গরম কড়াই আর নেতানো বেগুন- পর্ব ৬

আগের পর্ব 

মদনবাবু এইবার বেপরোয়া হয়ে উঠলেন। লজ্জা-শরমের তোয়াক্কা না করে বেশ জোরে তাঁর বেয়াইনদিদিমণির সাথে কথা বলতে আরম্ভ করলেন— যাতে-:-:- পাশের ঘর থেকে বৌমা তরলা রাণী ওর মা এবং খুড়শ্বশুরের কথোপকথন সমস্ত শুনতে পায়– নিজের মুঠোফোন-এর স্পিকার সিসটেম অন্ করে । ইসসসসসসসসসসস।

“” বেয়াইনদিদিমণি, আপনার জন্য কিন্তু আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি– আমার ভেড়ুয়া ভাইপো সুবিনয় এখন- আফিসের কাজে বাইরে গেছেন দিন কয়েকের জন্য এবং এই বাসাতে বর্তমানে আমি ও আপনার ‘উপোসী’ কন্যা তরলা-মামণি। আপনি এইবার এখানে এলে খুব খুব খুব আনন্দ করতে পারবো । আপনার ব্রেসিয়ার এবং পেটিকোটের সাইজ কতোন? আমি আপনার জন্য হাতকাটা গোল গলা ঢলঢলে নাইটি– সুন্দর দেখে পেটিকোট ও ব্রেসিয়ার কিনে রাখবো।”

মালতী—“ইসসসসসসস্- কি দুষ্টু আপনি– আরে কি সব বলছেন আপনি এইভাবে– আমার মেয়ে – আপনার বৌমা কি ভাববে — বলুন তো। কি অসভ্য আপনি– আমার মেয়ে তো একটা খুব যা তা কথা বলেছে আপনার সম্পর্কে আমাকে একটু আগে টেলিফোনে । “”

মদনবাবু– “” কি বলেছে আমার বৌমা আপনাকে আমার সম্বন্ধে ? বলুন না– বেয়াইনদিদিমণি।””

মালতী– “” ইসসসসসস্- আমার খুব লজ্জা করছে বেয়াইমশাই– আমি বলতে পারবো না। তবে খুব অসভ্য আপনি — আমার মেয়ে যা বলেছে , তাতে বোঝা গেলো । “”

মদনবাবু-র ল্যাওড়াখানা লুঙ্গী-র ভিতরে ফনফন করে নড়ে উঠলো আর থোকাবিচিটা টাসিয়ে উঠলো । খিলখিল খিলখিল করে হাসছেন মুঠোফোন-এ অপর প্রান্ত থেকে ।

“” কি যা তা আপনি — ছিঃ ছিঃ ছিঃ ছিঃ । গতকাল রাতে টয়লেটে হিসু করবার সময় কি করছিলেন আপনি? আমার মেয়ে তো দেখে ফেলেছে- সব কিছু– ইসসসসপসসস্ — কি অসভ্য আপনি””- বলে আরোও জোরে খিলখিল করে হেসে উঠলেন ফোনের অপর প্রান্ত থেকে—-“আপনি তো আমার মেয়ে-র ছেড়ে রাখা কাটাকাজের গোলাপী রঙের পেটিকোট-টা র মধ্যে আপনার অসভ্য-টা ঘষে ঘষে ম্যাসটারবেট করছিলেন। ইসসসসসসসসসসস্ কি অসভ্য। আপনি ভীষণ অসভ্য তো ।”

পাশের ঘর থেকে সব শুনছে ঘাপটি মেরে তরলা ।

“” আচ্ছা। এই কথা বৌমা আপনাকে বলেছে? আপনার পেটিকোটে-ও আমি ধোন আর বিচি ঘষতে চাই বেয়াইনদিদিমণি। “” মদনবাবু খচরামি করে উত্তর দিলেন বেশ উঁচু স্বরে। “”আপনি তো এই বয়সে যা সেক্সি”””


অকস্মাৎ তরলা বৌমা শুধুমাত্র পেটিকোট পরা অবস্থায় পা টিপে টিপে এ ঘরে উঁকি মেরে চলে এলো খুড়শ্বশুরের কাছে– সাদা রঙের কাটাকাজের পেটিকোট টা দুধুজোড়া-র বেঁধে । তরলা চুপি চুপি এসে খুড়শ্বশুরের পেছনে একরকম ওনার গা ঘেঁষে দাঁড়িয়ে গেলো। মদনবাবু তাঁর বেয়াইনদিদিমণির সাথে রসের কথা মুঠোফোন-এ বলতে বলতে একরকম বিভোর হয়ে বামহাতে নিজের ঠাটিয়ে ওঠা ল্যাওড়াখানা কচলাতে ব্যস্ত। উনি ঘুণাক্ষরেও টের পেলেন না যে বৌমা তরলা ঐরকম অর্দ্ধ উলঙ্গ শরীরখানা নিয়ে ওনার পেছনে এসে দাঁড়িয়েছে । তরলা বৌমার শরীর কাঁপছে উত্তেজনা-তে। লম্পট কামুক খুড়শ্বশুরের আলুবাজি চলছে মুঠোফোন-এ তার মা মালতী-দেবীর সাথে। লুঙ্গী পরা খুড়শ্বশুর বাম হাতে ওনার লুঙ্গী-র উপর দিয়ে ঠাটানো চেংটুসোনাটা কচলাচ্ছেন। হি হি হি হি হি হি হি হি করে হাসছে টেলিফোন -এর অপর প্রান্ত থেকে । উফফফফফফফ্। তরলা বৌমা অকস্মাৎ ওর খুড়শ্বশুরের শরীরটা পিছন থেকে দুই হাতে জড়িয়ে ধরতেই মদনবাবু-র ঘোর কেটে গেলো– উফফফ্ বৌমার নরম নরম কোদলা কোদলা ম্যানাযুগল তাঁর অনাবৃত পিঠে ঠেসে আছে আর বৌমা বাম হাত দিয়ে পিছন থেকে সামনের দিকে বাড়িয়ে খপাত করে লুঙ্গী-র উপর দিয়ে ঠাটিয়ে ওঠা ধোনটা ধরে ফেলেছে। ইসসসসসসসসসসসসসস।


