গরম কড়াই আর নেতানো বেগুন- পর্ব ৭

আগের পর্ব 

এর মধ্যেই মদনবাবু বৌমা তরলা-র গুদুসোনার ভেতর ওনার গনগনে আগুনে ল্যাওড়াখানা ভরে ঘাপাত ঘাপাত ঘাপাত করে মিনিট দশ -বারো ধরে হরিয়ানা ঠাপন দিতে দিতে কন্ডোমের ভিতর দলা-দলা ঘন বীর্য্য উদ্গীরণ করে দিয়ে কেলিয়ে পড়ে আছেন। ওঁর শরীরে আর যেন শক্তি নাই। পুরো ল্যাংটো খুড়শ্বশুরের নেতানো ধোনটা তরলা তার গুদের ভেতর থেকে বের করে একটি পলিথিন প্যাকেটের ভিতর সাবধানে ভরে রেখে ড্রয়িং রুমে এক ধারে রেখে বাথরুমে পরিস্কার হতে যাবার আগে কাকাশ্বশুরের ল্যাংটো ল্যাওড়াখানা আর বিচিখানা নিজের সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা দিয়ে মুছে ঢাকা দিয়ে রেখেছে। ঠিক এমন সময় সুবিনয়বাবু-র বাড়ীর কলিং বেল বেজে উঠলো ।


এই রে– তরলা বৌমার মা মালতী দেবী এসে পড়েছেন। মদনবাবু তরলা+ সুবিনয়বাবু-র বেডরুমে বিছানাতে বৌমাকে গাদন দিয়ে কেলিয়ে পড়ে আছেন। তরলা পুরো ল্যাংটো । বাথরুমে ঢুকতে যাবে — অমন সময় মা মালতী দেবী এসে পড়েছেন উবের ক্যাব নিয়ে । উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার তো কামোত্তেজিত হয়ে আছে। মেমসাব-কে এখন বিদায় জানাতে হবে এবং কবে এই তিপ্পান্ন বছর বয়সী বিধবা ভদ্রমহিলা মেমসাহেব ওকে ওনার বাসাতে ডাকবেন- সেই চিন্তা করতে করতে বলে উঠলো– ” আপকো কিড়ায়া দেনা নেহি পড়েগা। আপ একদিন মুঝকো আপনা কোঠি পে বুলাইয়ে জী। আপকো মেরা বহুত পসন্দ হুয়া মেডামজী”। মালতী-দেবী উবের ক্যাব ড্রাইভার-এর দিকে বেশ্যামাগীর একটা খানকী মার্কা হাসি দিয়ে বলে উঠলেন–: — ” জরুর বোলায়গা তুমকো হামারা ঘর মে — তুমহারা লুন্ড তো বহুত জবরদস্ত হ্যায়। “। ইসসসসসসস্ — কি অবস্থা– উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-কে দিয়ে এই কামুকী বিধবা ভদ্রমহিলা মালতী দেবী একদিন চোদন খাবেন।


এদিকে ভাড়া দিতে হোলো না মালতীকে উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-কে। উনি হাতের ব্যাগ-এ প্রয়োজনীয় পোশাক নিয়ে ক্যাব থেকে নেমে মেয়ে-জামাই-এর বাসাতে মেন গেটে কলিং বেল টিপেছেন।

তরলা কোনোরকমে একটা নাইটি পরে হন্তদন্ত হয়ে রস-মাখা গুদের চ্যাট চ্যাট অবস্থা সহ্য করে সদর দরজা অবধি চলে এলো। টয়লেটে গিয়ে আর পরিস্কার হতে পারে নি তরলা। ফলতঃ– তরলা-র নাইটি-র গুদের কাছটাতে ছোপ ছোপ রসে ভিজে ল্যাটাপ্যাটা । ইসসসসসসস।


বাম হাত দিয়ে নাইটি-র উপরে কোনোরকমে গুদ চাপা দিয়ে তরলা মেন-গেটের কাছে এলো– মা মালতী দেবী-কে দেখে তরলাবৌমার চোখ দুটো একেবারে ছানাবড়া হয়ে উঠলো। উফফফফফফ্ মা কি সেজে এসেছে বেয়াইমশাই-এর কাছে আদর খাবে বলে– আকাশী নীল পাড় এবং বুটিকের কাজ করা আঁচলের সুন্দর সাদা জমিনের পাতলা তাঁতের শাড়ী– ম্যাচ করা আকাশী নীল রঙের স্লিভলেস ব্লাউজ, শাড়ীর পাতলা আবরণের মধ্যে দিয়ে ফুটে উঠেছে হাজার ফুলের কাটাকাজের আকাশী নীল রঙের পেটিকোট– গা থেকে অপূর্ব সুন্দর মিষ্টি গন্ধ দামী পারফিউমের বেরুচ্ছে। আর এই সাজ দেখে সাধে কি ঐ উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-এর ধোন ঠাটিয়ে উঠেছিলো? কে বলবে ভদ্রমহিলা-র বয়স ৫৩+ ? ভ্রু প্লাক্ করা– এলোকেশী ডাই-করা ঘন কালো চুল( মা আজ খোঁপা করে নি- আমার খুড়শ্বশুরের পুরুষাঙ্গটা আর অন্ডকোষ-টা নিয়ে নিজের হাতে ছ্যানাছেনি করবে বলে )(পুরো অভিজাত বেশ্যামাগীর মতোন সাজগোজ করে এসেছে)– : — তালা-টি চাবি দিয়ে গ্রীলের সদর দরজা তরলা খোলামাত্রই মালতী মা তাঁর কন্যা-কে জিগালো–” হ্যাঁ রে– তোর খুড়শ্বশুর বাড়ীতে নেই? তুই সব কাজ ফেলে গেট খুলতে এসেছিস?” বলেই মালতী-দেবীর চোখ হঠাৎ চলে গেলো তাঁর কন্যা তরলা-র তলপেটের নীচে– ইসসসসসসসস–“কি রে ওখানে হাত দিয়ে ঢেকে রেখেছিস যে ? শয়তানটা খুব – সে চুদেছে বুঝি তোকে ? তোর গুদের রস খালাস করিয়ে দিয়েছে নিশ্চয়ই শয়তানটা?” হি হি হি হি হি হি হি হি করে বিশ্রী ইঙ্গিত পূর্ণ দৃষ্টি দিয়ে কন্যা তরলা-র উদ্দেশ্যে টিজ্ করলেন মালতীদেবী। “” আহহহহহ্ মা– কি হচ্ছে কি ? তোমার মুখে কিছু আটকায় না– কাকাবাবু শুনতে পান যদি?” তরলা বৌমা তার মা মালতীদেবীকে ধমক দিলো।

“” অ মলে যা– কাকাশ্বশুরের ল্যাওড়াখানা মুখে নিয়ে চুষে চুষে তো ছিবড়ে করে দিয়েছিস। ”


