রাজি হবে তুমি???- দ্বিতীয় পর্ব

প্রথম পর্ব

আমার ধোনের পানি বেরুবে প্রায়। অনি আমার বাড়াটা ওর মুখে পুরে নিলো…..বলতে লাগলো তিথিকে বলবো তোকে যেন চুষেই আউট করে দেয়। জানিসতো ও দেখতে দারুণ সুন্দরী। তুই ওকে চুদলে ফিদা হয়ে যাবি শিউর…. আমরা দুইবোন তোর বাড়ার দুদিকে জিভ বুলিয়ে আদর করে দেব….একটা বিচি আমার মুখে অন্যটা আমার সুন্দরী বোনের মুখে….চুদবি তুই ওকে…..দুবোনকে এক বিছানায় চোদার সুজোগ করে দেব তোকে….তুই রাজি হয়ে যা সোনা….একসাথে একবিছানায় দুইবোনের মুখে বাড়ার মাল ফেলতে পারবি কথা দিচ্ছি….প্লিজ রাজি হয়ে যা তুই……অনি এসব বলছে….আর আমি মাল ফেলার আপ্রান চেস্টা করছি…পারছিনা… কারন অনি বাড়ার গোড়া এমন ভাবে চেপে ধরে আছে যে মাল আটকে আছে। কি! তুই রাজি হবি না?? তুই রাজি হয়ে যায় প্লিইজ….একটাবার রাজি হয়ে দেখ….তিথি এখনই তোর বাড়া চুষে মাল ফেলে দেবে….পাশের রুমেই আছে তিথি….রাজি হয়ে যা সোনা।


অনির শেষ কথাটা শুনে সারা শরীরে কারেন্টের শক খাবার মত অনুভূতি হলো যেন। অনির ইমিডিয়েট ছোটবোন তিথি আমার সাথে বিছানায় যেতে রাজি হয়ে বসেই আছে… এমনকি সে দূরে কোথাও না, এই বাসারই অন্য ঘরে এতক্ষণ ধরে ঘাপটি মেরে আছে। আর আমি জানতাম পুরো বাসাই খালি…আমি আর অনি ছাড়া কেউ নেই। তিথি এতক্ষণ অন্য ঘরে ছিলো, নাকি আমাদের রুমের দরজায় কান পেতে ছিলো কে জানে?! এদিকে অনি আমার বাড়ার গোড়ায় শক্ত করে ধরেই আছে…একদিকে চুলের ব্যান্ড দিয়ে বাড়ার গোড়ায় বাধন দিয়েছে, অন্যদিকে নিজে হাতদিয়ে সেটা শক্তকরে ধরে আছে। আর বাড়ার মুন্ডির ফুটোয় জিভের ডগা দিয়ে সুরসুরি দিতে দিতে আবার বলছে- প্লিইজ তুই না করিসনা, রাজি হয়ে যা লক্ষী ছেলে!!!! আমি মাল ফেলতে না পারার যন্ত্রনার সাথে তিথির মত কড়া একটা বিবাহিত মালকে ভোগ করতে পারবো সেই তাড়নায় ক্ষেপে যেয়ে বল্লাম- আরে কুত্তিইইইই, বেশ্যামাগী আমারে মাল ফেলতে দে প্লিইইজ্জজ্জ….আমি আর সহ্য করতে পারতেছিনা…যাকে ইচ্ছে তাকেই এনে দে বিছানায়, আমি মাল ফেলে শান্ত হতে চাই…. প্লিইইইইইইজ্জজ্জ আমাকে আর এমন করে কস্ট দিসনা। একথা শুনেই অনি বিচিটা একবার মুখে নিয়ে চুষে ছেড়ে দিলো….আর তখনই বিচির থলিতে জোরে একটা থাপ্পড় দিয়ে বল্লো, আমার লক্ষী ছেলেটা….আর কয়েকটা মিনিট অপেক্ষা কর সোনা….। আমি মাগোওওও বলে ব্যাথায় কুকড়ে গেলাম….মাল ফেলার ইচ্ছেটা মুহূর্তেই ব্যাথার নিচে চাপা পড়লো। খানকিমাগীইইইই গালি দিলাম ওকে….খিলখিল হাসিতে অনি উঠে দাঁড়ালো….ক্লজেট থেকে একটা মেরুন নাইটি গায়ে চাপিয়ে দরজা খুলে বল্লো- কইরেএএএ তিথিইইইইই….এই তিথিইইইইইইই!!!! আমার রুমে যা তো একটু….আমি সবার জন্য চা করে নিয়ে আসতেছি…..। সোফায় উলংগ হয়ে বসে থাকা আমার দিকে তাকিয়ে বল্লো- যেমন করে ইচ্ছে করে তেমন করেই তিথিকে দিয়ে মাল ঝরিয়ে নিস লক্ষী ছেলে….তারপর গালভরা একটা হাসি দিয়ে রুমের দরজা চাপিয়ে দিলো।