মদনবাবু চমকে উঠলেন। বেয়াইনদিদিমণি মালতী-দেবীর সাথে রসালো খোশ-গল্প করতে এতোটাই ব্যস্ত এবং বিভোর হয়েছিলেন যে মদনবাবু ঘুণাক্ষরেও টের পান নি যে– পিছন থেকে চুপি চুপি শুধুমাত্র সাদা রঙের কাটাকাজের একখানা পেটিকোট পরা অবস্থায় (পেটিকোটের দড়ি-টা ডবকা ডবকা ম্যানাযুগলের উপর বাঁধা) তার খুড়শ্বশুরমশাই মদনবাবু-র শরীর ঘেঁসে এসে দাঁড়িয়েছে। মদনবাবু-র সাথে মোবাইল ফোনে স্পিকার-অন্-মোডে তরলা-র মা মালতী-দেবী-র খোশগল্প এবং হা-হা-হি-হি এইসব শুনে তরলা বৌমা প্রচন্ড কামতাড়িতা হয়ে গেছে । কারণ এর মধ্যে একটা ব্যাপার ঘটে গেছে- তরলা-র স্বামী- মদনবাবু-র ভাইপো সুবিনয় মাসকাবারী বাজার করতে গিয়ে ওনার আফিস থেকে একটা ইমার্জেন্সি টেলিফোন পেয়েছেন- এবং- বাধ্য হয়ে মাসকাবারী বাজার স্থগিত রেখে সুবিনয়- বাবু ওখান থেকেই একটা গাড়ী নিয়ে সরাসরি আফিসে চলে গেছেন– সব থেকে বড় ব্যাপার হোলো– খুব সম্ভবত- হেড আফিসের নির্দেশমতো সুবিনয়বাবু আর নিজের বাসাতে না ফিরে আফিসের টীমের সাথে আউট-অফ্- স্টেশান চলে যাচ্ছেন । ইমার্জেন্সি ইজ ইমার্জেন্সি– বাসাতে ফিরে- স্নান করা– চারটি ভাত- ডাল-তরকারী- ইত্যাদি খাবার খাওয়া সুবিনয়বাবু-র আর হোলো না-:- আফিসের ক্যান্টিনে খেয়ে সহকর্মীদের সাথে আউট অফ্ স্টেশান চলে যাচ্ছেন– ফিরতে ফিরতে মিনিমাম চার-পাঁচ দিন লেগে যাবে। এ খবর বৌমা তরলা খুড়শ্বশুরের কাছে জানাতেই খুড়শ্বশুর মদনবাবু-র আনন্দ এবং আল্হাদ-এর আর সীমা নেই। বাড়ীতে একা ডবকা ম্যানাযুগল- ও – লদকা পাছাখানা-র মালকিন বৌমা তরলা একদম একা- এর উপর যদি বৌমা তরলা-রাণী-র বিধবা কামুকী তিপ্পান্ন বছর বয়সী মাতৃদেবী – -:- – মদনবাবু-র বেয়াইনদিদিমণি মালতী দেবী এই বাড়ীতে আসেন–উফফফফফ্ – সোনায় সোহাগা। আর- গতকাল গভীর রাতে হোয়াটস্ অ্যাপ-এ ভিডিও কল-এ যা রসালো চ্যাট বিনিময় হয়েছে- মদনবাবু স্থির-নিশ্চিত- মালতী দেবী এই বাড়ীতে এলেই মদনবাবু-র আখাম্বা চেংটুসোনাটা নিয়ে কচলাকচলি শুরু করে দেবেন- এবং পেটিকোট গুটিয়ে তুলে ওনার উপোসী গুদ মেলে ধরবেন তাঁর বেয়াইমশাই-এর জন্য।


মদনবাবু বলে দিয়েছেন মালতীদেবীকে যে- – মালতী-দেবীর ধ্বজভঙ্গ জামাতাবাবাজীবন ইমার্জেন্সি কল্-এ তিন চার দিনের জন্য এই খান থেকে আফিসের কাজে শহরের বাইরে চলে ইতিমধ্যেই রওয়ানা দিচ্ছেন। এর মধ্যে বৌমা তরলা খুড়শ্বশুর-মদনবাবু-র অন্ডকোষ-টা লুঙ্গী-র উপর দিয়ে ছ্যানাছেনি করাতে এবং ঠাটানো পুরুষাঙ্গটা কচলাকচলি করাতে মদনবাবু আহহহহহহহ্ আহহহহহহ্ করে উঠলেন অস্ফুট স্বরে ফোনের মধ্যে । তা শুনে বেশ কৌতুহলী হয়ে মালতী-দেবী টেলিফোনের অপর-প্রান্ত থেকে বলে উঠলেন –“ও বেয়াইমশাই– কি হোলো আপনার ? আপনি আহহহহহহ্ আহহহহহ্ করছেন কেনো ? আপনি কি আপনার ধোনটা এখন খিঁচছেন?”

