নিশোর সারপ্রাইজ প্রথম পর্ব

বহুদিন নিশোর খোজ খবর নেওয়া হয়না। বেচারি বিদায় নিয়ে চলে গেলো নতুন শহরে, নতুন গন্তব্যে। যাবার সময় বলেছিলো, কখনো ভয়ানক মিস করলে তাকে যেন টেক্সট করি কেবল। প্রায় দুইবছর পরে একদিন নিশোকে টেক্সট করলাম – একদিন বেড়াতে আসোনা প্লিজ। কিছুক্ষন পরে রিপ্লাই এলো-দেড়বছরের বাচ্চাটাকে সাথে করেই আসবো না হয়? সকালে এসে বিকেলে ফিরে যাবার ব্যাবস্থা করতে পারলে এ সপ্তাহের যেকোন দিন বেড়াতে আসতে পারি? কি বলেন- আসবো বেড়াতে??


একমুহূর্ত দেরি না করে রিপ্লাই দিলাম- আগামী পরশুদিন বেড়াতে এসো সোণামেয়ে…তোমার কোলের বাচ্চাকে নিয়েই উড়ে এসো.. ফ্লাইটের টিকিট তোমার মোবাইলে চলে যাবে আধাঘন্টার ভিতরে..রাত ৭ টার আগেই আবার নিজের শহরে ফিরে যেতে পারবে সে ব্যাবস্থাও কর্নফার্ম করে দিচ্ছি। ঘন্টাখানেকের ভিতরেই পরশুদিনের সকালের ফ্লাইটে ঢাকা আর বিকেলের ফ্লাইটে ঢাকা থেকে নিশোর শহরে ফ্লাইট কর্নফার্ম করে ওর মোবাইলে ই টিকিট পাঠিয়ে দিয়ে টেক্সট দিলাম- ফ্লাইট থেকে নেমে এরাইভাল লাউঞ্জে এলেই আমাকে হাজির পাবেন ম্যাডাম।


নিশো রিপ্লাই দিলো- পরশু দেখা হচ্ছে, থ্যানক্স। সেদিন রাতে অপরিচিত একটা নাম্বার থেকে হুট করে টেক্সট এলো- বাচ্চাটা এখনো দুধ ছাড়েনি, একবার খাওয়া শুরু করলে একেবারে চুপসে বানিয়ে তবেই ছাড়ে, তবে খেতে খেতেই ঘুমিয়ে যায় যখন তখন, তাকে কোল ছাড়া করাই যায়না বুঝলেন!! বহুদিন পরে আপনি একটু মানিয়ে নেবেন আশা করি। মেসেজ দেখেই বুঝে গেলাম এটা নিশোর গোপন নাম্বার।


আমি ওই নাম্বারেই রিপ্লাই দিলাম- তুমি বেড়তে আসলেই আমি ভীষণ খুশি হবো, কিচ্ছু নিয়ে ভাবতে হবে না ম্যাডাম আপনাকে। সেন্ড করার আগে আরেকবার কর্নফার্ম হয়ে নিলাম যে, সেই গোপন নাম্বারেই রিপ্লাই দিচ্ছি। রাত প্রায় ২ টা বাজে। ভাবলাম, গোপন নাম্বারটায় নিজের মনের কথার আভাস দিয়ে একটা টেক্সট দেই। কয়েকটা শব্দ টাইপ করতেই আবার মেসেজ এলো- ” অনেক রাত হয়েছে, ঘুমিয়ে যান, ঘুম না আসলেও চেস্টা করেন, এতদিন অপেক্ষা করেছেন, আর তো কেবল কালকের দিনটা, পরশু সকালেই দেখা হচ্ছে, গুড নাইট।


আমিও গুড নাইট রিপ্লাই দিয়ে শুয়ে পড়লাম। পরেরদিনটা নানা ব্যাস্ততা আর প্রিপারেশন নিয়ে কেটে গেলো। রাতে সেই গোপন নাম্বার থেকে মেসেজ এলো- জলদি ঘুমিয়ে যেয়েন, সকালে উঠতে হবে, বাসার থেকে রওনা দেবার সময় আপনাকে ফোন করবো, আজ রাত আপনার ফ্যান্টাসির ঘোরে কাটিয়ে দেন কস্ট করে, কাল সকালে আপনার কাছে এসে সব শুনবো না হয়!? একটা হাসির ইমোজিতে মেসেজ শেষ করলো। আমি রিপ্লাই দিলাম- আজ রাতের অপেক্ষা ভীষণ কস্ট আর যন্ত্রনার হবে সন্দেহ নেই…গুড নাইট।