বলে-ই মালতী দেবী কন্যা তরলা-র বাম হাত-টা ওর গুদের সামনে নাইটি থেকে সরিয়ে দিলেন এক ঝটকা মেরে–‘ “”” ইসসসসসসসসস্ মাগো– কতোটা রস খসিয়ে দিয়েছিস গুদের ভেতর থেকে?””” তরলা চূড়ান্ত অপ্রস্তুত হয়ে পড়লো। হঠাৎ সামনের করিডোরের মুখে মেঝের উপর রাখা পলি-প্যাক-টি মালতী দেবী কুড়িয়ে তুলে ভালো করে পর্য্যবেক্ষণ করলেন– মদনবাবু-র কন্ডোম-ভর্তি ঘন থকথকে বীর্য্য । “উফফফফফফফফ্– বেয়াইমশাই-এর ফ্যাদা-র কোয়ালিটি খুব-ই ভালো -এই সাতষট্টি বছর বয়স লোকটার– কি ঘন স্ট্রং ফ্যাদা রে তোর খুড়শ্বশুরের । ” বলে পলি প্যাকের গিট্ খুলে সামনের দিকে ঝুঁকে নাক দিয়ে গন্ধ শুঁকে বললেন –“শালা-র ফ্যাদা-র গন্ধ শুঁকলেই মাগীদের পেট বেঁধে যাবে যে তরলা । “”” উফফফফফফফ্


এদিকে মাতা মালতী দেবী ও কন্যা তরলা-র পারস্পরিক কথোপকথন মদনবাবু-র কানে গেলো– সুবিনয় + তরলাবৌমার বেডরুমে বিছানাতে উনি সম্পূর্ণ উলঙ্গ হয়ে কেতড়ে পড়ে ছিলেন বৌমা তরলা-র গুদ মেরে ও কন্ডোমের ভিতরে অনেকটা থকথকে বীর্য্য উদ্গীরণ করে- ওনার চেংটুসোনাটা আর বিচিটা বৌমা তার সাদা রঙের কাটাকাজের পেটিকোট দিয়ে ঢেকে রেখে টয়লেটের দিকে যেতেই বৌমার মা মালতী-দেবীর আগমন এ বাড়ীতে। মদনবাবু-র আচ্ছন্নভাব কেটে যেতেই ওঁর কানে গেলো ওঁর বহু-প্রত্যাশিত বেয়াইনদিদিমণি মালতী-দেবী-র কন্ঠস্বর । তাতেই সেই সিগন্যাল মদনবাবু-র দু কান থেকে মস্তিষ্ক হয়ে পৌঁছে গেলো সরাসরি ওঁর কালচে বাদামী রঙের ছুন্নত করা নেতানো পুরুষাঙ্গটাতে– উফফফফফ্– অমনি — বৌমার সাদা কাটাকাজের পেটিকোট-সহ মদনবাবু-র পুরুষাঙ্গটা ক্রমশঃ উত্থিত হতে লাগলো। বুক ভর্তি পাকা সাদা লোম- নাভি থেকে থাই যুগলের মাঝামাঝি পর্যন্ত বৌমার পেটিকোটে ঢাকা। চিৎ হয়ে শুয়ে থাকা মদনবাবু । দুই চোখ বোঁজা। মা মালতী-দেবীর হাত থেকে ব্যাগটা হাতে নিয়ে তরলা বৌমা মায়ের ব্যাগটা আপাততঃ খুড়শ্বশুরের ঘরে রেখে বাথরুমে পরিস্কার হতে দৌড়লো।


মালতী-দেবীর ভীষণ কৌতুহলী মন– ঠিক এই মুহূর্তে বেয়াইমশাই মদনবাবু-র কি অবস্থা– একবার দেখতে। কন্যা তরলা বাথরুমে ঢুকে গেছে। টুক করে মেয়ে + জামাইবাবাজীবন-এর শোবার ঘরে পর্দা সরিয়ে নিঃশব্দে উঁকি মারলেন মালতীদেবী। ইসসসসসসসসসসসস এ কি দৃশ্য দেখলেন মালতী– মেয়ে-র একটা সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটে আর্দ্ধেক ঢাকা- বেয়াইমশাই-এর যৌনাঙ্গ– শালা – – বেয়াইমশাই-এর চেংটুসোনাটা ঠাঁটিয়ে আছে–:– বেয়াইমশাই দুই চোখ বুঁজে কেতড়ে পড়ে আছেন মেয়ে-জামাই-এর বিছানাতে । এই দৃশ্যটা দেখেই মালতী-দেবী- র আকাশী নীল কাটাকাজের ভিতরে গুদটা সিরসির করে উঠলো–:– একে তো নিজের বাসা থেকে আসবার সময় উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-এর মোটা লম্বা ধোনটা সুলভ শৌচাগারের বাথরুমের ভিতর নিজের হাতে ধরে তিনি খিঁচে খিঁচে ফ্যাদা বার করেছেন- কিছু আগে-:- তখন ঐ অসভ্য বিহারী ড্রাইভার টা ওনার হাতকাটা আকাশী নীল ব্লাউজ ও সাদা ব্রেসিয়ার-এর উপর দিয়ে ওনার দুধুজোড়া কপাত কপাত করে টিপেছিলো-শাড়ী-পেটিকোটের ওপর দিয়ে ওনার লদকা পাছাখানা টিপেছিলো–:– এতে ওঁর গুদ থেকে কিছু রাগরস নিঃসৃত হয়েছিলো। এখন আবার বেয়াইমশাই মদনবাবু-র এই অবস্থা ।


মালতী দেবী আর নিজেকে সামলাতে পারছেন না । উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-এর নোংরা ধোনটা ঐ সুলভ শৌচাগারের বাথরুমের ভিতর নিজের মুখে নিয়ে চুষতে খুব ঘেন্না করছিলো মালতী-দেবীর– সেজন্য — অপ্রত্যাশিত ভাবে সুযোগ পাওয়া সত্বেও ঐ ড্রাইভার-এর ল্যাওড়াখানা চোষা হয় নি । কিন্তু এখন নিজের মেয়ে-র বাড়ীতে ওর-ই বেডরুমে বিছানাতে চিৎ হয়ে শুয়ে থাকা মেয়ে তরলা-র খুড়শ্বশুরমশাইয়ের ঠাটানো চেংটুসোনাটা মুখে নিয়ে চুষতে ভীষণ ইচ্ছে করছে মালতী-দেবীর। এক মুহূর্ত ভেবে নিলেন মালতী-দেবী– কি করবেন। বেডরুমের দরজা ছিটকানি বন্ধ করতে বেমালুম ভুলে গেলেন তীব্র কামতাড়িত হয়ে পড়ার জন্য। দরজা আলগা করে ভেজিয়ে রাখা । পর্দা ঢাকা। কিছু আর ভাবতে পারছেন না মালতী দেবী ।