মদনবাবু–” আরে না না বেয়াইনদিদিমণি- আপনার মেয়ে তো আমাকে পিছন থেকে জাপটে ধরে আছে কেবলমাত্র একটি পেটিকোট পরা অবস্থায় আর আমার লুঙ্গী-র উপর দিয়ে কি রকম করছে “।

মালতী–“ইসসসসসসস্ তরলা কি করছে ? আপনার ধোনটা কি মুঠো করে ধরে আছে ? আমি একটু পরেই একটু কাজ গুছিয়ে বাসা তালা-বন্ধ করে আপনাদের কাছে আসছি। আজ মা ও মেয়ে মিলে আপনার শরীরটাকে খুব সেবা করবো। জামাই নেই – এই সুযোগ কি ছাড়া যায় বেয়াইমশাই?”

মদনবাবু নিজের বামহাতে তরলাকে আঁকড়ে ধরে বলে উঠলেন–

“”বেয়াইনদিদিমণি– আপনি কাপড়চোপড় নিয়ে চলে আসেন–আমাদের বাড়ীতে । আহহহহহহহহহ্ তরলা – তোমার মা আসছেন গো।”

মালতী –” ও বেয়াইমশাই- আপনার কি মাল আউট হয়ে গেলো নাকি?”

আহহহহহহহহহ বৌমা আহহহহহহহ বৌমা ।


মদনবাবু আল্হাদে আটখানা । বেয়াইনদিদিমণির অবশেষে দেখা মিলবে আর কয়েক-ঘন্টার মধ্যে ।

মদনবাবু এই আনন্দে শুধু মাত্র সাদা রঙের ফুলকাটা কাজের সুন্দর পেটিকোট পরা বৌমা তরলা-কে ভালো করে জড়িয়ে ধরে বৌমার নরম নরম ঠোঁট দুটো নিজের পুরুষ্ঠ ঠোঁট-জোড়া-র মধ্যে নিয়ে চকাম চকাম চকাম চকাম চকাম চকাম করে চুষতে শুরু করে দিলেন।


নীচে ডান হাত নামিয়ে তরলা এক টান মেরে খুড়শ্বশুরমশাই মদনবাবু-র লুঙ্গী-টা খসিয়ে দিয়ে ওনাকে পুরো ল্যাংটো করে দিলো। সঙ্গে সঙ্গে মদনবাবু-র ল্যাওড়াখানা পুরো ঠাটানো অবস্থায় ফোঁস ফোঁস করে কাঁপতে কাঁপতে তরলাবৌমার সাদা কাটাকাজের পেটিকোটের উপর দিয়ে ওর তলপেটে ও গুদের ঠিক উপরে গোত্তা মারতে লাগলো। তরলা-র তলপেটে কাকাশ্বশুরের “শয়তান”-টা ঠুসো মারছে। তরলা কামপাগলিনীর মতোন ছটফট করতে করতে মদনবাবু-র ল্যাওড়াখানা ডানহাতে খপাত করে ধরে খিঁচতে খিঁচতে বলে উঠলো–“আমার নাগর তো আজ আমার মা-কে-ও খাবে– অসভ্য একটা– আমাকে কচলাকচলি করে-ও তোমার আঁশ মিটছে না। অসভ্য লম্পট কামুক “– এই বলে নরম আঙুল দিয়ে কাকাশ্বশুরের ধোনটার মুন্ডিটার চেরামুখ ঘষাঘষি করতে শুরু করলো । মদনবাবু-র আর তখন পাগল পাগল অবস্থা। একটু নীচু করলেন বৌমার মুখের থেকে নিজের মুখখানা। “তোমার দুধু খাবো মামণি “- “উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু করে বৌমা তরলা-র উন্মুক্ত স্তনযুগল-এর কালচে-বাদামী রঙের উঁচু হয়ে ওঠা কিসমিসদুটোকে নিজের ঠোঁট-জোড়া র মধ্যে নিয়ে চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে লাগলেন ।

তরলা ”’ আহহহহহহহহহ্ সোনা কি করো গো– বিছানাতে চলো — আমাকে এখনি চুদে চুদে হোড় করে ছেড়ে দাও “””

“” চলো– এক রাউন্ড চুদে তোমার গুদুসোনাটা শান্ত করি। তারপর দুপুরে তোমার বিছানাতে তোমাকে আর তোমার মা-কে ফেলে পেটিকোট গুটিয়ে তুলে তোমাদের দুজনের গুদ চুষবো। “”

“” অফ্ কি অসভ্য তুমি “””- তরলা বলে ওঠে।


তরলা বৌমা খুড়শ্বশুরমশাই মদনবাবু-র উলঙ্গ শরীরটাকে নিয়ে শুধুমাত্র কাটাকাজের সাদা সুদৃশ্য পেটিকোট পরা অবস্থাতেই করিডোর দিয়ে ওর বেডরুমে বিছানাতে শুইয়ে দিলো। অসভ্য লম্পট কামুক খুড়শ্বশুরমশাই মদনবাবু-র মুখে কামভরা হাসি ।

