যদুর মায়ের কদু – পর্ব ২

আগের পর্ব

সেদিন সন্ধ্যায় ঠাকুরদা তার আত্নীয় স্বজন সম্পর্কে বিস্তর গল্প করলেন। তার কাছেই জানতে পারলাম যে তার ভাই বোনেরা প্রায় সকলেই দেশভাগের পর ভারতে চলে গেছেন। তার বৃদ্ধ বাবা মা যেতে চাননি বলে তিনিই কেবল তাদের নিয়ে থেকে গিয়েছিলেন। ঠাকুরদাই বললেন, এখন পায়খানার পেছনে জঙ্গলের মাঝে যে একটা পোড়া বাড়ি সেটা নাকি একসময় তার ভাইয়ের বাড়ি ছিল। গতকাল আমিও খেয়াল করেছিলাম পেছনের ঐপাশে ধ্বসে পড়া একটা একটা প্রাচীন কাঠামো গাছপালার আস্তরণে ঢেকে আছে। গতকাল যদুর মাকে চোদার নেশায় ঐদিকে আর তেমন একটা মনযোগ দিতে পারিনি।


ঠাকুরদা আরো অনেক ঘটনাই বললেন। গল্প আড্ডার ফাঁকে যদুর মা আমাদের চা নাশতা দিয়ে গেল। আড়চোখে আমার দিকে কয়েকবার তাকাল খানকি মাগীটা। আমিও ওকে দেখলাম, ও এখন গায়ে ব্লাউজ চাপিয়ে নিয়েছে, তবে ব্লাউজের তলে ব্রেসিয়ার পরেনি। ফলে ওর বগল আর ডাসা স্তনগুলো সরাসরি দেখতে পেলাম না ঠিকই, তবে বুঝলাম ব্লাউজের তলে কী ভয়ানকভাবে ওর ম্যানাগুলো ঠেসে ঢুকানো হয়েছে! আমার মত ছেলের দুই হাতেও ওর এক একটা ম্যানার বেড় পাব বলে মনে হয় না, এত বড় যদুর মায়ের ম্যানা! ওর ব্লাউজটা বেশ ছোট, তাই বুকে, পিঠের চামড়া কেটে বসে গেছে!


ওর বড় ম্যানাগুলো ব্লাউজের পাতলা কাপড় ফেটে বেরিয়ে আসতে চাইছে। যদুর মা নড়াচড়া করলেই থলথল করে কাঁপছে বয়স্ক ম্যানার ঝুলে যাওয়া অংশটুকু। যদুর মায়ের দুধ দেখতে দেখতে আমার বারোটা বেজে গেল। ঠাকুরদার কথা কিছুই আর কানে ঢুকছিল না। কেবল বাড়াটা শক্ত হয়ে যদুর মায়ের ব্লাউজের ফাঁক দিয়ে ঢুকিয়ে দিতে মন চাইছিল। ইচ্ছে করছিল মাগীটাকে তখনই বিছানায় শুইয়ে ওর বুকের ওপর উঠে দুধচোদা করি। ব্লাউজটা ফেড়ে ফুঁড়ে ওর বুকটা মুক্ত করে দেই, তারপর ময়দা মাখার মত করে ওর বুক টিপে সুখ নেই।


আমি ওর বুকটা গিলছি টের পেয়ে যদুর মা একটা মুচকি হাসি দিল, যেমন করে নতুন বউ স্বামীকে আসকারা দেয়। রাতের খাওয়া সেরে অপেক্ষা করতে লাগলাম। কিন্তু যদুর মা আর এল না। তখন শুয়ে শুয়ে ভাবতে লাগলাম-ভরদুপুরে পায়খানার ভেতরে আধবুড়ি মাগীটার সাথে হয়ত একটু বেশিই করে ফেলেছি! এমন চোদন দিয়েছি যে মাগী কথা দিয়েও আমার কাছে আর আসার সাহস পাচ্ছে না! মনে মনে হাসলাম!