উত্তেজনাতে ঘাম জমেছে মালতী-দেবীর সারা মুখে– নাকের পাটা ফুলে উঠছে– মেয়ে-জামাই-এর ডবলবেডের খাটে আধাল্যাংটো বেয়াইমশাই- ওঁর যৌনাঙ্গ ওঁর(মদনবাবু-র) সাদা কাটাকাজের পেটিকোটে ঢাকা- সাতষট্টি বছর বয়স লোমশ শরীর– ঘরেতে সামসুং স্প্লিট এয়ারকন্ডিশন মেশিন চলছে- তাপমাত্রা ইন্ডিকেটর ২৫ ডিগ্রী সেলসিয়াস–:– কিন্তু মালতী-দেবীর আকাশী নীল রঙের সুদৃশ্য কাটাকাজের পেটিকোটে আবৃত যোনিদ্বারের ভিতর তাপমান যেন ৭০ ডিগ্রী সেলসিয়াস– মেয়ে-টা( তরলা ) নিশ্চয়ই এখুনি বাথরুম থেকে বার হয়ে আসবে না– খুড়শ্বশুরের চোদা খেয়েছে– নিশ্চয়ই একেবারে স্নান করে বেরুবে বাথরুম থেকে–আস্তে করে নিজের বাম-কাঁধের ওপর মালতী দেবী হাত রেখে শাড়ীর আঁচল-বাঁধা পিন্ টা খুলে ফেললেন– ওনার ডবকা ডবকা ম্যানাযুগল-এর সামনে থেকে সাদা-জমিন-আকাশী-নীল পাড়ের পাতলা তাঁতের শাড়ীর আঁচলটা খসে পড়লো- স্লিভলেস্ আকাশী নীল রঙের ব্লাউজ আর ভিতরে ৩৮ ডি সাইজের সাদা লেস্ লাগানো কামজাগানো সুন্দর ব্রেসিয়ার-এর মধ্যে একজোড়া দুগ্ধভান্ড– এবার মালতী-দেবীর হাত চলে গেলো তাঁর নিজের কোমড়ে- কোমড় থেকে শাড়ীর বাঁধন আলগা করে দিলেন মালতী। সেই একটা গান আছে না- – “আলগা করো খোঁপার বাঁধন “-:-:-:- এখানে যেন ” আলগা করো শাড়ীর বাঁধন- দেখি তব পেটিকোট “– — মালতী দেবী কাঁপা-কাঁপা হাতে ওনার শাড়ী খুলে ফেললেন— ওফফফফফ্– তিপ্পান্ন বছর বয়সী বিধবা ভদ্রমহিলা যেনো কামদেবী- আকাশী নীল রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোট+ এক-ই রঙের স্লিভলেস ব্লাউজ- এক সাইড থেকে “পৈতে” দেখা যাচ্ছে – সাদা রঙের লেস্ লাগানো ব্রেসিয়ার-এর ফিতে। মাগীখোর মদনবাবু ঘুমের ভান করে মরার মতোন পড়ে আছেন দু চোখ বুঁজে– একটু একটু করে চোখ মেলে বেয়াইনদিদিমণির এইরকম কামজাগানো সুন্দর ব্লাউজ+ পেটিকোট পরা লদলদে শরীর দেখছেন- আর – ভাবছেন যে বেয়াইনদিদিমণি কি আমার বিছানাতে উঠে আসবেন ?


বড় দেওয়াল ঘড়িতে বেলা এগারোটা


মালতী-দেবীর শরীরে উত্তেজনা তির-তির করে বাড়ছে– উনি ভাবছেন– বেয়াইমশাই তো ঘুমিয়ে আছেন। ওনার ঠাটানো চেংটুসোনাটা হাতে নিয়ে ছ্যানাছেনি করতে মন চাইছে মালতী-র। যেমন ভাবা তেমন কাজ। বিছানার ওপরে বেয়াইমশাই-এর গা ঘেঁষে বসলেন মালতীদেবী— এক-টান মেরে কন্যা তরলা-র সাদা রঙের কাটাকাজের পেটিকোট-খানা বেয়াইমশাইয়ের তলপেট ও তার নীচে থেকে সরিয়ে দিতেই কালচে বাদামী রঙের চেংটুসোনাটা ফড়াত করে দাঁড়িয়ে উঠলো– ইসসসসসসস্ চেংটুসোনাটার মুন্ডিটার উপরে ছোপছোপ বীর্য্য লেগে শুকিয়ে আছে- – চেংটুসোনাটার গোড়া আর বারুইপুরের একটা প্রমাণ সাইজের পেয়ালার মতোন থোকাবিচিটার চারিদিকে বিশ্রী ভাবে জঙ্গলের মতোন কাঁচা-পাকা লোম। লোমের উপরে-ও রস পড়ে আছে।


বেয়াইমশাই-এর মুখের দিকে একবার তাকিয়ে দেখে নিলেন মালতী-দেবী- বেয়াইমশাই ঘুমোচ্ছেন কিনা। বাম-হাতে আলতো করে বেয়াইমশাই-এর চেংটুসোনাটা ধরলেন– ইসসসসসসসস্ গরম হয়ে গেছে– চেংটুসোনাটার সারা গায়ে শিরা-উপশিরা দেখা যাচ্ছে। ওটাকে উঁচু করে একটু আগিয়ে বেয়াইমশাই-এর থোকাবিচিটাকে ডানহাতে মোলায়েম করে ধরলেন মালতী । আস্তে আস্তে আস্তে মোলায়েম করে মালতী-দেবী ওনার নরম ডান হাত দিয়ে বোলাতে লাগলেন বেয়াইমশাই-এর বিচিখানা। কি সুন্দর হৃষ্টপুষ্ট বিচি ওনার। এর মধ্যে তো জমা হয় পৌরষত্বের প্রতীক থকথকে ঘন বীর্য্য ।


বেয়াইমশাই-এর ফ্যাদা। মালতী-দেবীর গুদ একটু একটু ভিজছে। ওনার লম্পট ,কামুক , মাগীখোর মদনবাবু ঘাপটি মেরে দুই চোখ বুঁজে ঘুমের ভান করে মরার মতোন পড়ে আছেন। কি মিষ্টি গন্ধ দামী পারফিউমের বেয়াইনদিদিমণির কোমল ফর্সা শরীর থেকে বের হয়ে আসছে। শীততাপনিয়ন্ত্রিত পরিবেশে সুশীতল পরিবেশে বিদেশী পারফিউম-এর সুমিষ্ট গন্ধে ঘর ম ম করছে । পুত্রবত নপুংশক ধ্বজভঙ্গ ভাইপো সুবিনয়-এর শাশুড়ীমাতা ওনার থোকাবিচিটাকে ডান হাতে নিয়ে ছ্যানাছেনি করছেন আর বামহাতে মুঠো করে ধরে আছেন ওনার পরিপূর্ণ ঠাটানো চেংটুসোনাটা ।


ভারী সুন্দর অনুভূতি হচ্ছে মদনবাবু-র । কিন্তু কোনো ভাবেই বেয়াইনদিদিমণিকে বুঝতে দেওয়া চলবে না যে তিনি জেগে ঘাপটি মেরে বিছানাতে কেতড়ে পড়ে আছেন। মালতী-দেবীর পিঠখানা এখন মদনবাবু-র মুখের দিকে। মালতী এখন ওঁর বেয়াইমশাই-এর পায়ের দিকে মুখ করে পাশে বসে সামনের দিকে ঝুঁকে পড়ে বেয়াইমশাই -এর “অসভ্য”-টা নাকের কাছে নিয়ে গন্ধ শুঁকছেন। পিছনে এলোকেশী কালো রঙের ডাই-করা চুল পিঠের আর্দ্ধেক অবধি- হালকা আকাশী নীল রঙের স্লিভলেস ব্লাউজ এর পাশ থেকে ফর্সা বাহু ও ক্লীনশেভ করা বগলজোড়া । বেয়াইনদিদিমণির জোড়া বগলের গন্ধ কি রকম হতে পারে- সেই চিন্তা করতে করতে ঘুমের ভান করে ইচ্ছা করেই বাম থাইখানা মদনবাবু তাঁর বেয়াইনদিদিমণি মালতী-দেবীর ডান দিকে পেটিকোট-ঢাকা থাই-এর উপর তুলে দিলেন ।

“কি গো বৌমা- আআআমমার মামণি” “কি করো গো সোনা?”