আমি ফ্লোরে পড়ে থাকা প্যান্টের পকেট থেকে সিগারেটের প্যাকেট বের করলাম। একটা সিগারেট ধরিয়ে আবার সোফায় বসে নুড অবস্থাতেই টানছিলাম। এমন সময় দরজায় নক হলো, এক মুহুর্ত পরেই দরজাটা ঠেলে রুমের ভেতর তিথি ঢুকে দরজাটা লক করতে করতেই আমাকে বল্লো- হাই ভাইয়ায়ায়া!!! সবকিছু ঠিক আছে তো?? তিথির চেহারা তখনো আমার সামনাসামনি না। আমি সোফাতে কোনাকুনি বসেই বল্লাম- হাই তিথি আপুনি! কেমন আছেন আপনি? এরমাঝেই তিথি একেবারে সোফার কাছে আমার মুখের সামনাসামনি এসে দাড়ালো। আমার ৯ ইঞ্চি লম্বা ৩ ইঞ্চি ঘেরের ঠাটানো বাড়াটা দেখে মুখ ফস্কে বলে ফেলল- হোয়াট দা ফাক্কক্কক!!! আপু এতক্ষণ এটার অত্যাচারে একেবারে শেষ হয়ে গেছে শিউর আমি..। আমি তিথির চোখের দিকে তাকিয়ে রইলাম। সে চেহারা অন্যদিকে ঘুরিয়ে নিয়ে বললো- ভাইয়া, আপনি আমার সংগ নিতে রাজি হয়েছেন সেটাই বিশ্বাস করতে কস্ট হচ্ছে …সাথে আপনার যে প্যাকেজ, তা দেখে আরো অবিশ্বাস্য লাগছে…কেমন ঘোরের মত লাগছে সবকিছু। আমি সিগারেটে পাফ দিয়ে ধোয়া ছেড়ে বললাম – তিথি আপুনি!! আমাকে আর কস্টে রেখেন না। অনি আমাকে একটাবারের জন্য শান্ত হতে দেয়নি, আপনার জন্যই ঝুলিয়ে ঝুলিয়ে রাজি করিয়ে ছেড়েছে। এখন আমি নিজেকে শান্ত করা ছাড়া কিছুই বুঝতে চাইনা। এবার তিথি বেশ জোরে হেসে উঠলো…. আমার দিকে একট পানির বোতল এগিয়ে দিলো…..একটু পানি খান ভাইয়া…. ঘেমে গোসল করে ফেলেছেন একেবারে….ঢকঢক করে হাফ লিটাররের পানির বোতল শেষ করে আবার সিগারেট টানতে লাগলাম। তিথি বিছানার কোনায় বসলো। একটা রাউন্ড নেকের টি শার্ট উপরে ওড়না, আর লং স্কার্ট পরেছে তিথি। ৫-৭ ইঞ্চি লম্বা, দুধে আলতা ফর্সা তিথির নাকের কাছে বিন্দু বিন্দু ঘাম চিকচিক করছে। মেয়েটার ফিগার দেখলে অনির মতো কর্নফার্ম ম্যারিড লেডি বোঝা যায়না। অথচ তিথির বিয়ে হয়েছে ৫ বছর। ওর হ্যাজব্যান্ড বছর দুয়েক হবে দেশের বাইরে গেছে। এর ভেতরে আসার কথা থাকলেও কাজের জটিলতায় এখনো আসতে পারেনি। ২৭/২৮ বছরের বিবাহিতা একটা মেয়ে স্বামী ছাড়া ১/২ বছর স্বাভাবিকভাবে জীবনযাপন করবে সেটা এই জামানায় অলীক কল্পনা। নিজের শরীরের চাহিদা কোথাও না কোথাও মাঝেমধ্যে মিটিয়েছে সেটাই স্বাভাবিক। কিন্তু আমার সাথে আজকের এই আন্ডারস্ট্যান্ডিংটা কেবল তিথির জন্য নয়, অনির জন্যও বেনিফেশিয়াল সেটা বুঝতে বাকি নেই আমার। কারন তিথির সাথে ঘনিষ্ঠতা মানেই তিথির ফ্ল্যাটে নিশ্চিতে অনি সময় কাটাতে পারবে আমার সাথে। আর তিথির জন্য আমার মতো ট্রাস্টওর্থি একটা পার্টনার হয়ে গেলো। এখন থেকে পুরুষ মানুষের স্পর্শের জন্য তিথিকে কোথাও মুখাপেক্ষী থাকতে হলোনা। আমি তিথির নাম ধরে বললাম, আপ্পিইই এখন আমাকে একটু হেল্প করে প্লিইইইইজ্জজ…তিথি আমার দিকে না তাকিয়ে জিজ্ঞেস করলো- কি হেল্প করতে হবে ভাইয়া?? তারপর নিজেই প্রশ্ন করলো- আপনার মাগুর মাছটাকে বমি করাতে হবে, তাই তো?? আমি সিগারেটে একটা পাফ নিলাম, তারপর ধোয়া ছাড়তে ছাড়তে বল্লাম- প্লিইজ তিথি আপুউউউ, আমাকে একটু রিলিজ করে দেন। সে আবার প্রশ্ন করলো- কি!!! চুষে ফেলে দেবো??? নাকি আপনি চাষ করে বিজ ফেলবেন জমিতে?? জমি অনুর্বর আছে, ইচ্ছেমতো চাষ করেন…. বিজ ফেললেও ফসল হবার সম্ভাবনা জিরো…বলেই তিথি ফ্লোরের দিকে তাকিয়ে রইলো….আমি সোফায়, সে বিছানায়….। উঠে তিথিকে দাড় করিয়ে একটানে লং স্কার্টটা টেনে নামিয়ে দিলাম….এইইই ভাইয়া, ভাইয়ায়া কি করছেন!!! আরে ধুমধাম করে একেবারে সব খুলে ফেলছেন দেখি….। তারপর কালো কালারের প্যান্টিটা জবরদস্তি করে ছিড়েই ফেললাম। তিথিকে বিছানায় ধাক্কা দিতেই চিত হয়ে পড়লো। আমি ওর দু পা দুদিকে সরিয়ে সরাসরি গুদের উপর চুমু খেলাম। এই ভাইয়ায়ায়ায়ায়হহহহ আওয়াজ করে উঠলো….আমি বললাম, একদম চুউউপ্পপ্পপ। তোমার খায়েশ ছিলো আপ্পপি, খায়েশ বাস্তবে কেমন সুখ দেয় সেটাই উপভোগ করো কেবল। আর কিচ্ছু শুনতে চাইনা। আমি ধীরে ধীরে গুদের পাপড়ি, চেরা, ক্লিটোরিস সব চেটে চুষে দিতে লাগলাম। তিথি ক্রমেই উত্তপ্ত হতে হতে শরীর মোচড়াতে শুরু করলো সাপের মত করে এপাশ ওপাশ……।


