সুখের সন্ধানে-৩

আগের পর্ব

হিমুর খাড়া বাড়া টাকে ধরে নিজের গুদ সেট করে বসে পড়লো বাড়ার উপর ববিতা। পুরো বাড়া টাকে নিজের গুদে ভরে নেবে সে। হিমুর খাড়া বাড়ার উপর নিজের গুদ সেট করে, পুরো শরীর টাকে ছেড়ে দিল সে। ভিজে গুদ চিড়ে বাড়াটা একদম নাভি মূলে গিয়ে ঠেকলো ববিতার। এটাই এতোদিন চাইছিল ববিতা। কিছুক্ষণ চোখ বন্ধ করে গুদে বাড়া টাকে উপলব্ধি করলো সে। তারপর শুরু করলো ঠাপ। হিমুর গলায় জড়িয়ে পুরো শরীর টাকে উপর নীচ শুরু করলো সে। হিমুর চোখের সামনে লাফাচ্ছে 34 সাইজেরদুধগুলো।দুধ দুটো চেপে ধরে কচলাতে আরম্ভ করলো হিমু। আর শুরু করলো নিচ থেকে তলঠাপ। গুদে বলিষ্ঠ বাড়ার ঠাপ, আর দুধ টেপন খেতে খেতে চিৎকার করতে লাগলো ববিতা। তার মেয়ে যে একটু আগেই জেগে উঠেছিল সে কথা সে ভুলেই গেল।

ববিতা:-উফফ হিমু কি দারুণ লাগছে গো। অস্থির করে তুলছো তুমি আমায়।

হিমু:-আমি তো তাই চাই বৌদি। আরও অস্থির হও। গিলে খাও আমাকে।

ববিতা:-তোমার এটা তো গিলেই খাচ্ছি গো।


ববিতা এবার আরও ঝুকে এসে কিস করতে লাগলো হিমুর ঠোঁটে আর দু পায়ের হাটু সোফাতে রেখে মাজা নাড়াতে লাগলো। দুই পাছার দাবনা কাপতে লাগলো প্রতি টা ঠাপের সাথে।

ববিতা:-পাছা কচলাও আমার ।

হিমু খামচে ধরলো ববিতার ভরাট, সুগঠিত, দুই পাছা। কচলানোর সাথে সাথে জোরে জোরে চড়াতে লাগলো পাছা গুলো।

পাছায় হিমুর বলিষ্ঠ হাতের চড় খেয়ে আরও আগুন লেগে গেল ববিতার শরীরে। নিষিদ্ধতার আগুন লেগে গেল শরীরে। হিসহিসিয়ে উঠলো ববিতা। আরও জোরে জোরে পাছা নাড়াতে লাগলো।

হিমু এবার একটু থেমে পাছাটা একটু উচুঁ করে তুলে শুরু করলো অমানবিক তলঠাপ। ববিতা খামচে ধরলো নিজের দুধ।

ববিতা:- আহ হিমু , আরও জোরে তলঠাপ দাও, নাভী অবধি তুলে দাও নিজেকে।

হিমু:-দিচ্ছি বৌদি দিচ্ছি। আমার হিংস্র তলঠাপ নাও। এই হিংস্রতা শুধু তোমার জন্য। শুধু তোমার জন্য বৌদি।

ববিতা:- খসবে আমার হিমু। এইভাবে কোনদিন খসেনি আমার। ধরো আমাকে হিমু ধরো।


এই অমানবিক ঠাপ আর সহ্য করতে পারলো না ববিতা। নিজের দুধ খামচে ধরে স্থির হয়ে গেল সে। অনুভব করলো হিমুর বাড়া বেয়ে নেমে আসছে উষ্ণ প্রস্রবণ। এলিয়ে পড়লো হিমুর বুকে। জড়িয়ে ধরলো হিমুর গলা