“ঘুমের মধ্যে” মৃদুস্বরে বিড়বিড় করে উঠলেন ল্যাংটো-মদনবাবু। মালতী দেবী হকচকিয়ে উঠে কোনোরকমে মদনবাবু-র বাম-থাই-খানা ওনার ডান-থাই-এর উপর থেকে নামিয়ে ধড়মড় করে বিছানা থেকে উঠতে গেলেন-:- অমনি মদনবাবু একটান মেরে মালতীকে নিজের শরীরের উপর ফেলে জাপটিয়ে ধরলেন — “এ কি বেয়াইনদিদিভাই যে — কখন এলেন আপনি?” বলেই- মদনবাবু মালতী-দেবীর পিঠে ওনার মুখখানা ঘষা দিতে থাকলেন ।


” আহহহ্ আহহহ্ আহহহহহ্ ছাড়ুন আমাকে বেয়াইমশাই– আরে কি করছেন কি — ইসসসসসসসস্- মেয়ের তো পেটিকোট চেংটুসোনাটার উপর ঢেকে ঘুমিয়েছিলেন আপনি — ইসসসসসসস দুষ্টু একটা – – ওমাগো– আমার পিঠে সুরসুরি লাগছে তো — ইসসসসসসস্ — আপনার অসভ্য-টা কি শক্ত হয়ে আছে — ইন্টারকোর্স করার পরেও– শয়তান কোথাকার- ইইইসসসসসসস আমার পাছা থেকে হাত সরান” মদনবাবু আকাশী নীল রঙের পেটিকোটের উপর দিয়ে মালতী দেবী-র লদকা পাছাখানা কপাত কপাত করে টিপতে টিপতে বললেন– ”’বেয়াইনদিদিমণি – আপনি দেখছি আজ পেটিকোটের নীচে প্যান্টি পরেন নি – খুব ভালো করেছেন দিদিভাই–যা গরম পড়েছে – আপনার দুধুসোনাদুটো বার করে ফেলুন না– আপনার দুধু খাবো সুইটি-বেয়াইন উমমমমমমমমমমম উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু ” মদনবাবু পাগলের মতোন ওনার কামুকী বেয়াইনদিদিমণির লদলদে শরীরখানা খাবাত খাবাত খাবাত করে চটকাতে লাগলেন। “ইসসসসসসস্ তুমি তো ভীষণ গরম হয়ে গেছো আমার মদনসোনা” – – – -” ওমাগো ওমাগো ” “নিশ্চয়ই সোনা — তোমাকে তো আমার দুধু খাওয়াবো বলেই তো আজ তোমার কাছে ছুটে চলে এসেছি ” আআআমমার দুষ্টুসোনা” মালতী পাগল হয়ে গেছেন ।


মদনবাবু পাগল হয়ে গেছেন– উনি তাঁর বেয়াইনদিদিমণির দুধু খাবেন– বেয়াইনদিদিমণি মালতী-দেবীর আকাশী নীল রঙের স্লিভলেস ব্লাউজ-এর বোতাম-এর হুক পটাস পটাস করে এক করে খুলে ফেলতে আরম্ভ করলেন- এক, দুই, তিন- তিনটে হুক মদনবাবু মালতী-দেবীর হাতকাটা ব্লাউজ থেকে খুলে ফেলেছেন- সব চেয়ে নীচে চার নম্বর হুক কিছুতেই খুলতে পারছেন না প্রচন্ড কামোত্তেজিত মদনবাবু- দু হাত দিয়ে হিংস্র জানোয়ারের মতোন টানাটানি শুরু করে দিলেন–“আরে কি করছো সোনা — খুলে দিচ্ছি– আমার ব্লাউজ তো ছিঁড়ে যাবে”– মালতী দেবী মোটামুটি আর্তনাদ করে বেয়াইমশাই মদনকে নিরস্ত করবার চেষ্টা করলেন । অতঃপর মালতী নিজেই মদনবাবু-র থোকাবিচিটাকে ছেড়ে দুই হাত দিয়ে ওনার স্লিভলেস্ ব্লাউজের শেষ হুক খুলে ফেললেন আর ব্লাউজটা আলগা হয়ে বুকের সামনে সাদা লেস্ লাগানো সুদৃশ্য ব্রেসিয়ার বার হয়ে এলো – – উফফফ্ ফর্সা ফর্সা দুখানা ডবকা দুধু যেনো ব্রেসিয়ার ফেটে বার হয়ে আসতে চাইছে । মদনবাবু সাথে সাথে বেয়াইনদিদিমণি মালতী-দেবীর পিঠের দিকে চলে গিয়ে ব্রেসিয়ার-এর হুক ধরে টানাটানি শুরু করে দিলেন , কিন্তু, তিনি কিছুতেই বেয়াইনের ব্রেসিয়ারের হুক আলগা করে ব্রেসিয়ার খসিয়ে দিতে সক্ষম হলেন না। “আরে তুমি ব্রা-টা খোলো না গো” — মদনবাবু মালতী-দেবীর উদ্দেশ্যে কাতর আবেদন করলেন।


” খুলছি — — খুলছি— মদনসোনা— আমার দুধুজোড়া তো সোনা — — তোমার খাবার জন্য-ই- কি জ্বালা রে বাবা ” মালতী-দেবী-ও দু হাত পিছনে পিঠের দিকে নিয়ে নিজের সাদা রঙের লেস্ লাগানো ব্রা খুলতে পারছেন না। ওদিকে দুগ্ধপোষ্য শিশুর মতোন মদনবাবু উম- উম- উম – উম করে মালতী-দেবীর বুকের সামনে ওনার মুখ এনে মালতী-দেবীর ব্রা-এর ওপর দিয়ে একটা “কিসমিস” ঠোঁট-জোড়াতে নিয়ে চুকুস চুকুস চুকুস করে চুষতে লাগলেন। এতে মালতী-দেবীর বুকে এতো সুরসুরি লাগলো যে উত্তেজিত হয়ে বলে উঠলেন মোটামুটি চিৎকার করে –“বাবু মাগী-র ব্রা-এর হুক খুলতে পারে না– ওদিকে মাগীর দুধুর বোঁটা চোষবার সখ খুব ” একেবারে যেনো অভিজাত বেশ্যামাগী মালতী । আকাশী নীল রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা ধস্তাধস্তির ফলে মালতী-দেবীর দুই হাঁটুর বেশ কিছু ওপরে উঠে গিয়ে মালতী-র ফর্সা ফর্সা কলাগাছের মতোন থাইদুখানা উন্মুক্ত হয়ে গেছে– ঐ দৃশ্য দেখে মদনবাবু উন্মাদের মতো এক ঝটকায় বেয়াইনমাগীর দুটো হাত সরিয়ে দিয়ে বললেন–“” উফফফফ্ আমি তোমার মতোন মাগীর ব্রা ছিঁড়ে-ই ফেলবো “” বলে – সর্বশক্তি নিয়োগ করে দুই হাতে শক্ত করে ধরে ব্রা-এর হুক ছিঁড়ে ফেলে দিলেন। মালতী-দেবীর ফর্সা ফর্সা ডবকা ডবকা চুঁচি বার হয়ে আসলো আংশিকভাবে ।


“”” ওফফফফফ — ওগো আমার দুধেল বেয়াইনমাগী “”” বলে ব্রা এক টান মেরে খসিয়ে দিলেন মদনবাবু ওনার বৌমা তরলা-র মা মালতী-দেবীর শরীর থেকে – – আকাশী নীল রঙের পেটিকোট পরা — দুধুজোড়া খোলা দুধেল-বেয়াইন- মাগীকে চিৎ করে শুইয়ে দিয়ে মোটামুটি ঝাঁপিয়ে পড়লেন মদন ওনার বুকের উপর ।