অবশ্য দেখেছি যে যদুর মা সকালে রামচোদন খেয়েও সারাদিন কাজ করেছে, এখন স্বাভাবিকভাবেই হয়ত ভীষণ ক্লান্ত হয়ে পড়েছে, হয়ত বুঝতে পেরেছে রাতে আমার ঘরে একবার ঢুকলে ওকে আর সারারাত বের হতে দিব না। ওকে ল্যাংটো করে সারারাত ওর শরীরটা চাটব, সকালের মতই গুদটা খাবলে খুবলে ভোগ করব। তবে আমিও ক্লান্ত ছিলাম, সকালে হস্তমৈথুনের পরেও মাগীর গুদে তো আর কম বীর্য ঢালিনি! রাতটা বিশ্রাম নেয়ার ভীষণ দরকার ছিল।


কারণ পরদিন যদুর মাকে আরো সময় নিয়ে রসিয়ে চোদার সৌভাগ্য যে আসবে তা আমি জানতাম। তাই আমিও ইচ্ছে করেই ওর ঘরের দরজায় আর টোকা দিই নি। মায়ের বয়সী যদুর মায়ের রসালো যোনীটার কথা ভাবতে ভাবতে নিজের অজান্তেই কখন যেন ঘুমিয়ে পড়েছিলাম।


ভোরে আলো ফোটার পরপরই ঘুম ভেঙে গেল। শরীরটা ঝরঝরে হয়েছে, ক্লান্তি কেটে গেছে। আমি একটা নিমের দাঁতন নিয়ে পায়খানার দিকে গেলাম। কাজকর্ম সেরে হঠাৎ মনে হল পেছনের জঙ্গলটা একবার ঘুরে দেখব নাকি। ঝোপঝাড় পেরিয়ে ঢুকে পড়লাম। এত নির্জন একটা জায়গায় একটা প্রাচীন আমলের পোড়াবাড়ি আমার মত শহরের ছেলের কাছে সবসময়ই একটা কৌতুহলের বিষয়। তাই মনযোগ দিয়ে ঘুরেফিরে দেখতে লাগলাম। বাড়িটার প্রায় সব ছাদই ভেঙে পড়েছে৷


প্রায় সবগুলো দেয়ালই মাটির তলায় ডেবে গেছে, তবুও তার মধ্যেই দু একটা ঘর এখনো কিছুটা দাড়িয়ে আছে। সেগুলোর ভেতরের মেঝে ফেটে গেছে, তেড়েফুঁড়ে নানা জংলি গাছ আকাশের দিকে ধেয়ে গেছে। এক আশ্চর্য নিরবতা ঘিরে আছে জায়গাটা ঘিরে। এখানে যে কোনো মানুষের আনাগোনা নেই তা দেখেই বুঝতে পারলাম। একটা চিন্তা মনে উদয় হল, আর তাতেই বাড়াটা নিমিষেই টং করে দাড়িয়ে গেল। বুঝলাম সামনের কটা দিন মায়ের বয়সী যদুর মাকে নিশ্চিন্তে এই নির্জনে ভোগ করতে পারব, কাকপক্ষীতেও টের পাবে না।


একটা ভাঙা ঘরে ঢুকে মোটামুটি আলো বাতাস পাওয়া যায় এমন একটা স্হান বাছাই করে পরিষ্কার করে তবেই সকালটাকে কাজে লাগালাম। পাক্কা একটা ঘন্টা গেল ঝোপঝাড় পরিষ্কার করতে, ঘেমে গেলাম, যদুর মায়ের গুদের জলে ডুব দেয়ার আসন্ন সুখ চিন্তায় বাড়াটা সারাটা সময় দাড়িয়ে রইল। দুটো শরীরের ধ্বস্তাধস্তির জায়গা রেডি করে তারপর বাড়ি ফিরে গেলাম।


যদুর মা নাশতা তৈরি করছিল। আমি আশেপাশে ঠাকুমাকে না দেখে রান্নাঘরে ঢুকে গেলাম। সারা শরীর ভেজা দেখে যদুর মা হেসে বলল,” কই গেছিলেন? শইল এমুন ভিজল কেমনে? ”


আমি বললাম,” তোমার কথা ভাইবা শইল গরম হয়া গেছে! কাইল রাতে তো আর আইলা না!”


যদুর মা মৃদু হেসে বলল,” হ! রাইত-বিরেতে আপনের কাছে গিয়া মরি আরকি! হিহিহি…আপনে শুয়োরের মত করেন!হিহিহি….আপনের ঠাকুরদা -ঠাকুরমা জাইগা যাইব!…”


আমি বললাম, ” তোমার খুব কষ্ট হইছে বুঝি!….তোমারে সুখ দিতে পারি নাই!…”


যদুর মা বলল, ” না না কী কন! কষ্ট হইলেও ভালা! আপনের অনেক জোর!…..আমার এমন আদরই ভালা লাগে!….নইলে আরাম পাই না!..”