সকাল ৭ টার দিকে ফোন এলো। সেই গোপন নাম্বার থেকেই। ধরতেই জিজ্ঞেস করলো- এখনো ঘুমাচ্ছেন নাকি? না, রেডি হলাম, তোমাকে রিসিভ করতে এয়ারপোর্টের উদ্দেশ্য বের হবো এখনি। নিশো বল্লো, আমি বাচ্চাটাকে নিয়ে রিকশা থেকে নামলাম, একটা উবার কল করেছি, ৫ মিনিট লাগবে বল্লো…বোঝেনইতো, বাসার গাড়ি নিয়ে বেরহলে হাজারটা প্রশ্ন উঠবে। হ্যা, বুঝি…সাবধানে এয়ারপোর্টে পৌছে ফ্লাইটে ওঠার আগে আমাকে জানিও একটু…আমিও বেরুচ্ছি এখনই তাহলে। আচ্ছা রাখছি আমি…লাইন কেটে দিলো নিশো।


আমি গ্যারেজ থেকে গাড়ি বের করলাম, ড্রাইভারকে আজ ছুটি দিয়েছি। নিজেই ড্রাইভ করে সোজা ডমেস্টিক টার্মিনালের পার্কিং-এ গাড়ি রেখে এরাইভাল লাউঞ্জে এক্সেস নিয়ে বসে আছি। ঘড়িতে ৭.৪৫ বাজে। ওর ফ্লাইট ল্যান্ড করবে ৮..৪৫ টায়। খুব অস্থির লাগছিলো রাত থেকেই। সাবেক প্রেমিকা, যিনি এখন অন্যের বউ, আজ ২ বছর পরে আমার বাসায় বেড়াতে আসতে রাজি হয়েছে। আমি তো একা একাই জীবন কাটাচ্ছি ভালোই জানে নিশো। সো, বেড়াতে আসার আড়ালে আমাকে একটু হ্যাপি করে দেবে সেটা ভাবতেই শিহরণ লাগছে রাত থেকেই। ঘুমাতে যাবার সময় একটা ভায়াগ্রা নিয়েছিলাম।


সকালে উঠে প্রসাব ঠিকমত হলোনা। কয়েক ফোটা মুতে ফ্রেশ হয়ে আবার আরেকটা ভায়াগ্রা পিল গিলে তবেই ওকে রিসিভ করতে এলাম এয়ারপোর্টে। বসে আর পায়চারি করতে অস্থিরতা বাড়ছিলো। স্মোকিং জোনে জেয়ে সিগারেট টেনে আবার এরাইভাল লাউঞ্জে ফিরতেই ডিস্প্লেতে দেখলাম নিশোর ফ্লাইট ল্যান্ড করেছে। ঘড়ির দিকে তাকিয়ে দেখি ৮.৫৫ বাজে। ভাবছি আর ১০ মিনিট ম্যাক্সিমাম, তারপর নিশোর সাথে দেখা হবে আমার। ১৫ মিনিট পেরিয়ে গেলো, কোন খোজ নেই। তারপর এরাইভাল লাউঞ্জের সামনে একটা শাটল কোচ এসে দাড়ালো।


বেশ কিছু মানুষ নেমে এরাইভাল গেট দিয়ে হেটে আসতে শুরু করলো। হুট করে দেখি নীল জমিনের উপর কালো কাজ করা একটা জামদানি পরা এক নারী বেশ ভাবগাম্ভীর্যের সাথে হেটে আসছেন। পরক্ষনেই কোলে ঘুমন্ত বাচ্চার দিকে চোখ পড়তেই হুশ হলো- ওয়াওওও!!! এ দেখি নিশো!!!! কয়েক বছরেই এমন আমুল পরিবর্তন?? একেবারে ম্যারিড ফিগার হয়ে গেছে, দেখলেই যে কেউ বলবে উচু ঘরের বউ…কাধে কেবল বড় একটা ভ্যানিটি ব্যাগ…বাচ্চাটার পিঠে হাত বোলাতে বোলাতে হেটে আসছে….আমি একরকম দৌড়ে (ঠিক দৌড় না, বেশ জোরে হাটলে যা হয়) তার কাছে গেলাম।