মোটা পুরুষ্ট ঠোঁট জোড়া দিয়ে বাম দিকের স্তনের কালচে-বাদামী রঙের বোঁটা ধরে নিয়ে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে লাগলেন আর মালতী-র ডান দিকের স্তন বামহাতে খাবলা মেরে ধরে কপাত কপাত করে টিপতে টিপতে বোঁটা দুটো আঙুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করতে শুরু করলেন উলঙ্গ মদনবাবু । ফলে মদনবাবু-র খাঁড়া ছুন্নত করা ল্যাওড়াখানা মালতী-বেয়াইনদিদিমণির ফর্সা পেটে আর মদনবাবু-র থোকাবিচিটা মালতী-র পেটিকোটের উপর দিয়ে ওর ঠিক গুদে ঘষা খেতে লাগলো। মালতী-র সারা শরীর যেনো মাখনের মতো নরম। কিছুক্ষণ এই দুধ- কিছুক্ষণ ঐ দুধ-:- এই রকম বদলাবদলি করে মদন ওনার বেয়াইনদিদিমণির বোঁটা মুখে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে লাগলেন । মালতী- কাতরাতে লাগলেন–

”’ আহহহহহহহহহহহহ -উফফফফফফ্ বাবারে- উমা-উমাগো- কি দস্যুর পাল্লায় পড়েছি– ওরে তরলা তোর কি গুদ পরিস্কার হোলো — একবারটি এসে দেখে যা– তোর খুড়শ্বশুরের কান্ড । “”


মালতী-দেবীর লদলদে ফর্সা নরম শরীরখানা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আছে– আর– ওনার বেয়াইমশাই মদনবাবু পুরো উলঙ্গ হয়ে ওনার সাড়ে ছয় ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কামদন্ডটা এ কে ৪৭ মেশিনগানের মতোন তাক করে আছে । মালতী-দেবীর আকাশী নীল রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা বেডরুমে বিছানাতে পরে আছে — ওখানে বেয়াইমশাই মদনবাবু-র লুঙ্গী-টার সাথে প্রেম করছে। পেটিকোট ও লুঙ্গী– বাঙালী জীবনে এক জোড়া গুরুত্বপূর্ণ পোশাক। মালতী-দেবীর লেস্ লাগানো সাদা রঙের অভিজাত ব্রেসিয়ার একাকী পড়ে আছে।

এদিকে তরলা -র স্নান শেষ হয়েছে — হাতকাটা একখানা পাতলা নাইটি পরে ( ব্রেসিয়ার ও প্যান্টি পরে নি- এই গরমে ) বাথরুম থেকে বার হতেই শুনতে পেলো তার মা মালতী-দেবীর জোরে আর্তনাদ– “তোর খুড়শ্বশুরের কান্ড” — — এইটুকু -ই তরলা-র কানে গেলো। তরলা-র মাথার ভিজে চুলের গোছা গামছা দিয়ে মোড়া। সারা শরীরে মিষ্টি গন্ধ-যুক্ত সাবানের একরাশ স্নিগ্ধতা। তার যোনিপথে তার খুড়শ্বশুরমশাই মদনবাবু-র আঠালো বীর্য্য সমস্ত ধুয়ে সাফ। শালা অসভ্য লম্পট কামুক খুড়শ্বশুরমশাই এতোক্ষণে নিশ্চয়ই আমার মা-কে ল্যাংটো করে ফেলেছে। ওদিকে আমার মায়ের-ও মুখ আর গুদ সুরসুর করছে– কতোক্ষণে আমার খুড়শ্বশুরের ছুন্নত করা মোটা “অসভ্য”-টা ভিতরে নেবে– এই সমস্ত কথা চিন্তা করতে করতে, তরলা , মালতী + মদন-এর যৌনলীলা উঁকি মেরে দেখতে পেলো- নিজের বেডরুমে ডবল বেডের খাটে। ইসসসসসসসসস ঐ অসভ্য মদনবাবু ও মালতী-দেবী। বেডরুমের দরজা ছিটকানি বন্ধ করে নি– দরজার পাল্লা দুখানা শুধু ভেজিয়ে রেখে দিয়ে নিজেরা উদোম ল্যাংটো হয়ে বিছানাতে জাপটা-জাপটি করছে। বেডরুমের দরজা আলগা করতেই তরলা বৌমার চোখে পড়লো — মা মালতী পুরো ল্যাংটো– ফর্সা ফর্সা পা দুখানা হাঁটু-তে আধা ভাঁজ করে রাখা। কাকাশ্বশুর আর্দ্ধেক হামাগুড়ি দিয়ে তার ( তরলাবৌমার) মা মালতী-দেবীর বুকে উপর পড়ে ডবকা ডবকা ম্যানাযুগলে মুখ ঘষছেন। পিছন থেকে ঝুলছে খুড়শ্বশুরের টসটসে লোমে ঘেরা অন্ডকোষ ।ইসসসসসসসসসস।


তরলা বৌমা এ দৃশ্য দেখে নিস্তব্ধ হয়ে রইল। ইসসসসসসসসসসসস্। কাকাশ্বশুর তো মা-কে ল্যাংটো করে মা-এর ম্যানা দুটো-র বোঁটা চুষছে। আর মা -ও তো বেশ্যামাগীর মতোন তার বেয়াইমশাই-কে নিজের ল্যাংটো শরীরের উপর তুলে নিয়ে কি অসভ্যতা করছে।


“” আহহহহহহহহহ্ কি করছো মদন সোনা? আমার বগল থেকে মুখ সরাও গো–:– ভীষণ কাতুকুতু লাগছে গো “” — উলঙ্গ মালতীদেবী ঝটপট করে উঠলেন মদন-বেয়াই-এর খড়খড়ে জিহ্বা-র বগল চাটন খেয়ে । মদনবাবু চকাম চকাম চকাম চকাম করে বেয়াইনদিদিমণির দুটো ফর্সা হালকা লোমে ঘেরা বগল হুমহাম করে চাটছেন– চুষছেন– তরলা হঠাৎ লক্ষ্য করলো যে তার মা ওনার বাম হাত নীচে নামিয়ে দিয়ে ওনার বেয়াইমশাই-এর ঠাটানো চেংটুসোনাটা কপাত করে ধরে খিঁচছে। মদনবাবু এর ফলে আরোও উত্তেজিত হয়ে এইবার বেয়াইনদিদিমণির ডবকা ডবকা ম্যানাযুগল-এর কিসমিস দুটো নিজের ঠোঁট-জোড়া র মধ্যে নিয়ে চুকুচুকু চুকুচুকু করে চুষতে লাগলেন ।

“” উফফফফফফফ্ মদন কি করছো গো– কি দস্যুর মতোন আমার মাই খাচ্ছো– উফফফফফ্- পাগল করে দিচ্ছো সোনা– আ আ আমার মদন — তোমার চেংটুসোনাটা এইবার আমার গুদের ভিতর চালান করে দাও গো– যতো খুশী চোদো সোনা আমাকে– উফফফফফফফ্ কি দস্যু আমার বেয়াইমশাই গো””

“” এখন যদি তোমার মেয়ে এ ঘরে চলে আসে ? “”””

মদনবাবু ওঁর পাকা গোঁফ দিয়ে মালতী-দেবীর দুধুর বোঁটা জোড়া খোঁচা মারতে মারতে প্রশ্ন করলেন।

