কবিতার ক্ষিদে -১

কবিতার সাথে সজলের বিয়ে হয়েছে আজ দেড় বছর হল। সজল একটা শান্তশিষ্ট ভদ্র ছেলে এবং জীবনে কোনদিন কোন মেয়েকে বিয়ের আগে স্পর্শ করে নি ও, কবিতা ওর জীবনে আসার পর যেন ওর জীবনটা এক নতুন রূপে দেখা দেয়। কবিতা শহরের মেয়ে কিন্তু সজল হল পুরোপুরি গ্রামের।। ভাল চাকরির দরুন কবিতার মা বাবা সজলের সাথে কবিতাকে বিয়ে দেয়। কবিতারও এতে কোন আপত্তি ছিল না কারণ ওর নির্দিষ্ট কোন বয়ফ্রেন্ড ছিল না। আসলে ওর চরিত্রটা যে কেমন ও মাঝে মাঝে নিজেও টের পায় না সেটা। বুঝতে পারে না যে ও ওর বরকে বেশি ভালোবাসে নাকি ওর বর বাদে যে অন্য রিলেশন ও বিয়ের আগে রেখেছিল এবং বিয়ের পর নতুন যে রিলেশন গুলো ওর সাথে তৈরি হয়েছে কয়েকদিনের মধ্যে সেগুলো।


শহুরে মেয়ে কবিতা বিয়ের পরও যেই ড্রেস পরে ঘুরে বেড়ায় সেটা সহরাঞ্চলে স্বাভাবিক হলেও গ্রাম অঞ্চলে সেটা অপ্রীতিকর। ছোটবেলা থেকেই একটু লুজ ক্যারেক্টারের ছিল কবিতা। যেকোন ছেলেকে ওর প্রোপালে হা বলে বলে দিত, আর স্কুল টপকে যাবার আগে থেকেই ওর শরীরকে ওর বিভিন্ন রকম বয়ফ্রেন্ডরা বিভিন্নভাবে খেতে শুরু করে। সেই থেকে চলে আসছে ওর সেক্স লাইফ। বিয়ের পরেও সেই অবৈধ ক্রিয়াকলাপ বন্ধ করতে পারেনিও। স্কুলের সবচেয়ে সুন্দরী মেয়ে ছিল আর হবেই বা না কেন ওরকম পাতলা শরীরের এবং পাতলা কোমরের মেয়ে খুব কমই দেখতে পাওয়া যায়। কিন্তু ওই পাতলা শরীরের উপরে দুধগুলো যে এতটাই অস্বাভাবিকরকমের বড় যেটা সবার চোখে পড়ে।


বিয়ের আগে অবধি কবিতার ফর্সা শরীরটায় একটু মেদ জমে ছিল না। কিন্তু বিয়ের পর প্রতিনিয়ত বরের ঠাপ এবং অন্যান্য ক্রিয়া-কলাপের ফলে আস্তে আস্তে ওর তলপেটটা বেড়ে উঠতে লাগলো।। এতে ওর শরীরের গঠনগত দিক থেকে পরিবর্তন আসলেও ওর যে সেক্সি ড্রেস পড়ার ধরন তাতে উঁচু হওয়া পেটটা আরো বেশি সেক্সি করে তোলে ওকে। সজল ওর বউ কবিতাকে মনেপ্রাণে বিশ্বাস করে এবং ভালোবাসে। ওর সাদা মনে কোন কাদা নেই তাই বউকে কখনো অমন নজরেও দেখে নাও কোনদিনও বউয়ের ফোনও চেক করে না। যাতে কবিতা ওর বাইরের সমস্ত ক্রিয়াকলাপ খুবই অনায়াসে চালাতে পারে।


কবিতার যে বাইরের ক্রিয়া-কলাপের কথা এতক্ষণ ধরে বলা হচ্ছে সেটা আসলে ওর অফিসের কাহিনী। বিয়ের দুমাস আগে ঠিক করে দিয়েছিল সজল ওকে ওই কোম্পানিটায়। যেখানে একটি সাধারন পোস্টে কাজ করে কবিতা। সজল জানতো কঠোর পরিশ্রমী কবিতা খুব সহজেই কোম্পানির সমস্ত কাজ শিখে ফেলবে অনায়াসে এবং প্রমোশন হবে খুব তাড়াতাড়ি।

আর হলো তাই তিন মাসের মধ্যে প্রমোশন হয়ে গেল কবিতার কিন্তু সেটা যে কঠোর পরিশ্রম করে নয় নিজের হাঁটু গুলোকে ব্যথা করে কবিতা ওর বসের যেই প্রিয় বস্তুটাকে নিজের ফর্সা ঠোটের ডগায় নিয়ে হয়েছিল সেই প্রমোশন।