২/৩ মিনিটের ভেতর তিথি শিতকার করতে শুরু করলো মিহি কন্ঠে। সময়ের সাথে সেটা পরিপুর্ন আওয়াজে প্রকাশ পেতে লাগলো— আহহহহ, আম্মম্ম, আয়্যায়াহ, আম্মম্ম, উম্মম্মম, কি করছে ভাইয়া? উফফফ অসহ্য লাগছে….আম্মম্ম….আফফফ…এই এই ভাইয়া আসতেএএএএ….আরকেটু ভেতরে দেন জীভটা প্লিজ….হ্যা হ্যা ওই জায়গায়….ইয়েস একেবারে পারফেক্ট জায়গায় লিক করছেন এখন….উফফফ কতদিন পরে পুরুষ মানুষের স্পর্শ পাচ্ছি….তিথিকে সাক করতে করতেই জিজ্ঞেস করলাম- তোমার হাবি বাইরে যাবার পর এতদিন কেউ আদর করেনি তোমায়?? আমি গুদের চেরা, ক্লিটোরিস চেটেই যাচ্ছি, চুষেই যাচ্ছি….। তিথি উত্তর দিলো- আমার অফিসের বসের সাথে দুদিন টাইম স্পেন্ড করেছিলাম… বাট সত্যি বলছি ভাইয়া আমি গরম হবার আগেই বস ঠান্ডা হয়ে যায়। বড়জোর দুই আড়াই মিনিট ধাক্কাধাক্কি, তারপর শেষ। পুরুষের শরীরের ছোয়া পেয়েও তৃপ্তিহীন হয়ে আরো অভুক্ত হয়ে উঠেছি। অফিসের এক জুনিয়র কলিগের সাথে কানেকশন করার চেস্টা ছিলো, বাট এখন আপনাকেএএএএএএএএ….পর্জন্ত বলেই তিথি দুইহাতে আমার মাথা ওর গুদের ভেতর চেপে ঢুকিয়ে ফেলতে চাইলো যেন। আয়ায়াহ আহ আহ আয়ায়ায়াহহহ উরি মায়ায়ায়া শসসশশ….ফেলে দিলায়ায়ায়াম..পড়ে গেলোওওও ভাইয়ায়ায়ায়া……শিতকারে ঝরঝর করে গুদের রস ঢেলে দিলো আমার মুখমন্ডলে। আমি ওর দুইপায়ের মাঝ থেকে উঠে দাড়ালাম। আবার সিগারেট ধরিয়ে সোফায় বসে পড়লাম আমি। বিছানায় গুদের জল ঝরিয়ে নেতিয়ে শুয়ে আছে তিথি। কোন সাড়াশব্দ নেই। কয়েকবার পাফ নিয়ে নিজেই বললাম – তিথি আপুনি?? দেখেন আমার চেহারার কি করেছেন? পুরো ফেসিয়াল হয়ে গেছে। আড়মোড়া ভেঙে বিছানা ছেড়ে ঊঠলো যেন….একটু ধাতস্ত হয়ে উঠে বসে বল্লো- দুই বছর পরে এমন করে নিজের বৃস্টি ঝরাতে পেরে ভীষওওওন সুখ লাগছে আমার…. ভাইয়া, আমাকে এই সুখটা আয়েশ করে দেহমনে ছড়িয়ে নিতে দাও প্লিইইজ্জজ। আমি হাসলাম, বললাম – তখন আমি জোর করে তোমার কাছে গেছি বিছানায়, এখন তুমি নিজে থেকে আমার কাছে আসো আপুনি???? তিথির চোখে মুখে বিশাল প্রাপ্তির আনন্দ….গালের দুপাশে হাসির রেখাই বলে দিচ্ছে সে কতটা সুখ পেয়েছে একবার কামরস ঝরিয়ে। তখনই সিধান্ত নিলাম, আজকে তিথিকে যেভাবেই হোক আরো ২/৩ বার গুদের জল ফেলতে বাধ্য করবো যত কস্টই হোক। এমন সুন্দরী শিক্ষিতা মার্জিত উচু স্ট্যাটাসের মেয়েটা আমার বিছানায় নিজে থেকে এসেছে সেটা আমার কপাল। ওনি আর তিথি দুজনকেই সমান যত্ন করা উচিত আমার। অনির দিকে তাকিয়ে হলেও তিথিকে পরিপূর্ণ সুখ বুঝিয়ে দেওয়াটাই ইম্পর্ট্যান্ট এখন।


একপা, দু পা – করে তিথি সোফার দিকে আসলেও একেবারে কাছাকাছি আসলো না, একটু দুরত্বে দাঁড়িয়ে থাকলো। প্রথমবার আমার সাথে বিছানায় এসেছে তাই একটু ইতস্তত করাটা খুবই স্বাভাবিক। আমি আবার বল্ললাম – তিথিইই!!! কি হলো আপ্পিইই?? আমার কাছে আসতে অস্বস্তি লাগছে?? মাথা নিচু করে জবাব দিলো- আপনার পানি ফেলে দিলে আজকে আর আমার কপালে সুখ জুটবেনা। শুনে আমি নিজেই ওকে টেনে সোফায় আমার পাশে বসালাম। তার কানে ফিসফিস করে বললাম, আপনি আমার বিচির রস বের করে দেন…যতক্ষনে আমার বাড়ার মাল ফেলার সময় হবে তার আগে আপনাকে এমন সুখ আরাও দেবো প্রমিজ। কথাটা শুনে তিথি আমার ঠোটে একটা লম্বা কিস করলো। এতক্ষন গুদ পোদ উদাম থাকলেও গায়ে কাপড় ছিলো। এবার সে নিজেই টি শার্ট খুলে নিলো। আমাকে বল্লো, ব্রা কি আপনি নিজে খুলবেন? না আমি খুলে দেব?? তিথিকে বললাম, তুমি খুলে নিজেই একটা বুবস আমার মুখে তুলে দাও প্লিইইইজ। বাচ্চার মুখে যেভাবে তুলে দেয় ওমন করে তুকে দাও। তিথি ব্রার হুক খুলতেই সুডৌল স্তন জোড়া ঝাপিয়ে মুক্তি পেল যেন। ওর ডান দুধ আমার মুখের ভেতর পুরে দিলো। নিপলটা সফটলি বাচ্চাদের মতন দুধ টানার মতো চুষতে লাগলাম। বাম স্তন হাতের মুঠোয় আলতো করে প্রেস করলাম….তিথির স্তনের সাইজ দেখে নিজেই বলে ফেললাম- অনির থেকেও দারুন দেখতে তোমার বুবস। তিথি লজ্জা পেলো যতটা, খুশি হলো তার চেয়েও বেশি। বাট ন্যাকামি করে বল্লো – যাহহহহ ভাইয়া, ভীষন দুস্টু আপনি। তারপর তিথির মাইদুটো অদল বদল করে চুষে, খাবলে খুব্লে হাতের সুখ করে নিলাম অনেকক্ষন ধরে। তিথি নিজেই ফিসফিস করে বল্লো, কেবল বুবস নিয়েই পড়ে থাকবেন??? আমি ওর চেহারা আমার দিকে দুহাতে শক্ত কর ধরে ওর চোখে তাকিয়ে বললাম, আমি তোমাকে অনির মতো হামলে চুদতে চাইনা। আমি চাই, তুমি নিজেই নিজের সুখ আদায় করে নাও। সেটার জন্য আমাকে যা করতে হবে সেটা হুকুম করবে বসের মতো আটিটুডে। বাট জলদি করো আজকে….মাল ফেলতে না পেরে উন্মাদের মতো লাগছে নিজেকে। এইবার তিথি আমাকে জড়িয়ে ধরে ওর বুকের ভেতরে আটকে রাখলো। কিছুসময় জাপটে ধরে রইলো ওমন করে। এ যেন হারানো ধন ফিরে পাবার পর আর চোখের আড়াল না করার প্রচেস্টা তিথির। তারপর ওর ডানহাত আমার দুপায়ের মাঝখানে নিয়ে বাড়াটায় আলতো করে ছুইয়ে দিলো। বিচির থলিটা হাতের মুঠোয় নিয়ে হালকা প্রেস করতেই বলে উঠলো- একেবারে টসটস করছে, কানায় কানায় ভর্তি হয়ে গেছে। আপনার অনেক পেইন হচ্ছে ফেলতে না পেরে তাই না??!!! আমি কেপে উঠে বললাম – অনি প্রমিজ করেছে তুমি এসেই আমার মাল ফেলে দেবে?? তিথি দুস্টু কন্ঠে বল্লো, কই আমিতো তেমন কিছুই জানিনা?? কি বলো তিথি তুমি?? তারপর হেসে বল্লো, আমি চুষে বের করে দিতে চেয়েছি, ফেলে দিতে না….আমি ওর দিকে তাকাতেই আমাকে একটা চোখ মেরে নিচু গলায় বল্লো- বাড়া চুষেই মাল বের করে নেব আমি….তবে আমার মুখে নেব….কই ফেলবো? সেটা আমার ইচ্ছে..। আচ্ছা সে তুমি যা ইচ্ছে করো আপ্পি, বাট আমাকে জলদি শান্ত করে দাওও প্লিইইইজ্জজ্জজ। তিথি খিলখিল করে হাসতে লাগলো….। এমন সময় অনি দরজায় নক করে বল্লো, কিরে তোরা প্রেম করা শুরু করলি নাকিইইই….আমাকে উদ্দেশ্য করে বলোল্লো- ওই বজ্জাত পোলা, তোর না সবকিছু পড়ে যাচ্ছিলো….??? জলদি দরজা খোল তিথি…..চা রেডি

