রাজি হবে তুমি – পঞ্চম পর্ব

আগের পর্ব 

একথা শুনে তিথি ওর পোদ ফাক করে আমার দিকে ফিরিয়ে নাড়তে লাগলো। আমি একটা আঙুল পোদের ফুটোয় চেপে ধরে অনিকে বললাম, আমাকে পোদে নিতে পারবেতো তিথি। অনি উত্তর দিলো, না পারলে জোর করে করবি….একবার ভেতরে নিলে পরে আর মানা করতে পারবেনা বুঝলি। এখন তাহলে তিথিকে ভেবে ধনের পানি ফেলে দে….মাল না ফেলতে পারলে ঘুমাবি কিভাবে?? তিথির নাম্বার দেব তোকে? দেখ কনভিন্স করে ফোন স্রক্স করতে পারিস কিনা?? উতসুক হয়ে জিজ্ঞেস করলাম, পারবি প্লিজ?? হ্যা, চেস্টা করে দেখি….রাত তো অনেক এখন…জেগে থাকলে ওকে কনভিন্স করার চেস্টা করবো এট লিস্ট…রাজি হলে তোকে ওর নাম্বার টেক্সট করছি। তারপর তিথির সাথে যা বোঝার বুঝে নিস। ওকে লিটল বয়?? আমি আনন্দে ওকে ওকে মাই লক্ষী অনি আপু বলে ন্যকামি করে ফোন রাখলাম। তিথি এবার ওর গুদটা আমার মুখের উপর এনে ঘষতে লাগলো।


আমিও ওর গুদের চেরায় জীভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চেটে চুষে দিতে মগ্ন হয়ে গেলাম। তখনই তিথির ফোন বেজে উঠলো। দু বোনে কয়েকমিনিট কথা বল্লো। তিথি বল্লো, সিরিয়াসলি আপুউউ, এই রাতে? আর ইউ শিউর? ফান করছিস না তো?? তখন বুঝলাম অনি তিথিকে আমার সাথে ফোন সেক্স করতে কনভিন্স করছিলো। আচ্ছা আপু, তাহলে নাম্বার দাও উনাকে, আমি খুব বেশি টাইম দিতে পারবোনা বলে দিচ্ছি।


সকালে অফিসের প্রোগ্রাম আছে সাংরিলায়। তারপর তিথি বল্লো- ৫/১০ মিনিটে ভাইয়ার কাজ হলে গুড, না হলে আগামীকাল সন্ধ্যা সময় দিতে পারবো হয়তো, বাট সেটা আমার বাসায়৷ চাইলে তুমিও জয়েন করতে পারো। ওপাশ থেকে কি জবাব দিলো জানি না। তবে তিথি হাসতে হাসতে বল্লো, আচ্ছা রে তোকে ছাড়া খাবোনা – বলেই ফোন রাখলো। আন্দাজ করলাম- অনি আগামীকাল তিথির এই ফ্ল্যাটেই আমার সাথে টাইম স্পেন্ড করার শিডিউল পাকাপোক্ত করে নিয়েছে তিথির সাথে।


ফোন রেখে তিথি ওর গুদ আমার মুখের উপর থেকে সরিয়ে কোমরের উপর নিয়ে বসলো। আমার দিকে তাকিয়ে বল্লো- এই রাতে তোমার সাথে ফোন সেক্স করার রিকোয়েস্ট করেছে তোমার ফ্রেন্ড অনি। তুমিই বলো, ফোন সেক্স করবে?? নাকি রিয়েল সেক্স করবে?? তারপর আমার বাড়াটায় কয়েকবার খেচে দিয়ে জিজ্ঞেস করলো- কি বস? আপনি কি এখন আমার পোদের সুখ নিতে রেডি তো?? আমার বাড়া কেপে উঠলো, বিচি মুচড়ে গেলো ওর কথা শুনে। তিথি সেটা নোটিশ করে বল্লো- ওয়েট আ মিন ভাইয়া।