তখনও বের হয়নি হিমুর। ববিতা কে জড়িয়ে ধরে আবার তলঠাপ শুরু করলো সে। প্রথমে আস্তে শুরু করলেও ধীরে ধীরে বাড়তে লাগলো তার গতি। ববিতা আরও জোড়ে আকড়ে ধরলো হিমুকে। এতোদিন পর এইভাবে ঝড়ে যাওয়ার ফলে তার শরীরে আর কোনও শক্তি অবশিষ্ট নেই। সে শুধু হিমুকে জড়িয়ে ধরে তার বাড়ার ঠাপ অনুভাব করতে করতে শীৎকার দিতে লাগলো। এইভাবে মিনিট পাঁচেক ঠাপিয়ে তার মালে ভরে দিলো ববিতার গুদ। নিজের গুদের মধ্যে এতোদিন পর গরম বীর্য পেয়ে হাসি ফুটলো ববিতার মুখে।

নিজের গুদ থেকে বাড়া বের করে হিমুর কোল থেকে নেমে পাশে বসলো সে। কিন্তু হিমু তার বুকে থেকে ববিতার মাথা সরাতে দিল না। ববিতার গুদ থেকে ঝরে পড়তে লাগলো হিমুর বীর্য। একটা আঙুল নিজের গুদের উপর বুলিয়ে মুখে ঢুকিয়ে দিল সে।

ববিতা:- থ্যাঙ্ক ইউ।

হিমু:-কেন?

ববিতা:- আমাকে এতোদিন পর নারীত্বের স্বাদ অনুভব করানোর জন্য। ভুলতে বসেছিলাম রীতিমতো। কিন্তু তুমি কি এখন চলে যাবে?

হিমু:-এক বন্ধুর বাড়ি থাকবো বলে বাড়ি থেকে বের হয়েছিলাম।


হিমু আর কিছু বললো না। শুধু নিচু হয়ে একটা চুমু একে দিলো ববিতার কপালে। ববিতা অনুভব করলো শুধুমাত্র যৌন অনুভূতি নিয়ে হিমু তার কাছে আসেনি। এবার দুজনেই চুপচাপ একে অপরকে জড়িয়ে ধরে থাকলো। দুজনেই নিজের নিজের ভাবনায় ডুবে গেল।

হিমু কয়েক মুহুর্ত আগেও কল্পনাও করেনি অস্মি ছাড়া আর কারো সাথে ওর শরীর সম্পর্কের সৃষ্টি হবে। অনেক ভালোবাসতো ও মেয়েটাকে। ভালোবাসতো? এখনও কি বাসে না? তাহলে কি করে সে ববিতার সাথে এইসব করতে পারলো, এখনও শুয়ে রয়েছে ববিতা তার বুকে। একজনের স্ত্রী, একজনের মা এই ববিতা। হিমু কি ঠিক করলো এটা? এইসব ভাবছে হিমু।


ববিতা কি তাহলে আর রাজু কে ভালোবাসে না? সে নিজের সমস্ত কিছু ত্যাগ করে এসেছে রাজুর সাথে থাকার জন্য। রাজুও সব কিছু ছেড়েছে। এখন ববিতা ও তার মেয়েকে একটা সুন্দর ভবিষ্যৎ দেওয়ার উদ্দেশ্যে রাজুও তো বিদেশে নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে। সে যদি সহ্য করতে পারে সেই নিঃসঙ্গ জীবন। ববিতা কেন পারলো না। দূরত্বের কারণে কি তাহলে মুছে গেল ববিতার মন থেকে রাজুর প্রতি ভালোবাসা। এইসব চিন্তাই ঘুরপাক খাচ্ছিল ববিতার মনে। নিজের প্রতিই একটা রাগ ও ঘৃনা মাথা চাড়া দিয়ে উঠলো তার মনে। কিন্তু তার সাথে বেড়ে উঠতে শুরু করেছে কামনাও। হিমুর শরীরের ঘ্রাণে ও হিমুর শরীরের উষ্ণতায় আবার কামনার আগুন ধিক ধিক করে জ্বলতে শুরু করেছে ববিতার মনে। রাগ, ঘৃণা, অনুশোচনার সাথে কামনা মিশে হিংস্র হয়ে উঠতে শুরু করেছে ববিতা।


ববিতা নিজের হাত নিয়ে আসলো হিমুর গলার কাছে। জিভ পুরো কুকুরের মতো বের করে চাটতে লাগলো হিমুর ঠোঁট। হিমু দেখলো লাল হয়ে উঠেছে তার চোখ। চাটতে আর কামড়াতে লাগলো হিমুর ঠোঁট সে।

