুরের মুখের ভেতরে টেলে মাথাটা টিপে ধরে ভরে দিয়ে চোষাচ্ছে সুতপা ।


তারপর আমি পক পক পক পছাত পছাত থেপ থেপ থেপ করে চুদছি আমি শাশুড়ি আ আ আ উ উ উ ওওওও ওওওও মাগো জামাই কি চোদোন দিছো আরো জোরে জোরে চোদো আমাকে খানকির ছেলে । চোদো জামাই চোদো আমাকে চুদে মেরে ফেলো শুয়োরের বাচ্চা আআআআ উউঊঊউ উস উফ প্লিজ চোদনা জামাই চোদো যেমন খুসি চোদো আমি তোমার খানকি বেস্সা, আমি বাবা চুদি, আমি মামেগো । ওওওওওওও দাও তোমার টলটা দা দাও বলে মুখে পড়ে নিয়ে চুসতে লাগলো । প্রচুর হট সেক্সি পরিণত হয়ে গেছে শাশুড়ি কি করছে নিজেই জানে না ।


আমিও উত্তেজনায় আমার বাড়াটা গলার বাইরে দিয়ে টিপে ধরলাম এক হাতে করে । তারপরে আবার চোদোন শুরু করলাম শাশুড়ি আর সুতাপাকে হাঁটু গেড়ে এক কাছে বসিয়ে দুটো মাইজোরা তে ঠেকিয়ে , ওদের উপর আমি ও শশুর গোটা মুখে ও মায়েতে থকথকে ফেদা ঢেলে দিলাম। যদিও বা শশুর সুতপা কে চোদেনি কিন্তু সুতপা এমন বেস্সাতে পরিণত হয়েছে যে মুখের চোদনেতে শ্বশুরের বাড়াতে মাল এনে দিয়েছে ।


শাশুড়ি ও সুতপা উ উ উ উ উ উ শব্দো করছে আর আমাদের ফ্যাদা নিয়ে বড় গোল গোল স্পঞ্জ এর মতন মাই গুলোতে মাখাচ্ছে আর একে অপরের গাল ও মাই থেকেন ফ্যাদা চুষে খাচ্ছে দুজনকে দেখার মতন দৃশ্য । চোদোন খোর রেন্ডি মাগিদের মতন লাগছিল । ওরা জেনো, ভুলেই গেছে ওরা কারা ও কি জন্য এসেছে । এইভাবে সকালটা কাটল । সেই দিনেতেই শ্বশুরের ফোনে নেটওয়ার্ক আসাতে আমাদের শহর পড়লে গ্রাম থেকে একটি কল আসে আমাদেরকে জিজ্ঞেসা করল ।যে আমরা কেমন আছি ও কোথায় আছি , ।আমাদের সবার এখান থেকে না যাওয়ার ইচ্ছা থাকলেও আমরা কোথায় আছি জানালাম ।


ফোনের ওপার থেকেন কোম্পানির ও সুতপার গবেষণাগারের লোকেরা বলল তোমাদেরকে আনার জন্য একটি হেলিকাপ্টার পাঠাচ্ছি , তিন চার দিনের মধ্যে তোমাদের ওখানে পৌঁছে যাবে , ফোনেতে জিপিএস থাকার কারণে আমাদেরকে খুঁজতে অতটাও কষ্ট হবে না । আমাদের চলে যাওয়ার কথা শুনে সরদার আমাদের কুটিরে এসে উপস্থিত হলো , আমরা সবাই মিলে একটি আগুনকে ঘিরে গোল করে বসে একটি ছোট্ট মিটিং করলাম ।শ্বশুর ও শাশুড়ি বলল যে আমরা যেহেতু ভদ্র সমাজে যাচ্ছি আমাদের এসব সেক্স করা সবকিছুই ত্যাগ করে দিতে হবে এটা একটা স্বপ্ন বলে ভুলে যাওয়াই ভালো, এসব কথাতে আমরা সম্মতি দিলাম সবাই । সরদারের আমাদেরকে যেতে দেয়ার একদমই ইচ্ছা ছিল না, কিন্তু যেতে দিতে হবে ।


চার দিনের মাথাতে হেলিকপ্টার এসে উপস্থিত হল আমাদের সামনেতে। জিপিএস থাকার কারণে আসতে সুবিধা হয়েছে অনেক টা । আমাদের পুরাতন প্যান্ট জামা পরেই আমরা বেরিয়ে এলাম হেলিকপ্টারের কাছে । আমাদের সাথে সাথে পুরো গ্রামের লোক সবাই পৌঁছে গেল হেলিকপ্টারের সামনে ওরা যেহেতু হেলিকপ্টার কোনদিন দেখিনি ওদের দেখার উৎসাহ অনেকটা বেশি ছিল ।