একটা অলিভ ওয়েলের শিসি এনে আমার বাড়ায় ভালোওমত ম্যাসাজ করতে করতে বল্লো, বি জেন্টেল উইথ মাই এস বস….আর আমাকে বল্লো, ওর পোদের খাজে অলিভ অয়েল দিয়ে কয়েকমিনিট ম্যাসেজ করে দিতে। ৫/৭ মিনিট তিথির পাছার খাজে অলিভ ওয়েল লেপ্টে দিয়ে ম্যাসেজ করলাম….ম্যাসেজের ফাকে ফাকে ওলিভ অয়েল ওর পোদের ফুটোয় আঙুলের ডগা দিয়ে ঢুকিয়ে দিচ্ছিলাম একটু একটু করে। পোদের টাইট বাদামী ফুটোর স্ফিংটা আলতো চেপে চেপে ম্যাসেজ করে হালকা হালকা রিল্যাক্স করতে করতে একটা আঙুল ঢুকিয়ে দিলাম প্রায় অর্ধেক।


আহহহ আহ আয়্য করে উঠলো তিথি। তখনই অনির টেক্সট এলো আমার ফোনে, তিথির নাম্বার লেখা, আর যা করার সময় ১০ মিনিট ম্যাক্স, ও রাজি হয়েছে। আঙুলটা বের না করেই তিথিকে মেসেজ পড়তে দিলাম। এদিকে আরো অলিভ ওয়েল দিয়ে ফিংগারিং করতে লাগলাম ধীর লয়ে….সাথে পুরো পাছা, পাছার খাজ, থাই, গুদের চেরায় ম্যাসেজ করতে লাগলাম অন্য হাত দিয়ে। এভাবে মিনিট দশেক পেরিয়ে গেলো। টেক্সট পড়ে আমার ফোনটা টেবিলের উপর ছুড়ে দিলো…. কামুকী কন্ঠে বল্লো, আঙুলটা বের করে তোমার ওটা দাও এবার, প্লিজ জেন্টলি দিও। জিজ্ঞেস করলাম, কি দেব তিথি।


আমার দিকে তাকিয়ে ছিনালী স্বরে বল্লো, তোমার বাড়াটা এবার আমার পোদে দেবার ট্রাই করো। আজ রাতেই পোদের কুমারিত্ব দেব তোমাকে ভাইয়া। পোদের সুখেই মাল ঝরাবো তোমার। তারপর আরাম করে ঘুমাবে আমার বিছানায়, আমার বুকেই….। বলতে বলতে সাইড ড্রয়ারে কি যে হাতড়ে বেড়াচ্ছিলো…..তারপর – বাট ভাইয়া, এই নাও কন্ডম পরিয়ে দিচ্ছি বলেই তিথি নিজেই মুখে কন্ডম ধরে রেখে পুরো ৯ ইঞ্চি ধোনে কন্ডম পরিয়ে দিলো।


তিথিকে ডগি স্টাইলে বসিয়ে পেছন থেকে ৫/৭ মিনিট ট্রাই করতেই বাড়ার মুন্ডিটা ফত করে পোদের ফুটোয় ঢুকে গেলো। ও মাগোওওওও…বলে ককিয়ে উঠলো তিথি। ভাইয়া লাগছে খুব…আহ আহ অনেক লাগছে….প্লিজ বের করে নাও…প্লিজ এখন পারবোনা আর….উহ উহ উহ ফেটে যাবে এসটা…উফ উফ আহহ মাগোওও…আউউউউচ…অনেক লাগছে ভাইয়া। তোমার এত মোটা ধোন আমার আচোদা পোদে আজ নিতে পারবোনা….বের করো প্লিজ, বের করো… ওহজ শিঠ….ইট ওন্ট ফিট ইন মাই লিটল এস, আই বেট….আহ আহ…উরিমায়া…আহ লাগছে তো……আউচ্চচ উফফচ্চচ্চচ ব্যাথা পাচ্ছি আমি….লাগছে অনেক ভাইয়া। প্লিজ আজকের মতো মাফ করে দাও। আমি কোমড় না নাড়িয়ে পোদের ফুটোয় আবারো অলিভ ওয়েল ঢেলে দিলাম…বাড়ার শ্যাফটে অয়েল মেখে আরো স্লপি করে নিলাম…তারপর ধীরে সুস্থে একটু করে প্রেস করতে লাগলাম বাড়াটা ওর পোদের ভেতর। সেন্টিমিটার টু সেন্টিমিটার করে আমার আখাম্বা বাড়াটা তিথির আচোদা কুমারী পোদে গেথে দিতে থাকলাম। উরি মাগো…আউউউ…প্লিজ ভাইয়া পারবোনা আমি…ইশশ মাগোও…ও বাবাগোও ফেটে যাচ্ছে…পুতুলের বাবা বাচাওও আমাকে…তোমার বউয়ের পোদ মারছে কেউ একজন….দেখো কিভাবে আমার কুমারী পোদ ভোগ করতে উন্মাদ হয়ে গেছে এই নোংরা পুরুষটা…আহ আহ আহ…প্লিজ ভাইয়া লাগছে অনেক…ও মাগোওও ভাইয়া একটু বের করেন, বের করেন প্লিজ…একটু ছাড়ুন আমাকে…কথা দিচ্ছি রেস্ট নিয়ে আবার পোদের সুখ দেব আপনাকে।