অনির কথা শুনে তিথির মেজাজ খারাপ হলো। আমাকে ফিসফিস করে বল্লো, আপনি ধোনের পানিই ফেললেন না, সে আছে দরজা খোল…তারপর জোরে বল্লো, প্লিইইজ্জজ আপু ডিস্টার্ব করিস না…তোর সময়ে আমি কোন শব্দ করছি বল?? ভাইয়ার হয়ে গেলেই বের হচ্ছি। অনি অবাক কন্ঠে বল্লো, এখনো ওর হয়নি??? তুই কি করলি তিথি এতক্ষন?? ছেলেটাকে আর আজাব দিস না, অসুস্থ হয়ে যাবে পরে। আমার বাড়া মুঠো করে ধরে ফিসফিস করে আমাকে বল্লো- এমন ধোন থাকলে এক মেয়েতে কেউ সুস্থ থাকতে পারে না, একাধিক নারীদেহ লাগবেই। সেটা না হলে উলটা ভাইয়া অসুস্ত হয়ে যাবেন…. বলে হাসতে লাগলো, আর ধীরলয়ে বাড়াটা উপর নিচ খেচতে খেচতে বল্লো… এত বড় ধোন পুরোটা মুখে নেওয়া অসম্ভব…তবুও ভাইয়া প্রমিজ তো প্রমিজই…. চুশেই মাল বের করে আনবো আজ….তারপর তিথি আমার বাড়াটা আইসক্রিমের মতো চাটতে লাগলো…কিছুক্ষণ পরে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো….তিথি যখন বাড়াটা সাক করতে শুরু করলো আমি কেপে উঠলাম…অওঅঅঅঅহহহহহহ তিথিইইইইই….একটু ধীরে প্লিজ…রসিয়ে বের করো আপ্পি…ফোর্স করেনা…আমার চোখে চোখে রেখে তিথি বল্লো- আপনার বাড়ার সুখটা একটু হলেও আজকে নিতে চাই ভাইয়ায়া….প্লিইইজ প্লিজ প্লিইইজ্জজ… তারপর মাল চুষে বের করে আনবো শেষ ফোটা পর্জন্ত, কথা দিচ্ছি ভাইয়া….।

আমি তিথিকে বললাম, সোফায় আসবে? নাকি বিছানায় নেবে আমাকে?? জবাব দিলো- এমন ইউনিক ডিক সে মিশোনারীতে নিতে চায় প্রথম। আমি তিথিকে বিছানায় শুইয়ে ওর দু পা ছড়িয়ে দিলাম। তিথির গুদ জলে হড় হড় করছে। দাঁড়িয়ে থেকে আমার বাড়াটা ওর গুদের মুখে প্লেস করে জিজ্ঞেস করলাম- তোমার ভেতরে আসতে পারি আপ্পিইইই?? মুচকি হেসে চেহারা অন্যদিকে ঘুরিয়ে জবাব দিলো- ভেতর বাহির বুঝিনা, আমাকে একটু চোদনা ভাইয়ায়াহহ?? আমি আলতো করে মুন্ডিটা চাপ দিতেই পুউউউচ্চচ করে আওয়াজ হলো। তিথি ওমায়ায়াহহহ……কি মোটা আপনার যন্ত্রটা ভাইয়া…..ইশশশশ ভেতরে দেয়াল চিরে যাচ্ছে এটুকুতেই…। আমি বললাম – পেইন হচ্ছে আপ্পিইইই??? না য়া য়া হহহ বাট অনেক প্রেশার ফিল হচ্ছে। তাহলে ভেতরে ঢোকা বন্ধ আপ্পিই?? ফোস করে জবাব দিলো- তুমি তোমার কাজটা করো প্লিজ ভাইয়ায়া…..অনি আপু পারলে আমিও পারবো…তুমি তোমার সুখ নিতে যা চাও তাই করো…। ধীরেসুস্থে বাড়াটা ৭ ইঞ্চির মতো ঢোকার পরে আর ঢুকতে চাইছেনা যেন….ততক্ষণে তিথি- ভাইয়া লাগছে….আস্তে…..উফফ উফফফ লাগছে ভাইয়া…আস্তে দাওনা… একটু আস্তে…স্লোলি প্লিজ…লাগছে কিন্তু… বলা শুরু করেছে। ওকে বললাম, আমার পুরোটা এখনো নিতে পারোনি তিথি…অন্যদিকে মুখ ঘুরিয়েই বল্লো- কিভাবে দিতে হয় দাওনা প্লিইইজ্জ..আমি আর একমহুর্ত স্থির থাকতে পারছিনা ভাইয়া। আমি জোরে একটা ঠাপ দিতেই….অওঅঅ মাগোওওও ফেটে গেলোরেএএএ…বলে চিল্লাতে শুরু করলো তিথি…আমি ওর মুখ চেপে বললাম, এএইতো আপ্পি হয়ে গেছে.. আর লাগবে না….সে বল্লো, ভাইয়া, ব্লিডিং হবে কর্নফার্ম… নারে পাগলী ব্লিডিং হবেনা…বড়জোর একদিন একটু অস্বস্তি হতে পারে…বলেই ওকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। বাইরে থেকে অনি হুংকারের মতো আওয়াজ করলো- এই হারামীইইইই, সবাই কি আমার মতো সামলাতে পারে….?? বুঝেশুনে করবিনা মাদারচোদ?? তিথি ব্যথায় ককিয়ে উঠলো….তোর দয়ামায়া নাই কোন? ছোট মানুষের সাথে একটু সফট হতে হয় বুঝিস না?? আমি রিপ্লাই দেবার আগে তিথিই উত্তর দিলো— আপুউউউ, তোকে ডিস্টার্ব করতে মানা করছি, প্লিজ আমাদের মতো টাইম কাটাতে দে। তারপর আমার কানে মুখ গুজে বল্লো- ভাইয়া গুদ ছিড়ে যাক….. আমি সুখ চাই…এই ধোনের সুখ নিতে গেলে গুদে লাগবেই….লাখে একজনের এমন বাড়া হয়না….এটা সার্জারী করে এই শেইপে আনা সেটা বলতেও চেয়েও বলা হলোনা…আমার মুখে হাত দিয়ে তিথি বললো- শশশশশসস, এখন আমাকে চোদেন খালি, আপনার যেমন ইচ্ছে তেমন করে চোদেন। দুই বছরের উপষীগুদ….দুই বছরের উপবাস একেবারে মিটিয়ে দেন ভাইয়া…..প্লিইইজ্জজ ভাইয়া মাল ফেলে দিয়েন না আমার আগে….।