হেলিকপ্টারে উঠতে যাব এমন সময় দেখি যে সবাই আছে শাশুড়ি নাই । সময় হয়ে যাওয়াতে আমি হেলিকপ্টার থেকে নেবে শাশুড়িকে খুঁজতে গেলাম । যে দেখি আমাদের পাশের কুঠিরে তে সর্দার শাশুড়ির কাপড় চাগিয়ে আখাম্বা বাড়া দিয়ে একটি হাত শাশুড়ির গাঁড়টা ঠেলে ধরে পোদ চাপরে চাপরে চোদোন দিচ্ছে । বুঝলাম সরদার আর আমরা যখন মিটিং করছিলাম তখন শাশুড়ির দিকে তাকিয়ে ছিল সরদারের বাড়াটা অনেকটাই রেগে ছিল শাশুড়িকে দেখে।


আর সরদারতো চোদোন দেয়নি সেটা পূরণ করছে। এরাম মাল কি কি ছেড়ে দেয়া যায়। সরদারের বাঁড়া যখন শাশুড়ির পোঁদে ঢুকছে । যেন লম্বা রড পোদের ভিতর ঢুকানো আছে । থানসাপের ছিপি খোলার মতন আওয়াজ করে পট করে বেরিয়ে এলো সরদারের বাড়াটা । শাশুড়ি সর্দারের টলটা মুখে নিয়ে চুষছে দৈত্যকার মনস্টার বাড়াটা শাশুড়ির নাক বেয়ে মাথার উপর পড়ে আছে । আমি ডাকতে যাব তার আগে বেরিয়ে এলো সরদার ও শাশুড়ি । তারপরে চলে এলাম হেলিকপ্টারের সামনে । আমরা সবাইকে বিদায় জানিয়ে হেলিকপ্টার একবারে নিয়ে এলো আমাদের শহর পল্লী গ্রামে (বাঘনাপাড়া গ্রামে ) ।


এখানেও আমাদেরকে অনেক লোক দেখার জন্য অপেক্ষা করছিল । আমরা সবাই হেলিকপ্টার থেকে নামতে আমার শালী ছুটি এসে শাশুড়িকে জড়িয়ে ধরল । ধরার পরেই হাতে একটা চিপ চেপে আঠালো পদার্থ লেগে যায় সানির হাতে সানি মানে আমার শালি। শালি শাশুড়িকে জিজ্ঞেস করে এটা কি ? আমি বুঝতে পারলাম যে সর্দারের ফ্যাদা লেগে আছে শাশুড়ির আছোলে । শাশুড়ি বলল জঙ্গলে তো অনেক রকম গাছ থাকে সেই সব গাছের আটা লেগে গেছে । আমাদের গ্রামে আসাতে যেসব ছেলে লোকেদের সুতপার ওপর লোক ছিল তারা তো হা কোরে দেখতেই থাকছে সুতপাকে । যখন সুতপা হেলিকপ্টার থেকে নামছে পারফেক্ট গার্লস,আর পর্নস্টারের থেকেন বেশি সেক্সি ও হট লাগছে ।


কামার্তক চোখ পারফেক্ট গোল ও ছুচাল দাড়ি , তীক্ষনো চোখের তাকানোতে কি অপূর্ব লাগছে । পুরাতন ছেঁড়া শাড়িতে ও ব্লাউজে সুতপার মাই গুলো কি দারুন লাগছে কি বলবো । সুতপা যখন ব্লাউজ পড়ে তখন আমি দাঁড়িয়ে ছিলুম ।পুরাতন ব্লাউজের কারণে যাহোক করে সুতপা দুধগুলো টিপে টিপে ভরে নিচ্ছিল যখন এক দিকে একটা টিপে ভরে আর আবার এক দিক দিয়ে বেরিয়ে যাচ্ছিলো ।


মাইগুলো ব্লাউজের ভেতরে ভোরতে অনেকটাই অসুবিধা হয়েছিল , যাই হোক সুতপার দুধগুলো অনেক টা বেরিয়ে আছে। ব্লাউজ ছোট হওয়ার কারণে। তোমরা তো জানোই সুতপার দুধদের ,ও থলথলের পোদের সাইজ আগের থেকে অনেক বেড়ে গেছে , আদিবাসী গামে চোদোন খাওয়ার কারণে। সুতপার আশাতে যেন এক নায়িকার এন্ট্রি হল এই গ্রামে .. ! এরপর তোমরা জানবে জঙ্গলেতে শাশুড়ি জামাইয়ের হাতে অনেকবার চোদোন খেয়ে পেগনেন্ট হয়ে গেছে এরপর কি হয় ? আর কিভাবেই বা প্রেগনেন্সি ধরা পড়লো । আমাদের ব্যবহার কি এখানে এসেও ঠিক থাকবে ??।তোমরা সবাই কমেন্ট করলে পরের পর্ব আপলোড দেবো ।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url