কবিতা যেদিন প্রথম এই কোম্পানিতে ইন্টারভিউ দিতে এসেছিল সেদিন শুধু কবিতা এবং অন্য আরেকটি ছেলে এই দুইজনেরই ইন্টারভিউ ছিল। প্রথমে ছেলেটির ইন্টারভিউ শেষ হবার পর যখন কবিতা বসের রুমে ঢুকলো তখন কবিতার শরীরের দিকে তাকিয়ে দু মিনিট ধরে হা হয়েছিল ওর বস। শহরের মেয়ে হওয়ায় এবং ছোটবেলা থেকেই শরীরের উপর কোন শরম না থাকায় ওর যে ড্রেস পড়ে অফিসে প্রথম দিন গিয়েছিল সেটা হল একটি সাদা কালারের টিশার্ট যেটা ওর শরীরের সাথে পুরোপুরি টাইট ফিট। আগেই বলেছি ওর শরীরের যতটুকু ব্যাস তার থেকে দ্বিগুনের বেশি হলো ওর দুধের সাইজ তাই আন্দাজ করলে বোঝা যাবে যে ওর শরীরটাকে ঢেকে রেখেছে এমন একটা টি শার্ট যদিও পড়ে তবে ওর দুধগুলোকে ঢাকার জন্য আরো কত বড় টি-শার্ট ওর পড়তে হবে।


কিন্তু ওই টি শার্ট যখন ও পরে তখন ওর নিচের চারটে বোতাম তো ঠিকভাবে লাগাতে পেরেছিল কিন্তু টি-শার্টের উপর যেখান থেকে দুধের অংশটুকু শুরু হয় সেটুকু আর লাগানো সম্ভব হয়ে ওঠেনি ওর পক্ষে। তাই ভিতরে একটা লাল রঙের ব্রা টাইপের একটি সুন্দর দেখতে টপ করেছিল। এতে ওর সম্পূর্ণ দুধটা ঢাকা যাচ্ছিল না। হাঁটার সময় ওর দুধগুলো একটু করে উপরের দিকে উঠে আসছিল যাতে হাঁটতে হাঁটতে ও ওর দুধগুলো স্পষ্ট ভাবে সামনের ব্যক্তি আধা আধালো ভাবে দেখতে পারছিল আর নিচে পড়েছিল একটি হাটু অব্দি স্কাট, যেটি আবার কাটা হাঁটু থেকে আরও এক হাত উপরে। যার ফলে ওর ফর্সা সেক্সি থাইগুলো হাঁটার দরুন মাঝে মাঝে উন্মুক্ত হয়ে যাচ্ছিল।


বসের ঘরে ইন্টারভিউ দিন ও গেটের সামনে দাঁড়িয়ে ছিল দু মিনিট ধরে কারণ তখন বস ওকে চোখ দিয়ে আষ্টেপৃষ্ঠে গিলে খাচ্ছিল।। এরপর বস ওকে কয়েকটা যখন প্রশ্ন করল তখন ও বস মাঝেমাঝে ওর বুকে বেরিয়ে থাকা ক্লিভেজের দিকে চোখ দিয়ে তাকাচ্ছিল এবং সেটা কবিতা স্পষ্টভাবে বুঝতে পারছিল। কিন্তু কবিতা কোনরকম চেষ্টা করল না নিজের শরীরটাকে ঢাকার জন্য কারণ ও জানে শহরাঞ্চলে চাকরির জন্য এটুকু তো করতেই হবে।


ইন্টারভিউ শেষে যখন কবিতা পাছাটাকে নাচে-মাচিয়ে ঘরের দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছিল তখনও বস ওর গামলার মত ফোলা পাছাটার দিকে হা করে তাকিয়ে ছিল আর কবিতাও ইচ্ছে করে নিজের পাছাটাকে একটু বেশি রকমের দুলিয়ে এবং একটু উঁচু করে রেখেছিল যাতে ওর বস ইমপ্রেস হয়।


যার ফলস্বর ূপ কদিনের মধ্যেই জয়নিং লেটার চলে এলো কবিতার। সজল ও খুব খুশি হলো যে কবিতা একটি কাজে ব্যস্ত থাকবে তাতে বাড়িতে ওর একা একা বোর হতে হবে না।

যথা সময়ে কবিতা অফিসে জয়েন করলো এবং কাজকর্ম করতে শুরু করল। বসের প্রতি তার যেন একটা নতুন অন্যরকম টান তৈরি হয়ে গেল কয়েকদিনের মধ্যেই। বসের আসল নাম হল সুমন চৌধুরী। যাই হোক অফিসের বস নানা কাজে নানা সময় শুধু একটাই নাম জপতে লাগলো কবিতা কবিতা কবিতা কবিতা। কবিতাও মন প্রাণ দিয়ে বসের সেবা করতে লাগলো এবং কয়েক দিনের মধ্যেই বসের পুরোপুরি কাছের মানুষ হয়ে উঠলো কবিতা।


এ কয়দিনে দুজনে দুজনের অনেক কাছাকাছি ওরা চলে এসেছে যেমন একসাথে কোন পার্টি এটেন্ড করা বা কোথাও কোন ক্লায়েন্টের মিটিং এ একসাথে একই গাড়িতে যাওয়া । বস মানে সুমন কবিতাকে প্রায় নিজের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট বানিয়ে নিয়েছে কয়েকদিনের মধ্যেই কিন্তু তবুও ওদের মধ্যে কোনরকম কোন শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। সুমন ভুনা করেও বুঝতে পারিনি যে কবিতার মতন এমন একজন শারীরিক চাহিদার মেয়ে তার আশেপাশে ঘুরে বেড়ায়।