আমি বললাম,” আরে তুমি তো আরামের চোটে আমার মুখেই প্রায় মুইতা দিছিলা…”


যদুর মা একটু বিব্রত হয়ে পড়ল তাই যেন আমার কথা শেষ করতে দিল না। বলল,” ইশ!..কী সব কন দাদাভাই!..আপনের মুখের কোন দেওয়াল নাই!”


আমি খিকখিক করে হেসে উঠলাম। যদুর মা বলল,” কই গেছিলেন কইলেন না!.. ”


আমি বললাম, ” তোমারে নিয়া যাব নে!….”


যদুর মা চুপ করে গেল। আমি বললাম,” আজ ঠাকুরদা গেলে আসবা কিন্তু…”


যদুর মা বলল, ” নাহ আমি যামু না!…আমার কত্ত কাম!..”


আমি ঘরের ভেতরে ঢুকে লুঙ্গিটা তুলে বাড়াটা ওকে দেখিয়ে বললাম,” তোমার গুদের ভেতরে ঢুকার লাইগা রাত থেকে দাড়ায়া আছে!”


আমার পাগলামি দেখে যদুর সতর্ক হয়ে উঠল, বলল,” নামান নামান! ভগবানের দোহাই!… এত পাগল হয়া গেছেন কে!.. যামু তো!… ”


আমার মূলোর মত বাড়াটা দেখে যদুর মা লাল হয়ে গেল। আমি লুঙ্গি নামিয়ে নিলাম। ও আর একবারও আমার দিকে চাইতে পারল না। বলল, এহন যান!.. আমি কাম করি…”


আমি বললাম,” যাওনের সময় একটা বড় পাটি নিয়া নিও। ”


যদুর মা মৃদু স্বরে বলল,” পাটি দিয়া কী অইব!”


আমি বললাম,” তোমারে শোয়ামু! নাইলে মজা পাই না .. ”


এক বিশ্রী জানা আশঙ্কায় যদুর মার মুখটা আরো লাল হয়ে গেল।


আমি পরিপাটি হয়ে নিলাম। নাশতা সেরে ঠাকুরদা বাজারে চলে গেল, ঠাকুমা গেল তার দিবা নিদ্রায়। বুড়ি পারেও দিবা নিদ্রা দিতে। গতকাল আমরা চোদাচুদি করে চলে আসার অনেক পড়েও শুয়ে ছিল। তাই ভাবছি আজ অনেক সময় পাব যদুর মাকে ঠাপানোর জন্য! ভাবতে ভাবতেই আমি কাম উত্তেজনায় ঘরে অস্হির হয়ে পায়চারি করতে লাগলাম।


এক সময় যদুর মাকে দেখতে পেলাম, হাতে গতকালের মত একটা লোটা আর অন্য হাতে একটা পুরনো পাটি। ওর হাবভাবেও কেমন একটা অস্হিরতা যেন, আর ভয়ার্ত চোখে চারপাশে বারবার দেখে নিচ্ছে। শেষে আমার ঘরের দিকে একবার স্হির হয়ে তাকিয়ে থেকে ওর বিশাল পাছাটা দুলিয়ে ও পায়খানার দিকে যাওয়া শুরু করল। আমিও ওর পিছু পিছু বের হয়ে পড়লাম।


পায়খানার কাছটায় এসে আজ ও আর ঢুকল না, পেছন ফিরে আমায় দেখল। আমি ইশারায় ঢুকতে না করলাম, আমার পিছু পিছু আসতে বললাম। তারপর ওর থেকে একটু দূরত্ব বজায় রেখে পায়খানার পেছনের জঙ্গলের দিকে হাটা ধরলাম। পেছনে তাকিয়ে দেখলাম যদুর মা আমার পিছুপিছু আসছে। ঝোপঝাড় সরিয়ে আস্তে আস্তে এগিয়ে গেলাম, তারপর একসময় ঠাকুরদার বাড়িটা গাছপালার জন্য দৃষ্টির আড়ালে চলে গেল।


আরো কয়েক কদম হাটতেই সেই পুরনো ভাঙা বাড়ির সামনে এসে যদুর মাকে ইশারা করলাম আমার পেছনে পেছনে ভেতরে ঢুকতে। যদুর মা ভয়ে সিটকে গিয়েছিল, তবুও বহুদিনের গুদের পিপাসা মেটাতেই এতক্ষণ আমার পিছুপিছু এসেছে। কিন্তু ভাঙা দেয়ালের ফাঁক দিয়ে ভেতরে ঢুকতে বলায় অনিহার স্বরেই বলল,” হায় ভগবান! কই আনছে!..”