আমার চোখে চোখ পড়তেই এমন করে হাসি দিলো যেনো কয়েকদিন দেখা হয়নি কেবল। বাচ্চাটাকে আমার কোলে দিতে বললাম। সারা ফ্লাইট বিরক্ত করে কেবল একটু ঘুম লেগেছে তার। আপনি তাকে কাধে নিয়ে পিঠে একটা চাপড় দিতে থাকেন তাহলে আর উঠবে না। আমি বাচ্চাটাকে কোলে নিয়ে তার মাথাটা কাধে রাখলাম, পিঠে আলতো করে ট্যাপ করতে করতে বল্লাম- মাশাল্লাহ, একেবারে পরীর বাচ্চা হইছে একটা…এর ফাকে নিশো আমার পা ছুয়ে সালাম করতে করতে বল্লো- কেমন আছেন স্যার আপনি?? একটু মোটা হয়েছেন দেখি? আরে সালাম করতে হবে না, দোয়া সারাজীবন তোমার পাওনা। এবার বাচ্চাটাকে আমার কোলে দেন বলেই হাত বাড়ালো নিশো- শাড়ির ফাক দিয়ে স্ফিত স্তন ফেটে পড়তে চাইছে, কর্নফার্ম ৩৬ডি সাইজ হয়েছে বাচ্চার মা হবার পর এতদিনে। ভরাট স্তনযুগলের উপরে আচল ফেলে রাখলেও চোখ পড়লেই বোঝা যাচ্ছে নিশোর শরীরের আমুল পরিবর্তন। একটা হাই হিল পরে হাটছে আমার পাশে। আড় চোখেই বুঝতে পারলাম যে, ওর নিতম্বের সাইজ এখন ৩৮ ছাড়িয়ে ৪০ এর ঘরে দোল খাচ্ছে যেন। হাইহিল পরার জন্য পাছাটা একটু বেশি স্ফিত হয়ে শাড়িতে পেচিয়ে আছে, নিতম্বের দুইমাংসল পর্বত বেশ দুলে দুলে উঠছে বোঝাই যায়।


বেরুবার আগে বললাম গেটের ভেতরেই দাঁড়াও প্লিজ। স্রেফ ৩/৪ মিনিটের ভেতর আমার গাড়ি নিয়ে আসছি। আচ্ছা, আপনি আসেন, আমি ওয়েট করছি এখানে। এরাইভাল লাউঞ্জের এক্সিট গেটে গাড়ি দাড় করিয়ে নামলাম..নিশোওও বলে একটু উচু স্বরে ডাকতেই আমার দিকে তাকালো। তারপর গাড়ির দিকে এগিয়ে আসলো। আমি নেভিগেটর সিটের ডোর খুলে রইলাম। বাচ্চাটাকে আমার কোলে দিয়ে সে গাড়িতে উঠে বসলো। তারপর বাচ্চাটাকে নিজের কোলে নিয়ে আবার বুকের উপর জড়িয়ে ধরে ঘুম পাড়ানোর মত আদর করতে লাগলো। আমি গাড়িতে উঠে স্টার্ট দিয়েই জিজ্ঞেস করলাম- কত বয়স হলো এই পরীর বাচ্চাটার?? ১ বছর ৬ মাস হলো। বললাম, বেশ লক্ষীতো দেখি। কোন কান্না করছে না? হুম সকালে তার ঘুম হয়নি ঠিকমতো। সারা ফ্লাইট ত্যাক্ত করেছে, লক্ষীনা, লক্ষীনা…এখন ঘুম লেগেছ্র তাই চুপচাপ…. উঠে গেলে দেখবেন জ্বালিয়ে শেষ করবে….।


আমি হাসতে হাসতে বললাম, সে না হয় জ্বালাবে। জ্বালানোর সময়তো তারই এখন। নিশো একটু বাকা হাসি দিয়ে বল্লো- হুম তা ঠিক আছে…কিন্তু তার সাথে সাথে আজকে আরেকজন যে আমাকে জ্বালিয়ে মারবে সেটা নিয়েই ভাবছি….একটা ছোট্ট বাচ্চা আরেকটা বড় বাচ্চা, দুই বাচ্চার যন্ত্রণা সামলাতে পারলেই হয়। আমি হেসে দিলাম…বললাম, সে দেখা যাবে পরে…এখন বাসায় চলো আগে…এয়ারপোর্ট থেকে কয়েক কিলোমিটার দুরত্বে একটা ফাইভ স্টার হোটেলে ঢুকলাম নাস্তা করতে…..সে না না করলেও টেবিলে বসলো।