“” কন্ডোম পরিয়ে দাও সোনা “”” মদনবাবু-র যেন তর সইছে না । লদকা পাছাখানা দোলাতে দোলাতে পাশের টেবিলের ড্রয়ার খুলে এক পিস্ কামসূত্র ডটেড কন্ডোম বের করে খুড়শ্বশুরের ঠাটানো ছুন্নত করাকামদন্ডটাতে বৌমা তরলা কন্ডোমখানা যত্ন করে পরিয়ে দিলো। আহহহহহহহহহহ্ পাকা কলা-র গন্ধ আসছে মদনবাবু-র ল্যাওড়াখানা থেকে– ব্যানানা ফ্লেভারের কামসূত্র ডটেড্ কন্ডোম । উফফফফফফফফ্


“আমার কলা-টা চুষে দাও বৌমা”- – মদনবাবু অট্টহাসি দিয়ে বলে উঠলেন আর বৌমার সাদা কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানার দড়ি টা এক টান মেরে আলগা করে দিলেন। পেটিকোট টা বৌমা তরলা-র লদকা পাছাখানাতে আর্দ্ধেক নেমে আটকে গেলো– মদনবাবু তড়াক করে বিছানা থেকে উঠে পড়ে তরলাবৌমার পেটিকোট দুই হাতে খাবলা মেরে ধরে নীচে নামিয়ে দিতেই কোঁকড়ানো কালো রঙের ছোটো করে ছাঁটা লোমে ঢাকা চমচমে গুদুসোনাটা বার হয়ে এলো। মদনবাবু তাঁর ডান হাতের দুটো মোটা আঙুল দিয়ে ডলতে আরম্ভ করলেন বৌমার গুদ। “”” আহহহহহহহহহহহ আহহহহহহহহহহ কাকাবাবু আহহহহহহহহহহহ উফফফফফফফ্ কি করছেন আপনি””” – তরলা বৌমা ছটফট করতে লাগলো ।””” রস আসছে গো মামণি তোমার গুদুসোনার ভিতর থেকে । “”” চুষে চুষে খাবো “””” বলে – মদনবাবু তরলাকে বিছানাতে শুইয়ে দিয়ে ওর লদকা পাছাখানা র নীচে একটি বালিশ দিয়ে উঁচু করে দিলেন বৌমার গুদ। ৬৯ পজিশন নিলেন। নীচে উলঙ্গ বৌমা- ওপরে উলঙ্গ খুড়শ্বশুরমশাই । উফফফফফফফ্ একে অপরের যৌনাঙ্গ চুষতে লাগলেন বৌমা তরলা ও খুড়শ্বশুরমশাই মদনবাবু ।


মদনবাবু-র থোকাবিচিটাকে মুখে ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ ক্লপ করে চুষছে বৌমা আর নিজের মাইদুটো র মধ্যে খুড়শ্বশুর মদনবাবু-র কন্ডোম-ঢাকা পুরোপুরি ঠাটানো ল্যাওড়াখানা কচলাচ্ছে। মদনবাবু চকচকচকচকচকচকচকচকচক করে তরলাবৌমার গুদের লোম সরিয়ে ওর গুদের চেরার মধ্যে জীভের ডগা দিয়ে খোঁচা দিচ্ছেন । আহহহহহহহহহহহহহহহহহহহহ ওরে শালা খা খা খা খা আমার লম্পট কামুক খুড়শ্বশুর — তোর বৌমার গুদ খা খা খা । এর পরে তো তুই আমার মায়ের গুদ খাবি গুদখোর লম্পট তুই। “” তরলা তুইতোকারি করে মদনবাবু-র উদ্দেশ্যে গালি দিতে আরম্ভ করল।


মদনবাবু র বিচিখানা টাসিয়ে উঠেছে। আহহহহহহহহহহ্


মদনবাবু-র ঠাটানো ল্যাওড়াখানা বৌমা তরলা-র ডবকা ডবকা দুধুজোড়া-র মধ্যিখানে চেপ্টে-লেপ্টে আরোও ফুলে ফুলে উঠছে। কাকাশ্বশুর মহাশয়ের ল্যাওড়াখানা তরলা বৌমা নিজের ডবস ডবস দুগ্ধভান্ডযুগল-এর মাঝখানে সমানে পিষ্ঠ করে ওনার কাঁচা-পাকা হালকা যৌনকেশে ঢাকা রসভরা অন্ডকোষ-টা চেটে- চুষে লাল করে দিয়েছে। আর উল্টোদিকে কাকাশ্বশুর লম্পট মদনবাবু ওনার বেয়াইনদিদিমণি মালতী-দেবী-র পেটিকোটের ভিতর লুক্কায়িত তিপান্ন বছর বয়সী বিধবা যোনিদ্বার কল্পনা করতে করতে মালতী-দেবীর কন্যা তরলাবৌমার যোনিদ্বার চেটে চেটে চুষে চুষে লবণাক্ত রসের সঞ্চার করে তুলছেন । হায়রে বেচারা সুবিনয়– সে জানতে-ও পারছে না- যে- এই সকাল সোয়া দশটার সময় তাঁর সহধর্মিনী কামসুখে বঞ্চিতা তরলা ওর কাকাশ্বশুরের সাথে বিপরীতবিহারে কামকেলিতে মত্ত। পোড়া এক জোড়া পাউরুটি টোস্ট আর এক পিস্ ডিমসেদ্ধ এবং এক কাপ চা খেয়ে অন্য সহকর্মীদের সাথে এমারজেন্সি ডিউটি করতে তিনচারদিনের জন্য ডিউটি করতে যাচ্ছে। আর এ-ও সুবিনয় জানে না– একটা উবের ক্যাব-এ করে ওর বিধবা শাশুড়ীমাতা শ্রীমতী মালতী-দেবী নাইটি- ব্রা- কামোত্তেজক পেটিকোট- ব্রেসিয়ার এই সব পোশাক একটা ব্যাগে গুছিয়ে নিয়ে সুবিনয়বাবু-র বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হতে চলেছেন– সুবিনয়বাবু-র পিতৃতুল্য কাকাবাবু শ্রদ্ধেয় মদনবাবু-র সাথে নিষিদ্ধ যৌনলীলা সম্পাদন করতে। সাতষট্টি বছর বয়সী মদনবাবু-র বিছানা গরম করবে মাতা ও কন্যা – মালতী+তরলা- – দু দুটো গুদ- – একপিস্ বাঁড়া। ইসসসসসসসসসসসসস্