আমার বিচি রসে টনটন করছে, কতক্ষণে যদুর মাকে ভোগ করব, তার জন্য তর সইছে না। তাই ওকে তাড়া দিলাম, ” আস! কেউ দেখে ফেলতে পারে!”


যদুর মা ঘাস লতাপাতা মাড়িয়ে এগিয়ে আসতে লাগল। গতকালের পরিষ্কার করা অংশে এসে থামলাম। বললাম,” এই ঘরটা একটু আড়ালে, এদিকে কেউ আসলেও বাইরে থেকে টের পাবে না। ”


যদুর মা বলল,” ইশ! মাগো! আমার ডর করতাছে! সাপখোপ আছে নি কে জানে!” এটা বলে ও চেয়ে চেয়ে জায়গাটা দেখতে লাগল। আসলেই জায়গাটা বিপদজনক, জায়গায় জায়গায় মাটির ঢিবি উচু হয়ে আছে। নির্ঘাত সাপ ইদুর আছে। তবে আমি মনে করি জানোয়ার, মানুষের চেয়ে কম বিপদজনক। আসল বিপদ মানুষে। এই যে যদুর মাকে আমি যৌনসুখ দিচ্ছি তাতে পাপ নেই। আমি তো আর জোর করে ওর শরীর ভোগ করছি না। ও নিজেই ওর যৌন চাহিদা মিটিয়ে নিচ্ছে। আমিও বয়স্ক মাগীটাকে চুদে সুখ পাচ্ছি! এতে অপরাধ নেই।


আমি যদুর মাকে বললাম,” দিনের বেলায় ডর নাই। আর আমি আছি না…”


আমি ওর কাছ থেকে পাটিটা নিয়ে বিছিয়ে দিলাম। উত্তেজনায় আমার শরীরটা কাপছিল, দিনের আলোতে যদুর মায়ের বয়স্ক গুদটা দেখার জন্য উন্মুখ হয়ে ছিলাম। ওর ব্লাউজটা টেনে ছিড়ে ওর ম্যানাদুটো হাতের মুঠোতে নিয়ে টেপার জন্য আমার হাতটা নিশপিশ করছিল।


কিন্তু যদুর মা কেমন একটা আতঙ্ক নিয়ে জড়সড় হয়ে দাড়িয়ে রইল। আমি এগিয়ে গিয়ে ওর খাটো ভারী শরীরটাকে নিজের বুকে চেপে ধরলাম। ” ভয় পাইও না! তোমার স্বামী তোমার সাথে আছে! তোমার ভয় নাই!” বলতে বলতে যদুর মায়ের মোটা শরীরটার সব উষ্ণতা টেনে নিতে নিতে ওকে নিজের বুকের মাঝে পিষতে লাগলাম।


ওর ভরাট নধর দুধগুলো তুলোর বালিশের মতো আরাম দিতে লাগল। লেপ্টে যাওয়া দুধদুটোর অস্তিত্ব বুকে অনুভব করতে করতে ওর পাছার দুই দাবনা টিপে ইচ্ছে করেই ওকে কাম যাতনা দিতে শুরু করলাম। ওর ঘাড় কামড়ে ধরে পাছার দাবনাগুলো প্রচন্ড জোরে মোচড় দিতেই যদুর মা চেচিয়ে উঠল,” অহ্ অহ্ মা! আস্তে! ইশ্ মাহ্..পুটকি বিষ করে…”


আমি ওর ঘাড়ে বড় বড় শ্বাস ফেলতে ফেলতে বললাম,” একটু সহ্য কর নাহ!…আদর করতে দেও বউ…”


যদুর মা ” আহ্ মা..অহ্ অহ্..আমি.. আপনের.. বউ..আহহ্..”


আমি বললাম,” হ, তুমি আমার বুইড়া বউ!..হি হিহি.. ”


পুটকি টেপার ফাঁকে ফাঁকে যদুর মায়ের গলা, কান, মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। ও আমায় বলল,” আমি আপনের মায়ের বয়সী না!..”


আমি বললাম,” তবে কী ডাকব! মা বলব!..”