নাস্তা যখন এলো ঘড়িতে সকাল ৯.৩০ বাজে। যেহেতু ইন হাইজ গেস্ট নই আমরা, তাই হয়তো কার্টিসি বশত ওয়েটার জিজ্ঞেস করলো- স্যার কি আমাদের সাথেই থাকছেন? নাকি নাস্তা সেরেই কাজে বের হবেন? তাকিয়ে বললাম, আগে নাস্তা করি, তারপর দেখা যাক। মৃদু হেসে ওয়েটার চলে গেলো। নাস্তার ফাকে নিশো জিজ্ঞেস করলো- আগের বাসাতেই থাকছেন এখনো?? হ্যা উত্তর দিতেই নিশো বল্লো- আপনার বাসায় যেতে আসতেই ২/৩ ঘন্টা পেরিয়ে যায়। বিকেলেতো জ্যাম লেগেই থাকে। এমনিতেই বিকেল পর্জন্ত সময়।


সন্ধ্যায় ফিরতি ফ্লাইটা, ৭টার ভিতর এয়ারপোর্টে থাকতে হবে…এখানেই তো ১০ টা বেজে গেলো। নিশোর দিকে তাকিয়ে বল্লাম- ২/৩ ঘন্টা বাচাতে চাইলে আমি একটা বুদ্ধি দিতে পারি, শুনবে?? কি বুদ্ধি শুনি?? বল্লাম- বাসায় না যেয়ে এখানে একটা রুম নিয়ে নেই…বিকেলে চেক আউট করে একেবারে এয়ারপোর্টে। ১০ মিনিট লাগবে এখান থেকে এয়ারপোর্ট যেতে, কি বলো?? নিশো আমার দিকে তাকিয়ে একটু দ্বিধাদ্বন্দে পড়লো যেন। নিচু স্বরে বল্লো- কারো চোখে পড়লে?? তাছাড়া সিসি ক্যামেরার ফুটেজ থাকবেই তাইনা।


বললাম, ক্যামেরার ফুটেজ পুলিশ বা গোয়েন্দাদের কাছে দিতে পারে কোন ঝামেলা হলে। সাধারণ মানুষের কাছে ফাইভ স্টার হোটেল তাদের প্রাইভেসি কখনোই নস্ট করেনা..এটা নিয়ে ভেবোনা একদম। তারপর বল্লো- যেটা ভালো মনে করেন আপনি। আমি ওকে বসতে বলে রিসিপশনে যেয়ে একটা প্রিমিয়াম ডিল্যাক্স কর্নফার্ম করে রুমের কি -কার্ড সাথে করে নিয়ে এলাম। তারপর নিশোকে বল্লাম- এখান থেকে বেরিয়ে হাতের ডানে গেলেই লিফট পাবে। লিফটের ৫ প্রেস করলে হাতের বামের দিকে যেয়ে আবার হাতের বামে যাবে।


করিডরে উপরে সাইনেজ দেওয়াই আছে। তাছাড়া তোমার জন্য রুমের সামনে একটা মেয়ে অপেক্ষা করছে। বাচ্চাটার জন্য একটা কট নিয়ে রুমের সামনে দাঁড়িয়ে আছে দেখবে। তুমি বাচ্চাটাকে নিয়ে চলে যাও, আমি কফি খেয়ে আসছি। আর তোমার কফি রুমে পাঠিয়ে দিতে বলছি। নিশো মুচকি হেসে উঠে দাড়ালো, জলদি আসেন আপনি… তারপর ভরাটা পাছাটা দুলিয়ে গিটগট করে হেটে গেলো বাচ্চাটাকে কোলে জড়িয়ে। আমি চোখের কোনা দিয়ে খেয়াল করলাম আশেপাশের কয়েকটা টেবিল থেকে মানুষ ওকে গিলে খাচ্ছে যেন চোখ দিয়ে। ব্যাপারটা নিশো পিছনে না তাকিয়েই বুঝে গেলো… মেয়েদের এই সেন্সটা মারাত্মক… গড গিফটেড। পিঠি আচল ভালো করে জড়িয়ে মাথায় ঘোমটা দিলো।


