নিশোর সারপ্রাইজ দ্বিতীয় পর্ব

আগের পর্ব

বাচ্চাটাকে বিছানার মাঝে এনে শোয়ালো। তারপর ভ্যানিটি ব্যাগ থেকে ছোট্ট একটা বালিশ বের করে তার মাথার নিচে দিলো। নিশো নিজে এককাত হয়ে বিছানায় পুরো শরীর এলিয়ে দিলো। শাড়ির আচল সরিয়ে ব্লাইজের হুক খুলে দিলো। তারপর স্ন্যাপ বাটনের ব্রা কটকট শব্দে খুলে বাচ্চাটাকে বুকের কাছে টেনে নিলো। আমি সেদিকে তাকাতেই দেখি, কালো ব্রায়ের বাধন গলিয়ে ফর্সা ধবধবে দুধে টইটুম্বর স্তনদুটো টসটস করছে। একটা নিপল বাচ্চাটার মুখের দিকে এগিয়ে দিলো, স্পস্ট বুঝতে পারলাম যে নিশোর স্তন থেকে দুধ চোয়াচ্ছে। অন্য নিপলসটা ব্যার প্যাডের নিচে নিশ্চয়ই দুধ চুইয়ে ব্রার প্যাডিং ভিজিয়ে ফেলবে। আমার এমন ভাবনার মাঝে দৃষ্টি একমহুর্ত নিশোর বুক থেকে সরাতে পারিনি অনেক চেস্টা করেও।


এই দশা দেখে নিশো খিলখিল করে হেসে উঠলো…হাসছে….আর লাজুক চোখে আমাকে দেখছে….আবার হাসছে….বাচ্চার মুখে দুধের নিপল ঠেসে ধরে বলছে- খাও সোনা যাদু, চাদের কোনা। ইচ্ছে করেই বাচ্চাটার মুখ থেকে নিপল বের করে আবার বাচ্চাটার মুখে পুরে দিচ্ছে। আর বলছে- খাও সোনা মানিক, যাদু মানিক, কলিজার কলিজা আমার, পেট ভরে দুদু খাও, জলদি খাও…আজ অন্য কেউ তোমার দুদু খেয়ে নিতে পারে কিন্তু…একটা লোভী ছোচা দুস্টু বাচ্চা শুধু তোমার দুদুর দিকে নজর দিচ্ছে…কখন খেতে হামলে পড়ে কে জানে…খাও সোনা, খাও যাদু….। বলতে বলতে বাচাটাকে ঘুমা পাড়িয়ে ফেলছে যেন। ৫/৭ মিনিটের ভিতর বাচ্চাটা নিশোর ডান স্তনেত নিপল মুখে নিয়ে ঘুমিয়ে গেলো। নিশো আমার দিকে তাকিয়ে বল্লো, আমার এ পাশে (ডানের দিকে) আসেন তো দেখি। আমি ওর ডানের দিকে যেতেই সরে যেয়ে বিছানায় আমার জন্য জায়গা করলো।


এখানে শুয়ে থাকুন একটু। আমি বামকাত হয়ে ওর ডান পাশে শুয়ে বালিশে মাথা রাখার কথা ভাবছি। এমন সময় নিশো বল্লো, উমুহু, বালিশে না, এখানে মাথা দেন- বলে ওর ডান স্তনের উপর থেকে ব্যার প্যাডিং সরিয়ে দিলো। আমার চোখের সামনে একেবারে ঠোটের মাঝবরাবর নিশোর দুদে টসটসে ডান স্তনটা ফুলে ফেপে আছে। নিপল থেকে দুধ চুইয়েছে এতক্ষন সেটা স্পস্ট বোঝাই যাচ্ছে। আমি নিশাতের চোচখের দিকে তাকালাম…নিশো আমাকে আলতো শাষনের স্বরে বল্লো- যা বলছি তাই করেন….সময় নস্ট করলে আপনিই পস্তাবেন…আমাকে অভিযুক্ত করবেননা বলে দিচ্ছি। ওর কথা শেষ হতেই আমার ঠোটের মাঝে ওর ডান স্তনের বোটা হালকে করে জড়িয়ে রাখলাম। তারপর আমার ডানহাত ওর খোলা কোমরে শারির কুচির উপরের রেখা ধরে বুলাতে লাগলাম….আর ফাকফাকে একটা আঙুল ওর নাভির ভিতর ঘুরিয়ে ঘুরিয়ে আবার খোলা কোমরে আকিবুকি করে ঘোরাতে লাগলাম। নিশো কেপে কেপে উঠতে লাগলো…আমার মাথার চুল মুঠো করে ধরে ওর ডান স্তনের উপর চেপে ধরে বল্লো খাও তুমি….খাচ্ছোনা কেন? খাওনা প্লিজ্জ।