যদুর মা বোকা হয়ে গেল, বলল,” না মানে, মা ডাকলে কেমুন লাগব!…শরমের কথা…মা পোলায়…”


যদুর মা আর বলতে পারল না। এসময় আমি ওর বুকের কাপড়টা ফেলে ওর ভরাট বুকটা শাড়ির আচল থেকে উন্মুক্ত করে বললাম,” আমার মায়ের দুধও তোমার মত অনেক বড়!…”


যদুর মা বলল,” হুনছি, আপনের মায় অনেক সুন্দর!.. আপনের ঠাকুমা কইছে..”


আমি বললাম,” হু! মা অনেক সুন্দর!… ”


মায়ের কথা বলার সময় আমার কণ্ঠে কামুক কিছু একটা ছিল। যদুর মা ধরে ফেলল ব্যাপারটা। আমি যদুর মায়ের বড় ডাসা বুকটা গিলছি। তখন যদুর মা বলল, ” দাদাভাই, একটা কথা কই, কিছু মনে কইরেন না!..”


আমি বললাম,” বল..”


যদুর মা বলল,” আপনে আপনার মায়েরে অনেক চান! তাই না!…”


আমি ভ্যাবাচেকা খেয়ে গেলাম যদুর মায়ের কথা শুনে। কী বলব বুঝতে পারলাম মা। মাগীর দুধের দিকে চেয়ে থেকে মায়ের দুধের কথা মনে পড়ে গেল। কী ভীষণ বড় মায়ের দুধগুলোও! যদুর মায়ের বুকে হামলে পড়লাম। টাইট ব্লাউজের ওপর দিয়েই মাই টিপতে টিপতে ওর কথার জবাব দিলাম,” তুমি আমার মা হইবা যদুর মা!”


যদুর মা আমার মাথাটায় হাত দিয়ে বলল,” তয় আমারে মা ডাকতে ডাকতে আদর করেন!..”


আমি যদুর মায়ের স্বচ্ছ ব্লাউজের নিচে কালো বড় নিপলগুলো জিব দিবে ভিজিয়ে দিচ্ছি, আমার নাকটা ওর বুকে ঘষে ওর মাংসল বুকের গন্ধ নিচ্ছি। যদুর মা আমার পিঠে আদর করতে করতে কথা চালাচ্ছে। এর মধ্যেই আমি ওর একটা নিপলে জোরে কামড় দিতেই ও আক্..করে উঠল। তারপর বলল, ” আস্তে খান! দাত বসায়েন না!..পরে আমার বুক দেখলে আপনের ঠাকুমা বুইঝা ফালায়ব!…” আমি যদুর মায়ের দুধে গুতোতে লাগলাম। দুধ না পেলে বাছুর যেমন মায়ের ওলানে গুতোয় অনেকটা তেমন করেই। যদুর মা এবার বলল, ” কী করতাছেন! ব্লাউজটা তো ছিড়া যাইব!”


আমি যদুর মায়ের থলথলে দুধাল বুকটাকে নাক মুখ দিয়ে এবড়োখেবড়ো করে ঘষা দিতে লাগলাম। হাত দিয়ে টাইট ব্লাউজটা টেনে উপরে তুলে নিচের ফাক দিয়ে গলিয়ে ওর একটা ম্যানা বের করে আনলাম। ভীষণ বড় ম্যানাটা বের হল ঠিকই, কিন্তু পটপট করে ব্লাউজের একটা বোতাম ছিড়ে গেল। যদুর মা হায় হায় করে উঠল। ” আমার ব্লাউজটা ছিড়া গেল..” আমি ওকে পাত্তা দিলাম না। আমি ঝটপট ম্যানাটা জিব দিয়ে চেটে ওর বড় কালো নিপলটা চুষতে শুরু করে দিলাম। আমার চোষণে যদুর মা অস্হির হয়ে পড়ল, বলল “ইশ্ ইশ্ মাহ্… .. আহ্হ্.. অহ্ অহ্..”