কিন্তু ঘটনাটি যেদিন ঘটলো সেদিন ছিল একটি পার্টির রাত। একটু বেশি রকমের নেশা করে ফেলায় কবিতার মাথাটা হালকা ঝিমঝিম করছিল ঠিক সেই সময় সুমনও নেশা করেছিল কিন্তু অতটা নয় কিন্তু কবিতার তখন দাঁড়াবার উপক্রম ছিল না। তাই মাঝে মাঝেই পার্টির নাচের তালে তালে ঢলে পড়ছিল সুমনের গায়ে কবিতা। ওর বড় বড় দুধগুলো সুমনের গায়ে যখন স্পর্শ হচ্ছিল ওর শরীরটা কারেন্টের মতন ঢেউ ফেলে যাচ্ছিল।


যদিও সুমন ছিল এসব দিক থেকে পাকা খেলোয়াড় কারণ এত বড় কোম্পানি চালাতে গিয়ে তার মাঝে মাঝেই এমন অনেক মেয়েদের সাথে চলাফেরা থাকতে এবং রাত কাটাতেও হয় কিন্তু কবিতা ছিল এদের থেকে সম্পূর্ণ অন্যরকম। ওর ওই সুন্দর চেহারার মুখটা আর তার নিচে যে সেক্সি শরীরটা সেটা দেখে সুমন প্রথম থেকে প্রেমে পড়ে গিয়েছিল। আজ যখন পার্টির তালে তালে সবাই গানে নাচ ছিল তখন কবিতার ফর্সা কোমরটা ধরে সুমন ও তালে তালে নাচছিল।


পার্টিতে কিন্তু সবাই শাড়ি পড়ে এসেছিল তাই কবিতাও বাড়ি থেকে বলে এসেছে সজলকে যে একটা ছোটখাটো পার্টিতে যাচ্ছে , এবং নিজে একটি লাল টুকটুকে শাড়ি পড়েছে এবং সাথে ব্লাউজ পড়েছে একটি কালো রঙের ফিতে ওয়ালা যাতে ওর শরীরের বর্ষা লোকটা যেন ঠিকরে বেরিয়ে আসছে। পার্টিতে ঢুকতেই সকলের নজর যখন কবিতার দিকে পৌঁছেছিল তখন একটু ঈর্ষা বোধ করছিল সুমন। সজলকে একটা মিথ্যা কথা বলে এসেছিল কবিতা যে অফিসে সবাই সেই পার্টিতে এটেন্ড করবে কিন্তু আসলে পার্টিটা ছিল সমস্ত ক্লায়েন্টদের তাই সেখানে শুধু তার বস এবং সে গেছিল। দুজনে হাতে হাত ধরে এমনভাবে পার্টিতে প্রবেশ করেছিল কবিতা আর বস যে সকলে ভেবেছিল হয়তো তার বর বউ।


যাইহোক পার্টি শেষ করে সুমন যখন কবিতাকে নিয়ে নিজেদের গাড়িতে ওঠালো তখন কবিতার মুখ থেকে কোন কথা বের হচ্ছিল না ওর হুশ ছিল না কারণ ও আজ একটু অতিরিক্ত ড্রিঙ্ক করে ফেলেছিল। সুমন দেখলো দু হাত ছরিয়ে দিয়ে কবিতা গাড়ির সিটে বসে আছে এবং ওর আঁচলটা পড়ে গেছে নিচে তাই কালো ব্লাউজের ফাঁক দিয়ে ওর দুধের অর্ধেক অংশটুকু বের হয়ে রয়েছে। সুমন খুব অভিজ্ঞতা সম্পন্ন লোক ও বুঝতে পারল এই সময় ওর কি করা উচিত তাই আর দেরি করল না , নিজের ফোনটা বের করে টপাটপ ৫-৬টা ছবি তুলে নিল ওর শরীরের যেখানে ছবিগুলো দেখলে মনে হচ্ছে যে কেউ হয়তো ওকে এইমাত্রই শরীরটাকে ভোগ করে ফেলে রেখে গেছে।


ব্লাউজটার খুবগুলো পিছনের দিকে তাই সামনের দিকটা অতিরিক্ত গলা কাটা এবং সেই কারণে দুধগুলো যে অস্বাভাবিক পরিমাণে বাইরে বেরিয়ে আছে তার ওপর আবার ওর যেই বড় ডাসাওয়ালা দুধ। ছবি তুলে ছবিগুলোকে দেখে নিজের ফোনটাকে আবার পকেটে ঢুকিয়ে রাখলো সুমন তারপর ভাবলো একবার কবিতার দুধে হাত দেবে কিন্তু মেয়েটিকে না বলে ওর অচৈতন্নের সুযোগ নিয়ে দুধে হাত দিতে চাইল না সুমন। কারনও জানে ও যেটা করে রেখেছে সেটা দিয়ে কাল ও পুরো শরীরটাকে ভোগ করতে পারবে অনায়াসে। এরপর কবিতার ফোনটি বের করল তারপর যখন ফোনটি খুলে হাসবেন্ডের কাছে কল লাগানোর জন্য উদ্যত হলো তখন দেখল ফোনে আরো তিন-চারটে মিস কল।