“” আহাহাহাআহাহা দেখুক গিয়ে তরলা – ওর মায়ের গুদ মারছে কি করে ওর দুষ্টু খুড়শ্বশুর। ঢোকা না বোকাচোদা তোর শাঁবলটা আমার গর্তে – ভ্যানতারা না করে। ” চিলচিৎকার করে উঠলেন উলঙ্গ মালতী মদনের শরীরের নীচে পিষ্ট হয়ে ।


তরলা বৌমার শরীর কাঁপছে উত্তেজনা তে। ওর মা তো বেশ্যামাগীর মত্ত হয়ে অসভ্য অসভ্য গালি দিচ্ছে। উফফফফফফফফ্।


মদনবাবু ও মালতীদেবী– সম্পূর্ণ উলঙ্গ দুই বয়স্ক নর-নারী-র কোনোও খেয়াল নেই যে তরলা বেডরুমের ভেজানো দরজা কিছুটা ফাঁক করে পর্দা সরিয়ে তার মাতা ও খুড়শ্বশুরমশাই-এর যৌনলীলা নিঃশব্দে দেখছে।


“বেয়াইনদিদিমণি– আগে একটু চুষে দাও তো সোনামণি আমার অসভ্য-টা “– মদনবাবু পুরো উলঙ্গ হয়ে ডান হাতে শক্ত করে ধরে ওনার ঠাটানো ল্যাওড়াখানা মালতী-দেবীর মুখের দিকে বাগিয়ে ধরলেন। ইসসসসসসসসসস–:– মদনবাবু-র ল্যাওড়াখানা-র অবস্থা যা– মুন্ডিটার চেরামুখ দিয়ে সরু সুতোর মতোন আঠা আঠা মদনরস বেরিয়ে ঝুলছে।


মালতী-দেবী বেশ্যামাগীর মতোন নিজের থাইদুটো ইষৎ ফাঁক করে বাম হাতের দুই আঙুল দিয়ে ওনার গুদুসোনাটা ডলতে আরম্ভ করলেন আর বললেন– “দাও সোনা আমার দুষ্টু মদন– তোমার অসভ্য-টা চুষে দেই– আমার মুখের ভিতর মাল ফেলে দিবে না তো ?” “তোমার গাদন আমি আগে আমার গুদে নিবো। ” এই বলে বিছানাতে একদম ধারে এসে বসলেন মালতী। ওনার ঠিক সামনে মদনবাবু ধোন উঁচিয়ে দাঁড়িয়ে আছেন মেঝেতে।


মালতী তাঁর মুখটা একটু নীচে নামিয়ে দিয়ে, মদনের ভুড়িতে ওনার নরম ঠোঁট দুটো দিয়ে ঘষাঘষি করতে শুরু করলেন। মদনবাবু তাঁর চোখ দুটো বুঁজে ফেললেন– দুই হাতে মালতী-দেবীর দুই কানের লতি দুই আঙুলে নিয়ে ছ্যানাছেনি করতে করতে বললেন –“আহহহহহহহহহ মালতীসোনা– কি করো গো– উফফফফফফফফ্ : আমাকে যেভাবে আদর করছো– পাগল করে দেবে তো। ” “শালা– এখন তো সবে মাত্র তোমার পেটে মুখ দিয়েছি– আরোও নীচে দিলে তো তুমি ফ্যাদা ঢেলে দেবে। ” মালতী দেবী এই কথা বলে — ওনার মাথা ও মুখ আরেকটু নীচে নামিয়ে দিয়ে মদনবাবু-র তলপেটে আর ধোনের ঠিক উপরে বিচির লোমের গোড়াতে ঠোঁট – জোড়া ঘষতে আরম্ভ করলেন ।


মদন সাথে সাথে মালতী-র মাথা র দুই দিক দুই হাতে শক্ত করে ধরে ল্যাওড়াখানা মালতী-র দুই গালে- নাকে ঘষতে আরম্ভ করলেন । আঠা আঠা মদনরস মালতী-র দুই গালে লাগতেই মালতী-র দুই গাল চ্যাটচ্যাট করতে লাগলো। পাশেই পড়ে ছিলো মালতী-দেবীর কাটাকাজের আকাশী নীল রঙের পেটিকোট টা। ওটা হাতে নিয়ে মদনবাবু-র ল্যাওড়াখানা ভালো করে মুছে শুকনো করে নিতে নিতে বিচি কচলাতে কচলাতে বললেন – – ” ও মদন — তোমার অসভ্য-টা রস ছাড়তে শুরু করে দিয়েছে । ” বলে উনি বেয়াইমশাই মদনবাবু-র অসভ্য-টা নিজের মুখের কাছে নিয়ে একটু গন্ধ শুঁকে নিলেন। উফফফফফফফ্ এই সেই বেয়াইমশাই-এর অসভ্য টা। উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার এর অসভ্য-টা একরকম- বিহারী অসভ্য– আর এটা নিখাদ বাঙালী অসভ্য ।


মদনবাবু আর সামলাতে না পেরে খপাত করে মালতী মুখে ঢুকিয়ে দিয়ে ল্যাওড়াখানা চালনা করতেই অক্ করে আওয়াজ করে উঠলেন অস্ফুট স্বরে মালতী । মালতী-র মুখের ভিতর যেনো খাপেখাপে আটকে আছে বেয়াইমশাই মদনবাবু-র অসভ্য-টা ।অনেক মোটা। ইসসসসসসসস্। মদনবাবু যেনো এক অসাধারণ সুন্দর অনুভূতি বোধ করলেন। তিপান্ন বছর বয়সী বিধবা সুন্দরী ফর্সা ভদ্রমহিলা (ওনার সম্পর্কে বেয়াইনদিদিমণি) ওনার অসভ্য-টা মুখে নিয়েছেন। এক হাতে বেয়াইমশাই-এর অসভ্য-টা ধরে ললিপপের মতোন চুষতে আরম্ভ করলেন মালতীদেবী। আর আরেক-হাতে মদনের থোকাবিচি কচলাতে কচলাতে মদনের পাছার ফুটো তে আঙুল দিয়ে খুব মসৃণভাবে বোলাতে লাগলেন।


মদনবাবু-র পাছার ফুটো কুঁচকে গেলো মালতী-দেবীর হাতের নরম আঙুলের পরশে। উনি মালতী-দেবীর মুখের ভিতর ওনার ঠাটানো চেংটুসোনাটা ঘাপাত ঘাপাত করে জোরে জোরে ঠাসাতে লাগলেন- পাছা দোলাতে দোলাতে । মদনবাবু-র থোকাবিচিটা ফতাস ফতাস ফতাস ফতাস করে বারি মারতে লাগলো মালতী-র থুতনিতে । মালতী-র মুখের ভিতর মোটা বাঁড়া এইরকম জোরে জোরে জোরে ঘাপন খেতে খেতে মালতী-দেবীর মুখ থেকে ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব ক্লব আওয়াজ বের হতে আরম্ভ করলো। তরলা বৌমা নিঃশব্দে দেখছে – কি ভয়ানক মুখঠাপ দিচ্ছেন তার খুড়শ্বশুরমশাই তার মায়ের মুখের ভিতর । মদনবাবু তাঁর কামদন্ডে মালতীর পেটিকোটের ছোঁয়া পেয়ে যেনো আরোও উত্তেজিত হয়ে নিজের বেয়াইনদিদিমণির মুখের ভিতর ঘাপ ঘাপ ঘাপ করে ঠাপ দিতে লাগলেন। বুঝতে পারলেন তিনি– কিছুক্ষণের মধ্যেই তিনি তরলাবৌমার মা-মাগীর মুখের ভিতর ডিসচার্জ করে ফেলবেন। সাথে সাথে মালতী-র মুখের ভিতর থেকে ওনার ল্যাওড়াখানা বার করে মালতীকে চিৎ করে বিছানা-তে শুইয়ে দিলেন ।