একটুও ইতস্তত না করে যেভাবে বলেছি তেমন করে বেরিয়ে গেলো…। আমি কফি শেষ করেই উঠলাম..ওয়েটারকে বললাম ৬২৪ রুমের বিলের সাথে এড করে নেয় যেন। আমরা এখানেই থাকছি আজকে। রাতে আমাদের কানেকটিং ফ্লাইট আছে। ওয়েটার একটু অপ্রস্তুত হলেও, আমি ড্যামকেয়ার ভাব দেখিয়ে হাটা শুরু করলাম…বললাম, রিসেপশ্নে কল করেএকটু শিউর হয়ে নেন প্লিজ। বেচারার খটকাটা আমি দূর করে দিতে চাইছি বুঝতে পেরে লজ্জ্বা পেলো। ইটস অলরাইট স্যার, নো ইস্যুজ এটল, এঞ্জয় ইউর ভ্যালুয়াবল মোমেন্টস উইথ আস। থ্যানক ইউ স্যার। লাইকওয়াইজ- রিপ্লাই দিয়ে রেস্তুরেন্ট থেকে বেরুলাম….


লিফট খুলতেই ৫ প্রেস করলাম…লিফটের ডোর ৫ এসেই খুললো। বামে ঘুরে হাটতে লাগলাম…তারপর আবার বামে ঘুরতেই দেখি একটা রুম থেকে একটা ওয়েট্রেস বেরুচ্ছে..আর বার বার বলছে, থ্যাংক ইউ ম্যাম, থ্যানক ইউ… যদি স্ট্রলার দরকার হয় জানাবেন প্লিজ…বিকেলে বেবিকে নিয়ে লিফ লাউঞ্জে হাটতে পারবেন, ভালো লাগবে আশা করি। ততক্ষনে দরজার কাছে চলে এসেছি আমি। মেয়েটা সালাম দিয়ে বল্লো- ওয়েলকাম স্যার…ইউ হ্যাভ বিন ব্লেসড উইথ এ ফেইরি। সো কাইন্ড অফ ইউ ম্যাম, বলে রুমের ভিতর পা বাড়ালাম।


দরজার কাছেই নিশো দাঁড়িয়ে আছে, চোখাচোখি হতেই দুজন হেসে দিলাম। মেয়েটাকে ডাকলাম, হ্যালো ম্যাম, একটু শুনবেন প্লিজ?? মেয়েটা পিছনে ফিরতেই আমি হাতের ইশারাই কাছে আসতে বললাম। মেয়েটা দরজার কাছে আসতেই তার নাম জিজ্ঞেস করলাম। সে তার নেইম ব্যাজের দিকে আঙুল তুলে বল্লো- মিস দ্বিপা। ওকে ম্যাডাম দ্বিপা, বাচ্চাটার কটিটা এরেঞ্জ করে দেবার জন্য থ্যানক্স এগেইন। মৃদু হেসে জবাব দিলো, আওয়ার প্লেজার টু সার্ভ ইউ অ্যান্ড ইউর ফ্যামিলি স্যার। একহাজার টাকার একটা নোট তার কোর্টের পকেটে গুজে দিয়ে বল্লাম- আমরা বিকেলেই চেক আউট করবো। কে জানে, আর দেখা না হয় যদি? মিস দিপা জবাব দিলেন- সিগ্নেচার অফ ইউর কাইন্ড হার্ট স্যার..একটা মায়াবী হাসি ছুড়ে দিয়ে বল্লো, আমার শিফট সন্ধ্যা পর্জন্ত, ম্যাডামের কোন এসিস্ট্যান্স লাগলে রিস্পশনে আমার কথা বললেই হবে স্যার। এমন সময় নিশো এককদম সামনে এগিয়ে এসে বল্লো- শিউর দ্বিপা, অবশ্যই তোমাকে খুজবো আমি। ইউ আর আ ভেরি সুইট লেডি মাই ডিয়ার। দিপা রিপ্লাই দিলো- ওকে ম্যাম, তাহলে রেস্ট করুন, হ্যাভ আ নাইস স্টে উইথ আস। দিপা করিডর ধরে হাটা শুরু করলো, আমি রুমের দরজার হাতলে “Do Not Disturb” সাইনেজটা ঝুলিয়ে দিয়েই দরজা বন্ধ করে দিলাম।