“আহহহহহহহহসসসহহহহহহহহহহহহ ওরে বোকাচোদাটা– আমার গুদটাকে ছিবড়ে করে ছাড়বি মাদারচোদ মদন”


“” তোর একা কেনো বেশ্যামাগী? আজ তোর রেন্ডী-মা-এর গুদের কি হাল করবো– কল্পনা করতে পারবি না””


তরলাবৌমার বিছানাতে এইরকম কামজাগানো সুন্দর সুন্দর খিস্তিখাস্তা চলছে।


“” ওরে বোকাচোদা মদন — এইবার ছাড়্ আমার গুদ — চোদ্ শুয়োরের বাচ্চাটা । “” তরলা আর পারছে না।

মদনবাবু বৌমা তরলা-র গুদের থেকে মুখ উঠিয়ে উঠে বসলেন বৌমা তরলা-র উলঙ্গ শরীরখানা থেকে। বিছানা থেকে কোনোরকমে নেমে মেঝেতে দাঁড়িয়ে বৌমার গুদে ওনার গরম শাঁবলটা সবে গাঁথতে যাবেন – অমনি ছন্দপতন ঘটে গেলো । উলঙ্গ খুড়শ্বশুরমশাই মদনবাবু-র মুঠোফোন-টা বেজে উঠলো ।

এ কি ? তরলাবৌমার মা মালতী দেবী হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ করেছেন।


ইসসসসসসসসসস্– মদনবাবু পুরো উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছেন , ওনার ভাইপো সুবিনয় ও বৌমা তরলা-র বিছানার ধারে — আর তরলা বৌমা বিছানাতে পুরো ল্যাংটো হয়ে দুটো হাঁটু আর্দ্ধেক ভাঁজ করা অবস্থায় কেতড়ে পড়ে আছে– সাদা রঙের কাটাকাজের সুদৃশ্য পেটিকোটখানা পাশে পড়ে রয়েছে তরলাবৌমার । মদনবাবু কে বললো-“কে আবার টেলিফোন করলো এখন ?”

মদনবাবু খচরামি করে – মোবাইল ফোনটা মিউট করে বললেন – “আমার পুরোনো অফিসের এক কলিগ টেলিফোন করেছেন। ”

তরলা –” আরে ফোনটা ডিসকানেকট্ করে আমার উপরে উঠে আসো। আর পারছি না গো– তোমার বাঁড়াটা আমার গুদের ভেতর ঢোকাও না।” তরলা কিছু-ই বুঝল না-:- অপর প্রান্ত থেকে মালতী দেবী তাঁর মেয়ে তরলা-র পুরো কথাটা শুনতে পেলেন। ইসসসসসসসস্ বেয়াইমশাই এখন এই ভর-সকালবেলাতে বৌমাকে চুদবেন। মদনবাবু কায়দা করে ওনার মোবাইল ফোন বিছানাতে উদোম ল্যাংটো হয়ে শুয়ে থাকা তরলা-র দিকে ফোকাস্ করতেই অপর প্রান্ত থেকে মালতী দেবী পুরো দৃশ্য দেখতে পেলেন– যে– তাঁর কন্যা তরলা উলঙ্গ হয়ে কাকাশ্বশুরের চোদা খাওয়ার জন্য ছটফট করছে। ওদিকে মোবাইল ফোনের পর্দায় মালতী দেবী-র পোশাক দেখে মদনবাবু গরম হয়ে গেলেন। একটি ক্যাবে পিছনের সিট্-এ বসা– আকাশী নীল রঙের পাড় দেওয়া সাদা জমিনের উপরে একটা তাঁতের শাড়ি আর আকাশী নীল রঙের স্লিভলেস ব্লাউজ পরা– উফফফফফফফ্। কি লাগছে বেয়াইনদিদিমণি মালতীদেবীকে। মদনবাবু-র ল্যাওড়াখানা কাঁপতে আরম্ভ করলো।

” আপনার সাথে কিছুক্ষণ পরে কথা বলছি– এখন রাখলাম” -এই কথা বলে মদনবাবু তাঁর মোবাইল ফোন কেটে দিলেন । অপর প্রান্তে মালতী দেবী বেশ বুঝতে পারলেন যে ওঁর বেয়াইমশাই এখন ওঁর কন্যা তরলা-কে চুদবেন।