আমি নিপলটা আরেকটু মুখের ভিতর ডুবিয়ে হালকা করে একটা চষন দিলাম- পিচকারির মত দুধের ধারা ছিটকে মুখের ভেতর জমা হলো। একটু অপ্রস্তুত হয়ে নিশাতের দিকে তাকালাম…সে বুঝে গেল যে জীবনে প্রথম দুধওয়ালী কাউকে চুদছি, মুখে দুধের স্বাদে ভরে গেছে….কি করবো আমি? চোখে এমন প্রশ্ন বুঝতে পেরে নিজে থেকেই বল্লো- গিলে ফেলো….খাও তুমি….যতক্ষন বুকে দুধ থাকে খাও তুমি….বাচ্চাটা একটা খেয়েই ঘুমিয়ে গেছে…সে আবার উঠতে উঠতে বুকে দুধ ভরে যাবে। কি ব্যাপার?? গিলে ফেলোনা…..আমি ঢোক দিয়ে গিলে ফেল্ললাম। গুড বয়, ভেরি গুড বয়। এবার ছোট্ট বাচ্চাটার মতন করে সবটুকু দুধ খেয়ে ফেলো দেখি।

আমি বাচ্চাদের মতন নিশোর বাম স্তন চুষেচুষে দুধ খেয়ে শেষ করে দিলাম। আয়ায়ায়ায়াফফফফফ….ব্যাথাটা থেকে বাচালে তুমি, নিশো বল্লো। কেন নিশো!? কি হয়েছে?? আর বলোনা, বুকে দুধ জমে গেলে না ফেলা পর্জন্ত সারা শরীরে শিরশির করতে থাকে আর দুধ ব্যথা হয়ে যায়। তখন বাচ্চাটা না খেলেও দুধ টেনে বোটলে ধরে রাখতে হয়। অনেকসময়তো নিরুপায় হয়ে দুধ টেনে ফেলে দিতে হয়। বাচ্চাটার ক্ষুধা কই থাকে তখন কে জানে? আমি ওর বুক থেকে মুখ তুললাম। ওর পাশে উঠে বসলাম। নিশো বাচ্চাটার মুখ থেকে খুব সন্তপর্ণে বাম স্তনের নিপলটা বের করে নিলো। তারপর একেবারে বিড়ালের মত শব্দহীন হয়ে বিছানা থেকে নেমে দাঁড়িয়ে রইলো। আমি ওর বিছানা থেকে নেমে যাওয়ার দৃশ্যটা দেখে মুখ টিপে হাসছি। ও বুঝতে পেরে ওর ঠোটে আঙুল দিয়ে বোঝালে আওয়াজ করোনা, বাচ্চাটা উঠে যাবে। নিশো ইশারা করে ওর দিকে ডাকলো। আমিও নিশোর বিড়াল স্টাইলে বিছানা থেকে ওঠার চেস্টা করলাম। দেখে নিশাত নিজেই মুখচাপা দিয়ে হাসতে লাগলো। কোনরকমে বিছানা ছেড়ে নিশোর কাছে দাড়ালাম।


নিশো ওর বুক থেকে ব্রা, ব্লাউজ, সব খুলে বিছানায় ছুড়ে দিলো। আমার চোখে তাকিয়ে ইশারা করলো, এবার তুমি শাড়িত কুচিটা খোল না হয়। আমি ওর শাড়ির কুচিতে হাত দিতেই আমাকে জড়িয়ে ধরে বল্লো- প্লিজ স্যার, প্লিজ, এমন সর্বনাশ করেন না আমার…. এমন ক্ষতি করেন না আমার…আমার চোখে তাকিয়ে একটা চোখ টিপ দিয়ে আমার কানের লতিতে জীভ দিয়ে সুরসুরি দিতে লাগলো….তারপর চকাস করে কানের ভেতরে চুমু দিলো….পুরোকানটাই মুখের ভেতর পুরে চুষে দিয়ে ফিসফিস করে বল্লো- প্লিজ বস, আপনার ধোনের পানি ফেলে দিচ্ছি আমি, তাও আমার ক্ষতি করেন না আপনি। যেভাবে বলবেন সেভাবেই আপনার পানি বের করে দিচ্ছি…আই প্রমিজ, সব পানি বের করে দেবো…বাট আমাকে চুদেন না আপনি। কদিন আগেই বাচ্চা পয়দা করলাম, আপনার ধোনের পানি আমার ভেতরে পড়লে আবার পেট বেধে যাবে….এমন ঝুকিতে ফেলেন না আমাকে আপনি…প্লিজ স্যার, প্লিজ, আমার সংসার নস্ট করেন না দোহাই লাগে।