নিশো বিছানার একপাশে বসে বাচ্চাটাকে শুইয়ে দিয়ে ঘুম পাড়ানোর চেস্টা করছে। বাচ্চাটা মাঝে মাঝে জেগে উঠছে আবার ঘুমাবার জন্য চোখ বন্ধ করছে। আমি তাকিয়ে দেখছি কেবল। হটাৎ নিশো জিজ্ঞেস করলো, কয়টা বাজে জানেন?? তাকিয়ে দেখি ১০.৩০ বেজে গেছে। সময় আজকে এত দ্রুত পেরিয়ে যাচ্ছে কিভাবে নিশো??? বাচ্চাটার বুকে প্যাট করতে করতে আমার দিকে তাকিয়ে বল্লো- অপেক্ষার পালা শেষ হলে সময়ের সাথে আবেগের পাল্লা শুরু হয়…তাই সময় অনুভূতিকে বোকা বানিয়ে রাখে…আর এর ফাকেই পেরিয়ে যায় ঘন্টার কাটা।


আমার চোখে তাকিয়ে বল্লো- এই রুমের রেন্টতো আপনার বাসার একমাসের ভাড়ার সমান তাই না? ১/২ ঘন্টা সময় বাচাতে আপনাকে কতগুলো টাকা নস্ট করতে হলো। আমি বললাম, এই কয়েকটা ঘন্টা কোটি টাকা দিয়েও বিগত দুই বছর পাওয়া সম্ভব ছিলোনা…আজ যেহেতু সম্ভব হয়েছে তাই প্রতি মিনিট হাজার টাকার বিনিময়ে বাড়তি পেলে সেটাই সার্থকতা। টাকা যদি আবেগের অনুভূতির প্রয়জনে কাজেই না আসে, তবে টাকা কামিয়ে কোন লাভ নেই। এবার নিশো বল্লো, হইছে, হইছে…আর সাফাই দিতে হবে না বস। আপনি এবার একটু গড়াগড়ি দেন বিছানায়। সেই সকালে উঠে বেরিয়েছেন। আপনার নিজের ঘুমেরও বারোটা বেজেছে সকালে। সময়ের ২/৩ ঘন্টা আগেই উঠে গেছেন, ঘুম পুরো হয়নি। শরীর তো ঘুম চাইবেই। আপনার যে অবস্থা, বাচ্চাটারও সেই অবস্থা। বাচ্চাটাকে ঘুম পাড়িয়ে নেই। তারপর আপনার ঘুম পাড়িয়ে দেব না হয়। এখন আপনি বিছানায় এসে বালিশটা আমার কাছে এনে মাথা দেন। একটা দুই বাচ্চার মাথায় হাত বুলিয়ে দেই…….। নিশোর কোমরের কাছে বালিশ নিয়ে মাথা রাখলাম।


বিছানায় কোনাকুনি করে শুয়ে আছি আমি। পা দুটু জুতোসহ বিছানার বাইরে ঝুলছে। পকেটস্প্রিং এর ম্যাট্রেসের উপর ওয়াটার বেজড টপারের উপর ইজিপশিয়ান কটনের বিছানার চাদর। নিশোর ভারি নিতম্ব দেবে গেছে বিছানায়। আমার শরীরটাও বিছানায় সেটে যাচ্ছে ক্রমাগত। আর বালিশের উপর মাথাটা উচু হয়ে আছে…একেবারে নিশোর কোমরের কাছাকাছি। বাচ্চাটার পা যেখানে শেষ, ঠিক তার নিচেই বালিশে আমার মাথা। বাচ্চাটার গায়ে হাত বুলিয়ে একই রিদমে আমার মাথায়ও হাত বুলিয়ে দিতে পারছে নিশো। আমার জন্য আলাদা করে ওর হাতটাকে আর সরাতে হচ্ছেনা। মিনিট দশেক পেরুতেই বাচ্চাটা কেদে উঠলো….. এই যে সর্বনাশ!! মেম সাহেবের ক্ষুধা লেগেছে…দুদুর নেশা উঠেছে তার…..দুদু না খেয়ে শান্ত হবেনা আপনার পরীরবাচ্চা বুঝলেন?? একটু সরবেন প্লিজ!! আমি বিছানায় উঠি একটু, বাচ্চাটাকে বুকের দুধ দেই একটু। আমি ওর পাশ থেকে সরে গেলাম।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url