“” মালতী– এইবার তোমার গুদুসোনার ভিতরে আমার অসভ্য-টা ভরে দেবো। পাছা তোলো– ” বলে- মালতী দেবী র লদকা পাছার নীচে একটা বালিশ দিয়ে উঁচু করে দিলেন বৌমার মায়ের গুদ । সোজা মুখ দিলেন মালতী-র গুদে। চকাম চকাম চকাম করে বেয়াইনদিদিমণির গুদে খড়খড়ে জীভের ডগা দিয়ে খোঁচা দিতে লাগলেন। “”” আরে তুমি কি করছো — মুখ সরাও সোনা আমার ওখান থেকে “”” মালতী কাটাছাগলের মতো ছটফট করতে বললো।


“”” কোনখান থেকে মুখ সরাবো মালতী সোনা ?”””” মদন বাবু গুদ থেকে মুখ তুলে মালতীকে জিগোতেই মালতী দেবী বেশ্যামাগীর মতোন চিড়বিড়িয়ে উঠলো “”” ওরে বোকাচোদা– আমার গুদ থেকে তোর মুখ সরা মাদারচোদ “””” । নিজের মা এর মুখে এই রকম অশ্লীল নোংরা কথা শুনে তরলাবৌমার কান দুটো গরম হয়ে গেছে । মদনবাবু আর বিলম্ব না করে ওনার বেয়াইনদিদিমণির দুটো ভারী ভারী ফর্সা পা দুখানা নিজের দুই কাঁধের উপর তুলে- — মালতী-র কোমড় দুই হাতে টেনে নিয়ে ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে মালতী-র গুদের চেরাটার মধ্যে ইঞ্চি দুই ভচ্ করে জোরে ঠ্যালা মারতেই ভচাত করে আংশিকভাবে মদনের ল্যাওড়াখানা মালতী-র গুদের ভেতর ঢুকে গেলো ।


“” ও বাবা গো কি মোটা আর বড় বাঁড়া গো –:– আমার গুদ থেকে বার করো একটু — গুদ ফেটে যাবে আমার । “”


“চোপ্ শালী– চিৎকার করছিস কেনো ? তোর মেয়ে ছুটে আসবে রে বেশ্যামাগী। ”


মদন বাবু যেন সোনাগাছির সিনিয়ার রেন্ডী মাগীর গুদ মারছেন।

“আআআঅআআআহহহহ মরে গেলাম রে “” কে কার কথা শোনে? মালতী-র মুখের ভিতর নিজের মুখে নিয়ে চেপে ধরে পাছা তুলে তুলে মালতী-র গুদের ভেতর ওনার ঠাটানো ল্যাওড়াখানা দিয়ে গাদাম গাদাম গাদাম গাদাম করে হরিয়ানা ঠাপন শুরু করলেন। মালতী র মুখ আটকে রেখেছেন মদনবাবু ঠোঁটে ঠোঁট-জোড়া চেপে ধরে । আর ঘাপাত ঘাপাত ঘাপাত ঘাপাত করে ধরে ঠাপন দিচ্ছেন মিশনারী পজিশনে । বেয়াইনের গুদের দফারফা করে ছাড়লেন মদনবাবু ।

উমুউমু উমুউমু  করছেন মালতী দেবী মদনের উলঙ্গ শরীরখানা র নীচে পিষ্ট হয়ে । গুদ যেন ফেটে দুই চেলা হয়ে যাবে। বুনো মানুষের মতোন ঠাপান চলছে। মদন মালতী র পারফিউম মাখা নরম শরীর মলামলি করে দুই হাতে চেপে ধরেছেন ডবকা ডবকা ম্যানাযুগল মালতীর। নৃশংসভাবে টিপতে টিপতে বেয়াইনদিদিমণির মাই দুটোকে ঠাসতে আরম্ভ করলেন মদন।


মালতী-দেবী দুই পা দিয়ে কাঁচির মতোন তাঁর বেয়াইমশাই মদনবাবু-র কোমড় ও পাছা-খানা পেঁচিয়ে ধরে গাদন নিচ্ছেন আর চোখ দুটো বুঁজে বেয়াইমশাই মদনবাবু-র প্রাণঘাতী ঠাপ সহ্য করছেন। ঘাপাত ঘাপাত ঘাপাত করে ধরে মদনবাবু বৌমা তরলা-র মা মালতী দেবীর নরম উলঙ্গ শরীরখানার দামী পারফিউমের গন্ধ শুঁকে শুঁকে হুমহাম হুমহাম হুমহাম করে দানবের মতো ঠাপ দিচ্ছেন। ওনার থোকাবিচিটা দুলে দুলে মালতী-দেবীর পোঁতার উপর ফতাস ফতাস ফতাস করে বারি মারতে মারতে আছড়ে পড়ছে । মালতী-র গুদের ভেতর থেকে রাগরস নিঃসৃত হয়ে বেয়াইমশাই মদনবাবু-র থোকাবিচিটাকে মোটামুটি ভিজিয়ে দিয়েছে। তাতে একটা অদ্ভুত প্লচাত প্লচাত প্লচাত প্লচাত প্লচাত আওয়াজ বেরোচ্ছে । মালতী ধীরে ধীরে এই ঠাপের ব্যথা সয়ে নিতে পারছেন। কারণ ওনার গুদের ভেতর থেকে রাগরস ক্রমশঃ নিঃসরণ হয়ে ভিতরের রাস্তা কিছু পরিমাণে পিছল করে দিয়েছে– ফলতঃ– মালতী-র আর অতটা কষ্ট বোধ হচ্ছে না– উল্টে– ভালোই লাগছে।


মালতী কোঁকাতে কোঁকাতে বলে উঠলেন– ” ওগো বেয়াইমশাই– তুমি কি রেগুলার মুসলি-পাওয়ার খাও? তোমার এই সাতষট্টি বছর বয়সে যে গাদন দিচ্ছো– আমার মেয়ে-র গুদের যে কি হাল করেছো– কে জানে? তোমার অসভ্য-টা যা মোটা — উফফফফফফ্। পরের জন্মে যেনো তোমাকে সোয়ামী হিসেবে পাই গো আমার মদনসোনা। ”


বেয়াইনদিদিমণির কাছ থেকে এই সার্টিফিকেট পেতে-ই মদনবাবু উৎফুল্ল হয়ে উঠে বেয়াইনদিদিমণির মুখ থেকে নিজের মুখখানা সরিয়ে এইবার বেয়াইনদিদিমণির ডবকা ডবকা ম্যানাযুগল-এর একটার কিসমিস-কে খড়খড়ে ঠোঁট-জোড়া র মধ্যে নিয়ে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে লাগলেন আর বলে উঠলেন–

“সোনামণি – পরের জনম তো পরের কথা– আমি তো ভাবছি– তোমাকেই এইবার থেকে আমার বৌ করে রাখবো– আমার বয়স হয়ে গেছে সোনা । ভাবছি ভাইপো সুবিনয় কে বলে দেবো– তুই তোর সংসার সামলা– আমি তোর শাশুড়ীমায়ের বাড়ীতে গিয়ে থাকবো। “”