ববিতা:-তখন বললে আমাকে তোমার দাসী বানাবে। বানাও হিমু।


হিমুর বাড়াতে হাত লাগিয়ে দেখলো শক্ত হতে শুরু করেছে সেটা। জোরে জোরে নাড়াতে আরম্ভ করলো সেটা। হিমুও হিংস্র হয়ে উঠলো। কচলাতে লাগলো ববিতার দুধ। কিছুক্ষণ ঠোঁট কামড়ানো আর দুধ কচলানোর পর ববিতা কে সোফাতে উল্টো করে শুইয়ে দিল হিমু। উচুঁ করে ধরলো ববিতার পাছা। তারপর দুই পাছা ফাঁকা করে নাক ঢুকিয়ে জোরে একটা শ্বাস নিল একটা সোঁদা মিষ্টি গন্ধ তার নাকে এসে লাগলো তারপর মুখ ঢুকিয়ে দিল পাছার খাঁজে। ববিতা পাছাটা আরও উচুঁ করে হিমুর মাথার পিছনে হাত দিয়ে চেপে ধরলো হিমুর মুখ নিজের পাছায়।

হিমু:-আহঃ, কি মোটা আর ভরাট, পুরো খানদানি মাগীদের মতো পাছা।

ববিতা:- কাদের মতো হিমু?

হিমু:- বাজারের মাগীদের মতো।

ববিতা:- আহঃ হিমু কি বলছো গো। আরও চাটো কুকুরের মতো। থাবড়াও পাছা।


হিমুর খিস্তিতে ভদ্র গৃহবধূ ববিতার শরীরে নিষিদ্ধতার আগুন লেগে গেল। আরও পাগল হয়ে গেল সে।

উঠে আসলো ববিতা। হিমুর বাড়া ধরে বসে পড়লো নিচে। ঢুকিয়ে নিল পুরোটা নিজের মুখে।কখনো জিভ দিয়ে চেটে দিতে লাগলো বাড়ার আগার লাল মুন্ডিটা।আবার কখনো বাড়া খেচতে খেচতে বিচি চুষতে লাগলো ববিতা।


নড়ে উঠলো ববিতার মেয়ে। মুখ থেকে বাড়া বের করে থেমে গেল ববিতা। হিমু উঠলো সোফা থেকে। ববিতার হাত ধরে তাকে নিয়ে গেল বাইরে। বসিয়ে দিলো বারান্দার এক টেবিলের উপর । পা ফাঁকা করলো ববিতা। হিমু দাড়িয়ে দাড়িয়েই নিজের বাড়া ববিতার গুদে ঢুকিয়ে দিল। হা হয়ে গেল ববিতার মুখ।দু হাত লম্বা করে জাপটে ধরলো হিমুর গলা। প্রথম ঠাপেই বাড়াটা চলে গেল গুদের অনেক গভীরে যেখানে কোনদিন পৌছাতে পারেনি রাজু। নিজের প্রতি অনুশোচনা রাগে ববিতার চোখের কোনা দিয়ে বেরিয়ে এলো এক ফোঁটা জল। রাজুর প্রতি ভালোবাসা সে বিসর্জন দিয়ে দিল নিজের শারীরিক ক্ষিদের জন্য। রাজুর বাড়া ছাড়া অন্য কোন বাড়া না নিলেও ক্ষিদে কিছুমাত্র কম নেই ববিতার। হিমু চুমু খেলো ববিতাকে। চুমুর প্রভাবে কৃতজ্ঞতায় ভরে গেল ববিতার মন। হিমু বাড়াটা চেপে ধরে লাগলো ববিতার গুদে। ক্রমশ ব্যাথা সয়ে আসতে লাগলো ববিতার। তারপর সে গুদ নাড়াতে লাগলো। প্রথমে একটু আস্তে ঠাপ দিলেও ধীরে ধীরে গতি বাড়াতে লাগলো হিমু। গতি বাড়ার সাথে সাথে ববিতার সুখও বাড়তে লাগলো। হিমু দাড়িয়ে ঠাপ দিচ্ছে আর ববিতা নিজের গুদ এগিয়ে দিচ্ছে ঠাপ নেওয়ার জন্য। ববিতা এবার তুই তোকারি করতে শুরু করলো হিমুকে।