কন্ডোম পরা ঠাটানো ল্যাওড়াখানা ডানহাতে মুঠো করে ধরে মদনবাবু রেডী হলেন।


ওদিকে উবের ক্যাব-এ বসে থাকা মালতী দেবী কানে ইয়ার-ফোন লাগিয়ে ওনার অতৃপ্তা কন্যা তরলা ও ওনার বেয়াইমশাই মদনবাবু-র কামঘন কথোপকথন শুনে বেশ কামোত্তেজিত হয়ে পড়েছেন। ইসসসসসসসস্– আমি মেয়ে-র বাড়ীতে পৌঁছানোর আগেই লম্পট কামুক বেয়াইমশাই আমার মেয়ে-র গুদের ভেতর ওঁর কন্ডোম ঢাকা কামদন্ডটা গুঁজে দিয়ে ভয়ানকভাবে চোদন দিয়ে বীর্য্য উদ্গীরণ করবেন। বেয়াইমশাই-এর থোকাবিচিটা মাল উগরে দিয়ে চুপসে যাবে।


এই সব ভাবতে ভাবতে উবের ক্যাব-এ বসে থাকা মালতী দেবী ভীষণ রকম গরম হয়ে গেছেন। কখন যে ওনার বাম-হাতটা শাড়ী ও পেটিকোটের উপর দিয়ে ( মালতী-দেবী আজ আবার প্যান্টি পরেন নি– বেয়াইমশাই মদনবাবু-র অসুবিধা হতে পারে পেটিকোট গুটিয়ে তুলে প্যান্টি ছাড়িয়ে নীচে নামাতে – এই ভেবে ) ওঁর যোনিদ্বারের উপর চলে গেছে, মালতী-দেবীর খেয়াল হয় নি। সামনে ড্রাইভার একটা বিহারী বছর পঞ্চাশ-এর — সে গাড়ি চালাতে চালাতে উপরের রিয়ার-মিরর-এ আঁড়চোখে মাঝেমধ্যে দেখে ঝারি কষছে মালতী-দেবীর লদলদে গতরটা দেখে। উফফফফফফ্ ক্যাইসা সেক্সি আউরত হ্যায়- স্লিভলেস্ বেলাউজ ফার কে উসকা ব্রা উতার কে বড়া বড়া চুঁচিয়া নিকাল কে দুধ পিনা হ্যায়– এ আউরত কো শাড়ী আউর পেটিকোট খসাকে উসকো চুত্ কো চুষনা হ্যায়। এই সব ভাবতে ভাবতে উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার-এর ল্যাওড়াখানা দাঁড়িয়ে গেলো। পিছনে মালতী দেবী একমনে নিজের মুঠোফোন দেখছেন ডানহাতে আর বামহাতে শাড়ী-পেটিকোটের উপর দিয়ে ওনার গুদুসোনাটা মলামলি করছেন। বিন্দু বিন্দু ঘাম জমেছে মালতী-দেবীর সারা মুখে। কামুক ড্রাইভার গাড়ি চালাতে চালাতে উপরের রিয়ার মিরর দিয়ে মালতী-দেবীর উপর ঝারি কষছে । ইসসসসসসসসসস্।

” ম্যাডাম জী– আপ বুরা মাত মানো তো– এক বাত বলু আপকো?”– বিহারী ড্রাইভার-এর এই প্রশ্নে মালতী-দেবীর মনো-সংযোগে একটু বিঘ্ন ঘটলো।

“”হা বোলো”””- মালতী দেবী কিছুটা বিরক্ত হয়ে উত্তর দিলেন ।

“” ইধার গাড়ী মুঝকো দো মিনিট কা লিয়ে রুখনা পড়েগা। মেরা বহুত পিসাব লাগা। “”” বলে — বিহারী ড্রাইভার একটা বিশ্রী ইঙ্গিত পূর্ণ দৃষ্টি দিয়ে রিয়ার মিরর দিয়ে মালতী-দেবীকে যেনো দু-চোখ দিয়ে গিলে খেতে লাগলো।

“” ইধার নসদিক মে কোই লেডিস টয়লেট মিলেগা? হামারা ভি টয়লেট যানে জরুরত হ্যায়। “” মালতী দেবী রিয়ার মিরর দিয়ে বিহারী ড্রাইভার-এর দিকে তাকিয়ে উত্তর দিলেন । লক্ষ্য করলেন– অসভ্যের মতোন উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার মালতী-দেবীর শরীরটা মেপে চলেছে। ইসসসসসসসস্- বুকের কাছ থেকে মালতী-দেবীর সাদা-আকাশী নীল রঙের শাড়ীর আঁচলটা সামনের দিকে অনেকটা নীচে খসে পড়েছে- আর- আকাশী নীল রঙের স্লিভলেস ব্লাউজ ও ব্রা-তে আবৃত ম্যানাযুগল-এর বেশ কিছু অংশ বেরিয়ে পড়েছে- অসভ্য ড্রাইভার লোলুপ দৃষ্টি দিয়ে মালতী-দেবীর বুকের উপর দিয়ে ডবকা ডবকা ম্যানাযুগল মাপছে। ইসসসসসসসসস। অসভ্য কোথাকার-:- এই ড্রাইভার নিশ্চয়ই টয়লেটে যাবার নাম করে ওর বাঁড়া কচলাবে।

উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার মালতী-দেবীর দিকে পিছন ফিরে তাকিয়ে এক গাল হেসে অসভ্যের মতোন বলে যে কথাটা বলে উঠলো– মালতী দেবী কল্পনাও করতে পারেন নি ।

” চলিয়ে না- হাম দোনো সামনে উতার কে এক সুলাভ কমপ্লেক্স মিল যায়গা- হাম দোনো একসাথ মে পিসাব কর লেগা। ”