শিউওর তুমি তিথি?? লক্ষবার শিউওর আমি। একটু বের করেন ভাইয়া…উফ উউউফ উমায়ায়া পোদ ফেটে যাচ্ছে আমার। আমি একটানে তিথির পোদের ফুটো থেকে বাড়াটা বের করতেই- ওমায়ায়ায়াহহহহ!! কি রাক্ষুসে বাড়া এটা- বলে বিছানায় উপুড় হয়ে পড়লো। বালিশে মাথা রেখে চোখের কোনের জল মুছে বল্লো- আমাকে কাদিয়ে ফেলেছ ভাইয়া। অনি আপু কিভাবে তোমার এটা ওর পোদে সহ্য করে। রিপ্লাই দিলাম- প্রাক্টিস আর প্যাশন্স কেবল। তুমিও পারবে ইচ্ছে থাকলে। আমাকে সব দেবে বলেছিলে না। তাহলে এমন কচি মেয়েদের মতো করছো কেন তিথি। আমার দিকে মুখ ঘুরিয়ে বলো, এমন বাড়ার কাছে আমার আচোদা পোদ কচি না তো কি? আমি তো সফটলি করছি তিথি।


শুনে চোখ বড়বড় করে জিজ্ঞেস করলো- তোমার অনিকে কি রাফলি করো পোদে? হ্যা, অফকোর্স। অনি ওর পোদে রাফলি নিতে লাইক করে আমাকে। এবার তিথি নিজের কনফিডেন্স জড়করে রিপ্লাই দিলো- আমাকেও সেভাবেই ভোগ করবে প্রমিজ, বাট একটু মানিয়ে নিতে দেবেতো ভাইয়া। হ্যা, অবশ্যই। আজ কেবল আচোদা পোদের সুখটা পেলেই মহা খুশি আমি। তুমি বলার আগেই মাল ঢেলে দেবো দেখো? কেন পোদের সুখে তুমি বেশিক্ষন ধরে রাখতে পারোনা ভাইয়া?? হ্যা ঠিক ধরেছ। আমার পোদের সুখে মাল ধরে রাখতে বেশ কষ্ট হয়, তাছাড়া তোমার মতো সুন্দরী সেক্সি ম্যারিড লেডির আচোদা পোদের সুখ- ভাবলেই তো মাল ফেলে দিতে ইচ্ছে করে। তোমার পোদের ফুটোয় বাড়াটা ঠেকাবার সময়ই মাল পড়ে যাচ্ছিলো প্রায়।


তিথি হেসে বল্লো, তাই বুঝি?? আহারে, আমি আরেকটু সহ্য করে তোমাকে পোদের ভেতর রাখলেই পারতাম। একেবারে ধোনের পানি আমার পোদের গর্তে ফেলে তবেই বাড়াটা বের করতে নাহয়!!?? তাহলে তোমার মাল ফেলার যন্ত্রনাটাও লাঘব হতো, আমিও বেচে যেতাম আজ রাতের মতো। তিথির পাছায় দুটো থাপ্পড় দিয়ে বল্লাম- এইবার ভেতরে নিয়ে তুমি নিজেই পাছা ঝাকিয়ে আমায় সুখ দিও…দেখবে বাচ্চাদের মতো অল্পতেই সিস করার মতো মাল ঢেলে দিয়েছি। কেবল তুমি আমার মাল বেগ করো ইরোটিক ওয়েতে, ব্যাস কাজ হয়ে যাবে। দুজনেই হাফ ছেড়ে বাচবো তখন। তিথিকে জিজ্ঞেস করলাম- কয়টা বাজে জানো? ও বল্লো, ২/৩ ঘন্টা তো পার হয়ে গিয়েছে।