ববিতা:-দে হিমু দে। চোদ আমাকে। আরও ভিতরে দে।

হিমু:-দিচ্ছি মাগি, এতো আগুন তোর গুদে। দেখে তো বোঝা যেত না।

ববিতা:- আহঃ হিমু কি বলছো। গালাগালি দিচ্ছো আমাকে।

হিমু:- তুইও দে খানকি।

ববিতা:- এই হিমু বোকাচোদা চোদ আমাই।

হিমু:- আহহ মাগীরে।

ববিতা:- গুদমারানি তুই একটা। গুদ মার আমার।


কিছুক্ষণ এই পজিশনে ঠাপিয়ে। হিমুর এবার ববিতা কে দাড় করিয়ে ঠেসে ধরলো তাকে দেওয়ালের সাথে। তারপর পিছন থেকে চাটতে লাগলো তার কানের লতি। ববিতা মাথা পিছনে ঘুরিয়ে পরম আশ্লেষে চুমু খেতে লাগলো হিমু কে। হিমু কচলাতে আর চড় মারতে লাগলো ববিতার পাছায়। চড় আর কচলানো সহ্য করে ফোলা পাছাটা পুরো টমেটোর মতো লাল হয়ে উঠেছে।


হিমু ববিতার পা দুটো ফাঁকা করে এবং তাকে সামনের দিকে ঝুকিয়ে দিয়ে গুদে সেট করলো তার বাড়া, দিল সজোরে একটা ঠাপ। শীৎকার দিয়ে উঠলো ববিতা। কিন্তু তাকে দম নেওয়ার সময় না দিয়েই ববিতার মাজা ধরে তীব্র গতিতে ঠাপের পর ঠাপ দিতে লাগলো হিমু। হিমুর অমানবিক ঠাপ সহ্য করতে না পেরে মাঝে একবার কেপে উঠে নিজের গুদের জল ছেড়ে দিল ববিতা। এরপর আর কোন আওয়াজ বের হলো না দুজনের মুখ দিয়ে। শুধু ববিতার মোটা পাছার সাথে হিমুর বাড়ার চারপাশের সংঘর্ষে সারা ঘরে থপ থপ থপ শব্দে ছেয়ে যেতে লাগলো আর দুজনের জোরে জোরে নিশ্বাসের শব্দ।


আর সহ্য করতে না পেরে গুদ থেকে হিমুর বাড়া বের করে ফেললো ববিতা কিন্তু ততখনও বের হয়নি হিমুর। হিমুকে দাড় করিয়ে রেখেই বাড়ার নিচে বসে পড়লো ববিতা। বাড়ার নিচে জিভ বার করে দুইহাত দিয়ে জোরে জোরে কচলাতে লাগলো বাড়াটাকে ববিতা। দুই মিনিট ধরে বাড়া কচলানোর পরই ববিতার জিভ, মুখ, চোখের উপর ছিটকে পড়লো হিমুর থকথকে বীর্য। আঙুল দিয়ে সমস্ত মুখ থেকে বীর্য নিয়ে এসে মুখে ঢুকিয়ে গিলে নিল ববিতা এবং হিমুর দিকে তাকিয়ে এক তৃপ্তি পূর্ন হাসি দিয়ে বাড়াটাকে ঢুকিয়ে নিলো মুখে। চেটে পরিষ্কার করে দিল পুরো বাড়াটাকে।


ক্লান্ত শরীরে সোফায় এসে গা এলিয়ে দিল হিমু এবং ঘুমিয়ে পড়লো মুহুর্তের মধ্যে। সেই অবস্থায় ববিতা গেল বাথরুমে পরিষ্কার হতে। পরিষ্কার হয়ে এসে হিমু কে সোফাতে ঘুমাতে দেখলো। আর ডাকলো না তাকে। নিজে গিয়ে ঘুমিয়ে পড়লো মেয়ের পাশে মেয়েকে জড়িয়ে ধরে। তবে ঘুম আসলো না তার চোখের সামনে ভেসে উঠলো একটা দৃশ্য যেখানে রাজু ,তার মেয়ে আর সে খুব আনন্দে হাসাহাসি করছিল কিন্তু কিছুক্ষনের মধ্যেই মিলিয়ে যেতে লাগলো সেই হাসি।

৩য় পর্ব সমাপ্ত

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url