নিশো এসব বলছে মুখে ঠিকই, কিন্তু নিজেই নিজের কোমর আমার বাড়ার সাথে ঠেসে ধরছে। আমার দুইহাত ওর পাছার উপরে রেখে বলছে- আমার পোদের খাজে আপনার পানি ঝরিয়ে দিলে হবতো?? আমার চোখে চোখে রেখে বল্লো- কি হলো? জবাব দিচ্ছোনা কেন তুমি?? আমার পাছায় হাত রেখে ভালো লাগছেনা তোমার?? আমি ওর পাছা খামছে ধরে বললাম, আমি পানি ফেলতে চাইনা, আমি চাই তুমি আমাকে সুখে তাতিয়ে তাতিয়ে উপরে ওঠাবে, আবার নামাবে…আজকে সুখের চুলার আগুন ধিকিধিকি জ্বলবে নাকি দাউদাউ করবে সেটা তুমি জানো নিশো…..বলেই ওর ঠোট আমার মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলাম। তারপর সে জোর করে ওর ঠোট ছাড়িয়ে নিলো….তারপর আমার দিকে ওর পিঠ ঘুরিয়ে দিয়ে পাছা চেপে ধরলো আমার কোমরের উপর…ডানে বায়ে পাছা দুলিয়ে দুলিয়ে জিজ্ঞেস করলো- শাড়ি খুলে দিলে পাগল হয়ে যাবে না তো?? লক্ষী ছেলে হয়ে থাকবে কিন্তু…বলতে বলতে নিজেই শাড়ি কুচি, ছায়া একঝটকায় খুলে দিলো। পরনে কেবল কালো একটা প্যান্টি ওর ডাউছ পাছাটাকে সরু দড়ির মতো চুমু খেয়ে আছে যেন। আমি হাটু গেড়ে বসলাম নিশোর পায়ের কাছে… তারপর ওর পোদের খাজে মুখ ডুবিয়ে চেটে চুষে দিতে থাকলাম অনবরত।


পোদের খাজে পরপুরুষের এমন মাগীবাজ টাইপ চোষনে নিশোর কামে অস্থির হচ্ছিলো ক্রমাগত। একটা সময়, নিজে থেকেই ঘুরে গেলো….পা দুটু দুপাশে ছড়িয়ে নিজের গুদের উঠান নিজেই উপরে তুলে ধরে বল্লো- এখানটায় চাটো প্লিজ….যত খুশি চুষে দাও এখানে…বাচ্চা হবার পর থেকে বাচ্চার বাবা আগেরমত যত্ন করেনা। বাইরে মেয়েদের সাথে ফুর্তি করে আসে বুঝি আমি। আজকে তুমি আমাকে নিয়ে ফুর্তি করো। আমি তোমার ফুর্তির খোরাক হতেই উড়ে এসেছি জান। আসো, আমাকে নিয়ে মনভরে ফুর্তি করে নাও। বলতে বলতে প্যান্টিটা একপাশে টেনে ধরে বল্লো- এই নাই, সবটুকুই তোমার আজকে…কিভাবে খাবে কতক্ষন খাবে সব তোমায় খায়েশ আজ….আসো, আমার গুদটাকে খেয়ে দাও প্লিইজ্জ…..আমি ধীরলয়ে জীভ ছুইয়ে ছুইয়ে গুদের পাপড়িতে সুরুসুরি দেওয়া শুরু করলাম….তারপর হালকা করতে চাটা দিতে লাগলাম…ক্রমাগত চাটনের গভীরতা বাড়তে বাড়তে কখন যে চোষাতে রুপান্তর হয়েছে বুঝতেই পারতাম না, যদিনা নিশো পুরো দেহ ঝাকিয়ে বেকিয়ে ওর গুদের রসে আর মুখ ভাসিয়ে না ফেলতো….ও খুব মোন করছিলো….বাট বাচ্চাটার জন্য নিজের মুখে নিজের হাত চেপে ধরেই মন করছিলো…তাই হয়তো উন্মাদনার মোনিংটা বোঝার আগেই গুদের পানি ছেড়ে দিয়েছে।


তারপর আমাকে পায়ের মাঝখান থেকে টেনে দাড় করিয়ে আমার ঠোটে গভীর করে চুমু খেলো। আমার চোখ, নাক, থুতনিতে আলতো করে চুমু খেতে খেতে বল্লো- তুমি এখনো স্যুটেডবুটেড হয়েই আছো কিন্তু। আমি হেসে দিলাম। আমার কোমরে হাত রেখে বল্লো, অনুমতি দিলে খুলে দেই প্লিজ??? আমি ইশারায় হ্যা বলতেই টেনে হিছড়ে আমার প্যান্ট আর বক্সার নামিয়ে দিলো। পা থেকে খুলে ফ্লোরে ছুড়ে দিলো…তারপর একটা একটা করে বোতাম খুলে শার্টটা গা থেকে গলিয়ে নিয়ে সুন্দর করে ক্লজেটে ঝুলিয়ে বল্লো- এটার ভাজ নস্ট হলে চোখে লাগবে। আমি হেসে দিলাম।


নিশো আমার কাছে এসে বল্লো- চোখ বন্ধ করো। বাধ্যছেলের মতো ওর কথা শুনলাম। চোখ বন্ধ করে আছি আমি। নিশো আমার কোমরে একটা হাত জড়িয়ে রেখে হেটে বেড়াচ্ছে ঘরজুড়ে। চোখ খুলতে চাইলে নিষেধ করছে। বলছে, এখন না, সময় হলে চোখ খুলবে অবশ্যই। আর মাঝে মাঝ্র ডান কিংবা বাম হাত দিয়ে বাড়ার শ্যাফট, কখনো কেবল মুন্ডিটা, কখনো আবার বিচির থলিতে আলতো স্ল্যাপ করেই হাত আবার সরিয়ে নিচ্ছে।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url