যদুর মায়ের দুধ দেখেই ওকে চোদার বাসনা জেগেছিল। গতকাল পায়খানার মাগীর মাইদুটোকে তেমন একটা আদর করতে পারিনি। আজ সুযোগ পেয়ে আমি চটকে চটকে যদুর মায়ের ম্যানাটার বারটা বাজাচ্ছি। একসময় ম্যানার গোড়া পিষে ধরে পাম্প করতে লাগলাম, ইচ্ছা আছে, যদি দুধের বোটা দিয়ে এক ফোটা রসও বের হয়, তাই চুষে খাব। কিন্তু বয়স্ক খানকিটার বোটা দিয়ে কিছু বের হচ্ছে না! আমি আরো জোরে পিষতে শুরু করলাম! মাগী যন্ত্রণায় কাতরাতে লাগল। ” আহ্ আহ্..অহ্..ইশ্ইশ্ ভগবান…” শেষে কাতরাতে কাতরাতে যদুর মা আমায় জিজ্ঞেস করে ফেলল,


” অহ্ অহ্ মাহ্…..

আপনের… মায় আপনেরে… কোনদিন দুধ খাওয়ায় নাই!…আহ্ ইশ্ ইশ্ মাগো…..আহ্ বেদনা লাগতাছে তো!..আহ্ আহ্ অহ্… ”


আমি বললাম,” এই না বললে, তুমি আমার মা! তবে তোমার দুধে আমার অধিকার আছে না!..”

যদুর মা কাতর হয়ে বলল,” খাও বাজান খাও!..”


আমি যদুর মায়ের একটা ম্যানা ছেড়ে আরেকটাকে টেনে ব্লাউজের নিচ দিয়ে বের করে করে আনলাম। কামড়ের পর কামড়, চোষণের পর চোষণ দিয়ে, মাগীকে অস্হির করে ফেললাম। যদুর মা কাম যন্ত্রণায় ছটফট করছে, আমাকেও ফিরতি যন্ত্রণা দিতে আমার পিঠটা নখ দিয়ে প্রায় চিড়ে ফেলছে মাগীটা! পাশাপাশি দুটো ময়দার বস্তা আচ্ছামতন টিপে পিষে লাল করে দিলাম। নিপলদুটোকে টানলাম, কামড়ে দিলাম। নিপলে কামড় দিতেই যদুর মা চেচাতে লাগল, ” অহ্ নাহ্ নাহ্!… ইশ! ইশ!…”


আমার কামড়ের চোটে ওর দুটো ম্যানাতেই অনেক দাগ হয়ে গেল। শেষে একটা নিপল অ্যারোলাসহ মুখে ঢুকিয়ে ম্যানার গোড়াটা বারেবারে পাম্প করতে করতে যদুর মায়ের মুখে চাইলাম। বুকে ভীষম যন্ত্রণায় যদুর মায়ের মুখ দিয়ে আর কথা ফুটছিল না। কামার্ত চোখে কেমন একটা বেদনার ছবি ফুটে আছে। যেন আমাকে আকুতি জানাচ্ছে ওকে মুক্তি দেয়ার জন্য। দাত দিয়ে ঠোট কামড়ে ধরে বহু কষ্টে নিজেকে ও সামলে নিচ্ছে! মাগীর দম বন্ধ হয়ে আসছে ওর ডাসা স্তনটা পাম্পিং এর ফলে! হাতটাকে এক মূহুর্তের জন্য নিস্তার দিচ্ছি না, মাগীটাকেও না।


এভাবে পনের দিন যদুর মায়ের বুকটাকে টিপলে নির্ঘাত মাগীর দুধের সাইজ পালটে যাবে। আধঘন্টা পর ঘেমে ভিজে গিয়ে যদুর মায়ের বুকটাকে ছাড়লাম। আধখোলা ব্লাউজের ফাক গলে বড় ডাসা মাই দুটো ঝুলে থাকায় যদুর মাকে দক্ষিণ ভারতীয় বি গ্রেড সিনেমার আন্টিদের মতোই বিধ্বস্ত দেখাচ্ছিল।


যদুর মায়ের মুখে আর হাসি নেই, ভীষণ ক্লান্ত মনে হচ্ছে ওকে। মনে হচ্ছে ওর বুকের সমস্ত দুধ আমি ডাকাতি করে খেয়ে নিয়েছি! কিন্তু নিজের বুক থেকে এক ফোটা রসও মাগী আমায় দিতে পারেনি! গলাটা শুকিয়ে কাঠ হয়ে গিয়েছিল। পানিও সাথে আনিনি! ভাবছিলাম কী করা যায়। মাথাটা খেলতে সময় বেশি নিল না! চট করে পাটিতে গিয়ে শুয়ে পড়লাম। তারপর যদুর মাকে ডাকলাম, ” মাগো এস! আমার ওপরে বস!”