তিথির গুদে খুব ধীরে আমার বাড়া গেথে দিচ্ছি….কিন্তু বের করছি হুট করেই.. আর তাতে ওর গুদের ভেতরে একটা ফাকা ফাকা হাহাকার তইরি হচ্ছে প্রতিবার…কেপে কেপে উঠছে তিথি…কি যেন বেরিয়ে গেল…কি যেন ভেতরে ছিলো…..সেটা আবার কখন ভেতরে আসবে… কখন ভেতরে পাবে সেই তাড়নায় পুড়ছে প্রতি স্ট্রোকেই তিথি। আর প্রতি ঠাপেই কেমন এলোমেলো হয়ে আমার চোখের দিকে ঠায় তাকিয়ে কি জেন জানতে চাইছে? নাকি কেমন অসহায়ত্ব বা অনভিজ্ঞতার এএক্সপ্রেশ্ন দিচ্ছে ঠিক বোঝা যাচ্ছে না। তবে ১০/১৫ টা স্মুথ স্ট্রোকের পরে তিথির শরীর কাপতে শুরু করলে জিজ্ঞেস করলাম, থেমে যাবো আপ্পিইইইই?? খিস্তি করে বল্লো, বাইনচোদ নতুন চুদতেছিস নাকি?? আমার বোনকে চুদে খাল করে দিয়ে এখন থেমে যাবি?? আমার গুদের রসে তোমার ধোন ভিজিয়ে নাও ভাইয়া….তাহলেই আমার শান্তি…বলতে বলতে আরো ৮/৯ ঠাপের পরে ওমায়ায়ায়্যায়ায়া ওওহহহহহহ মরে গেলালালালাল্যায়ায়াম্মম্ম সঅঅঅঅঅঅব্বব ঝরে গেল আমায়ায়ায়ার বলে গুদের জল খসিয়ে আমাকে ঝাপ্টে বুকের উপর শুইয়ে রেখে বিছানায় পড়ে রইলো তিথি। ওর গুদের জলে বাড়া বিচি ভেসে যাচ্ছে। এমাজিং ফিল করছিলাম তখন। জাস্ট অবিশ্বাস্য সুখ পাচ্ছিলাম তিথির অযত্নে পড়ে থাকা গুদে। প্রায় ৩/৪;মিনিট তিথি আমাকে শক্ত করে জড়িয়ে শুয়ে ছিলো বিছানায়। সেই সময়ের মধ্যেই ২/৩ বার মৃগী রোগীর মতো তিথির সারা শরীর থর থর করে কেপে উঠেছিলো আমাকে জড়িয়ে ধরে। তিথি কতটা সুখ কুড়াচ্ছিলো আমার বাড়ার ঠাপে সেটা প্রতিটা মুহুর্ত এঞ্জয় করছিলাম আমি।

তিথি কিছুটা সামলে উঠলে জিজ্ঞেস করলাম- আমাকে ডগিতে নিতে আপত্তি আছে আপ্পিইই?? লাজুক হাসি দিয়ে বল্লো- আপত্তি নেই, তবে আজকে আপনার সাথে প্রথম সময় কাটাচ্ছি, একটু জেন্টলি আমাকে হ্যান্ডেল করলে খুশি হবো। আমি হাসিমুখে বল্লাম- আপ্পিইইই, আপনি সুখ না পেলে আমিও সুখ পাবোনা, আপনি কস্ট পেলে আমি কস্টের জায়গাটা পুরন করতে পারবোনা আপ্পিই।


তিথি ডগি পজিশনে বিছানায় বসলো। না তিথি বিছানায় না, সোফায় এসো…অন্যরকম ফিল হবে দেখো। তিথি সোফায় এসে ডগি পোজে গুদ পোদ আমার দিকে ঝুলিয়ে রইলো। আমি ওর গুদে পেছন থেকে বাড়া গেথে দিতে থাকলাম ধীরলয়ে। এই পোজে পুরো বাড়া গিলে নিয়ে তিথি বল্লো- ভাইয়া আপনি আমার বুকের খাচার একটু কাছে চলে এসেছেন মনে হচ্ছে….আমার সব ছিড়েখুড়ে ফেলবেন নাকি?? আমি বাড়াটা বের করে গুদের চেরায় কয়েকটা স্ল্যাপ করলাম বাড়া দিয়ে। মেয়েটা ধরফড় করে কেপে উঠলো। তারপর ডগি স্টাইলে মেলে থাকা পোদে ঠোট আর জীভের খেলা শুরু করে বল্লাম- তিথিইই, বাধা দিয়োনা আপ্পিইইই, ভালো লাগবে প্রমিজ…. বলেই ওর পোদের ফুটো, পাছার খাজ, গুদের চেরা, পাপড়ি, ক্লিটোরিস সব চুষতে থাকলাম। পোদ চেটে চুষে দেওয়া আমার কাছে নেশার মতোন। ওটা কতক্ষন করি জানি না, তবে আমার পার্টনার যতক্ষন জল খসিয়ে আমাকে না বোঝাবে, ততক্ষন ড্রাগসের মত চাটা চোষা করতেই থাকি। একটা সময় তিথি কান্নাকাটি করার মতো করে আমাকে থামতে বলছিলো- আমি আর পারছি না… পারবো না…. মাফ করে দেন… আমার ভেতরে এক ফোটা রসও বাকি নেই….এসব বলছিলো তখন পোদের খাজ থেকে মুখ তুলে বুঝলাম অনির থেকেও বেশি জলে খসিয়ে বিছানা ভিজিয়ে চপচপে করে ফেলেছে তিথি। মেয়েটার তাহলে রমন-মন্থন সুখ হয়েছে একটু হলেও, এবার কর্ষন সুখের পালা….।