অবাক হল সুমন আরেকটু ঘাটতে থাকলে ফোনটা। ঘাটতে ঘাটতে গ্যালারিতে গিয়ে দেখলো বিভিন্ন ধরনের বিভিন্ন পোজের ছবি রয়েছে ফোনটিতে। কিন্তু এগুলো তো কবিতার বর নয়। একটি ছেলের সাথে জড়িয়ে ধরে রয়েছে কবিতা অন্য একটি ছেলের সাথে একটি হোটেলের রুমে খাটের উপর বসে আছে এবং আরেকটিতে দুজনে দুজনের ঠোঁটে চুমু খাচ্ছে সবগুলো ছবি অন্যান্য ছেলের সাথে একটিতেও ওর বরকে দেখতে পেল না সুমন। মাথায় রক্ত চেপে গেল সুমনের, এতদিন ধরে পাশে থাকা মেয়েটিকে ও হয়তো কিছুটা ভালোই ভেবেছিল কিন্তু সে যে এরকম বারোভাতারি সেটা ওর মত একজন চালাক চতুর ছেলেও বুঝতে পারেনি।


যাইহোক সজলের কাছে ফোন করে বাড়ির অ্যাড্রেসটা জেনে কবি তাকে বাড়ি পৌঁছে দিয়ে এলো সুমন।

আসল ঘটনা ঘটলো পরের দিন। কবিতা হোটেলে আসতেই কবিতাকে ডেকে পাঠালো অফিসের বসের রুমে।

কবিতা ঘরে ঢুকতে অফিসের বস সুমন বললো, কেমন আছো কবিতা। কবিতা মাথায় একটু হাত দিয়ে বলল ভালো আছি কিন্তু মাথাটা একটু ঝিমঝিম করছে। সুমন বললো তবে এসো আমি তোমার মাথাটা একটু চেপে দিই

কবিতা বলল না না তার দরকার নেই আমি ঠিক আছি

সুমন বললো, ঠিক আছে , তোমার ফোনের লক টা খুলে আমাকে একটু দেখাবে? তোমার গ্যালারিটা?

কবিতা বলল কেন আমার গ্যালারি দিয়ে কি হবে

তোমার গ্যালারিতে কালকে যা আমি দেখেছি সেটা যে কতটা সত্যি কতটা মিথ্যে সেটা আজ দেখে যাচাই করব বললো সুমন


কবিতার বুকের ভেতরটা ছ্যাঁৎ করে উঠলো, ও জানে ওর গ্যালারিতে কি আছে ওর যত বয়ফ্রেন্ড যত সেক্সের পার্টনার সবারই ছবি প্রায় বলতে গেলে ওর ফোনে আছে যাও কোনদিনই ডিলিট করে না। এমনকি পুরো নগ্ন ছবি ও একটি সেক্স ভিডিও আছে ওর ফোনে সেগুলো কি দেখে ফেলেছে? ওর বস ।

কবিতা বলল আপনি আমার ফোন ধরেছেন ? একটি মেয়ের ফোন তার পারমিশন ছাড়া ধরলে সেটা ক্রাইম হয় সেটা আপনি জানেন না, একটু রাগতো সরি বলল কবিতা

এদিকে বস তখন চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়েছে তারপর হাঁটতে হাঁটতে গিয়ে কাঁচের দরজাটা আলতো করে বন্ধ করে দিয়ে বলল আমি কি জানি বা না জানি সেটা দেখে তোমার কাজ নেই তুমি আগে বলো তোমার এই ক্রিয়াকর্মের কথা কি তোমার বড় জানে

কবিতা বলল এটা আমার পার্সোনালি ব্যাপার এইসব বিষয়ে আমি কাউকে কোন কথা বলতে চাই না.

পার্সোনালি আর পার্সোনালি নেই কালকে আমি সবগুলো দেখে ফেলেছি এখন যে তার দাম আমাকে দিতে হবে।


কবিতা নিজেও জানত যে ওর বস ওর শরীরটাকে একদিন না একদিন ভোগ করবেই কিন্তু সেটা যে এইভাবে সেটা বুঝতে পারেনি । তবুও মনের থেকে নরম হলেও মুখে একটু গরম দিতে লাগলো কবিতা। আর বলল কি দাম দিতে হবে আপনাকে সেটা বলুন।