উত্তর দিলাম, রাত তিনটা বাজতে ১৫ মিনিট বাকি। অবাক হয়ে বল্লো, ভাইয়া তুমি মানুষ না, সাক্ষাত পশু একটা, জানোয়ারের মতো সেক্স করো তুমি। আচ্ছা এবার আমাকে আবার পোদের সুখ দাও….এবার ফাইনালি শান্ত করবে তুমি। ও বল্লো, সাইড ড্রয়ারে কে-ওয়াই জেলি আছে ভাইয়া। সেটা ইউজ করলে একটু ইজি হবেকি?? হুম, ভেরি গুড আইডিয়া। তিথিকে এবার চিত করে শুইয়ে পাছার তলে বালিশ দিয়ে ওর পাদুটো উপর তুলে ধরতে বললাম। ওর পোদের ফুটোয়ে একগাদা জেলি আঙুল দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে ভরতে লাগলাম।


বাড়ার মুন্ডিটা কে-ওয়াই জেলিতে হড়হড় করে আবার তিথির পোদের ফুটোয় বাড়াটা চেপে ধরলাম। ফত্তচ্চ করে মুন্ডিটা ঢুকে গেল। ওহহহ ভাইয়া…ইশশশ….আহ আহ উফফফ উফফ বাবাগো…ভাইয়া আস্তে দাও প্লিজ…লাগছে কিন্তু। বাড়ার মুন্ডিটা আবার বের করলাম। হা হয়ে থাকা পোদের ফুটোর গর্তে একদলা কে ওয়াই জেলি পুচ্চচ করে ঢেলে দিলাম টিউব থেকে। তারপর আমার বাড়ার মুন্ডিতে আবারো ভালো করে জেলিটা মাখালাম। পুর টিউবের অর্ধেকের বেশি জেল এসবেই শেষ প্রায়।


এবার আবার তিথির পোদের ফুটোয় বাড়াটা চেপে ধরতেই একেবারে মাখনের মতো গলিয়ে ভেতরে ঢুকে গেল। উম্মম্ম করে উঠলো তিথি। উফফফ ভাইয়া….ভীষন স্ট্রেচ করছো আমার এসহোল তুমি। ধীরে ধীরে তিথির পোদে প্রায় সাত ইঞ্চি বাড়া ভরে দিলাম। বাকি দুই ইঞ্চি ঢোকাতে গেলে মেয়েটা চিল্লাপাল্লা করবে ভয় হচ্ছে। আমি হালকা করে কোমর নাড়াচ্ছি….একহাতে তিথির গুদে ফিংগারিং করছি, ওর ক্লিট মুচড়ে গুদ রসিয়ে দিচ্ছি। তিথি ওর গুদে আমার বাড়াটা নিতে ধাতস্থ হচ্ছে আস্তেধীরে।


প্রায় ৫/৭ মিনিট তিথির পোদ ঠাপিয়ে আমার বিচি টাইট হয়ে উঠলো যেন। তিথিকে বললাম, আমার মাল ফেলার সময় হয়ে আসছে আপুনি। এমন সময় তিথি বল্লো- ভাইয়া সত্যি করে বলতো তিন বছর আগে সেদিন আমার বুবস আর পোদ চোখ দিয়ে গিলে খাচ্ছিলে রাস্তায় তাকিয়ে তাকিয়ে…. সেদিন রাতে কি তূমি খেচে মাল ফেলনি আমাকে ভেবে??? আমি নিরুপায় হয়ে বললাম, সেদিন তীমার স্ফীত স্তন আর ডাউস পাছা দেখে মাল ফেলতে পাগল হয়ে গিয়েছিলাম। মেয়েটা উল্লসিত রিপ্লাই দিলো- আই নিউ ইট ভেরি ওয়েল…কেবল তোমার মুখ থেকে শুনতে চাইছিলাম।