তিথিকে বললাম, আপ্পিইই আমি কিন্তু এবার ডগিতে তোমায় ফাক করবো, তুমি রেডি তো? উত্তর দিলো, একফোটা পানিও ভেতরে নাই ভাইয়া, ফাক করে কি করবে? আমি হেসে বললাম, পানি ঝরানোর দ্বায়িত্ব আমার ….বলেই বাড়াটা ওর গুদে গেথে অংকশায়ন করতে শুরু করলাম। প্রায় ১১০/১২০ টা ঠাপের পর আমার মনে হলো এবার ইজিলি মাল বেরিয়ে যাবে….। তখন তিথিকে ডাকতেই দেখি সোফায় মাথা ফেলে বেহুশের মতো শরীর ঠেক দিয়ে আছে কোনরকম। চোদার সময় আমি কোমর ধরে থাকায় পুরো শরীরের ভর সোফার ব্যাকরেস্টে দিতে পারেনি। তিথির চেহারা দেখে মনে হলো- খানিকটা বেহুশের মতো সে…আমি বাড়াটা বের করে নিয়ে ওকে কোলে তুলে বিছানায় শুইয়ে দিলাম…বিছানায় রাখার সময় অস্পষ্ট স্বরে বলছিলো- আমাকে মেরে ফেলেছেন মনে হয়….আমি সেন্সলেস ছিলাম নাকি….আমি কিছুই বলতে পারিনা….. ভাইয়ায়ায়ায়ায়া…!!! আপনি কি সুউউউউউউক্কক্ষহহহহহ দিলেএএএএএএন আমায়ায়ায়াকেএএএএ….এমন সুখ বিছানায় পাওয়া যায় জানতাম না আমি…..। ওর মাথায় হাত বুলিয়ে বল্লাম- কথা বলোনা, চুপচাপ শুয়ে সুখের আবেশ ফিল করো তিথি.। সে চোখ বন্ধ করে বিছানায় পড়ে রইলো….আর মাল ফেলতে না পারার যন্ত্রনায় আমি পুড়তে থাকলাম…. রাগের চোটে অনিকে ফোন করে বললাম, এখন পর্জন্ত আমি মাল ফেলতে পারিনাই অনি। তিথির দোষ নাই…দোষ তোর অনি…তখনই তুই মাল ফেলে দিলে এত আজাব পাইনা আমি। কুত্তি কুটনামী টোনে বল্লো- তাইলে এখন তিথির সাথে বিছানায় থাকতিনা না তুই। মাফ করে দে বাচ্চা…..তোরা দুজন মিলে শেষ করতে পারলে ভালো…একেবারে না হলে আই উইড বি দেয়ার ফর ইউ মাই ল্যাড…..। জিজ্ঞেস করলো- তিথি আউট করতে পারছেনা? বললাম, মেয়েটা আমার সাথে সময় কাটাতে জেয়ে বেহুশ হয়ে যাচ্ছে প্রায়, সে বের করে দেবার মতো স্বাভাবিক থাকতে তো হবে!!! অনি বলো, কি বল্লি? সেন্সলেস হয়ে গেছে? হ্যা, সুখে আর নতুন অনুভূতির স্রোতে কয়েক সেকেন্ডের জন্য বেহুশ হয়ে গিয়েছিলো তিথি। এখন বিছানায় শুইয়ে দিয়েছি। অনি বল্লো, তাহলে দরজা খোল, আমি তোকে ঝরিয়ে দেই, তিথি শুয়ে থাকুক? উত্তর দিলাম- তিথির গুদে মাল ফেলার সুখটা মিস করতে চাইনা। ও বল্লো, জিজ্ঞেস করে ফেলিস কিন্তু…পেট বেধে গেলে আরেক বিপদ। আরে নাহ, পেট হবেনা তিথিইই বলেছে। অনি হেসে বল্লো, ছেমরি সব প্রিপারেশন নিয়েই আসছে দেখি…..হাসতে হাসতে অপর প্রান্ত থেকে বলতে লাগলো- যাক! বোনটা সুখ পেলেই আমি খুশি….আমরা দুই বোনই তোর কাছে কৃতজ্ঞ….দুইবোনই তোর ইচ্ছের প্রতি বাধ্যগত থাকলাম বাকিজীবন।

অনিকে বললাম- বানী চোদাইসনা, আমি মাল ফেলমু মাগী। রিপ্লাই দিলো- তিথির গুদ আমার মতো রেগুলার ইউজ হয়না……একরকম টাইট গুদ, আনকোরা বলতে পারিস….তুই একটু রসিয়ে ঠাপা….ঠিকই গলগল করে ঢেলে দিবি সব।ধুর বালের কথা… আমি চেতেমেতে ফোন কেটে তাকিয়ে রইলাম তিথির মুখের দিকে…..আধবোজা চোখে এখনো সুখ কুড়িয়ে নিচ্ছে যেন মেয়েটা….ভাবতে লাগলাম, গুদের সুখের জন্যই পৃথিবীতে কত ঝড় ঝাপ্টার সামনাসামনি হতে হয় মানুষকে!!!!

এমন সময় তিথি ভাইয়া বলে ডেকে উঠলো। তাকিয়ে দেখি কোনরকমে চোখ মেলে আমাকে হাতের ইশারা দিয়ে বিছানায় ওর পাশে ডাকছে। আমি কাছে জেয়ে জিজ্ঞেস করলাম- কি বলবে আপ্পি, বলো?? আমার পাশে শুয়ে থাকেন আপনি। আমি শুয়ে তিথিকে নিজের বুকের সাথে জড়িয়ে ধরতে চাইলাম। তিথি ওর একটা পা আমার কোমরের উপর তুলে দিয়ে বলল- আমাকে এভাবে চুদে সুখ করেন আজকে, আমার উঠে দাড়াবার এনার্জি নেই ভাইয়া…আমি সরি, আজকে তোমার বাড়া চুষে মাল ফেলার মানসিক শক্তি হারিয়ে ফেলেছি, রাগ করোনা ভাইয়া। তোমাকে কথা দিচ্ছি, আমার বাসায় তোমাকে সবকিছু কড়ায় গন্ডায় পুষিয়ে দেব।