সুমন তখন আবারো চেয়ারের উপর বসে পড়ল, আর চেয়ারটা কি একটু ঘুরিয়ে বলল আসো আমার চলে এসে বসো। কবিতা যে এরকম সিচুয়েশনে আগে পড়েনি সেটা ঠিক নয় কিন্তু তবুও আজ যেন একটু অন্যরকম ফিল করছিল তাই একটু না না বোধ করতে করতে হাঁটতে হাঁটতে এগিয়ে গেল বসের চেয়ারের কাছে। তারপর সুমনের একটা ভাইয়ের উপর ওর পাছাটাকে ফেলিয়ে বসে পড়ল। সুমন বুঝতে পারল একটা সেক্সি শরীর তার শরীরের উপর হেসে বসেছে। তাই হাত দিয়ে কবিতাকে জড়িয়ে ধরল, এদিকে কবিতার কথা বলতে বলতে ওর নিজের গুদে জল খসানো শুরু হয়ে গেছে।


ওর বস প্রথম ভেবেছিল যে আজ রাতে কোথাও কবিতাকে নিয়ে গিয়ে প্রথম ওর শরীরটাকে ভোগ করা শুরু করবে কিন্তু ওর সেক্সি শরীরটাকে দেখে নিজেকে কন্ট্রোল করতে পারল না। কারণ আজও যেই পোশাক পরে কবিতা অফিসে এসেছে সেটা যে এতটাই সেক্সি যা ওর প্রতিটা অঙ্গকে উন্মুক্ত করে যেন আরো সেক্সিনেস বাড়িয়ে দিয়েছে ওর শরীরটাকে। ওয়াজ পড়ে এসেছে একটি টপ যেটা খুব টাইট এবং হাতা কাটা তাই ওর ফর্সা হাত গুলোর নিচ দিয়ে বগলগুলোকে স্পষ্টভাবে দেখতে পাচ্ছিল সকলে এবং নিজে পড়েছিল সেই অফিসের ড্রেস স্কার্ট। কবিতা যখনই বসের কোলের উপর বসে পড়ল তখনই ওর বসমান সুমন একটি হাত দিয়ে কবিতার দুধে হাত দিল। কবিতা নিজের অজান্তেই ওর অভ্যাসবশত একটি হাত নিয়ে গেল বসের ঘাড়ে। নিজেকে আর থামিয়ে রাখতে পারল না সুমন। কালকে রাতে দেখা সেই ছবিগুলোকে দেখে মনে মনে বলতে লাগলো এতদিনে অনেক দেরি হয়ে গেছে আমার আজিব এখনই শুরু করতে হবে সেই কাজ। ভেবে ঝাপিয়ে পড়ল কবিতার শরীরের উপর।


কিন্তু অফিসের ভিতর বসের ঘরের ভিতর চলতে থাকায় ক্রিয়া-কলাপ কাচের জালনা দিয়ে লক্ষ্য করছিল বাইরে থাকা এক ব্যক্তি এবং সে নিজের চোখ দিয়ে দেখছিল ভিতরের সকল ঘটনা।

কবিতার বড় বড় দুধের মধ্যে নিজের মুখটাকে ঢুকিয়ে রেখে দিল সুমন। কবিতা এক হাত দিয়ে আগলে রেখে দিল নিজের বসকে ওর বুকের উপরে। সুমন এবার কবিতাকে কোলে থেকে উঠিয়ে বসালো সামনের ডেস্ক কাম টেবিল এ। পা দুটোকে ফাঁকা করে ওর মধ্যে দিয়ে সুমন দাঁড়ালো কবিতার সোজাসুজি তারপর নিজের ঠোঁট দিয়ে কবিতার লিবিসটিক মাখানো লাল ঠোঁটে নিজের ঠোঁটটাকে ডুবিয়ে দিল এবং চুমু খেতে লাগলো গভীরভাবে।


কবিতা অনেক দিন ধরে নিজের শরীরটাকে বেঁধে রেখেছিল কারণ যে কয়দিন ধরে কবিতা এই অফিস জয়েন করেছে সেই কদিনের মধ্যে অন্য কোথাও যাওয়ার সময় পায়নি তাই পুরনো কোন বয়ফ্রেন্ড এর সাথে তার যোগাযোগ হয়নি ফলে তার শরীরে যে আকাঙ্ক্ষিত খিদেটা সেটা মেটাতে পারেনি। তাই আজ যখন তার বস তার শরীরের উপর হামলে পড়েছিল, সে কারণে প্রথমে রাগ দেখালেও পরে নিজেকে সামলে সেই সেক্সটাকে উপভোগ করার জন্য বসের তালে তাল মিলিয়ে শরীরটাকে বিলিয়ে দিয়েছে তার সাথে। কবিতা এবার দেখল যে ওর টপ টাকে ওর বস চাপতে চাপতে কুঁচকে দিচ্ছে তাই কবিতা বলল দাঁড়াও আমি জামাটা খুলে দিচ্ছি। এই বলে নিজের জামাটা খুলে দিল কবিতা। নিজের চোখকে বিশ্বাস করতে পারলো না সুমন । এত বড় দুধও হতে পারে কোন মেয়ের বা কোন বউয়ের। তাও আবার এমন শরীরে এমন একটা রোগা পাতলা শরীরে এত বড় বড় দুধগুলোকে ৩৮ সাইজে ব্রা দিয়ে ঢেকে রেখে দিয়েছে কবিতা। কালো ব্রা এর ভেতর দিয়ে ঠিক করে বেরিয়ে আসা দুধ গুলোকে অফ করে চেপে ধরল সুমন এবং চাপতে লাগলো পাগলের মত। এদিকে অভিজ্ঞতার সাথে ভরপুর কবিতাও বুঝতে পারল এখন তা কি করনীয় তাই সে প্রথমে হাত দিয়ে বসের জামার বোতাম গুলো খুলল তারপর নিজেও তার বেঁচে থাকা ব্রা টাকে পিছনে হাত দিয়ে হুকটাকে খুলে দিল।