মালতী দেবী-র কান দুটো গরম হয়ে গেলো- কি অসভ্য ড্রাইভার টা- বলছে – আমরা এক সাথে পেচ্ছাপ করবো। উবের ক্যাব-টা একটু এগোতেই একটা বেশ বড় সুলভ শৌচাগার-এর সামনে উবের ক্যাব দাঁড় করিয়ে বিহারী- ড্রাইভার বললো- ” আইয়ে ম্যাডাম-জী– ” ।

মালতী-দেবীর বাথরুম যাবার দরকার – – ওনার হিসি পেয়ে গেছে। গাড়ী থেকে নামতেই মালতী-দেবীর চোখ দুটো একেবারে ছানা-বড়া হয়ে গেলো বিহারী ড্রাইভার-এর তলপেটের নীচের দিকে তাকাতেই– ইসসসসসস্– লোকটার তলপেটের নীচে প্যান্টের সামনের দিকের অংশটা কি রকম বিশ্রীভাবে উঁচু হয়ে উঠে আছে। শালা অসভ্য হিন্দুস্থানী ড্রাইভার-এর বাঁড়া-টা তো পুরোপুরি ঠাটানো তো। তাহলে লোকটা গাড়ী চালাতে চালাতে আমাকে রিয়র মিরর দিয়ে আমার উপর কু-দৃষ্টি দিচ্ছিলো। ইসসসসসসসসসসসস্।

হতভাগা বিহারী ড্রাইভার-এর বাঁড়া-টা কি অসভ্যের মতোন উঁচু হয়ে উঠে আছে। ক্যাব থেকে নেমে মালতীদেবী

ড্রাইভার-এর পিছন পিছন সুলভ কমপ্লেক্স শৌচালয়ে ঢুকলেন। বেশ পরিস্কার– সুগন্ধী ফিনাইল দিয়ে ধোওয়া পুরো কমপ্লেক্স- – – কাউন্টার-এ কেয়ারটেকারের কাছে টাকা জমা দিয়ে একটা সরু করিডোর- এক দিকে “জেন্টস” – অন্যদিকে “লেডিস ” । করিডর পেরিয়ে যেতে হবে- সরু প্যাসেজ। মালতী-দেবী লেডিস টয়লেট-এ ঢুকতে যাবেন আর তখনই ওনার পিছন দিকে সরু প্যাসেজ দিয়ে জেন্টস বাথরুমে যেতে গিয়ে মালতী-দেবীর লদকা পাছাখানাতে বিহারী ড্রাইভার-এর ঠাটানো ল্যাওড়াখানা প্যান্ট ও জাঙ্গিয়া-র ওপর দিয়ে ঘষা দিয়ে গেলো। উফফফফফফ্ বিহারী ড্রাইভার-এর কি মোটা আর বড় বাঁড়া-টা– পুরো ঠাটিয়ে শক্ত হয়ে ওঠা। ইসসসসসসসসসসসস্। ওদিকে ক্যাব-এ আসতে আসতে মোবাইল ফোনে হোয়াটস্ অ্যাপ ভিডিও কল্ এ বেয়াইমশাই ও কন্যা তরলা-র চোদন-শুরু-হবার আগের মুহূর্তে রসভরা কথোপকথন শুনে বেশ কামোত্তেজিত হয়ে পড়েছেন মালতী দেবী ।

প্যান্টি না পরাতে– ওনার আকাশী-নীল-রঙের কাটাকাজের পেটিকোট-টা র গুদের কাছটাতে ভিজে গেছে রস নিঃসরণ হয়ে। আর কিছু সময় পরে কন্যা তরলা-র বাসাতে পৌঁছে কামুক লম্পট বেয়াইমশাই মদনবাবু-র মোটা কালচে-বাদামী রঙের ঠাটানো পুরুষাঙ্গ-টা — আর– এখন — উবের ট্যাক্সির বিহারী-ড্রাইভার-এর মোটা বাঁড়া এইমাত্র তাঁর লদকা পাছাখানা তে ঠ্যাসা মেরে ঘষে গেলো। মালতীদেবীর হালত খারাপ হতে শুরু করে দিয়েছে । কোনো রকমে লেডিস্ বাথরুমে ঢুকে শাড়ী-এবং- আকাশী-নীল রঙের ফুলকাটা কাজের পেটিকোটখানা কোমড়ের উপরে তুলে কমোডে বসে পড়লেন মালতী দেবী পেচ্ছাপ করতে। হিসি করতে শুরু করলেন– গা থেকে সুন্দর পারফিউমের গন্ধ বের হচ্ছে। এদিকে বিহারী ড্রাইভার শালা পেচ্ছাপ করার আগে ওর বিশাল ভয়ঙ্কর ঠাটানো ল্যাওড়াখানা বার করে খিঁচতে আরম্ভ করলো মালতী-দেবীর কথা চিন্তা করতে করতে ।


আহহহহহহহহহহহ- আহহহহহহহ–আওয়াজ আস্তে আস্তে বিহারী ড্রাইভার-এর মুখ থেকে বার হচ্ছে—ধোন খিঁচতে খিঁচতে । মালতী দেবী ওনার বাথরুম শেষ করে বার হতেই ওনার কানে গেলো বিহারী ড্রাইভার-এর আওয়াজ । ইসসসসসসস্ কি করছে লোকটা? পা টিপে টিপে এদিক ওদিক ভালো করে দেখে নিলেন মালতী-দেবী। উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার কি করছে ? দেখতে ইচ্ছে করছে খুব মালতী-দেবীর । গুটি গুটি পায়ে পুরুষ-শৌচাগারের দিকে এগোতেই– উফফফফফফফফ্- একটা কিউবিকলের দরজা ভেজিয়ে আধা-বন্ধ করা- আর- ভিতরে দরজার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে অসভ্য বিহারী- ড্রাইভার ওর প্যান্ট এফং জাঙ্গিয়াখানা কিছুটা নীচে নামিয়ে – ওর বড় – মোটা ল্যাওড়াখানা ডানহাতে মুঠো করে ধরে খচখচখচখচ করে খিঁচে চলেছে- “আহহহ্ , আহহহ্ , ম্যাডাম-জী- – ম্যাডাম-জী” ইসসসসসসসস্।