তিথির গুদের দরজায় আমার হালকা নেতানো বাড়াটা কয়েকবার ঘষে নিলাম। বাড়ার অর্ধেকটা গুদের জলেই স্লপি হয়ে গেল। তারপর ওই শুয়ে থাকা পজিশনে তিথির গুদে বাড়া ভরে দিলাম। একটু একটু করে কোমর নাড়িয়ে ঠাপাতে লাগলাম। একটু একটু করে তিথিও রেসপন্স করতে শুরু করলো। আমার লম্বা মোটা বাড়াটা তিথির গুদে ঢোকার সময় তিথির চেহারা ঝলমল হয়ে উঠছে….বের করার সময় তিথির মুখটা কালিবাউশ মাছের মত খাবি খাচ্ছে যেন। কয়েক মিনিট জেনটলি স্ট্রোক করার পর যখন বুঝলাম তিথির গুদের দেয়াল আমার বাড়াটাকে পিষে ধরতে চাইছে তখন একটু গতি বাড়িয়ে ঠাপাতে লাগলাম। তিথিও গতির সাথে তাল মিলিয়ে ওর কোমর নাড়াতে আমাকে জিজ্ঞেস করলো- কেমন লাগছে তোমার ভাইয়া???


আমার বাম হাত তিথির গলার নিচ দিয়ে ওর বাম কাধ জড়িয়ে আছে। ডান হাতে ওর ডান পাছা খাবলে ধরে তিথির গুদের সুখ আহরন করতে করতে বল্লাম- ভীষণ সুখ পাচ্ছি আপ্পিইইই…তোমার গুদের ফিদা হয়ে গেছি প্রথম সাক্ষাতেই….এমন গুদ চুদে যে কি সুখ তা বোঝাতে পারবোনা….ভার্জিন মেয়ে বলে অনায়সে চালিয়ে দেওয়া যাবে….তোমার স্বামী এই গুদের আসল সুখ নিতে পেরেছে কিনা আই ডাউট…..তোমার কাছে এত সুখ পাবো কল্পনাও করিনি. আর সবথেকে অবাক ব্যাপার হলো, অনির এই সুন্দরী বিবাহিতা বোনকে চুদতে পারবো সেটা স্বপ্নেও ভাবিনি আমি। তিথি এবার একটু গলা ছেড়ে বল্লো – তিন বছর আগে আপনার সাথে যখন লাস্ট দেখা হয়েছিল ভাইয়া, সেদিন কিন্তু আপনি আমার বুবস আর পাছার দিকে তাকিয়ে ছিলেন হা করে। তখনই বুঝে গিয়েছিলাম যে, তুমি এস ফাক করতে ভীষন লাইক করো। তোমার তাকানো দেখে আমার মনে হচ্ছিল যে, পাছার কাপড় খুলে তখনই এস ফাক করছো আমার। শুনে কেপে উঠলাম আমি- উম্মম তিথিইইইই….আহহহহহ….সুনেও ভীষন হর্নি ফিল হচ্ছে আপ্পিই। ও বল্লো, অনি আপুকে বলেছিলাম সেদিনই। আপু বল্লো, ইগ্নোর করতে কারণ মেয়েদের পাছার প্রতি নাকি তোমার ভীষণ দুর্বলতা কাজ করে……কথাটা শেষ হতেই তিথির গুদে বাড়াটা গেথে ধরে বল্লাম- হ্যা আপ্পপিইই, এটা সত্যি যে নারী নিতম্বের প্রতি নেশাগ্রস্ত আমি। তিথি বল্লো- তুমি যখন আমার এস লিক করছিলে, সাক করছিলে, তখন তিন বছর আগের সেই দিনে আমার পাছার দিকে তোমার লোভাতুর থাকিয়ে থাকাটা স্পস্ট দেখতে পাচ্ছিলাম চোখের সামনে। আচ্ছা ভাইয়া!! আপুকে চোদার সময় কোনদিনও কি ইচ্ছে হয়নি আমাকে চোদার?? উমহুউউউ। তারপর বল্লো, এত যত্ন করে কেউ পাছায় আদর করে জানতাম নায়ায়ায়হ…..অহহহহ ভাইয়া, অহহহহ, আয়ায়ায়ায়ায়, ওমায়ায়ায়া…..উরিইইইই বাবাগোওঅঅঅঅ…..আওঅঅঅঅঅঅঅঅ….উফফফফফ….মেরে ফেল আমাকে ভাইয়া তুমি….@য়ায়ায়্যায়ায়াহহহ শিতকারে কামরস ঝরিয়ে কাপতে থাকলো আমাকে জড়িয়ে ধরে। প্রতিবার তিথি গুদের জল ফেলছে, প্ররিবার ওর চেহারায় অন্যরকম আভা ছড়িয়ে পড়ছে। তিথি এখন বাইরে গেলে অভিজ্ঞ কেউ দেখেই বলে দেবে যে মেয়েটা বিছানায় ভীষন যৌনসুখ করে এসেছে।