বসের সামনে দুধগুলো হয়ে গেল সম্পূর্ণ উন্মুখ। হা হয়ে প্রথমে সুমন দেখতে লাগলো ওই দুধগুলোকে ফর্সা দুধগুলো যতটাই বড় তার ভিতর কালো বৃন্ত ওয়ালা গোল চাকরির মত দুধের নিপল গুলো ছিল ততটাই সুশ্রী।। অনেক মেয়ের দুধ সুমন খেয়েছে অনেক মেয়ের শরীরকে ভোগ করেছে ও কিন্তু আজ যেই শারীরিক আনন্দ এবং মানসিক মজা সে পাচ্ছে। সেটা যে আর কোথাও পায়নি। তা আজ বুঝতে পারল হারে হারে। একটা দুধকে হাতে নিয়ে থলথল করতে থাকা চামড়ার উপর বোঁটা নিজের মুখে ঢুকিয়ে নিল সুমন এবং চুপচাপ করে চুষতে আরম্ভ করল। এবং অন্য হাত দিয়ে অন্য দুধকে চাপতে লাগলো । ঘরের ভিতর কবিতার বড় বড় নিঃশ্বাসের যে শব্দ সেটা যেন ম ম ম করছিল। সুমনের হাত কবিতার ফর্সা শরীরটায় ঘোরাফেরা করতে লাগলো। কবিতা টেবিলের উপর বসে থাকায় ওরা স্কার্ট টা অনেকটাই উঁচুতে উঠে গিয়েছিল হলে ওর ফর্সা থাই গুলো উন্মুক্ত হয়ে গেছিল তাই সুমন হাত দিয়ে ভরসা থাইগুলোকে ডলে দিচ্ছিল । অন্যদিকে কবিতার শরীরে তখন সেক্সের ভূত ভর করেছে। ও নিজের বসের হাতে নিজের দুধগুলোকে চাপা খেতে খেতে ও এক হাত দিয়ে সুমনের প্যান্টের উপর ভেসে ওঠা কালো মুসকো বাড়াটাকে উপর দিয়ে ধরে বসলো। কবিতার হঠাৎই এই অভাবনীয় কান্ডে সুমন ওর দিকে তাকিয়ে পড়ল, কবিতা মুখে কোন রিয়াকশন দিল না শুধু হাত দিয়ে ধরতে লাগলো প্যান্টের উপর থেকে। সুমন তখন কবিতাকে জিজ্ঞাসা করল পছন্দ হয়েছে তোমার ওটা, কবিতা উত্তরে বলল হাত দিয়ে ধরে তো ভালই লাগছে এখন শুধু বাইরে বের করে দেখতে হবে।

সুমন বলল তবে আর দেরি কেন এখনই দেখতে পারো তুমি, ।


যেই বলা সেই কাজ কবিতা সুমনের প্যান্টের চেইনটা খুলে হাতে ঢুকিয়ে দিল প্যান্টের ভিতর হাত দিয়ে যেই ধরতে যাবে ওর ধোনটাকে, অমনি পাশে থাকা ল্যান্ডলাইনের ফোনটা বেজে উঠলো ক্রিং ক্রিং করে। না চাইতেও সুমন দাড়িয়ে দাড়িয়ে ফোনটাকে তুলে দেখল ফোনটি এসেছে রিসেপশন থেকে এবং বলছে আর ৫ মিনিটের মধ্যেই মিটিং শুরু হবে এবং সবাই সেখানে অপেক্ষা করছে।


সময়ের হাত তখনো একটি কবিতার দুধের উপরই ছিল কিন্তু আর উপায় নেই এখন। কবিতার নিচে গুদের জলে ভাসিয়ে দিয়েছে পুরো প্যান্টি। কিন্তু আর কি করনীয়। দুজনে দুজনকে ছেড়ে নিজের পড়ে নিলো।


ড্রেস পড়তে পড়তে সুমন একবার আর চোখে তাকিয়ে নিল জানলার দিকটা । একটি মানুষের ছায়া জালনায় কাঁচের উপর পড়েছিল এবং সেটা দেখে তৎক্ষণাৎ সে বুঝে গেল যে আসলে ওই ছায়া কার।