যদুর মা বুঝল না! বোকার মতো বসে পড়ল আমার পাশে। আমি বিরক্ত হয়ে বললাম, ” খানকি তুই শাড়িটা তুলে আমার মুখের ওপরে বস না ! আজ তোর নোনাজল খাব….”


য়দুর মা আতকে উঠল কথাটা শুনে। ও জেনে গেছে ওর সাথে এবার কী হতে চলেছে! যদুর মা গ্রামের সাধারণ মহিলা। আধুনিক যৌনতার কিচ্ছু জানে না! আমার চাওয়াটা শুনে লজ্জায় কুকড়ে গেল। আমি বুঝলাম এভাবে হবে না, ওকে ল্যাংটো করতে হবে। তাই করলাম, উঠে বসে ওর শাড়ি সায়া সব খুলে ওকে ল্যাংটো করে দিলাম। চর্বিবহুল থলথলে পেটের নিচে দুই রান সরিয়ে দেখলাম বালে ভরা ত্রিকোণ জায়গাটা কী ভীষণ ফুলা, আর তুলতুলে মাখনের মতো নরম যেন। তর সইল না, আবার শুয়ে পড়ে ওকে টেনে আমার মুখের ওপর বসিয়ে দিলাম। দুই পা মুড়ে নিয়ে ও আমার মুখে জড় হয়ে বসে পড়ল।


প্রসাবের তীব্র গন্ধে আমার নাক জ্বলতে লাগল । তবুও যদুর মায়ের কোমড় আকড়ে নামিয়ে ওর বয়সী ভোদাটাকে চুমু খেলাম, তারপর আস্তে আস্তে জিবটা দিয়ে চেড়াটাকে চাটতে লাগলাম, গুদের কোট সরিয়ে ক্লিটোরিসটাকে জিব দিয়ে নাড়া দিতেই যদুর মায়ের সমস্ত প্রতিরোধ ভেঙে পড়ল। ঘন নিঃশ্বাস পড়ার আওয়াজ পেলাম। যদুর মা সুখে, “হ্হ্হ্হ্হ্হ…” করে উঠল। আমি পাগল হয়ে গেলাম ওর শীতকার শুনে। আরো তীব্র বেগে যদুর মায়ের যোনীটাকে চেটেপুটে সাফ করে দিতে লাগলাম। খেয়াল করলাম যদুর মা মাজা নামিয়ে ভোদাটাকে আমার মুখে ঠেসে ধরছে। শীতকার শুনতে পেলাম।


” আহ্ ইশ্ ইশ্ ইশ্…. ভগবান…এত সুখ…অহ্ হ্হ্হ…” আমি আরো চাইছিলাম, চাইছিলাম গলাটাকে সিক্ত করতে, চাইছিলাম যদুর মা ওর রস ঝড়িয়ে আমাকে তৃপ্ত করুক। কিন্তু ভুলে গেলাম এ বয়সে তা হওয়ার নয়। যদু মা ফ্যাদা ছাড়ছে না দেখে কুত্তা পাগল হয়ে কামড়াতে লাগলাম অমন স্পর্শকাতর নরম জায়গাটা। ওর পাছার দাবনাটা মুচড়ে ভোদাটাকে চুষে ওকে কামে নাজেহাল করে ফেলতে লাগলাম। আমার অত্যাচারে যদুর মা ভয়ানক যন্ত্রণাদায়ক শীত্কারে জংলা জায়গাটাকে কাপিয়ে তুলল। ওহহ্..আহ্আহ্…ইয়াহ্……ও( কুতিয়ে)… আহ্ আহ্… হ্হা( মাগীর দম বের হওয়ার জোগাড়)….ইহ্ইহ্ইহ্…..ই…হ্…আহ্আহ্ উহম্উহম্… আহ্ এহ্ এহ্…উহম্ ওহ্ওহ্..