তিথির শরীর কাপা থেমে গেলে বললাম, তুমি কি একটু উপুড় হয়ে বালিশে মাথা দিয়ে শুয়ে থাকবে আপ্পি?? সে কামুক দৃষ্টি দিয়ে বললো – এখন আমার পোদের খাজের সুখ নেবে তাইনা ভাইয়া?? আমি খুশিতে হ্যা বলে কলকল করে উঠলাম। তিথি উপুড় হয়ে বিছানায় শুয়ে রইলো। আমি ওর কোমরের নিচে একটা বালশ দিয়ে পাছাটা উচু করলাম। কয়েকমিনিট পোদের খাজ, পোদের ফুটো, গুদের পাপড়ি, গুদের ভেতরে জীভ ঘুরিয়ে চুষলাম….তাতেই তিথির শরীর কাপা শুরু করলো প্রায়। আমি চাটন চোষন থামিয়ে দিলাম। তিথির ভরাট পোদের খাজে একদলা থুতু দিয়ে আমার বাড়াটা আস্তে করে ভরে দিতেই সুরসুর করে বাড়াটা মাংসল পোদের খাজের গভীরে ডুবে গেলো…তারপর একেবারে গুদের মুখে ঠাসি খেয়ে রইলো। তিথিকে বললাম, তোমার পা দুটু একটু স্প্রেড করবে আপ্পি?? তাহলে তোমার গুদে ঢুকতে ইজি হতো। সে নিজেই বাড়াটা গুদের ফুটোয় চেপে ধরে কোমরটা একটু পিছনের দিকে ঠেলতেই বাড়ার মুন্ডি গুদের ভেতর গেধে গেল। এবার আমার পালা। একহাতে তিথির কোমর বালিশের সাথে ঠেসে ধরলাম, অন্যহাতে তিথির লম্বা সিল্কি চুল মুঠো করে ধরে ওর মুখটা আমার দিকে ঘুরালাম। চুল ধরায় এগ্রেসিভ এপ্রোচটা তিথির দারুণ লাগলো… সে আমার দিকে তাকিয়ে বলতে লাগলো – ৩ বছর আগে একটাবার এপ্রোচ করলেই পারতে ভাইয়া তুমি…আমি জবাব দিচ্ছি- আয়ায়াহহহ…..উম্মম্মম্ম..সাহস করিনি আপ্পি। আমি গুদের থেকে বাড়া টেনে বের করছি মুণ্ডি পর্জন্ত, বাড়ার শ্যাফটটা তিথির পাছার খাজের সুখে চাপ খাচ্ছে….হ্যা তিথি পাছাটা শক্ত করে চেপে রাখো… সে পাছার মাংসল দলাদুটো শক্ত করে আমার বাড়ার শ্যাফট পিষে ধরতে চাইছে যেন…আর আমি- অওঅঅঅঅঅঅ, অসায়ায়ায়াম…..উউউফফ, আয়ায়াহহ, আয়ায়ায়ায়…..ওহ গড….ও তিথি…ও আপ্পিইইইই….সোনা আপুনিইইই….ভয়ানক সুখ লাগছে আমার। সাথে সাথে আমার দিকে তাকিয়ে তিথি রিপ্লাই দিলো- অওঅঅহ ভাইয়ায়ায়ায়া….আয়ায়াহহহহ….ইশশশশ….এত ভয়ানক সুখ দিয়ে চোদেন আপনি??? আহহহ ভাইয়া, আহহহহ….এত সুখ আমি কারো কাছেই পাইনি ভাইয়ায়ায়ায়াহহহ বলতে বলতেই আবার গুদের জল ছেড়ে দিলো। এবার তিথি একপ্রকার কেদেই ফেললো…..ভাইয়ায়ায়ায়াহহহ আমাকে মাফ করে দেন। আমাকে মাফ করে দেন….আপনি জঘন্য সুখ দিচ্ছেন আমাকে। আমার হাবি, এক্স, বয়ফ্রেন্ড, বস, কলিগ… কেউওই আপনার ধারেকাছেও সুখ দিতে পারেনি আমাকে। উউউউফফফফ ভাইয়া….অনি আপু আসলেই ভীষণ সুখ করে তোমার সাথে। এখন থেকে আমিও করবো……


তিথিকে ঠাপানোর মাত্রা একটু বাড়লো যেন। বিছানা পুরোটা কাপছে প্রতি ঠাপেই…আর তিথি ভর্তা হয়ে যাছে আমার ঠাপের প্রেশারে। সে জিজ্ঞেস করলো- ভাইয়ায়ায়া!!! তুমি কি এখন মাল ফেলবে??? উত্তর দিলাম- হ্যা তিথি, আমার হয়ে আসছে প্রায়…আর একটু সময় জাস্ট…। ঠিক তখনই তিথি বল্লো- এবার বাকিটা মিশনারী পজিশনে শেষ করোনা প্লিজ!! আমি চটজলদি তিথিকে মিশোনারীতে নিয়ে আবার চুদতে লাগলাম। ওর প পা বুকের দিকে নিয়ে থাই দুদিকে সরিয়ে ধরতে বললাম। তিথি সেভাবেই পা ছড়িয়ে রইলো…আমি তিথিকে মিশোনারীতে গভীর করে ঠাপ দিতে লাগলাম। থপ থপাত থপাস থস থপ থাপ থুপ….প্রতিটা ঠাপই একেবারে গভীরে দিতে থাকলাম কোমর ঝুলিয়ে ঝুলিয়ে…. প্রতি ঠাপেই তিথি আমাকে জড়িয়ে ধরে ও ভাইয়ায়ায়াহহ আহ ভাইয়ায়ায়াহহহ কি করছেন আপনি….শিতকার করছে। আমার প্রায় হয়ে এসেছে…আমার চেহারা, বাড়ার কাঠিন্য, বলস শক্ত হয়ে যাওয়া দেখেই তিথি বুকের সাথে জড়িয়ে ধরে বল্ল- প্লিজ ভাইয়া, আমার গুদের ভেতরে ফেলবে ভাইয়া, প্লিজ ভাইয়া..আমি কাউকেই জীবনে কন্ডম ছাড়া এলাউ করিনি কখনো…প্লিজ ভাইয়ায়া তুমি আমার স্বপ্নের মানুষ…. কত অপেক্ষার পরে তোমাকে পেয়েছি…আর তুমি কন্ডম লাইক করোনা জানি….। আমি তোমার গরম মালের অনুভূতি নিজের ভেতরে নিতে চাই কয়েক বছর পরে…আমাকে ফিরিওনা ভাইয়া। তুমি সবসময় আমার গুদেই মাল ফেলতে পারবে সে ব্যাবস্থা আমি করেছি। নিশচিন্তে চুদবে আমার ফ্ল্যাটে এসে, আর আরাম করে আমার জরায়ুতে মাল ঢেলে সুখ নেবে তুমি। আমার চোখে তাকিয়ে বলতে লাগলো- তোমার ধোনের মাল আমার গুদের ভেতরে ফেলো ভাইয়া…প্লিজ ভাইয়া। আমার ভেতরে মাল ঢালো তুমি। তোমাকে আপুর পোদে আর মাল ফেলতে হবেনা, আই প্রমিজ। আমাকে একটু রেডি করে নিও তোমার মত করে, আমিও তোমাকে পোদের সুখে ভাসিয়ে রাখবো কথা দিলাম ভাইই..য়ায়ায়া–হহহহ….. আমি তিথির দিকে অবাক চোখে তাকিয়ে ঠাপিয়েই যাচ্চি…আমি তিথির বড়বোন অনির পোদ ফাক করে মাল ফেলি সেটা তিথিও জানে তবে……মাল প্রায় বাড়ায় ফুটোতে চলে এসেছে…গোটা দশেক রাম ঠাপ দিয়ে তিথির গুদে বাড়াটা ঠেসে ধরে বল্লাম- আয়্যায়ায়ায়ায়ায়্য্যায়ায়্যায়াহহহহ তিথিইইইইইইইইইই আমি ঢেলে দিলাম সোনায়ায়ায়ায়হহহহহ…..। তিথিও কোমর তুলে তলঠাপ দিয়ে মালের স্রোতের বেগটা আরো জোরালো করলো…কোমর ঘুরিয়ে ঝাকিয়ে আমার ধোনের পানির শেষ ফোটাটাও তিথির গুদে খালি করিয়ে দিলো। আমি তিথিকে জড়িয়ে ধরে কাপতে লাগলাম….আমার চুলে বিলি করে দিতে লাগলো মেয়েটা।

সমাপ্ত।

পরবর্তী পর্ব

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url