কবিতা নিজেকে গুছিয়ে নিয়ে মোটামুটি ভাবে রেডি হয়ে বাইরে বেরিয়ে গেল এবং সুমোন ও তার নিজের মনকে বুঝ দিয়ে ওর খাড়া হয়ে থাকা ধোনটাকে কোনোমতে প্যান্টের ভিতর চেপেচুপে রাখতে হলো। কিন্তু একটা অদ্ভুত চিন্তা মাথায় এল কবিতার অফিসের সেই বসের মাথায়। আগের দিন যখন রাতের বেলায় কবিতা বেহুশ হয়ে পড়েছিল মদ খেয়ে তখন সুমন যখন ওর ব্যাগ থেকে ফোন বের করার জন্য চেনটা খুলেছিল তখন প্রথমে যেটা দেখে ও অবাক হয়েছিল সেটা হল ওর ছোট্ট ভাইব্রেটারটা।


সুমন ভালো করে জানে যে এই ভাইব্রেটার দিয়ে কি করতে হয় এবং কোথায় এটা কাজে আসে। আসলে এই ভাইব্রেটারটা অনেকটাই ছোট তাই এটা মেয়েদের গুদে সম্পূর্ণরূপে ঢুকে যায় এবং বাইরে থেকে রিমোট দিয়ে চালনা করা যায় ভাইব্রেটর এর স্পিড বাড়ানো কমানোর জন্য। এবং যে সমস্ত কামুকি মেয়েরা এটা ইউজ করে তারা শুধুমাত্র সেক্স যখন তাদের শরীরে ওঠে শুধু সেই সময় নয় রাস্তাঘাটে যেখানে খুশি যাওয়ার আগে ওটা ভিতরে ঢুকিয়ে রাখলে যেমন খুশি তেমন সময়ে রিমোটের সাহায্যে ওটাকে চালিয়ে নিজের শরীরের অর্গাজম এবং অন্যান্য শারীরিক নিয়ন্ত্রণ করা যায়।


সুমন তখন কালকে এই ভাইবেটারটা পেয়েছিল তখন ওর গন্ধটা হাত দিয়ে ধরে সুখে ছিল নাকে নিয়ে, আহহহহ সে কি গন্ধ , এ গন্ধ যে কবিতার ছাড়া আর কারো নয় সেটা বুঝতে এক মুহূর্ত দেরি হলো না ওর। আর এটাও বুঝল যে মাঝে মাঝে যখন কবিতা অফিসের মধ্যে একটু আকাবাকা হয়ে চলাফেরা করে তখন যে ওর গুদের ভিতর এই ভাইবেটারটা ঢোকানো থাকে সেটা বুঝতে আর বাকি রইল না। সুমন তৎক্ষণাৎ সেই ভাইব্রেটারটা আর ওই রিমোটটা নিজের কাছে রেখে দিয়েছিল। নেশাগ্রস্ত হয়ে ঘরে ফিরে কবিতার এইটুকু জ্ঞান ছিল না যে তার ভেনিটি ব্যাগের থেকে সেই ভাইব্রেটর টা মিসিং। আজ যখন বাড়ি থেকে অফিসে আসছিল তখন কবিতা দেখেছিল যে ব্যাগের ভিতর ওটা নেই, অনেক চিন্তা মাথায় এলেও এইটা মাথায় আসেনি যে ওটা রয়েছে তার অফিসের বসের কাছে। আর এটাই যে কাল হয়ে দাঁড়াবে সেটাও ভাবতে পারেনি।


আজকে যখন ওরা দুজন নিজেদের জামা কাপড় পড়ে ঘরের থেকে বের হচ্ছিল ঠিক তখনই তাড়াহুড়ো করে সুমন কবিতাকে আবারো হাত ধরে কাছে টেনে আনলো, আবারো ওদের শরীর এক হয়ে গেল নিমেষের মধ্যে, কবিতার বড় ডাসা ডাসা মাইগুলো সুমনের সাদা ব্লেজারের উপর চাপা খাচ্ছিল। সুমন এবার কবিতাকে বলল সোনা তোমার ভাইব্রেটার টা কোথায়?

দ্বিতীয়বারের জন্য আবারো অবাক হলো কবিতা। ও বুঝতে পারল ভালো লোকের কাছে গেছে ওটা। তাই কবিতা এবার সুমনের গলাটা জড়িয়ে ধরে আলতো ভাবে বলল কাল থেকে ওটা খুঁজে পাচ্ছিনা, তুমি কি জানো ওটা কোথায়?


সুমন বলল ওটা আমার কাছেই আছে আর ওটা দিয়ে এখন তোমার একটা জরুরী কাজ আছে।।

কবিতা বলল ওটা দিয়ে এখন কি কাজ, এখন তো তুমি আছো আমার কাছে। আর লাগবে না ওটা আমার। ফেলে দাও।

সুমন বলল না না এটাই তো আমি দেখতে চাই যে আমার সেক্সি অ্যাসিস্ট্যান্ট টা আর কত রকমের সেক্সিনেস লুকিয়ে রেখেছে ওর শরীরে। আমি চাই এটা তুমি ওইখানে ভরে রাখো। যতক্ষণ না আমি বলব ততক্ষণ তুমি ওটা খুলবে না।