মালতী-দেবী এদিক-ওদিক তাকিয়ে দেখে নিলেন- কেউ নাই- কাউন্টার থেকে লোকটা বেরিয়ে বাইরে কার সাথে মোবাইল এ কথা বলছে। ধারে কাছে কেউ নাই।


মালতী আস্তে করে পুরুষ টয়লেটের ভেজানো দরজাটা ঠেলে ঢুকে-ই ওর একদম পিছন ঘেঁষে দাঁড়িয়ে বামহাতে খপাত করে বিহারী-উবের-ড্রাইভার-এর ঠাটানো ল্যাওড়াখানা ধরে ফিসফিস করে বললেন–“তুমহারা লুন্ড তো বহুত তাগড়া হ্যায়। ” । উবের ক্যাব-এর বিহারী ড্রাইভার পুরো বেহকুব বনে গেলো– “” আহহহহহ্ ম্যাডাম-জী– আপ্ তো বহুত খুবসুরত হ্যায় ম্যাডাম-জী– আপকো বহুত সুন্দর লাগ রাহা হ্যায় জী”” বলে ডানহাতে শক্ত করে মালতী-দেবীর শরীরখানা জড়িয়ে ধরে নিলো। মালতী-দেবীর শরীরে যেনো বিদ্যুৎ-প্রবাহ বয়ে গেলো । উনি খচখচখচখচ করে ড্রাইভার-এর মোটা লম্বা কামদন্ডটা বিশ্রীভাবে খিঁচে খিঁচে বললেন- ফিসফিস করে- “তুমহারা মোবাইল ফোন নাম্বার হামকো দো। আভি টাইম নেহী হ্যায়। কোই আ যায় গা– নিকালো তুমহারা রস- হামকো ছোড়ো বদমাশ” বলে বিহারী ড্রাইভার-এর সুপুষ্ট থোকাবিচিটাকে হাতে নিয়ে ছ্যানাছেনি করতে করতে ওর পোঁতাতে আঙুল দিয়ে খুব মসৃণভাবে বোলাতে বোলাতে বিহারী ড্রাইভার-এর ল্যাওড়াখানা আবার শক্ত হয়ে মুঠো করে ধরে খিঁচতে খিঁচতে বললেন ফিসফিস করে–” নিকালো জলদী” – আইইইইইইইইইহহহহহহ করে বিহারী ড্রাইভার-এর ল্যাওড়াখানা কেঁপে কেঁপে ভলাত ভলাত করে গরম থকথকে ঘন বীর্য্য উদ্গীরণ করে দিলো। ইসসসসসস্। “জলদি সাফা করকে আও” বলে টয়লেট থেকে বের হয়ে যাবার আগের মুহূর্তে মালতী-দেবীকে কাছে টেনে নিয়ে ড্রাইভার একটা চুমু দিলো মালতী-দেবী-র নরম গালে।

“এক দিন তুমকো মেরী ঘর পর বুলায় গা- – তুমহারা লুন্ড তো বহুত জবরদস্ত হ্যায়। ” — মালতী দেবী এই বলে ড্রাইভার-এর কাছ থেকে নিজেকে মুক্ত করে বাইরে চলে এলেন কাপড়চোপড় ঠিক করতে করতে। কিছুক্ষণ পর বিহারী-ড্রাইভার-ও সুলভ শৌচাগার থেকে বের হয়ে গাড়ীতে মালতীদেবীকে নিয়ে বসিয়ে গন্তব্যের দিকে রওয়ানা দিলো। পথেই মালতী-দেবীর সাথে মোবাইল ফোন নাম্বার বিনিময় করে নিলো– এবং — জেনে নিলো কামুক ক্যাব-ড্রাইভার-যে- মালতী-দেবী বিধবা– একাই থাকেন বাড়ীতে। লম্পট ক্যাব-ড্রাইভার-এর প্ল্যান ছকে হয়ে গেলো মুহূর্তের মধ্যে—-“”” এ “আউরত”-কো এক দিন আপনা লুন্ডুয়া আউর বিচি চুষাকে চুষাকে উনকা চুত-কা রস পি কর্ জবরদস্ত চুদাই করনে পড়েগা। “””


উফফফফফফফফ্।

নাম জেনে নিলেন মালতী দেবী উবের ক্যাব ড্রাইভার-এর—- “হীরালাল”।

এরপর চলে এলো উবের ক্যাব সোজা তরলাবৌমার বাড়ীতে মালতী দেবী-কে নিয়ে।

এরমধ্যে মদন বাবু তরলাবৌমার যোনিদ্বারেতে ওনার ঠাটানো ল্যাওড়াখানা গুঁজে দিয়ে ভয়ানকভাবে চোদন দিয়ে ফেলেছেন ।

কলিং বেল বেজে উঠলো তরলা-সুবিনয়-এর বাসাতে ।

এরপর কি হোলো?

জানতে চোখ রাখুন পরবর্তী পর্যায়ে ।

ক্রমশঃ প্রকাশ্য ।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url