তিথি আমার দিকে হাসি মুখ ঘুরিয়ে বল্লো- এই যে নাও কন্ডম খুলে দিলাম….সত্যি বলার রিওয়ার্ড তোমার…. কেপে উঠলাম তিথির এমন ইরোটিক আচরনে। এবার আর একটু পোদ মারোনা প্লিজ….কেন যেন ফিল হচ্ছে আমারও জল খসবে। আমি দাত মুখ চেপে আরো গোটা বিশেক ঠাপ দিলাম ওর পোদে…শেষের দিকে পুরো ৯ ইঞ্চি বাড়াই ওর পোদে ঠাপাচ্ছিলাম….তিথি ওকক্ক ওকক্ক ঘত ঘোত করে সেগুলো হজম করে নিচ্ছিলো মুখ চেপে…ওমা লাগছে…. ভীষন লাগছে…. ভীষন লাগছে ছাড়ো প্লিজ…..করলেও আমি পাত্তা দেইনি। ওদিকে সমানতালে ওর গুদের পাপড়ি রগড়ে যাচ্ছি। এমন সময় ও ভাইয়ায়া ওওও বস, বসগোওঅঅ, ও বসসসস, আমার খসে গেলোওওও বলতে বলতে বিছানা ভিজিয়ে ছর্ররর করে গুদের রস ঢেলে দিলো। তারপর তৃপ্তির হাসি দিয়ে বিছানায় উপুড় হয়ে শুয়ে রইলো। জিজ্ঞেস করলাম, আমাকে ফেলতে দাও প্লিজ। তারপর দুজনেই একসাথে ঘুমাই তিথি।


জবাব দিলো- বাথরুমে চলেন। আমার প্রসাব লেগেছে। আপনার মুখে মুততে চাই আমি। আমার ফ্যান্টাসি পুরন করে দেবেন কথা দিয়েছেন। বাধ্য ছেলের মতো বাথরুমের ফ্লোরে চিত হয়ে শুয়ে গেলাম। তিথি আমার বুকের উপর উঠে দুপায়াসে পা দিয়ে প্রসাব করার স্টাইলে বসলো। আমার দিকে তাকিয়ে বল্লো- আমার স্বপ্ন সত্যি হচ্ছে বিশ্বাস হচ্ছেনা ভাইয়া….ছরছর্রর করে তিথির প্রসাব আমার মুখে পড়তে লাগলো।


আমি মুখ হা করলাম। মুখ ভর্তি হয়ে গালের দুপাশ বেয়ে প্রসাব গড়িয়ে পড়তে লাগলো….তারপর তিথি আমার বুক পেট বাড়ার উপর হিসহিসিয়ে প্রসাব করলো। ফাকে ফাকে একহাতে আমার গলা চেপে ধরে অন্যহাতে দুগালে থাপ্পড় দিচ্ছিলো আদর করে। একেবারে শেষের দিকে ওর যৌনাংগ আমার মুখের উপর এনে বল্লো- এবার ক্লিন করে দাও ভাইয়া। আমি চেটে চুষে ওর গুদ পোদের খাজ ক্লিন করে দিলাম।


বিজয়ীনির আনন্দ তিথির চোখে মুখে। আমাকে টেনে দাড় করিয়ে বল্লো, এবার তোমার পালা। আমার প্রসাব আসতেছিলো না। তবুও একটু ট্রাই করলাম। ফাইনালি প্রসাব বের হলো…শুরুতেই তিথি মুখ হা করলো…তার মুখ ভরে যেতেই সেই প্রসাব আমার বাড়া বিচির দিকে আবার ফিরিয়ে দিতে লাগলো পিচকারির মতো। একটা সময় প্রসাব শেষ হলে বাড়া বিচি চেটে চুষে ক্লিন করে বল্লো- এবার মাল ফেলতে পারো ভাইয়া। বাথরুম থেকে বেরুতে মন চাইলোনা। দেয়ালে মেয়েটার বুবস চেপে ধরে কোমর বেকিয়ে পেছন থেকে দাঁড়িয়ে চুদতে শুরু করলাম। টানা ১০ মিনিট রাম ঠাপ ঠাপিয়ে তিথির ৩ বার গুদের রস ঝরালাম।