কবিতা বলল না না এটা হতে পারে না আমি এটা নিয়ে বেশিক্ষণ থাকতে পারিনা

আমি তোমাকে অনুরোধ করছি না অর্ডার দিচ্ছি। রাগতো সরে বলল সুমন।

কবিতা দেখলো আর কথা বাড়িয়ে লাভ নেই তাই ভাইব্রেটারটা সুমনের হাত থেকে নিল তারপর বলল তুমি যাও আমি ওটা ঢুকিয়ে তারপর আসছি,

সুমন হ্যাঁ বলে মাথা নাড়িয়ে ঘর থেকে বের হতে গেলে পেছন থেকে কবিতা ডাক দিয়ে বলল

ওই রিমোটটা দিয়ে যাও আমাকে।


সুমন বলল ওটা দিয়েই তো তোমাকে চালাবো আমি ওটা কি দেওয়া যায় তোমাকে? এটা এখন থেকে আমার কাছেই থাকবে।

কবিতা দেখল সর্বনাশ, ভাইব্রেটারটা যদি ওর গুদে সব সময় ঢুকানো থাকে তাতেও কোন সমস্যা নেই এটা ওর অভ্যাস হয়ে দাঁড়িয়েছে কিন্তু সমস্যাটা হয়েছে যদি লোকজনের মাঝে ওটাকে হঠাৎ চালিয়ে দেয় তখন ওর শরীরের কন্ট্রোল ক্ষমতা কমে আসবে এবং তখন যে ওর শরীর এবং মুখের আকৃতি কেমন হবে সেটাও নিজেও জানে না ।

তাই কবিতা আবারো ছুটে গেল সুমনের কাছে তারপর বলল না না তুমি ওটা দিয়ে দাও আমাকে, আমি যখন তুমি বলবে তখন চালিয়ে নেব।

সুমন তাড়াহুড়ো করে বলল অত কথা বাড়িও না তুমি। যা বলছি তাই করো। আর আমি যদি দেখি যে তুমি ওটা পড়ে নেই বা পড়ে যাওনি, তবে কিন্তু তোমার জব আর থাকবে না। বলতে বলতে ঘর থেকে দ্রুত গতিতে বেরিয়ে গেল কারণ তাকে এখন মিটিং এটেন্ড করতে যেতে হবে।


ঘরের ভিতরে দাঁড়িয়ে রয়েছে কবিতা, বুঝতে পারছেনা ও কি করবে। কিন্তু বসের কথা না মেনে চললেও যে বিপদ। বস কি করবে তার কোন ঠিক নেই। এমনিতে এই অফিসে এসে জেনেছে একটু গোয়ার টাইপের লোক সুমন। তাই ওনাকে নিয়ে বেশি টানাটানি না করাটাই ভালো। তাই হাত বাড়িয়ে ভাইব্রেটারটা স্কার্ট এর ভিতর হাত ঢুকিয়ে ওর ভেজা গুদের ভিতরে ঢুকিয়ে দিল। গুদের জলটা বের হতে যাবে ঠিক এমন সময় ফোনটা এসে যত সর্বনাশ করে দিল আমাদের দুজনের মনে মনে এই কথাটাই ভাবতে লাগলো কবিতা। গুদে যখন হাত দিয়েছে তখন দেখলো ওর গুদে জল ভেসে পুরো প্যান্টি ভিজে গেছে।

কবিতা ও মিটিং এর রুমের দিকে হাঁটতে শুরু করল।


কবিতা যখন মিটিংয়ে পৌঁছালো তখন মিটিং অলরেডি শুরু হয়ে গেছে, মিটিং এর রুমে পৌঁছাতে ই সুমন আর চোখে তাকিয়ে দেখিয়ে দিল একটু চেয়ার এবং সেখানে লম্বা টেবিলে বসেছিল আরো জনা দশেক ক্লায়েন্ট। সবাই আর চোখে একবার তাকিয়ে নিল কবিতার সেই বড় বড় দুধ এবং ওর সেক্সি চেহারার দিকে। তারপর আবার মিটিংয়ে মনোযোগ দিল। কবিতা মিটিং এর এক অক্ষরও বোঝেনা কিন্তু ওকে শুধুমাত্র কাগজ পত্র এবং ফাইল নেওয়া আসার জন্যই রেখেছে সুমন। মিটিং এর মধ্যে সুমন একবার হঠাৎ নিজের হাত বাম পকেটে নিল এবং পকেটের ভিতর থাকা ভাইব্রেটারের সুইচটা স্লো মোডে চালিয়ে দিল। চেয়ারে শান্ত হয়ে বসে থাকা কবিতা যেন নিমেষের পলকে অশান্ত হয়ে গেল। হঠাৎই ধরফরিয়ে উঠলো কবিতা, পাশে বসে থাকা একজন বয়স্ক লোক এবং তার অন্যদিকে বসে থাকা আর একজন চল্লিশ পঞ্চাশ বছর বয়সী এক লোক ওর দিকে বিস্মিত চোখে তাকিয়ে বলল এনি প্রবলেম?

কবিতা বলল নো নো আই এম ফাইন ইউ ক্যারি অন

।।

পরবর্তী পর্ব 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url