“” বয়স হয়ে গেছে সোনা- কে বললো — এখনো যা সেক্স এই শরীরে তোমার– একটা দুধু অনেকক্ষণ ধরে চুষলে- আরেকটা দুধুর বোঁটা মুখে নাও–“” আআআহহহহ ওওওহহহহহ “” বলে আনন্দে মালতী ওনার দুই পায়ের গোড়ালি দিয়ে বেয়াইমশাই মদনবাবু-র ল্যাংটো পাছার উপর গুঁতো মারতে লাগলেন যাতে মদনের ল্যাওড়াখানা ওনার গুদের জি- স্পটে গিয়ে আঘাত করে ।


তরলা খুড়শ্বশুরের ও মায়ের চোদন-দৃশ্য দেখতে দেখতে এবং ওনাদের কথোপকথন শুনে বেশ কামোত্তেজিত হয়ে সোজা ওখান থেকে বের হয়ে নিজের নাইটি খুলে ফেলে একটা পেটিকোট পরে ম্যানা দুটো দোলাতে দোলাতে আবার নিজের শোবার ঘরে চলে এলো। এইবার মালতী দেবী দেখে ফেললেন তাঁর কন্যা তরলা-র এই দুধুজোড়া বার করা পেটিকোট পরা অবস্থা। “” আয় মামণি– তোর খুড়শ্বশুর চোদনবাজ মদনবাবু কেমন গাদন দিচ্ছে । তুই বরং পিছন থেকে ওনার থোকাবিচিটাকে আস্তে আস্তে মলামলি করতে থাক। “”” হি হি হি হি হি হি হি হি “”:


মদনবাবু– “” বৌমা– এসে পড়েছো– বাহ্ খুব ভালো করেছো– তোমার মা তো ভারী সেক্সি– আমার অনেক দিনের সাধ আজ পূরণ করলেন ওনার গুদুসোনাটা মেলে ধরে। “””

তরলা–“হ্যাঁ কাকাবাবু– গতকাল রাতে আপনি আমাকে ঠাপানোর পরে তো আর রাতে ঘুমোন নি- বাকী-রাত তো আমার মায়ের সাথে হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ এ খুব মস্তি করেছেন। দেখি আপনার বিচিখানা হাত বোলাতে বোলাতে আপনাকে আরাম দেই। ”


এই বলে দুই হাতে পেটিকোট গুটিয়ে তুলে খানকী মার্কা হাসি দিয়ে মদনের মুখের সামনে চলে আসলো তরলা-‘ কাকাবাবু আমার দুধুর বোঁটা একটু চুষুন– অনেকক্ষণ তো আমার মায়ের ঝোলা দুধু খেলেন। ” মদনবাবু তরলাবৌমার মা মালতীকে চোদা দিতে দিতে বললেন —” মালতী সোনা– সুবিনয় বাড়ীতে না আসা অবধি তোমার ও তোমার মেয়ে-র– দুজনকার দুধুর বোঁটা চুষবো। ” আসো বৌমা — আমার মুখে তোমার দুধুর একটা বোঁটা দিয়ে দাও। ”

তরলা তার একটা দুধুর বোঁটা মদনবাবু-র মুখে ফিট্ করে দিয়ে বললেন–“কাকাবাবু তুমি আমার দুধুর বোঁটা মুখে নিয়ে চুষতে আরম্ভ করো আর আমার মা-কে ঠাপাতে থাকো। ”


মদনবাবু আশাতীত ভাবে উৎফুল্ল হয়ে কোমড় ও পাছা দোলাতে দোলাতে বেয়াইনদিদিমণির গুদের ভিতর ঘাপাঘাপ ঘাপাঘাপ ঘাপাঘাপ ঠাপন মারতে বলে উঠলেন –” উফফফফফ্ যেমন মা- তেমন মেয়ে- একজন খাচ্ছে চোদা- আরেকজন খাচ্ছে চোষা’- বলে তরলাবৌমার মিনু দুটো র একটা মিনু-র বোঁটা সাকিং করা আরম্ভ করলেন ।


ওদিকে তরলা র মা মালতী দেবী র তলপেটে একটা অসম্ভব মোচড় দিয়ে উঠলো– “”” আহহহহহহ মাগো ও মাগো কি করো গো মমমমদনননননন”””


বেয়াইমশাই মদনবাবু-র উলঙ্গ শরীরখানা দুই হাতে আঁকড়ে ধরে গুদ দিয়ে মদনবাবু-র গরম তেঁতে ওঠা ল্যাওড়াখানা খামচা মেরে ধরে আআআহহ করে জোরে একটা আওয়াজ করে ঝাঁকুনি দিয়ে স্থির হয়ে গেলো– মদনবাবু বুঝতে পারলেন — বেয়াইনের গুদুসোনার ভিতরে রসের ঝর্ণা ধারার মতোন গরম তরল পদার্থ ওনার ঠাটানো ল্যাওড়াখানা চেপে ধরেছে।


তরলা বৌমা পিছন থেকে কাকাশ্বশুরের সুপুষ্ট অন্ডকোষ বামে হাতে ধরে কচলাচ্ছিল — ও বুঝল যে ওর কাকাশ্বশুরের অন্ডকোষ-টা কি রকম কেঁপে উঠলো । “মালতী মালতী মালতী মালতী নাও সোনা টেনে নাও আমার ফ্যাদা তোমার গুদুর ভিতরে– বৌমা গো– ইসসসসসসসস্ তোমার মা কিরকম ওনার গুদ দিয়ে আমার অসভ্য-টা কামড়ে ধরে আছেন– ”

” কাকাবাবু — আপনি আপনার সাধ পূরণ করে ছাড়লেন– আমার মা-কে শেষমেষ চুদে ছাড়লেন– ইসসসসসসসসসসস্ আপনার বিচিখানা কেমন ফ্যাদা ছেড়ে আস্তে আস্তে চুপসে যাচ্ছে। ”

“” ওরে বাবা গো— আআআহহহহহহ– ও তরলা রে – – তোর কাকাবাবু-র সব ফ্যাদা বার হয়ে এসেছে–‘

” বেয়াইনদিদিমণি– খুব আরাম দিলে গো — শান্তি — শান্তি।”

” ও মদন- আমার ওপর শুইয়ে থাকো – সোনা — আমার নাগর। দুপুরে খাওয়াদাওয়ার পর আমরা মা ও মেয়ে মিলে তোমাকে ফেলে চুদবো সোনা। ”


তিন জন আস্তে আস্তে একসাথে বাথরুমে চললো– মদনবাবু– বৌমা তরলা আর তার মা মালতী । টপটপ করে মালতী-র গুদের ভেতর থেকে মদনবাবু-র বীর্য্য ফোঁটা ফোঁটা বার হচ্ছে। নিজের গুদের ওপর নিজের হালকা আকাশী নীল রঙের পেটিকোট চাপা দিয়ে আর তরলা নিজে উলঙ্গ হয়ে ওর পেটিকোট দিয়ে কাকাশ্বশুরের ধোনটা চাপা দিয়ে বাথরুমে ঢুকে গেলো।


বাথরুমে ঢুকে তিনজন একে অপরকে সাবান ও শ্যাম্পু মাখামাখি করবার পর অনাবিল তৃপ্তিতে ভরে স্নান করে বার হোলো। দুপুর সোয়া বারোটা ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url