একসময় দেখলাম মাগীটা কাঁদছে, আমি ওর চোখের কোনায় জল দেখতে পেলাম।


যদুর মা পুরো ল্যাংটো, কালো মোটা শরীরটায় কোন আবরণ নেই, খোপা ছুটে কাচাপাকা চুলগুলো এলো হয়ে বুকে পিঠে নেমে গেছে। লম্বা চুলগুলো তার দুধগুলোকে ঢেকে ফেলেছে। টসটসে দুধগুলো রক্তিম কিন্তু ভেজা, জায়গায় জায়গায় ক্ষত। ওকে পাগলিনীর মতো লাগছে।

গুদটা চিতিয়ে ও আমার মুখে বসে আছে আমার তৃষ্ণা মেটানোর আপ্রাণ প্রচেষ্টায়। আমি জিবটাকে নাড়িয়েই যাচ্ছি। অবশেষে যদুর মা থরথর করে কেপে উঠল। ” আহ্ আহ্ হ্হ্হ্হ….” স্বরে কেঁপে কেঁপে ওর পুরো উর্ধ্বাঙ্গের ভার আমার মুখে ছেড়ে দিল।


টের পেলাম ওর গুদের পেশিতে টান পড়ছে, আর আমার দম বন্ধ হওয়ার জোগাড়! হঠাৎ আমাকে অবাক করে দিয়ে মাগীর গুদের নালা বেয়ে কয়েক ফোটা ভারী জল আমার মুখে এসে পড়ল। আমি পুলকিত মুগ্ধ হয়ে চো চো করে টেনে নিতে লাগলাম সে ঘন আর নোনতা অমৃত রস। যদুর মা তার নিথর দেহটা নিয়ে আমার মুখেই বসে রইল। তার মুখটা দেখে মনে হল, জগতে ওর চেয়ে সুখি আর কেউ নয়! ও তো এতক্ষণ কাদছিল! তবে হঠাৎ কী এমন হল!


এত সুখ কীসের! কোথায় যেন পড়েছিলাম বয়স্ক নারীদের মেনোপজের পরেও অর্গাজম হয়! তবে সে জন্য পুরুষকে এগিয়ে আসতে হয়! নারীকে চরমভাবে উত্তেজিত করতে হয়! আমি যদুর মাকে কত বছর পর সত্যিকারের উত্তেজিত করেছি কে জানে! এক হতভাগ্য নারীকে শেষ যৌবনে চরম সুখ দেয়ার চেষ্টা করেছি বলেই হয়ত ভগবানও আমাকে পুরষ্কার দিলেন। আমার আজন্ম তৃষ্ণা মিটল।


যদুর মা ক্লান্ত হয়ে গিয়েছিল তবুও বলল,” এইবার ঢুকান! অনেক বেলা হয়া গেছে!.. ”


আমি ততক্ষণাত ওকে বিছানায় শুইয়ে দিয়ে বাড়াটা গুদে গেথে দিয়ে ওকে ঠাপাতে শুরু করলাম। গুদ চিড়ে বাড়াটা আসা যাওয়া শুরু করল। যদুর মা প্রথম কিছুক্ষণ শান্ত হয়ে আমার মুখে চেয়ে রইল। আমি গতি বাড়ালে ও ” আহ্আহ্আহ্…ওহ্ ওহ্ ওহ্… ” স্বরে শীত্কার দিয়ে চলল। ওর দুই ম্যানা চেপে ধরে ওকে দীর্ঘক্ষণ ঠাপালাম। সারাটা সময় ওর মুখে চেয়ে কোমড়টা নাড়িয়ে গিয়েছিলাম। কেন যেন মনে হচ্ছিল মুখটা যদুর মায়ের নয়, তার জায়গায় অন্য আরেকটা মুখ! এ মুখটা আরো সুন্দর, আরো ফর্সা! এ মুখটা তো আমার মায়ের! সেই শান্ত সিন্ধ একটা মুখ! তলপেটে শক্তি বেড়ে গিয়েছিল! magi choda

কোনভাবেই ঠাপানো আর শেষ হচ্ছিল না! দীর্ঘসময়ে ঘেমে একাকার হয়ে গিয়েছিলাম। শেষে নিজের অজান্তেই ” আহ্ আহ্.. মা মা আমার মাল বের হবে! আহ্ আহ্…মাগো ধর.. অহ্হ্হ্হ্….. ” স্বরে কাম জানান দিয়ে সুজির মতো একগাদা বীর্যে যদুর মায়ের গুদ ভাসিয়ে তবেই শেষ করেছিলাম সেদিন। কিছুক্ষণ বিশ্রাম নেয়ার জন্য যদুর মায়ের পাশে শুয়ে পড়েছিলাম। যদুর মা ওর নরম বুকে আমার মাথাটা চেপে রেখে বলেছিল, ” আপনের মা ভাগ্যবতী!… আপনের মতন পোলা জন্ম দিছে।… আপনে মায়রে সুখী করতে জানেন!

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url