এবার বাড়াটা বের করে তিথিকে বললাম, বিছানায় যেয়ে উপুড় হয়ে এস ফাক করে মাল ফেলতে চাই। তিথি একবাক্যে রাজি হলো। আর এখন থেকে পোদে মাল ফেলা পর্জন্ত ভিডিও করবে…এই নাও ফোন..তিথি ওর নিজের ফোন এগিয়ে বল্লো, সমস্যা নেই…কেবল তোমার ওসাম ডিক আর আমার লিটল পুওর এস হোলের আদরটাই তো রেকর্ড হবে তাইনা? চিন্তা কিসের? কেন তিথি? হেসে বল্লো, বুঝবেনা ভাইয়া। যা বলছি তাই করো। মোবাইলে ভিডীও রেকর্ড অন করে এক হাতে ধরে রাখলাম ফোন….বিছানায় উপুড় হয়ে পোদ ফাক করে আমাকে ওর পোদের ফুটোয় আবার ঢুকতে দিলো।


আমি আয়েশ করে তিথির পোদ ফাক করছি। ৩/৪ মিনিটের মাথায় বিচির মাল বাড়ায় উঠে এলো। তিথি…ও তিথিইই…ওহহহহ সোনাগোওঅঅ…ও জানগোওও আমার মাল ঢেলে দেব একটু পরেই। দাও ভাইয়া দাও, আমার পোদেই তোমার মাল ঢালো। জীবনে প্রথম আমার পোদে গরম বীর্যের অনুভূতি নিতে পাগলের মত অপেক্ষায় আছি। তিথিকে অন্যহাতে বিছানায় চেপে ধরে পোদের উপর দিয়ে আমারকোমর দুলিয়ে ওর পোদে ১০/১৫ ঠাপের শেষেই আয়ায়ায়া আয়ায়ায়া আয়ায়ায়ায়া উউউউউউউউ আয়ায়ায়ায়ায়াহ আয়ায়ায় আয় আয় আথ আহ আহ ঢেলে দিলাম মাগোওও…. বলেই গলগল করে তিথির পোদের ফুটোয় এককাপ মাল ঢেলে তবেই বাড়াটা বের করে ওর পোদের ফুটোয় ক্ষান্ত দিলাম।


বাড়াটা ওর পোদ থেকে বের করতেই একদলা সাদা থকথকে মাল বিছানায় গড়িয়ে পড়লো। সেটুকু পর্জন্ত রেকর্ড করে ভিডিও অফ করে তিথির হাতে ফোন ফিরিয়ে দিলাম, সাবধান করলাম আমাদের মান সম্মান নিয়ে হেলাফেলা করোনা আপু, হাসলো মেয়েটা, জানালো তোমার অনিকে জ্বালিয়েই ভ্যানিশ করে দেব ফুটেজ…আমি বেকুব বনে গেলাম তিথির কথায়। তিথি চোখ নাচিয়ে নাচিয়ে মালটুকু আঙুলে লেপ্টে মুখের ভেতর নিয়ে চুষে নিলো ওর আঙুলটা। তারপর মালটুকু গিলে বলো- স্রেফ পশু হলেই এভাবে কেউ আদর করতে পারে ভাইয়া। তুমি দেখতে মানুষ, বিছানায় সাক্ষাত জানোয়ার একটা। এ


মন হিংস্র জানোয়ার সব নারীর অধোরা স্বপ্ন কিন্তু। আমি মুচকি হাসছি, তিথি বল্লো, আই সোয়্যার ভাইয়া, তুমি আমার জীবনের শ্রেষ্ঠ পুরুষ। এত সুখ আমাকে কোন পুরুষ দিতে পারেনি, আর পারবেও না। তখনি বাইরে রাস্তায় গাড়ির হর্ন শুনতে পেলাম। তাকিয়ে দেখি রাত সাড়ে চারটা। ৩/৪ ঘন্টা এভাবে আদর করেছ আমাকে ভাইয়া। আমি কিভাবে ঋন শোধ করবো তোমার। তিথিকে জড়িয়্র ধরে বিছানায় শুয়ে রইলাম দুজনে। আমার বুকে ঘুমাও এখন, ঘুম ভাংতেই আর কোন ঋন থাকবেনা। ক্লান্ত বিধস্ত আমার চোখেমুখে কপালে চুপু খেতে খেতে কখন দুজন ঘুমিয়ে গেলাম জানি না…।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url